For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

সাপ্তাহিক রাশিফল : ২৩ অগাস্ট থেকে ২৯ অগাস্ট

|

করোনা কালে এই সপ্তাহে আপনার জীবনে কী কী পরিবর্তন হতে চলেছে, তা জেনে নিন সাপ্তাহিক রাশিফল থেকে। দেখে নিন ভাগ্যের চাকা কোনদিকে ঘুরবে।

মেষ: ২১ মার্চ - ১৯ এপ্রিল

মেষ: ২১ মার্চ - ১৯ এপ্রিল

কিছু ক্ষেত্রে এই সপ্তাহে আপনি প্রত্যাশা অনুযায়ী ফলাফল পাবেন না। ব্যক্তিগত জীবন হোক বা পেশাদার, এই সময়ে আপনার সিদ্ধান্তগুলি যত্ন সহকারে নিতে হবে। শ্রমজীবী ​​মানুষের জন্য এই সময়টি খুব গুরুত্বপূর্ণ হতে চলেছে। এই সময়ে কাজের চাপ বাড়তে পারে, তবে আপনাকে আপনার বসের পরামর্শ অনুযায়ী কাজ করতে হবে। আপনি যদি নিষ্ঠা ও কঠোর পরিশ্রমের করে কাজ করেন, তবে শীঘ্রই ভালো ফলাফল পাবেন। যদি ব্যবসায়ীরা ব্যবসার ক্ষেত্রে কোনও পরিবর্তনের কথা ভাবছেন, তবে এই সময়টি অনুকূল। আপনার এই পদক্ষেপ থেকে অবস্থার কিছুটা উন্নতি হতে পারে। এই সপ্তাহে পরিবারের সঙ্গে বেশি সময় ব্যয় করতে পারবেন না। তবে, পরিবারের সদস্যদের সঙ্গে আপনার সম্পর্ক দৃঢ় থাকবে। বিবাহিতদের জন্য এই সপ্তাহটি ভালো নয়। আপনার জীবনসঙ্গীর মেজাজ ঘন ঘন পরিবর্তন হতে থাকবে। অর্থনৈতিক ক্ষেত্রে এই সপ্তাহে আপনি মিশ্র ফলাফল পেতে পারেন। সপ্তাহের শেষে কিছু বড় ব্যয় হতে পারে। আপনি যদি রক্তচাপের রোগী হন, তবে এই সময়ে খুব বেশি চাপ নিয়ে শরীর খারাপ করা থেকে বিরত থাকুন। এছাড়াও, আপনাকে রাগ নিয়ন্ত্রণ করার পরামর্শ দেওয়া হচ্ছে।

শুভ রঙ: কমলা

শুভ সংখ্যা: ২১

শুভ দিন: মঙ্গলবার

বৃষ: ২০ এপ্রিল - ২০ মে

বৃষ: ২০ এপ্রিল - ২০ মে

এই সপ্তাহটি চাকুরিজীবীদের জন্য মিশ্র হতে চলেছে। সপ্তাহের প্রথম দিনগুলিতে অতিরিক্ত কাজের চাপের কারণে আপনি মানসিক দিক থেকে প্রচুর চাপে থাকবেন। এই সময়ের মধ্যে আপনার উর্ধ্বতন কর্মকর্তার সাথে কিছু ঝামেলা হতে পারে। এ ছাড়া সহকর্মীদের সঙ্গে কাজের প্রতিযোগিতা বাড়তে পারে। বেশি কাজের চাপ না নিয়ে নিজের মনকে শান্ত রাখা ভাল, অন্যথায় জিনিসগুলি আরও খারাপ হতে পারে। আপনি যদি হোটেল-রেস্তোঁরায় কাজ করেন, তবে এই সপ্তাহে আপনি ভাল সুবিধা পেতে পারেন। তবে আপনার পরিষ্কার-পরিচ্ছন্নতা এবং স্বাস্থ্যবিধি সম্পর্কে বিশেষ যত্ন নেওয়া দরকার। এই সপ্তাহে আপনি বন্ধুদের কাছ থেকে আর্থিক সহায়তা পেতে পারেন। অর্থের অভাবে আপনার যে কাজগুলি আটকে ছিল, তা এই সময়ে শেষ হয়ে যেতে পারে। পারিবারিক জীবনে শান্তি থাকবে। মা-বাবার স্বাস্থ্য ভাল থাকবে। বিবাহিত জীবনে সবকিছু ঠিক থাকবে।

শুভ রঙ: মেরুন

শুভ সংখ্যা: ১৪

শুভ দিন: শুক্রবার

মিথুন: ২১ মে - ২০ জুন

মিথুন: ২১ মে - ২০ জুন

এই সময়ে আপনি আপনার ব্যক্তিগত এবং পেশাদার জীবনে ভারসাম্য বজায় রাখার জন্য যথাসাধ্য চেষ্টা করবেন। কিন্তু কাজের চাপের কারণে তা সম্ভব হয়ে উঠবে না। তবে এই সপ্তাহে আপনি আপনার প্রিয়জনের সঙ্গে পর্যাপ্ত সময় কাটানোর সুযোগ পাবেন। আপনার বাবা-মা আপনার সঙ্গে সময় কাটিয়ে খুব খুশি হবেন। আপনি যদি বিবাহিত হন, তবে পারিবারিক দায়িত্ব পালনে আপনি আপনার স্ত্রীর সম্পূর্ণ সমর্থন পাবেন। এই সময়কালে, আপনি আপনার বাচ্চাদের পড়াশোনা সম্পর্কিত একটি গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নিতে পারেন। চাকুরিজীবীদের তাদের কাজগুলি সম্পূর্ণ আত্মবিশ্বাসের সঙ্গে শেষ করার চেষ্টা করতে হবে। এই সময়ে আপনি ভাল সাফল্য পেতে পারেন। ব্যবসায়ীরা এই সময়ের মধ্যে কিছুটা স্বস্তি পেতে পারে। বিশেষত আপনি যদি ছোট ব্যবসা করেন, তবে আপনি আর্থিক লাভ পেতে পারেন। স্বাস্থ্যের দিক থেকে এই সময়টি আপনার পক্ষে ভাল।

শুভ রঙ: সবুজ

শুভ সংখ্যা: ২

শুভ দিন: বুধবার

কর্কট: ২১ জুন - ২২ জুলাই

কর্কট: ২১ জুন - ২২ জুলাই

এই সপ্তাহে হঠাৎ আপনার কিছু সমস্যা দেখা দিতে পারে। এই সপ্তাহে আপনি কোনও আইনি ফাঁদে পড়ে যেতে পারেন। এ থেকে আপনার আর্থিক ক্ষতিও হতে পারে। অন্যদিকে, চাকুরিজীবীদের অহেতুক কাজে সময় নষ্ট না করে তাদের গুরুত্বপূর্ণ কাজগুলিতে মনোনিবেশ করা উচিত। বিবাহিত জীবনের ক্ষেত্রে এই সময়টি খুব কঠিন হতে পারে বলে আশা করা হচ্ছে। আপনার জীবনসঙ্গীর ব্যয়বহুল প্রকৃতি, আপনাকে বিরক্ত করতে পারে। এ নিয়ে আপনার মধ্যে ঝামেলা হতে পারে। এই সময়কালে আপনি আপনার স্বাস্থ্য সম্পর্কে খুব চিন্তিত হবেন। পরিবার এবং কাজের চাপ সামলাতে গিয়ে আপনি নিজের জন্য সময় পাবেন না।

শুভ রঙ: ক্রিম

শুভ সংখ্যা: ১৯

শুভ দিন: শনিবার

সিংহ: ২৩ জুলাই - ২২ আগস্ট

সিংহ: ২৩ জুলাই - ২২ আগস্ট

এই সপ্তাহটি সিংহ রশিদের জন্য সুন্দর হবে বলে আশা করা হচ্ছে। এই সময়ের মধ্যে যদি আপনার কোনও কাজ শেষ না হয়, তবে এটি নিয়ে উদ্বিগ্ন হওয়ার দরকার নেই। সময় এলে এই সমস্যার সমাধান হবে। আপনি যদি কোনও গুরুত্বপূর্ণ প্রকল্পে কাজ করছেন, তবে এই সপ্তাহটি আপনার জন্য খুব ব্যস্ত হতে চলেছে। আপনাকে উইকএন্ডেও কাজ করতে হতে পারে। এই সময়কালে আপনার বেতন বাড়ারও সম্ভাবনা রয়েছে। আপনি যদি আপনার বাবার ব্যবসার সঙ্গে যুক্ত থাকেন তবে এই সপ্তাহে আপনি প্রচুর আর্থিক সুবিধা পেতে পারেন। এমনকি ব্যবসায় সম্পর্কে বাবার দেওয়া উপদেশ আপনার পক্ষে খুব উপকারী হিসেবে প্রমাণিত হবে। শিক্ষার্থীদের জন্য এই সময়টি অত্যন্ত গুরুত্বপূর্ণ। যদি আপনি অবহেলা করেন, তবে আপনি ভুল ফলাফলটি ভুগতে পারেন। স্বাস্থ্যের যত্ন নিতে আপনার করোনা ভাইরাস সম্পর্কে আরও সচেতন হওয়া উচিত।

শুভ রঙ: গাঢ় লাল

শুভ সংখ্যা: ২৪

শুভ দিন: রবিবার

কন্যা: ২৩ আগস্ট - ২২ সেপ্টেম্বর

কন্যা: ২৩ আগস্ট - ২২ সেপ্টেম্বর

এই সপ্তাহে আপনি ভাগ্যের পূর্ণ সমর্থন পাবেন। যদি আপনার কোনও কাজে বাধা থাকে, তবে সেই সময়ের মধ্যে আপনার কাজ খুব সহজেই শেষ হয়ে যাবে। অফিসে সিনিয়র অফিসারদের পুরো সমর্থন পাবেন। তারা আপনার কাজ নিয়ে খুব সন্তুষ্ট হবেন। এগুলি ছাড়াও আপনার সহকর্মীদের সঙ্গে ভাল সম্পর্ক থাকবে। সপ্তাহের মাঝামাঝি সময়ে আপনি কিছু ভাল খবর পেতে পারেন। আপনার ক্যারিয়ারে একটি নতুন দিক খুঁজে পেতে পারেন। আপনি যদি ব্যবসা করেন তবে এই সময়কালে সরকারী বিধি লঙ্ঘন এড়িয়ে চলুন, অন্যথায় আপনার আর্থিক ক্ষতি হতে পারে। আপনি যদি খাবার, কাপড়, কাঠ, প্রসাধনীর কাজ করেন, তবে এই সপ্তাহে আপনি ভাল লাভ পেতে পারেন। ব্যক্তিগত জীবনে সুখ ও শান্তি বজায় থাকবে।

শুভ রঙ: জাফরান

শুভ সংখ্যা: ৪

শুভ দিন: সোমবার

তুলা: ২৩ সেপ্টেম্বর - ২২ অক্টোবর

তুলা: ২৩ সেপ্টেম্বর - ২২ অক্টোবর

এই সপ্তাহে আপনার সবার সঙ্গে ভারসাম্যপূর্ণ আচরণ করা দরকার। অন্যের প্রতি খারাপ কাজ করা থেকে বিরত থাকুন, না হলে আপনি অপমানিত হতে পারেন। কর্মক্ষেত্রে আপনার মুলতুবি থাকা কাজগুলি শেষ করার চেষ্টা করুন। এছাড়াও কাজের গতি বাড়ানো দরকার। ব্যবসা ক্ষেত্রে যে কোনও সিদ্ধান্ত খুব সাবধানে গ্রহণ করুন। আপনি যদি অনলাইনে ব্যবসা করার পরিকল্পনা করে থাকেন, তবে এই সপ্তাহে আপনার পরিকল্পনাটি কিছুটা এগিয়ে যেতে পারে। এটা সম্ভব যে আপনার কিছু বন্ধু আপনার সাহায্য করতে পারে। পারিবারিক জীবনে পরিস্থিতি স্বাভাবিক থাকবে। বাড়ির প্রবীণরা আপনাকে আশীর্বাদ করবেন। আপনার বাচ্চাদের প্রতি আরও মনোযোগ দেওয়া দরকার। বাচ্চাদের লেখাপড়ার ক্ষেত্রে যদি কোনও বাধা থাকে, তবে আপনার এই সমস্যার সমাধান খুঁজে বার করা উচিত। নিজের উপর অতিরিক্ত কাজের চাপ নেওয়া এড়িয়ে চলুন।

শুভ রঙ: লাল

শুভ সংখ্যা: ২২

শুভ দিন: শুক্রবার

বৃশ্চিক: ২৩ অক্টোবর - ২১ নভেম্বর

বৃশ্চিক: ২৩ অক্টোবর - ২১ নভেম্বর

কর্মক্ষেত্রে এই সময়ে আপনাকে টিম ওয়ার্কের দিকে মনোনিবেশ করতে হবে। অফিসে সহকর্মীদের সঙ্গে আপনার আচরণটি ঠিক রাখুন এবং একসাথে কাজ করার চেষ্টা করুন। কাজের ক্ষেত্রে লক্ষ্য পূরণের জন্য আপনাকে খুব কঠোর পরিশ্রম করতে হতে পারে। আপনি এই সপ্তাহে আর্থিক সহায়তা পেতে পারেন। সপ্তাহের প্রথম দিনগুলিতে ঘরের পরিবেশ ঠিক থাকবে না। কোনও ছোট বিষয়ে আপনার বড় ভাইয়ের সঙ্গে তর্ক হতে পারে। সেই সময়ে আপনার বাবার স্বাস্থ্যের অবনতি হতে পারে। আপনি তাঁদের যে কোনও চাপ থেকে দূরে রাখুন, অন্যথায় সময়টি কঠিন হতে পারে। এই সময়কালে আপনি আপনার স্ত্রীর সঙ্গে আরও বেশি সময় ব্যয় করার সুযোগ পাবেন। আপনাদের মধ্যে পারস্পরিক বোঝাপড়াও বাড়বে। স্বাস্থ্যের দিক থেকে এই সপ্তাহটি আপনার পক্ষে স্বাভাবিক হবে।

শুভ রঙ: হলুদ

শুভ সংখ্যা: ১৮

শুভ দিন: বৃহস্পতিবার

ধনু: ২২ নভেম্বর - ২১ ডিসেম্বর

ধনু: ২২ নভেম্বর - ২১ ডিসেম্বর

এই সময়টি আপনার জন্য ভাল। এই সময়ের মধ্যে আপনার মানসিক চাপ কমবে এবং আপনি মানসিকভাবে বেশ ভাল বোধ করবেন। বন্ধুদের সঙ্গে মজা করার সুযোগও পাবেন। এটাও সম্ভব যে আপনি প্রচুর কেনাকাটা করতে পারেন। তবে আপনাকে পকেটের দিকে নজর রাখার পরামর্শ দেওয়া হচ্ছে। আপনি যদি চিন্তা না করেই মুক্ত মন দিয়ে অর্থ ব্যয় করেন, তবে আগামী সময়ে আর্থিক সমস্যায় পড়তে পারেন। চাকুরিজীবীদের কাজের প্রতি মনোযোগ দেওয়ার পরামর্শ দেওয়া হচ্ছে। কাজের চাপ যদি বেশি হয়, তবে আপনার কাজটি ধীরে ধীরে শেষ করার চেষ্টা করা উচিত। আপনি যদি স্টেশনারি আইটেম, খেলনা বা কাঠের ব্যবসা করেন, তবে এই সপ্তাহে লাভের মুখ দেখতে পারেন। আপনি যদি সুগারের রোগী হন, তবে এই সময়ের মধ্যে আপনাকে আপনার স্বাস্থ্যের আরও যত্ন নিতে হবে।

শুভ রঙ: বেগুনি

শুভ সংখ্যা: ২৯

শুভ দিন: রবিবার

মকর: ২২ ডিসেম্বর - ১৯ জানুয়ারি

মকর: ২২ ডিসেম্বর - ১৯ জানুয়ারি

কর্মক্ষেত্রে সপ্তাহটি আপনার জন্য ভালো হতে চলেছে। আপনি যদি নতুন কোনও চাকরীর সন্ধান করছেন, তবে এই সপ্তাহে আপনি একটি বড় সংস্থার কাজের অফার পেতে পারেন। ব্যবসায়ীরা এই সময়ে উপকৃত হতে পারেন। আপনি যদি আপনার ব্যবসা প্রসারণের পরিকল্পনা করে থাকেন, তবে আপনি এই সময়ের মধ্যে সাফল্য পেতে পারেন। যদি আপনার কাজটি পরিবহণের সঙ্গে সম্পর্কিত হয়, তবে আপনি ভাল ফলাফল পেতে পারেন। আপনার বাবার স্বাস্থ্য এই সময়ের মধ্যে হ্রাস পেতে পারে। এটি ছাড়াও বাড়িতে যদি কোনও গর্ভবতী মহিলা থাকেন, তবে আপনাকে তাদের আরও যত্ন নিতে হবে। আর্থিকভাবে আপনি নিরাপদ বোধ করবেন। এই সময়ে আপনার আমানতের মূলধন বাড়বে। সপ্তাহের শেষে আপনি আপনার বাড়ির প্রশান্তির জন্য একটি পূজা-পাঠের আয়োজন করতে পারেন।

শুভ রঙ: গোলাপী

শুভ সংখ্যা: ৩৬

শুভ দিন: সোমবার

কুম্ভ: ২০ জানুয়ারি - ১৮ ফেব্রুয়ারি

কুম্ভ: ২০ জানুয়ারি - ১৮ ফেব্রুয়ারি

এই সময়ে আপনার যদি কোনও অভাবীকে সাহায্য করার সুযোগ থাকে তবে আপনার নিজের সামর্থ্য অনুযায়ী সহায়তা করা উচিত। হয়তো আপনার সহায়তায় কারও বড় সমস্যা দূর হয়ে যাবে। আপনি এই সময়কালে সামাজিক ক্ষেত্রে খুব সক্রিয় থাকবেন। ব্যবসায়ীদের বিতর্ক করা থেকে দূরে থাকার পরামর্শ দেওয়া হয়। এছাড়াও আপনার প্রতিদ্বন্দ্বীদের থেকে আপনাকে সতর্ক থাকতে হবে। তারা আপনার দুর্বলতার সুযোগ নেওয়ার চেষ্টা করতে পারে। এই সপ্তাহটি চাকুরিজীবীদের জন্য স্বাভাবিক হতে চলেছে। এই সময়ের মধ্যে আপনি দ্রুত আপনার কাজ শেষ করতে সক্ষম হবেন। আপনি আপনার পরিবারের সঙ্গে পর্যাপ্ত সময় কাটানোর সুযোগ পাবেন। আর্থিক পরিস্থিতি সন্তোষজনক হবে। আপনি যদি বড় ব্যয় করার মেজাজে থাকেন, তবে আপনাকে এটি এড়াতে পরামর্শ দেওয়া হচ্ছে। এই সময় আপনি যত সঞ্চয়ের দিকে মনোনিবেশ করবেন, আপনার পক্ষে তত ভাল। স্বাস্থ্যের দিক থেকে এই সময়টি আপনার পক্ষে মঙ্গলজনক হবে।

শুভ রঙ: লাল

শুভ সংখ্যা: ২

শুভ দিন: শুক্রবার

মীন: ১৯ ফেব্রুয়ারি - ২০ মার্চ

মীন: ১৯ ফেব্রুয়ারি - ২০ মার্চ

আপনি যদি আপনার স্বাস্থ্যের জন্য চিন্তিত হন, তবে এই সপ্তাহে আপনি স্বস্তি পেতে পারেন। নিজের উপর অতিরিক্ত কাজের চাপ নেওয়া এড়িয়ে চলুন। অফিসের কোনও কাজে আপনাকে এই সপ্তাহে বাইরে যেতে হবে। এগুলি ছাড়াও আপনি কিছু গুরুত্বপূর্ণ কাজে খুব ব্যস্ত থাকবেন। আপনি যদি ওষুধের ব্যবসা করেন, তবে আপনার জন্য এই সময়টি খুব উপকারী হবে। অন্যদিকে ব্যবসার যে কোনও পরিবর্তন করার আগে, আপনাকে অবশ্যই প্রবীণ বা অভিজ্ঞ ব্যক্তিদের সঙ্গে পরামর্শ করবেন। পারিবারিক জীবনে কিছু সমস্যা দেখা দিতে পারে। এই সময়ে আপনার মায়ের সঙ্গে আরও বেশি সময় ব্যয় করার চেষ্টা করা উচিত। আপনার জীবনসঙ্গীর সঙ্গে যদি আপনার কোনও সমস্যা হয়, তবে নিজেকে শান্ত রাখার চেষ্টা করা উচিত, অন্যথায় জিনিসগুলি অনেক বেশি এগিয়ে যেতে পারে। আর্থিক পরিস্থিতি ঠিক থাকবে। এই সপ্তাহে আপনি কিছু প্রয়োজনীয় জিনিসের জন্য ব্যয় করতে পারেন।

শুভ রঙ: সবুজ

শুভ সংখ্যা: ২০

শুভ দিন: বৃহস্পতিবার

English summary

Weekly Horoscope : 23 August To 29 August

Check out your Weekly Horoscope For 23 August To 29 August.
X