For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

সাপ্তাহিক রাশিফল : ২২ নভেম্বর থেকে ২৮ নভেম্বর

|

সাপ্তাহিক রাশিফলের মাধ্যমে আপনার সাত দিনের প্রতিটি ছোট-বড়ো তথ্য পাবেন। তাহলে আসুন দেখে নেওয়া যাক এই সপ্তাহে আপনার জীবনে নতুন কী পরিবর্তন আসতে চলেছে।

মেষ: ২১ মার্চ - ১৯ এপ্রিল

মেষ: ২১ মার্চ - ১৯ এপ্রিল

এই সপ্তাহটি আপনার জন্য সাধারণ হতে চলেছে। এই সময়ে কিছু চ্যালেঞ্জের মুখোমুখি হবেন, তাহলেও আপনি পরিস্থিতি সামাল দিতে সক্ষম হবেন। এই সপ্তাহে আপনি অর্থ উপার্জনের দুর্দান্ত সুযোগ পেতে পারেন। আপনি যদি এই সুযোগটি কাজে লাগান তবে এটি আপনার আর্থিক অবস্থানকে শক্তিশালী করবে। চাকুরিজীবীদের, অফিসে খুব যত্ন সহকারে কাজ করার পরামর্শ দেওয়া হচ্ছে। এই সময় আপনার অসতর্কতার কারণে আপনার বস রাগ করতে পারে। আপনি যদি সরকারি চাকরির জন্য চেষ্টা করে থাকেন তবে আপনার আরও কঠোর পরিশ্রম করা দরকার। আপনি যদি কাপড়ের ব্যবসা করেন, তবে এই সপ্তাহটি আপনার জন্য স্বাভাবিকের চেয়ে ভাল হবে। পারিবারিক জীবনে কিছু সমস্যা হতে পারে। এই সময় ভাইদের সঙ্গে আপনার মতবিরোধ হতে পারে। স্বাস্থ্যের ক্ষেত্রে, আপনার খাওয়া এবং পান করার দিকে খেয়াল রাখা দরকার।

শুভ রঙ: হলুদ

শুভ সংখ্যা: ২০

শুভ দিন: মঙ্গলবার

বৃষ: ২০ এপ্রিল - ২০ মে

বৃষ: ২০ এপ্রিল - ২০ মে

আপনি যদি ব্যবসা করেন তবে এই সপ্তাহে আপনাকে ব্যবসায়ের প্রতিটি সিদ্ধান্ত সাবধানতার সহিত নিতে হবে, বিশেষত যদি আপনি সম্প্রতি একটি নতুন ব্যবসা শুরু করেছেন এবং আপনি প্রত্যাশার মতো ফলাফল না পেয়ে থাকেন তবে কোনও ধরনের তাড়াহুড়ো করবেন না। ধীরে ধীরে পরিস্থিতির উন্নতি হবে। অর্থের দিক থেকে এই সময়টি আপনার পক্ষে আরও ভাল হবে। এই সপ্তাহটি পারিবারিক জীবনের ক্ষেত্রে ভাল হবে। আপনি আপনার পরিবারের সঙ্গে বেশি সময় ব্যয় করার সুযোগ পাবেন। এই সাত দিন স্বাস্থ্যের দিক থেকে ভাল হবে।

শুভ রঙ: বাদামি

শুভ সংখ্যা: ২

শুভ দিন: শনিবার

মিথুন: ২১ মে - ২০ জুন

মিথুন: ২১ মে - ২০ জুন

এই সপ্তাহে আপনি কিছু বড় চ্যালেঞ্জের মুখোমুখি হতে পারেন। এই সময়ে, আপনার আচরণ খারাপ হতে পারে। কর্মক্ষেত্রে উর্ধ্বতন কর্মকর্তাদের পরামর্শ অনুসরণ করা আপনার পক্ষে ভাল হবে। তাদের কথা অগ্রাহ্য করার মতো ভুল করবেন না। খুচরো ব্যবসায়ীদের জন্য এই সময়টি খুব গুরুত্বপূর্ণ হতে চলেছে। অর্থনৈতিক ক্ষেত্রে এই সপ্তাহটি আপনার পক্ষে সাধারণ হতে চলেছে। আপনার আয় এবং ব্যয়ের মধ্যে ভারসাম্যতা বজায় রাখার পরামর্শ দেওয়া হচ্ছে। যদি জীবনসঙ্গীর সাথে আপনার সম্পর্ক কিছু সময় ধরে ভাল না চলে, তবে আপনাকে এই সময় খুব কেয়ারফুল থাকতে হবে। স্বাস্থ্যের ক্ষেত্রে, আপনাকে এই সময় বাসি খাবার গ্রহণ করা এড়াতে পরামর্শ দেওয়া হচ্ছে। এছাড়াও, এখন পরিষ্কার-পরিচ্ছন্নতার দিকেও খেয়াল রাখুন।

শুভ রঙ: আকাশী

শুভ সংখ্যা: ১১

শুভ দিন: রবিবার

কর্কট: ২১ জুন - ২২ জুলাই

কর্কট: ২১ জুন - ২২ জুলাই

বিতর্ক এড়িয়ে চলুন, অন্যথায় সমস্যায় পড়তে পারেন। এই সপ্তাহটি চাকুরিজীবীদের জন্য খুব ব্যস্ত হতে চলেছে। মুলতুবি থাকা কাজের বোঝা আপনার উপরে বেশি থাকবে। অন্যদিকে, কাজের ক্ষেত্রে অবহেলা করবেন না কারণ আপনার বস আপনার দিকে নজর রাখবে। এই সাত দিন সরকারি চাকুরিজীবীদের জন্য খুব গুরুত্বপূর্ণ হতে চলেছে। ব্যবসায়ীরা ভাল ফল পাবেন। আপনি এই সময়ের মধ্যে কোনও নতুন কাজ শুরু করতে পারেন। পারিবারিক জীবনের ক্ষেত্রে বাবা-মায়ের সঙ্গে আপনার সম্পর্ক ভাল থাকবে। আপনি যদি আপনার বাবার ব্যবসায়ের সাথে যুক্ত থাকেন, তবে আপনি এই সময়ের মধ্যে ভাল আর্থিক সুবিধা পেতে পারেন। সপ্তাহের মাঝামাঝি সময়ে আপনি আপনার সঙ্গীর সাথে ভ্রমণের সুযোগ পাবেন। আর্থিক পরিস্থিতি সন্তোষজনক হবে।

শুভ রঙ: নীল

শুভ সংখ্যা: ১৬

শুভ দিন: সোমবার

সিংহ: ২৩ জুলাই - ২২ আগস্ট

সিংহ: ২৩ জুলাই - ২২ আগস্ট

সপ্তাহের শুরু আপনার পক্ষে ভাল হবে না। ব্যক্তিগত জীবন হোক বা পেশাদার জীবন, আপনি চ্যালেঞ্জের মুখোমুখি হতে পারেন। এই সময়ে আপনাকে ধৈর্য ধরে এবং সাহসের সহিত কাজ করার পরামর্শ দেওয়া হচ্ছে। আর্থিক ক্ষেত্রে, এই সপ্তাহটি আপনার পক্ষে মঙ্গলজনক হওয়ার সম্ভাবনা রয়েছে। আপনি যদি আপনার বাজেট অনুযায়ী চলেন তবে কোনও বড় সমস্যা হবে না। সম্পত্তি সম্পর্কিত মামলা আরও জটিল হতে পারে। এক্ষেত্রে আপনার খুব বুদ্ধিমানের সহিত সবকিছু করা দরকার। চাকুরিজীবীদের এই সপ্তাহে অফিসে কিছু গুরুত্বপূর্ণ দায়িত্ব দেওয়া হতে পারে। আপনি যদি ব্যাঙ্কের সাথে সংযুক্ত থাকেন, তবে এই সময়ে আপনি কিছু ভাল খবর পেতে পারেন। এই সময়টি ব্যবসায়ীদের জন্য স্বাভাবিক হবে বলে আশা করা যায়। এই সময়কালে আপনাকে খুব কঠোর পরিশ্রম করতে হতে পারে। স্বাস্থ্যের দিক থেকে এই সময়টি আপনার পক্ষে ভাল হবে না। আপনি নিজের দিকে মনোনিবেশ করার জন্য সময় পাবেন না, যার ফলে স্বাস্থ্যের অবনতি হতে পারে।

শুভ রঙ: লাল

শুভ সংখ্যা: ২৬

শুভ দিন: শুক্রবার

কন্যা: ২৩ আগস্ট - ২২ সেপ্টেম্বর

কন্যা: ২৩ আগস্ট - ২২ সেপ্টেম্বর

এই সপ্তাহটি কুম্ভ রাশির জাতকদের জন্য স্বাভাবিকের চেয়ে ভাল হবে। এই সময়ের মধ্যে আপনি আপনার পরিবার এবং পেশাগত জীবনে সমান মনোযোগ দিতে সক্ষম হবেন। চাকুরিজীবীদের এই সপ্তাহে কাজের প্রতি আরও বেশি মনোযোগ দেওয়ার পরামর্শ দেওয়া হচ্ছে। আপনার কাজ সম্পর্কে গোপন তথ্য আপনার সহকর্মীদের সঙ্গে শেয়ার করা এড়িয়ে চলুন। ব্যবসায়ী শ্রেণি এই সপ্তাহে উপকৃত হতে পারে। আপনি যদি পার্টনারশিপে ব্যবসা করেন, তবে এই সপ্তাহে আপনার লাভ হতে পারে। আর্থিক ক্ষেত্রে, এই সপ্তাহটি আপনার জন্য খুব ব্যয়বহুল হতে চলেছে। আপনি নিজের এবং পরিবারের জন্য কেনাকাটা করতে পারেন। আপনার বাজেটের চেয়ে বেশি খরচ না করাই ভাল। স্বাস্থ্যের দিক থেকে এই সময়টি আপনার পক্ষে মঙ্গলজনক হবে।

শুভ রঙ: গোলাপী

শুভ সংখ্যা: ৩০

শুভ দিন: বুধবার

তুলা: ২৩ সেপ্টেম্বর - ২২ অক্টোবর

তুলা: ২৩ সেপ্টেম্বর - ২২ অক্টোবর

পারিবারিক ক্ষেত্রে, এই সপ্তাহটি আপনার জন্য চাপের হতে পারে। পরিস্থিতি যাইহোক না কেন, আপনাকে আপনার আচরণ নিয়ন্ত্রণের পরামর্শ দেওয়া হচ্ছে। আপনার জীবনসঙ্গীর সাথে আপনার সম্পর্ক ভাল থাকবে। খারাপ পরিস্থিতিতেও আপনি আপনার প্রিয় মানুষের পূর্ণ সমর্থন পাবেন। আর্থিক ক্ষেত্রে, এই সপ্তাহে ব্যয় বাড়তে পারে। ব্যবসায়ীরা এই সপ্তাহে খুব বেশি লাভ পাবেন না। স্বাস্থ্যের দিক থেকে সময়টি আপনার পক্ষে মিশ্রিত হতে পারে। কাজের পাশাপাশি আপনার নিজের দিকেও মনোনিবেশ করা দরকার।

শুভ রঙ: মেরুন

শুভ সংখ্যা: ৩৮

শুভ দিন: রবিবার

বৃশ্চিক: ২৩ অক্টোবর - ২১ নভেম্বর

বৃশ্চিক: ২৩ অক্টোবর - ২১ নভেম্বর

অর্থের দিক দিয়ে এই সপ্তাহটি আপনার জন্য খুব ভাগ্যবান হতে চলেছে। এই সময়ের মধ্যে, আপনি আয়ের একটি নতুন দিক পেতে পারেন, এতে আপনার আর্থিক পরিস্থিতির উন্নতি হওয়ার সম্ভাবনা রয়েছে। ব্যবসায়ীরা এই সময়ের মধ্যে প্রত্যাশিত ফলাফল পাবেন বলে আশা করা হচ্ছে। যদি আপনার কাজটি আমদানি-রপ্তানি সম্পর্কিত হয় তবে এই সপ্তাহে আপনি আর্থিক সুবিধা পেতে পারেন। পারিবারিক জীবন সুখের হবে। এই সময়কালে, আপনার প্রিয়জন দুর্দান্ত সাফল্য পেতে পারেন। এই সময়ের মধ্যে, আপনাকে খুব যত্ন সহকারে গাড়ি ব্যবহার করতে হবে।

শুভ রঙ: সবুজ

শুভ সংখ্যা: ১৯

শুভ দিন: বুধবার

ধনু: ২২ নভেম্বর - ২১ ডিসেম্বর

ধনু: ২২ নভেম্বর - ২১ ডিসেম্বর

এই সপ্তাহটি অনেক ক্ষেত্রে আপনার জন্য ভাল হতে পারে। ব্যক্তিগত জীবন হোক বা পেশাদার জীবন, আপনি ভাল ফলাফল পাবেন। এই সময়ের মধ্যে আটকে থাকা অর্থ প্রাপ্তির কারণে আপনি আপনার বড় উদ্বেগ থেকে মুক্তি পাবেন। নগদ টাকার কারণে কিছু স্থগিত কাজও শেষ হতে পারে। আপনার বাবা-মা স্বাস্থ্য ভাল থাকবে এবং আপনি তাদের পূর্ণ সমর্থন পাবেন। আপনি যদি বিবাহিত হন তবে আপনার বিবাহিত জীবনের জন্য এই সময়টি খুব মনোরম হতে চলেছে। এই সময়ের মধ্যে, জীবনসঙ্গীর সাথে আপনার সম্পর্ক আরও দৃঢ় হবে। ঘরোয়া দায়িত্ব পালনে আপনি আপনার প্রিয়জনের পূর্ণ সমর্থন পাবেন। এই সময়টি চাকুরিজীবীদের জন্য স্বাভাবিক হতে চলেছে। এই সময়ে আপনার সমস্ত কাজ সুচারুভাবে সম্পন্ন হবে। এছাড়া, সিনিয়র অফিসাররাও আপনার পারফরম্যান্স দেখে সন্তুষ্ট হবেন। আপনি যদি নিজের একটি ছোট্ট ব্যবসা শুরু করতে চান এবং আর্থিক সীমাবদ্ধতার কারণে আপনার পরিকল্পনাটি এগোচ্ছে না, তবে এই সপ্তাহে আপনার সমস্যার সমাধান হয়ে যাবে। স্বাস্থ্যের ক্ষেত্রে, আপনি যদি অসুস্থ থাকেন তবে এই সময়ের মধ্যে আপনার স্বাস্থ্যের উন্নতি হতে পারে।

শুভ রঙ: হলুদ

শুভ সংখ্যা: ১৪

শুভ দিন: শুক্রবার

মকর: ২২ ডিসেম্বর - ১৯ জানুয়ারি

মকর: ২২ ডিসেম্বর - ১৯ জানুয়ারি

চাকুরিজীবীদের পক্ষে এই সময়টি মঙ্গলজনক হবে না। এই সময়ে, হঠাৎ আপনার উপর কাজের চাপ বাড়ার কারণে আপনি চিন্তিত হবেন। এছাড়াও, সহকর্মীদের সঙ্গে বিরোধ হতে পারে। আপনার কাজে মনোনিবেশ করুন। এই মুহুর্তে, আপনাকে অফিসে আপনার ভাবমূর্তি আরও শক্তিশালী করতে হবে যাতে আপনি ভবিষ্যতে উপকৃত হবেন। এই সপ্তাহটি ব্যবসায়ীদের জন্য খুব ভাগ্যবান হতে চলেছে। আপনি যদি একজন ছোট ব্যবসায়ী হন, তবে এই সপ্তাহে আপনি লাভ করার সুযোগ পাবেন। পারিবারিক জীবনের পরিস্থিতি অনুকূল থাকবে। এই সময়ের মধ্যে মায়ের কাছ থেকে উপকার পাওয়া সম্ভব। সম্পত্তি নিয়ে ভাইদের সঙ্গে যদি কোনও বিরোধ চলতে থাকে তবে তা ঠিক হওয়ার প্রবল সম্ভাবনা রয়েছে। আপনাকে প্রতিটি সিদ্ধান্ত খুব সাবধানে নেওয়ার পরামর্শ দেওয়া হচ্ছে। আর্থিক পরিস্থিতি স্বাভাবিক থাকবে। অপ্রয়োজনীয় ব্যয় এড়িয়ে চলুন।

শুভ রঙ: লাল

শুভ সংখ্যা: ২৭

শুভ দিন: শনিবার

কুম্ভ: ২০ জানুয়ারি - ১৮ ফেব্রুয়ারি

কুম্ভ: ২০ জানুয়ারি - ১৮ ফেব্রুয়ারি

সপ্তাহের শুরু আপনার জন্য খুব ভাল হবে। আপনি চ্যালেঞ্জের মুখোমুখি হতে প্রস্তুত থাকবেন। আপনি যদি চাকরি করেন, তবে এই সপ্তাহটি আপনার জন্য খুব গুরুত্বপূর্ণ হবে। সহকর্মীদের সঙ্গে মিলেমিশে কাজ করা আপনার পক্ষে উপকারি হবে। আপনার উচ্চ কর্মকর্তারাও এতে খুশি হবেন। এই সপ্তাহে আপনাকে ভ্রমণ করতে হতে পারে। তবে ভ্রমণের সময় আপনার প্রয়োজনীয় সতর্কতা অবলম্বন করা উচিত, যাতে আপনার স্বাস্থ্য ক্ষতিগ্রস্থ না হয় এবং আপনার কাজে ক্ষতি না হয়। যারা পার্টনারশিপে ব্যবসা করছেন তারা এই সপ্তাহে ভাল লাভ পেতে পারেন। এই সময়ে আপনাকে আপনার আচরণ ঠিক রাখার পরামর্শ দেওয়া হচ্ছে, অন্যথায় সমস্যা বাড়তে পারে। পরিবারের সঙ্গে এই সময়টি খুব ভাল কাটবে।

শুভ রঙ: হলুদ

শুভ সংখ্যা: ১০

শুভ দিন: রবিবার

মীন: ১৯ ফেব্রুয়ারি - ২০ মার্চ

মীন: ১৯ ফেব্রুয়ারি - ২০ মার্চ

অর্থের ক্ষেত্রে আপনাকে খুব কেয়ারফুল থাকতে হবে। আপনার আয় এবং ব্যয়ের মধ্যে ভারসাম্যতা বজায় রাখা ভাল। চাকুরিজীবীরা এই সপ্তাহে প্রতিকূলতার মুখোমুখি পড়তে পারেন। আপনি কিছু দিনের জন্য বিরতি নিন। সপ্তাহের শেষে কিছু স্বাস্থ্য সমস্যা হতে পারে।

শুভ রঙ: সবুজ

শুভ সংখ্যা: ১৪

শুভ দিন: শুক্রবার

English summary

Weekly Horoscope : 22 November To 28 November

Check out your Weekly Horoscope For 22 November To 28 November. Read on.
X