For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

সাপ্তাহিক রাশিফল : ২০ সেপ্টেম্বর থেকে ২৬ সেপ্টেম্বর

|

এই সপ্তাহে আপনার জীবনে কী কী ঘটতে চলেছে তা জানতে সাপ্তাহিক রাশিফলটি পড়ুন।

মেষ: ২১ মার্চ - ১৯ এপ্রিল

মেষ: ২১ মার্চ - ১৯ এপ্রিল

সপ্তাহের শুরু মেষ রাশির লোকদের জন্য খুব ভাল হতে চলেছে। এই সময়ের মধ্যে ভাগ্য পানাকে সায় দেবে এবং আপনি আপনার সমস্ত প্রচেষ্টায় সফল হবেন। কর্মক্ষত্রে এই সময়টি আপনার জন্য খুব গুরুত্বপূর্ণ হতে চলেছে। আপনাকে যদি কিছু অতিরিক্ত কাজ করার নির্দেশ দেওয়া হয়, তবে আপনার উচিত সমস্ত কাজ উৎসাহের সঙ্গে করা। কারণ এটি থেকে আপনি সুবিধা পেতে পারেন। অন্যদিকে, এই সময়টি ব্যবসায়ীদের জন্যও উপকারী হবে। আপনার ব্যবসা দ্রুত বৃদ্ধি পাবে এবং পুরানো জটিল সমস্যাগুলিও সমাধান হয়ে যাবে। বিবাহিত জীবনে সুখ এবং শান্তি বজায় থাকবে। আপনি যদি অবিবাহিত হন, তবে এই সময়ের মধ্যে আপনার বিবাহ নিয়ে কিছু কথা হতে পারে। এটি সম্ভব যে আপনি দ্রুত বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন। স্বাস্থ্যের যত্ন নিতে আপনাকে খাওয়া-দাওয়া সম্পর্কে অবহেলা করলে চলবে না।

শুভ রঙ: সাদা

শুভ সংখ্যা: ৪

শুভ দিন: শনিবার

বৃষ: ২০ এপ্রিল - ২০ মে

বৃষ: ২০ এপ্রিল - ২০ মে

আপনি যদি শিক্ষার্থী হন, তবে এই সময়ে আপনি আপনার ক্যারিয়ার নিয়ে অনেক দ্বিধায় পড়বেন। তবে এই সময়টি আপনার জন্য অত্যন্ত গুরুত্বপূর্ণ, তাই অধ্যবসায়ের সঙ্গে অধ্যয়ন করুন। কাজের ক্ষেত্রে সপ্তাহটি মিশ্রিত হতে চলেছে। কর্মক্ষেত্রে এই সময়ের কাজের চাপ বেশি থাকতে পারে। এর কারণে আপনিও কিছুটা চাপ অনুভব করতে পারেন। এছাড়াও, অফিসে সহকর্মীদের সঙ্গে দ্বন্দ্ব এড়াতে পরামর্শ দেওয়া হচ্ছে। আপনি যদি বড় ব্যবসায়ী হন, তবে এই সপ্তাহটি আপনার পক্ষে খুব ভালো হবে। এই সময়কালে আপনি আশানুরূপ ফলাফল পাবেন। আপনি যদি নতুন ব্যবসা শুরু করতে চান, তবে সাফল্য পেতে পারেন। অর্থের দিক থেকে এই সাত দিন আপনার জন্য স্বাভাবিকের চেয়ে ভাল হতে পারে। এই সময়ে অর্থ প্রাপ্তির সম্ভাবনা রয়েছে। তবে ব্যয়ের উপর আপনার নিয়ন্ত্রণ থাকবে না। স্বাস্থ্যের দিক থেকে আপনি পেশী ব্যথার সমস্যায় পড়তে পারেন।

শুভ রঙ: জাফরান

শুভ সংখ্যা: ২৮

শুভ দিন: বৃহস্পতিবার

মিথুন: ২১ মে - ২০ জুন

মিথুন: ২১ মে - ২০ জুন

সপ্তাহের শুরুটি আপনার পক্ষে খুব ভাল। এই সময়ে আপনি বড় কিছু অর্জন করতে পারেন। সমাজে আপনার সম্মানও বাড়বে। চাকুরিজীবীদের ধৈর্য ধরে কাজ করার পরামর্শ দেওয়া হচ্ছে। কঠোর পরিশ্রমের পরেও যদি আপনি প্রত্যাশিত ফলাফল না পান, তবে আপনাকে হতাশ হওয়ার দরকার নেই। সময় এলে সবকিছু আপনার পক্ষে হয়ে যাবে। আপনি যদি ফ্যাশন দুনিয়ায় কাজ করেন, তবে এই সপ্তাহে আপনি ভাল লাভ পেতে পারেন। এই সময়ের মধ্যে ক্ষুদ্র ব্যবসায়ীরা কোনও বিশেষ মুনাফা অর্জন করতে পারবেন না। এই সপ্তাহে অর্থ সম্পর্কিত কোনও সমস্যা হবে না। আপনি যদি ভাড়া বাড়িতে থাকেন, তবে শীঘ্রই আপনার নিজের বাড়ির হওয়ার স্বপ্ন পূরণ হতে পারে। পারিবারিক জীবনে সুখ বজায় থাকবে। আপনি পরিবারের সদস্যদের পূর্ণ সমর্থন পাবেন। আপনার স্ত্রীর সঙ্গে প্রেম এবং পারস্পরিক বন্ধন বৃদ্ধি পাবে।

শুভ রঙ: মেরুন

শুভ সংখ্যা: ১১

শুভ দিন: শুক্রবার

কর্কট: ২১ জুন - ২২ জুলাই

কর্কট: ২১ জুন - ২২ জুলাই

এই সপ্তাহে আপনি আপনার স্বাস্থ্যকে নিয়ে খুব চিন্তিত হবেন। সপ্তাহের শুরুতে আপনার পেটের সমস্যা হতে পারে। গ্যাস্ট্রিক ও বদহজম এর সমস্যা দূর করতে মশলাদার বা ভাজা খাবার খাওয়া এড়াতে পারেন। বাড়িতে যদি কোনও প্রবীণ সদস্য থাকেন, তবে তাদের স্বাস্থ্যের আরও যত্ন নেওয়া দরকার। কাজের সম্মুখভাগে এই সময়ে আপনি ভাল ফলাফল পেতে পারেন। এই সময়ের মধ্যে আপনার অগ্রগতিও হতে পারে। আপনি যদি ব্যবসা করেন এবং বড় বিনিয়োগের পরিকল্পনা করছেন, তবে এই সময়টি এটির জন্য উপযুক্ত। সপ্তাহের মাঝামাঝি সময়ে হঠাৎ কোনও পুরানো বিষয় ঘরের শান্তিকে বিঘ্নিত করতে পারে। বাড়ির সদস্যদের মধ্যে পারস্পরিক বিরোধের কারণে আপনি খুব চিন্তিত হবেন। এ জাতীয় পরিস্থিতিতে বিষয়টি শান্তিতে নিষ্পত্তি করার চেষ্টা করুন।

শুভ রঙ: আকাশী

শুভ সংখ্যা: ৩৭

শুভ দিন: মঙ্গলবার

সিংহ: ২৩ জুলাই - ২২ আগস্ট

সিংহ: ২৩ জুলাই - ২২ আগস্ট

এই সপ্তাহে আপনি ভাল ফলাফল পাবেন। মন শান্ত থাকবে এবং আপনি মানসিকভাবে দৃঢ় থাকবেন। আপনার ইতিবাচক চিন্তাভাবনা আপনাকে আপনার প্রচেষ্টায় সফল করতে সাহায্য করবে। আপনাকে আপনার কাজের দিকে আরও বেশি মনোযোগ দিতে হবে। এই সময়ে আপনাকে কিছু গুরুত্বপূর্ণ দায়িত্ব দেওয়া হতে পারে। আপনি যদি ব্যবসা করেন এবং কোনও বড় কাজের জন্য ব্যাঙ্ক থেকে ঋণ নেওয়ার চেষ্টা করছেন, তবে আপনি এই সময়কালে সুসংবাদ পেতে পারেন। তবে আপনাকে আপনার ব্যবসার সিদ্ধান্তগুলি খুব সাবধানে নিতে হবে। পারিবারিক জীবনে শান্তি বজায় থাকবে। মা-বাবার সঙ্গে আপনার সম্পর্ক ভাল থাকবে। এই সময়ে জমি ও সম্পত্তি সম্পর্কিত কিছু সুবিধা পেতে পারেন। আপনি যদি বিবাহিত হন, তবে আপনি আপনার জীবনসঙ্গীর সাথে আরও বেশি সময় কাটানোর সুযোগ পাবেন। স্বাস্থ্যের দিক থেকে এই সময়টি ভাল হবে।

শুভ রঙ: হলুদ

শুভ সংখ্যা: ৩

শুভ দিন: সোমবার

কন্যা: ২৩ আগস্ট - ২২ সেপ্টেম্বর

কন্যা: ২৩ আগস্ট - ২২ সেপ্টেম্বর

শিক্ষার্থীদের পড়াশোনার দিকে আরও মনোযোগ দিতে হবে। আপনারা যদি শান্ত মন নিয়ে পড়াশুনায় মনোনিবেশ করেন, তবে এটি আপনার পক্ষে ভাল হবে। এই সপ্তাহে কাজের চাপ আরও বেশি হবে। আপনি সময় মতো আপনার সমস্ত কাজ শেষ করতে ব্যর্থ হতে পারেন। আপনি ইতিবাচক থাকুন এবং কঠোর পরিশ্রম করে যান। আপনি যদি বেকার হন এবং চাকরির সন্ধান করেন, তবে এই সপ্তাহে আপনার সাফল্য পাওয়ার সম্ভাবনা খুব বেশি। ব্যবসায়ীদের জন্য এই সময়টি কিছুটা চাপজনক হবে বলে আশা করা হচ্ছে। এই সময়কালে কোনও বড় অর্থ সম্পর্কিত সমস্যা হতে পারে। তাড়াহুড়ো করে কোনও কাজ না করাই ভালো। আপনি যদি শেয়ার বাজারের সঙ্গে যুক্ত থাকেন, তবে আপনাকে এই সময়ে সতর্কতা অবলম্বন করতে হবে। পারিবারিক জীবনে পরিস্থিতি স্বাভাবিক থাকবে। আত্মীয়দের সঙ্গে সম্পর্ক ভালো থাকবে। স্বাস্থ্যের দিক থেকে এই সময়ে আপনি খুব ক্লান্ত বোধ করবেন। নিজেকে সুস্থ ও উদ্যমী রাখতে আপনার রুটিন পরিবর্তন করতে হবে।

শুভ রঙ: পীচ

শুভ সংখ্যা: ৭

শুভ দিন: শনিবার

তুলা: ২৩ সেপ্টেম্বর - ২২ অক্টোবর

তুলা: ২৩ সেপ্টেম্বর - ২২ অক্টোবর

এই সপ্তাহে কিছু ক্ষেত্রে আপনি হতাশ বোধ করতে পারেন। অনেক চেষ্টা করার পরেও আপনি সফল হবেন না। সপ্তাহের শুরুতে আপনি অনেক চাপের মধ্যে থাকবেন। এই সময়ে আপনার আত্মবিশ্বাসও হ্রাস পেতে পারে। আপনার মনোবলকে দুর্বল হতে না দেওয়া আপনার পক্ষে ভাল। আপনি যদি অফিসের কোনও গুরুত্বপূর্ণ প্রকল্পে কাজ করছেন, তবে এই সপ্তাহে আপনার কাজটি সময়মতো শেষ করার চেষ্টা করুন। তবে আপনি আপনার বস এবং অন্যান্য সিনিয়র অফিসারদের সম্পূর্ণ সমর্থন পাবেন। সুতরাং আপনাকে খুব বেশি চিন্তা করার দরকার নেই। শিক্ষার্থীদের ক্যারিয়ার গড়ার জন্য এই সময়টি খুব শুভ। আপনি যদি পড়াশোনা শেষ করে থাকেন, তবে এই সময়কালে প্লেসমেন্টের জোর সম্ভাবনা রয়েছে। অন্যদিকে, কাপড় ব্যবসায়ীরা ভাল উপকৃত হতে পারেন। আপনি যদি বড় বিনিয়োগ করার কথা ভাবছেন, তবে উপযুক্ত পরামর্শ নেওয়ার পরে আপনার চূড়ান্ত সিদ্ধান্ত নেওয়া দরকার। পরিবারের সদস্যদের সাথে আপনার সম্পর্কের অবনতির কারণে, বাড়িতে উত্তেজনা তৈরি হবে। স্বাস্থ্যের দিক থেকে আপনার অবহেলা কিছু মারাত্মক রোগের কারণ হতে পারে।

শুভ রঙ: বেগুনি

শুভ সংখ্যা: ৩০

শুভ দিন: রবিবার

বৃশ্চিক: ২৩ অক্টোবর - ২১ নভেম্বর

বৃশ্চিক: ২৩ অক্টোবর - ২১ নভেম্বর

এই সপ্তাহে আপনি হঠাৎ কিছু সমস্যার মুখোমুখি হতে পারেন। ব্যক্তিগত জীবন হোক বা পেশাদার, আপনাকে সাবধানতার সঙ্গে আপনার সিদ্ধান্ত নেওয়ার পরামর্শ দেওয়া হচ্ছে। অফিসের কাজ শেষ করতে আপনাকে এই সময় খুব কঠোর পরিশ্রম করতে হতে পারে। এটি ছাড়াও সিনিয়র অফিসাররা আপনার উপর প্রচুর চাপ দিতে পারেন। এই সময়ে ব্যবসায়ীরা চ্যালেঞ্জের মুখোমুখি হতে পারেন। আপনি যদি অংশীদারিত্বের সাথে ব্যবসা করেন, তবে আপনাকে আপনার অংশীদারের মতামতকে গুরুত্ব দিতে হবে, এর থেকে আপনি অবশ্যই সুবিধা পাবেন। অর্থের দিক দিয়ে এই সময়টি আপনার জন্য ভাল হতে চলেছে। আপনার আর্থিক প্রচেষ্টা হঠাৎ করে সফল হতে পারে। এই সময়কালে আপনি কোনও মূল্যবান আইটেম কেনার পরিকল্পনাও করতে পারেন। ব্যক্তিগত জীবনে আপনার জীবনসঙ্গীর সাথে আপনার বিরোধ হতে পারে। আপনার আগ্রাসী প্রকৃতি দুজনের মধ্যে উত্তেজনা বাড়িয়ে তুলতে পারে।

শুভ রঙ: গাঢ় সবুজ

শুভ সংখ্যা: ১২

শুভ দিন: বুধবার

ধনু: ২২ নভেম্বর - ২১ ডিসেম্বর

ধনু: ২২ নভেম্বর - ২১ ডিসেম্বর

চাকরি হোক বা ব্যবসা, এই সপ্তাহটি আপনার জন্য খুব ব্যস্ত হতে চলেছে। আপনি যদি ব্যাঙ্কের কাজের সাথে যুক্ত থাকেন, তবে আপনার লক্ষ্য পূরণের জন্য আপনাকে এই সময়কালে খুব কঠোর পরিশ্রম করতে হবে। তবে আপনার কঠোর পরিশ্রম বৃথা যাবে না এবং আপনি আপনার সমস্ত কাজ সফলভাবে শেষ করতে সক্ষম হবেন। আপনি আপনার বস এবং সিনিয়র অফিসারদের সম্পূর্ণ সমর্থন পাবেন। এমনকি সহকর্মীরাও প্রয়োজনে আপনাকে সহায়তা করতে পিছপা হবেন না। অন্যদিকে, ব্যবসায়ী লোকদের তাদের ব্যবসা চালিয়ে যাওয়ার জন্য কিছু ভালো সিদ্ধান্ত নেওয়া দরকার। অর্থের দিক থেকে এই সপ্তাহটি আপনার পক্ষে ভাল। আপনি যদি এই সময়ের মধ্যে কোনও আর্থিক লেনদেন না করেন, তবে ভাল হবে। জীবনসঙ্গীর সাথে সম্পর্ক জোরদার হবে। এই সময়ের মধ্যে আপনার স্বাস্থ্য হঠাৎ হ্রাস পেতে পারে।

শুভ রঙ: নীল

শুভ সংখ্যা: ৪৩

শুভ দিন: শুক্রবার

মকর: ২২ ডিসেম্বর - ১৯ জানুয়ারি

মকর: ২২ ডিসেম্বর - ১৯ জানুয়ারি

অন্যকে বিশ্বাস করার অভ্যাস আপনাকে এই সময়ের মধ্যে সমস্যায় ফেলতে পারে। এই সময়ে আপনার সাবধান হওয়া উচিত। হতে পারে কেউ আপনার সুবিধা নেওয়ার চেষ্টা করছে। আপনি যদি কোনও কাজ করেন, তবে এই সময়ে আপনার কাজে কিছু বিঘ্ন ঘটতে পারে। তবে আপনার সমস্যা বেশি দিন থাকবে না, শীঘ্রই এই সমস্যাটি সমাধান হয়ে যাবে এবং আপনি আপনার কাজের দিকে মনোনিবেশ করতে সক্ষম হবেন। ইলেকট্রনিক সরঞ্জামের ব্যবসা করেন এমন ব্যক্তিদের জন্য এই সপ্তাহটি খুব শুভ হতে চলেছে। এই সময়ে আপনি বড় আর্থিক সুবিধা পেতে পারেন। আর্থিক পরিস্থিতির উন্নতি হওয়ার সম্ভাবনা রয়েছে। আপনি এই সময়ের মধ্যে যে কোনও পুরানো ঋণ থেকে মুক্তি পেতে পারেন। পারিবারিক জীবন সুখের হবে। আপনার স্বাস্থ্যের দিক থেকে এই সপ্তাহে কোনও বড় সমস্যা হবে না।

শুভ রঙ: লাল

শুভ সংখ্যা: ৩৬

শুভ দিন: সোমবার

কুম্ভ: ২০ জানুয়ারি - ১৮ ফেব্রুয়ারি

কুম্ভ: ২০ জানুয়ারি - ১৮ ফেব্রুয়ারি

শ্রমজীবী ​​মানুষের জন্য এই সপ্তাহটি খুব গুরুত্বপূর্ণ হতে চলেছে। আপনার অগ্রগতি হতে পারে। এই সময়কালে আপনার কাছে যে কাজ আসবে তা পুরো সততা এবং নিষ্ঠার সঙ্গে সম্পন্ন করার চেষ্টা করুন। আপনার বসকে অভিযোগ করার সুযোগ দেবেন না। ব্যবসায়ীদের জন্য এই সময়টি স্বাভাবিক হতে চলেছে। এই সময়টি নতুন কাজ শুরু করার জন্য উপযুক্ত নয়, তাই আপনাকে তা এড়াতে পরামর্শ দেওয়া হচ্ছে। আর্থিক পরিস্থিতি সন্তোষজনক হবে। এই সময়ের মধ্যে, আপনি মূল্যবান কিছু অর্থ পেতে পারেন। পারিবারিক জীবনে পরিস্থিতি অনুকূল থাকবে। যদিও এই সময়ের মধ্যে আপনি আপনার পরিবারের সদস্যদের সাথে বেশি সময় ব্যয় করার সুযোগ পাবেন না। আপনার জীবনসঙ্গীর সাথে আপনার ভালবাসা বৃদ্ধি পাবে এবং পারস্পরিক বোঝাপড়া উন্নত হবে। স্বাস্থ্যের দিক থেকে এই সময়টি আপনার জন্য ভালো হবে।

শুভ রঙ: গোলাপী

শুভ সংখ্যা: ৬

শুভ দিন: শনিবার

মীন: ১৯ ফেব্রুয়ারি - ২০ মার্চ

মীন: ১৯ ফেব্রুয়ারি - ২০ মার্চ

চাকুরিজীবীদের অফিসের নিয়মগুলি অনুসরণ করার পরামর্শ দেওয়া হচ্ছে। এই সময়ে আপনি যদি কোনও নিয়ম লঙ্ঘন করেন, তবে সমস্যায় পড়তে পারেন। বিশেষত সময়মতো অফিসে পৌঁছানোর চেষ্টা করুন। ব্যবসায়ীরা এই সপ্তাহে প্রত্যাশিত ফলাফল পাবেন বলে আশা করা হচ্ছে। পারিবারিক জীবনে সুখ ও শান্তি বজায় থাকবে। এই সপ্তাহে আপনার বাড়িতে একটি ধর্মীয় অনুষ্ঠানের আয়োজন করা হতে পারে। আপনি পরিবারের সঙ্গে অনেক সময় ব্যয় করবেন। পিতামাতার স্বাস্থ্য ভাল থাকবে এবং আপনি তাদের আশীর্বাদ পাবেন। যদি আপনার জীবনসঙ্গীর সাথে আপনার সম্পর্ক ভাল না থাকে, তবে এই সময়ের মধ্যে সমস্তকিছু স্বাভাবিক হতে পারে। আপনি বাচ্চাদের পড়াশোনার বিষয়ে একটি বড় সিদ্ধান্ত নিতে পারেন। অর্থের অবস্থা ভাল থাকবে। এই সময়ে ব্যয় বেশি হতে পারে, তবে কোনও সমস্যা হবে না। স্বাস্থ্যের দিক থেকে আপনার পা সম্পর্কিত কিছু সমস্যা হতে পারে।

শুভ রঙ: আকাশী

শুভ সংখ্যা: ২২

শুভ দিন: রবিবার

English summary

Weekly Horoscope : 20 September To 26 September

Weekly Horoscope: Are the stars lined up in your favour? Find out the 20 September to 26 September astrological predictions for all zodiac signs at Boldsky.com
X