For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

সাপ্তাহিক রাশিফল : ২ মে থেকে ৮ মে

|

এই সপ্তাহে আপনার জীবনে কী পরিবর্তন আসতে চলেছে? যদি আপনি জানতে আগ্রহী হন তবে আপনার সাপ্তাহিক রাশিফলটি পড়ুন।

মেষ: ২১ মার্চ - ১৯ এপ্রিল

মেষ: ২১ মার্চ - ১৯ এপ্রিল

কাজের ক্ষেত্রে, আপনি এই সপ্তাহে ভাল ফলাফল পাবেন। আপনি যদি ব্যবসা করেন, তবে আপনার ব্যবসা বৃদ্ধির সম্ভাবনা খুব বেশি। আপনার আর্থিক অবস্থারও উন্নতি হবে। এই সপ্তাহটি চাকুরিজীবীদের জন্য খুব গুরুত্বপূর্ণ হতে চলেছে। যদিও কাজের চাপ আপনার উপর আরও বেশি থাকবে, তবে আপনি আপনার কঠোর পরিশ্রমের সঠিক ফলাফল পেতে পারেন। এই রাশির বেকাররাও কর্মসংস্থান পেতে পারে। আপনি যদি কোনও কাজের সন্ধান করছেন, তবে সপ্তাহের মাঝামাঝি সময়ে আপনি যে কাজটি চান তা পেতে পারেন। অর্থের অবস্থা সন্তোষজনক হবে। এই সময়ের মধ্যে, আপনি আপনার আয় বাড়ানোর জন্য সর্বাত্মক চেষ্টা করবেন। সপ্তাহের শেষে, কাছের কারুর কাছ থেকে আর্থিক সাহায্য পাওয়া সম্ভব। পারিবারিক জীবনের পরিস্থিতি অনুকূল থাকবে। ঘরের পরিবেশ শান্তির হবে। আপনার জীবনসঙ্গীর সাথে এই সময়টি দুর্দান্ত আনন্দে কাটবে। আপনার স্বাস্থ্যের ক্ষেত্রে, ছোট সমস্যাগুলিও উপেক্ষা করার মতো ভুল করবেন না।

শুভ রঙ: সবুজ

শুভ সংখ্যা: ২

শুভ দিন: সোমবার

বৃষ: ২০ এপ্রিল - ২০ মে

বৃষ: ২০ এপ্রিল - ২০ মে

পরিবারের সঙ্গে এই সময়টি খুব ভাল কাটবে। ঘরে একটি মাঙ্গলিক অনুষ্ঠানের আয়োজন করা হতে পারে। ঘরোয়া দায়িত্ব পালনে আপনি জীবনসঙ্গীর সহযোগিতা পাবেন। এছাড়াও, আপনার গুরুত্বপূর্ণ সিদ্ধান্তগুলিতে আপনার সঙ্গী আপনাকে সমর্থন করবে। অর্থের দিক দিয়ে এই সপ্তাহটি আপনার জন্য শুভ হবে। আপনার আয় বাড়ার সম্ভাবনা রয়েছে। এছাড়াও, আপনি ঋণ পরিশোধেও সফল হতে পারেন। কাজের ক্ষেত্রে, চাকুরিজীবীদের এই সপ্তাহে সাবধান হওয়ার পরামর্শ দেওয়া হচ্ছে। সপ্তাহের প্রথম দুটি দিন আপনার জন্য ভাল হবে, তবে এর পরের সময়টি আপনার পক্ষে খুব কঠিন হতে চলেছে। এই সময়ের মধ্যে আপনার কিছু গুরুত্বপূর্ণ কাজ বাধাগ্রস্ত হতে পারে। উচ্চপদস্থ কর্মকর্তাদের সঙ্গে সম্পর্ক খারাপ হওয়ার সম্ভাবনা রয়েছে। এই সময়টি সোনা, রুপা, পোশাক, পাদুকা সম্পর্কিত কাজ করে এমন ​​মানুষের পক্ষে খুব লাভজনক হবে। আপনি এই সময়কালে ভাল লাভ করতে পারবেন। এই সময়ে যদি চোখের সমস্যা হয়, তবে তা এড়িয়ে যাবেন না।

শুভ রঙ: মেরুন

শুভ সংখ্যা: ২১

শুভ দিন: বুধবার

মিথুন: ২১ মে - ২০ জুন

মিথুন: ২১ মে - ২০ জুন

ব্যবসায়ীদের এই সময়ের মধ্যে কোনও বড় বিনিয়োগ না করার পরামর্শ দেওয়া হচ্ছে। তাড়াহুড়ো করবেন না। আপনি যদি পার্টনারশিপে ব্যবসা করেন এবং আপনার ব্যবসা আরও এগিয়ে নিয়ে যাওয়ার কথা ভাবছেন, তবে আপনার পথে কোনও বাধা আসতে পারে। খুব বেশি চিন্তা করার প্রয়োজন নেই। শীঘ্রই আপনার সমস্যার সমাধান হবে। চাকুরিজীবীদের মুলতুবি থাকা কাজের দিকে মনোযোগ দেওয়ার পরামর্শ দেওয়া হচ্ছে। আপনি যদি অবহেলা করেন, তবে আগামী দিনে আপনার উপর কাজের চাপ বাড়তে পারে। সপ্তাহের মাঝামাঝি সময়ে আপনাকে কাজ সম্পর্কিত যাত্রা করতে হতে পারে। আপনার বর্তমান পরিস্থিতি বিবেচনা করে সতর্ক থাকা দরকার। কাজের পাশাপাশি আপনার স্বাস্থ্যও সমান গুরুত্বপূর্ণ। অর্থের অবস্থা ভাল থাকবে। আপনি যদি চিন্তা করে ব্যয় করেন, তবে তা আপনার পক্ষে ভাল। পিতা-মাতার স্বাস্থ্য ভাল থাকবে এবং আপনি তাদের পূর্ণ সমর্থন পাবেন।

শুভ রঙ: সাদা

শুভ সংখ্যা: ১০

শুভ দিন: শুক্রবার

কর্কট: ২১ জুন - ২২ জুলাই

কর্কট: ২১ জুন - ২২ জুলাই

এই সময়কালে আপনি কর্মক্ষেত্রে কিছু সমস্যার মুখোমুখি হতে পারেন। সহকর্মীদের সঙ্গে বিরোধ হওয়ার সম্ভাবনা রয়েছে। আপনার নিজেকে নিয়ন্ত্রণ করতে হবে। আপনার কাজের দিকে মনোনিবেশ করুন। সময়টি পাইকারি ব্যবসায়ীদের জন্য খুব লাভজনক হবে বলে আশা করা হচ্ছে। এই সময়কালে আপনার আর্থিক লাভ হতে পারে। পারিবারিক জীবনের পরিস্থিতি স্বাভাবিক থাকবে। বাড়ির সদস্যদের সঙ্গে আপনার সুসম্পর্ক থাকবে। জীবনসঙ্গীর সাথে যদি ঝামেলা চলে, তবে খোলাখুলি কথা বলে আপনাদের মধ্যে থাকা সমস্ত ভুল ধারণা দূর করার চেষ্টা করুন। অর্থের দিক থেকে এই সপ্তাহটি আপনার জন্য খুব ব্যয়বহুল হতে চলেছে। আপনার স্বাস্থ্যের ক্ষেত্রে, এই সময়ে স্নায়ু সম্পর্কিত কোনও সমস্যা হতে পারে।

শুভ রঙ: গোলাপী

শুভ সংখ্যা: ৯

শুভ দিন: মঙ্গলবার

সিংহ: ২৩ জুলাই - ২২ আগস্ট

সিংহ: ২৩ জুলাই - ২২ আগস্ট

এই সময়কালে আপনি খুব ইতিবাচক এবং আত্মবিশ্বাসে পূর্ণ থাকবেন। সপ্তাহের প্রথম দিনগুলিতে আপনার যেকোনও প্রচেষ্টা সফল হতে পারে। আপনি যদি দীর্ঘদিন ধরে কোনও সরকারী চাকরির চেষ্টা করছেন, তবে এই সময়ের মধ্যে আপনি সুসংবাদ পেতে পারেন। ব্যবসায়ীদেরও লাভ হতে পারে। আপনি যদি নিজের পৈতৃক ব্যবসায়ের সাথে সংযুক্ত থাকেন, তবে এই সময়ে বাড়ির প্রবীণদের সহায়তায় আপনার কোনও বড় সমস্যা সমাধান হতে পারে। আর্থিক ক্ষেত্রে, এই সপ্তাহটি আপনার জন্য স্বাভাবিক হতে চলেছে। এই সময়কালে আপনাকে বড় ব্যয় করা এড়াতে হবে। সপ্তাহের মাঝামাঝি সময়ে, রিয়েল এস্টেট সম্পর্কিত কোনও বিষয় আপনাকে চিন্তায় ফেলতে পারে। তাড়াহুড়োয় কোনও পদক্ষেপ না নিলেই ভাল। পরিবারের কিছু সদস্যের সঙ্গে আপনার সম্পর্ক খারাপ হতে পারে। স্বাস্থ্যের ক্ষেত্রে, এই সময়কালে সমস্যা হতে পারে। আপনার অবহেলা করা উচিত নয়।

শুভ রঙ: বাদামি

শুভ সংখ্যা: ২০

শুভ দিন: রবিবার

কন্যা: ২৩ আগস্ট - ২২ সেপ্টেম্বর

কন্যা: ২৩ আগস্ট - ২২ সেপ্টেম্বর

আর্থিক ক্ষেত্রে, এই সপ্তাহটি আপনার পক্ষে ভাল হবে না। সপ্তাহের শুরুতে আপনি আর্থিক সঙ্কটের মুখোমুখি হতে পারেন। আপনার আর্থিক অবস্থান শক্তিশালী করার জন্য, আপনাকে কিছু কঠোর সিদ্ধান্ত নিতে হবে। এছাড়া, আপনি যত বেশি সঞ্চয়ের দিকে মনোনিবেশ করবেন আপনার পক্ষে তত ভাল। যদি কোনও কারণে চাকুরিজীবীদের পদোন্নতি আটকে থাকে, তবে হতাশ হবেন না। শীঘ্রই আপনি আপনার কঠোর পরিশ্রমের সঠিক ফলাফল পাবেন। পার্টনারশিপে ব্যবসা করছেন এমন জাতকদের জন্য সময়টি চ্যালেঞ্জিং হতে পারে। এই সময়ের মধ্যে পার্টনারের সঙ্গে সম্পর্ক খারাপ হতে পারে। ব্যবসায়ের ক্ষেত্রে খুব বেশি লাভ হবে না। পারিবারিক জীবনের পরিস্থিতি অনুকূল থাকবে। আপনার প্রিয়জনের সঙ্গে সম্পর্ক দৃঢ় হবে। আপনি যদি বিবাহিত হন, তবে আপনার জীবনসঙ্গীর প্রতি ভালবাসা বৃদ্ধি পাবে এবং একে অপরের প্রতি বিশ্বাসও বাড়বে। স্বাস্থ্যের ক্ষেত্রে, ডায়াবেটিস রোগীদের আরও সতর্ক থাকার পরামর্শ দেওয়া হচ্ছে।

শুভ রঙ: লাল

শুভ সংখ্যা: ১৪

শুভ দিন: মঙ্গলবার

তুলা: ২৩ সেপ্টেম্বর - ২২ অক্টোবর

তুলা: ২৩ সেপ্টেম্বর - ২২ অক্টোবর

এই রাশির জাতকদের জন্য সময়টি খুব শুভ হতে চলেছে। আপনি দুর্দান্ত সাফল্য পেতে পারেন। মেডিকেল ও ইঞ্জিনিয়ারিংয়ের শিক্ষার্থীরা ভাল সুযোগ পাবে বলে আশা করা হচ্ছে। ব্যবসায়ীরা এই সময়ের মধ্যে নতুন ব্যবসায়িক পরিকল্পনা করতে পারে। আপনি যদি নতুন ব্যবসা শুরু করার কথা ভাবছেন, তবে আপনাকে এই মুহুর্তে তাড়াহুড়ো করা এড়াতে হবে। আর্থিক সমস্যায়ও পড়তে পারেন। বিদেশী সংস্থায় কর্মরত ব্যক্তিদের পক্ষে এটি কঠিন সময় হতে পারে। এই সময়কালে আপনাকে প্রতিকূলতার মুখোমুখি পড়তে হতে পারে। পারিবারিক জীবনের পরিস্থিতি অনুকূল থাকবে। বাড়ির সদস্যদের সঙ্গে আপনার সুসম্পর্ক থাকবে। আপনার জীবনসঙ্গীর সাথে সম্পর্ক দৃঢ় হবে এবং আপনাদের মধ্যে ভালবাসাও বাড়বে। সন্তানদের নিয়ে অযথা চিন্তিত হওয়া এড়িয়ে চলুন। আপনাকে আপনার স্বাস্থ্যের প্রতি খেয়াল রাখার পরামর্শ দেওয়া হচ্ছে। এই সময়ের মধ্যে আর্থিক পরিস্থিতির উন্নতি সম্ভব।

শুভ রঙ: কমলা

শুভ সংখ্যা: ২৬

শুভ দিন: রবিবার

বৃশ্চিক: ২৩ অক্টোবর - ২১ নভেম্বর

বৃশ্চিক: ২৩ অক্টোবর - ২১ নভেম্বর

পারিবারিক জীবনে সমস্যা দেখা দিতে পারে। আপনাকে রাগ নিয়ন্ত্রণ করার পরামর্শ দেওয়া হচ্ছে। পরিবারের সকল সদস্যের সঙ্গে আপনার আচরণ ঠিক রাখুন। ব্যবসায়ীদের এই সপ্তাহে হঠাৎ যাত্রা করতে হতে পারে। হোটেল বা রেস্তোঁরায় কাজ করা জাতকদের ক্ষেত্রে এই সময়টি খুব একটা ভাল হবে না। চাকুরিজীবীদের এই সময়ের মধ্যে খুব কঠোর পরিশ্রম করতে হতে পারে। আপনার উপর দায়িত্ব বাড়তে পারে। অফিসে প্রতিযোগিতাও বেশি হবে। আর্থিক পরিস্থিতি শক্তিশালী হবে। এই সময়ের মধ্যে, আপনি একটি নতুন গাড়ি বা অন্য কোনও মূল্যবান জিনিস কিনতে পারেন। স্বাস্থ্যের ক্ষেত্রে, কাজের পাশাপাশি নিজের স্বাস্থ্যেরও যত্ন নিন। বিশেষত খাওয়ারের দিকে বিশেষ খেয়াল রাখুন।

শুভ রঙ: গাঢ় নীল

শুভ সংখ্যা: ৫

শুভ দিন: সোমবার

ধনু: ২২ নভেম্বর - ২১ ডিসেম্বর

ধনু: ২২ নভেম্বর - ২১ ডিসেম্বর

এই সপ্তাহটি আপনার জন্য মিশ্রিত হওয়ার সম্ভাবনা রয়েছে। সপ্তাহের প্রথম দিকে, অর্থ নিয়ে আপনার উদ্বেগ আরও বাড়তে পারে। অর্থের অভাবে আপনার অনেক গুরুত্বপূর্ণ কাজ অসম্পূর্ণ থেকে যেতে পারে। আপনার আর্থিক অবস্থান শক্তিশালী করার জন্য, আপনাকে আরও কঠোর পরিশ্রম করতে হবে। এছাড়াও, আপনার আর্থিক সিদ্ধান্তগুলি ভেবেচিন্তে নিন। ব্যবসায়ীদের ক্ষেত্রে, সপ্তাহের শুরুর দিনগুলি ভালই হবে। আপনি সপ্তাহের মাঝামাঝি সময়ে একটি অফার পেতে পারেন। আপনি যদি চাকরি করেন এবং পদোন্নতির প্রত্যাশা করছেন, তবে আপনি হতাশ বোধ করবেন। আপনার পক্ষে কঠোর পরিশ্রম করুন। সময় এলে ভাল ফল পাবেন। ব্যক্তিগত জীবনে, এই সময়ে জীবনসঙ্গীর সাথে সম্পর্ক ভাল নাও হতে পারে। ছোটখাটো বিষয় নিয়ে আপনাদের মধ্যে ঝগড়া হওয়ার সম্ভাবনা রয়েছে। ঘরোয়া সমস্যা এবং কাজের চাপ আপনার স্বাস্থ্য খারাপ করতে পারে।

শুভ রঙ: আকাশী

শুভ সংখ্যা: ২

শুভ দিন: বৃহস্পতিবার

মকর: ২২ ডিসেম্বর - ১৯ জানুয়ারি

মকর: ২২ ডিসেম্বর - ১৯ জানুয়ারি

কাজের ক্ষেত্রে, এই সপ্তাহটি আপনার জন্য মিশ্রিত হতে পারে। সপ্তাহের প্রথম দিকে আপনি খারাপ পরিস্থিতির মুখোমুখি হতে পারেন। তবে শীঘ্রই আপনার সমস্যাগুলির সমাধান হবে এবং আপনি আপনার কাজের দিকে মনোনিবেশ করতে সক্ষম হবেন। এই সময়টিতে আপনাকে প্রচুর পরিশ্রম করতে হবে। অর্থের দিক থেকে এই সময়টি আপনার পক্ষে ঠিকঠাক হতে পারে। সপ্তাহের শেষে আপনি ভাল অর্থ উপার্জন করতে পারেন। আর্থিক বিষয়ে ভাবনা-চিন্তা করে পদক্ষেপ নিলে ভাল হবে। পারিবারিক জীবনের পরিস্থিতি অনুকূল থাকবে। এই সময়কালে বাড়ির পরিবেশ শান্ত থাকবে। পরিবারের সদস্যদের মানসিক সমর্থন পাবেন। আপনি যদি বিবাহিত হন, তবে জীবনসঙ্গীর সাথে সম্পর্ক ভাল থাকবে। খারাপ পরিস্থিতিতে আপনি আপনার সঙ্গীর পূর্ণ সহযোগিতা পাবেন। আপনি যদি অবিবাহিত হন, তবে এই সপ্তাহে আপনি বিশেষ কারুর সঙ্গে দেখা করতে পারেন। স্বাস্থ্যের ক্ষেত্রে, আপনার মাথাব্যথা, জ্বর, ইত্যাদি সমস্যা হতে পারে।

শুভ রঙ: হলুদ

শুভ সংখ্যা: ৩০

শুভ দিন: মঙ্গলবার

কুম্ভ: ২০ জানুয়ারি - ১৮ ফেব্রুয়ারি

কুম্ভ: ২০ জানুয়ারি - ১৮ ফেব্রুয়ারি

আপনি যদি চাকরি করেন তবে এই সময়টি আপনার জন্য খুব শুভ হতে চলেছে। আপনি এই সময়কালে দুর্দান্ত সাফল্য পেতে পারেন। আপনি এই সময়ের মধ্যে একটি বড় প্রকল্পে নেতৃত্ব দেওয়ার সুযোগও পেতে পারেন। ব্যবসায়ীদের জন্য এই সময়টি ভাল হতে পারে। ব্যক্তিগত জীবনে, এই সময়ের মধ্যে সমস্যা দেখা দিতে পারে, যার কারণে আপনি প্রচুর চাপে পড়বেন। শান্ত মন দিয়ে নিজের সমস্যার সমাধান খোঁজার চেষ্টা করুন। স্বাস্থ্যের দিক থেকে, সময়টি মিশ্রিত হতে পারে।

শুভ রঙ: নীল

শুভ সংখ্যা: ১৮

শুভ দিন: বৃহস্পতিবার

মীন: ১৯ ফেব্রুয়ারি - ২০ মার্চ

মীন: ১৯ ফেব্রুয়ারি - ২০ মার্চ

অর্থের দিক থেকে এই সপ্তাহটি আপনার পক্ষে ভাল হবে। এই সময়ের মধ্যে আপনি সঞ্চয়ের দিকে মনোযোগ দেবেন। আপনি যদি নিজের আয় বাড়ানোর চেষ্টা করছেন, তাহলে সাফল্য নাও পেতে পারেন। সপ্তাহটি ব্যবসায়ীদের জন্য খুব ব্যস্ত হতে চলেছে। আপনি যদি সম্প্রতি কোনও বড় ক্ষতির মুখোমুখি হয়ে থাকেন, তবে এর জন্য আপনি এই সময়ে কঠোর পরিশ্রম করবেন। সপ্তাহের শেষের দিকে আপনি একটি ভাল সুযোগ পেতে পারেন। চাকুরিজীবীদের জন্য এই সময়টি ভাল হবে না। কাজে মন দিন, অবহেলা করবেন না। পারিবারিক জীবনের পরিস্থিতি স্বাভাবিক থাকবে। এই সময়ে পিতা-মাতার সঙ্গে আরও বেশি সময় ব্যয় করার চেষ্টা করুন। স্বাস্থ্যের ক্ষেত্রে, মানসিক চাপের কারণে এই সময়কালে আপনার স্বাস্থ্য খারাপ হতে পারে। মানসিকভাবে দৃঢ় থাকতে আপনাকে ধ্যান করতে হবে।

শুভ রঙ: সাদা

শুভ সংখ্যা: ১১

শুভ দিন: শুক্রবার

English summary

Weekly Horoscope : 2 May To 8 May in Bengali

Check out your Weekly Horoscope for 2 May To 8 May.
X