For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

সাপ্তাহিক রাশিফল : ১৯ জুলাই থেকে ২৫ জুলাই

|

জুলাই মাসের তৃতীয় সপ্তাহটি আপনার জীবনে কী কী পরিবর্তন নিয়ে আসছে, তা জানতে পড়ে ফেলুন সাপ্তাহিক রাশিফলটি। ​

মেষ: ২১ মার্চ - ১৯ এপ্রিল

মেষ: ২১ মার্চ - ১৯ এপ্রিল

এই সপ্তাহে অর্থের দিক দিয়ে ভাল ফলাফল পেতে পারেন। বিশেষত যদি আপনি ব্যবসা করেন, তবে কোনও আটকে থাকা কাজ আজ পুনরায় শুরু হতে পারে, যা আপনাকে আর্থিক সুবিধাও দিতে পারে। অন্যদিকে, পৈতৃক সম্পত্তির সঙ্গে সম্পর্কিত যে কোনও বিরোধ আজ ঠিক হয়ে উঠবে এবং সিদ্ধান্তটি আপনার পক্ষে আসার সম্ভাবনা রয়েছে। স্বাস্থ্যের দিক থেকে এই সপ্তাহটি আপনার পক্ষে স্বাভাবিক হবে। এই সপ্তাহে আপনি ভ্রমণ করতে পারেন। আপনার যাত্রা কাজের সঙ্গে সম্পর্কিত হবে। এই সপ্তাহে আপনি পরিবারের সাথে বেশি সময় কাটানোর সুযোগ পাবেন না। আপনি নিজের কাজে ব্যস্ত থাকতে পারেন। সপ্তাহ শেষে কিছু অতিথির আগমনের কারণে বাড়ির পরিবেশটি বেশ ভাল হয়ে উঠবে।

শুভ রঙ: হালকা হলুদ

শুভ সংখ্যা: ২৯

শুভ দিন: রবিবার

বৃষ: ২০ এপ্রিল - ২০ মে

বৃষ: ২০ এপ্রিল - ২০ মে

ছোট ছোট জিনিস নিয়ে আপনার ক্রোধের অভ্যাসের কারণে আপনি অনেক সমস্যার মুখোমুখি হতে পারেন। কঠিন পরিস্থিতিতেও নিজেকে শান্ত রাখুন এবং বুদ্ধিমানের সঙ্গে আপনার সমস্ত সমস্যার সমাধান করার চেষ্টা করুন। আপনি যদি ব্যবসা করেন, তবে আপনাকে এই সপ্তাহে প্রচুর পরিশ্রম করতে হতে পারে। তবে আপনি আশানুরূপ ফলাফল পাবেন। এই সময়ে আপনার ব্যবসা দ্রুত বাড়বে। এই সপ্তাহে আপনি একই সঙ্গে অনেকগুলি গুরুত্বপূর্ণ কাজ শেষ করতে পারেন। আপনি নিজের জন্য খুব বেশি সময় নাও পেতে পারেন। এমন পরিস্থিতিতে আপনাকে আপনার স্বাস্থ্যেরও যত্ন নিতে হবে। কারণ কাজের পাশাপাশি আপনার স্বাস্থ্যও আপনার জন্য সমান গুরুত্বপূর্ণ। এই সময়ে আপনি আপনার সন্তানের পড়াশোনা সম্পর্কে উদ্বিগ্ন হবেন। সপ্তাহের শেষে কোনও সুসংবাদ পেতে পারেন।

শুভ রঙ: বেগুনি

শুভ সংখ্যা: ১৩

শুভ দিন: বৃহস্পতিবার

মিথুন: ২১ মে - ২০ জুন

মিথুন: ২১ মে - ২০ জুন

বিদেশি সংস্থায় কর্মরত লোকদের জন্য এই সপ্তাহটি দুর্দান্ত হতে চলেছে। আপনি যদি কিছু সময়ের জন্য ভাল ফলাফল না পেয়ে থাকেন, তবে এই সময়ে আপনার কঠোর পরিশ্রম সফল হতে পারে। অন্যদিকে, ব্যবসায়ীদের অর্থনৈতিক লেনদেন করার সময় যথাযথ সতর্কতা অবলম্বন করার পরামর্শ দেওয়া হচ্ছে। সামান্য কিছু ত্রুটির কারণে আপনার আর্থিক ক্ষতি হতে পারে। বেকারদের জন্যও সময়টি ভাল হবে। প্রচুর লড়াইয়ের পরে এই সময়ে আপনার কর্মসংস্থান হওয়ার প্রবল সম্ভাবনা রয়েছে। অর্থনৈতিক দিক থেকে এই সাত দিন আপনার জন্য মিশ্রিত হবে। তবে আপনি নিজের পক্ষ থেকে আপনার আয় বাড়ানোর চেষ্টা চালিয়ে যাবেন। সপ্তাহের মাঝামাঝি সময়ে হঠাৎ একটি বড় বিতর্ক দেখা দিতে পারে। পরিবারের কিছু সদস্যের সঙ্গে আপনার সম্পর্কের ক্ষেত্রে তিক্ততা বাড়তে পারে। এই সময়ের মধ্যে আপনি অনেক চাপের মধ্যে থাকবেন। অন্যদিকে সবচেয়ে কঠিন পরিস্থিতিতে আপনি আপনার স্ত্রীর সম্পূর্ণ সমর্থন পাবেন। স্বাস্থ্যের দিক থেকে সময়টি মিশ্রিত হবে।

শুভ রঙ: গোলাপী

শুভ সংখ্যা: ৩৮

শুভ দিন: মঙ্গলবার

কর্কট: ২১ জুন - ২২ জুলাই

কর্কট: ২১ জুন - ২২ জুলাই

এই সপ্তাহে আপনি আপনার পরিবারের সঙ্গে কোনও সামাজিক ইভেন্টে অংশ নিতে পারেন। তবে আপনাকে প্রয়োজনীয় সতর্কতা অবলম্বন করার পরামর্শ দেওয়া হচ্ছে। কাজের দিক থেকে আপনি যত বেশি পরিশ্রম করবেন তত ভাল ফল পাবেন। চাকরী হোক বা ব্যবসা, এই সময় আপনি কিছু চ্যালেঞ্জের মুখোমুখি হতে পারেন। তবে আপনি সম্পূর্ণ সাহস এবং সততার সাথে আপনার কাজটি চালিয়ে যাবেন এবং আপনার লক্ষ্যের দিকে এগিয়ে যেতে থাকবেন। আপনার ইতিবাচকতা শীঘ্রই কিছু দুর্দান্ত সাফল্যের দিকে নিয়ে যেতে পারে। অর্থের দিক দিয়ে এই সপ্তাহটি আপনার পক্ষে স্বাভাবিক হবে। আপনার ক্রমবর্ধমান ব্যয় রোধ করতে এই সময়কালে যে কোনও দৃঢ় পদক্ষেপ নিতে পারেন। সপ্তাহের শেষে আপনি আপনার স্বাস্থ্য নিয়ে আরও উদ্বিগ্ন থাকবেন।

শুভ রঙ: সাদা

শুভ সংখ্যা: ২

শুভ দিন: সোমবার

সিংহ: ২৩ জুলাই - ২২ আগস্ট

সিংহ: ২৩ জুলাই - ২২ আগস্ট

এই সপ্তাহে কাজের দিক থেকে ভাল ফলাফল পেতে পারেন। আপনি যদি ব্যাঙ্কের কাজের সঙ্গে যুক্ত থাকেন, তবে এই সপ্তাহটি আপনার জন্য খুব ব্যস্ত হতে চলেছে। তবে আপনি এই সময়কালে আপনার কঠোর পরিশ্রমের ভালো ফলও পেতে পারেন। এটি সম্ভব যে, উচ্চ পদ অর্জনের সাথে সাথে আপনার বেতন বাড়ার সুসংবাদ পাবেন। অন্যদিকে, লকডাউনের কারণে ব্যবসায়ীদের যে ক্ষতি হয়েছিল, তা পুনরুদ্ধার করার জন্য আপনি একটি ভাল সুযোগ পেতে পারেন। ব্যক্তিগত জীবনে সুখ বজায় থাকবে। এই সপ্তাহে আপনার ছোট ভাই বা বোনের বিয়ের বিষয়ে আলোচনা হতে পারে। অর্থনৈতিক দিক থেকে এই সময়টি আপনার পক্ষে ভাল হবে। এই সময় আপনি আপনার পরিবারের জন্য অনেক ব্যয় করবেন। এগুলি ছাড়াও আপনি আপনার বাড়ির জন্য কোনও মূল্যবান জিনিস কেনাকাটা করতে পারেন। স্বাস্থ্যের দিক থেকে এই সপ্তাহটি স্বাভাবিক হবে বলে আশা করা হচ্ছে।

শুভ রঙ: গাঢ় লাল

শুভ সংখ্যা: ২০

শুভ দিন: শনিবার

কন্যা: ২৩ আগস্ট - ২২ সেপ্টেম্বর

কন্যা: ২৩ আগস্ট - ২২ সেপ্টেম্বর

অন্যের কথায় অতিরিক্ত প্রভাবিত হবেন না। আপনার পক্ষে কোনটি ভাল এবং কোনটি নয়, তা আপনি খুব ভাল করেই জানেন। কর্মক্ষেত্রে এই সপ্তাহটি আপনার জন্য খুব গুরুত্বপূর্ণ হবে। হঠাৎ আপনার উপর কাজের চাপ বাড়তে পারে। তবে আপনাকে খুব আন্তরিকভাবে আপনার কাজটি করতে হবে। এছাড়াও, আপনার উর্ধ্বতনদের কথা গুরুত্ব সহকারে বিবেচনা করুন। এটি থেকে আপনি সুবিধা পেতে পারেন। আপনি যদি রিয়েল এস্টেট এর ব্যবসা করেন, তবে আপনি এই সপ্তাহে কোনও বিশেষ লাভ পাবেন না। যদি আপনার স্ত্রীর সাথে আপনার সম্পর্ক ভাল না থাকে, তবে এই সপ্তাহে বৈবাহিক সমস্যার সমাধান খুঁজে বের করুন। এই মুহুর্তে আপনাদের একে অপরকে প্রয়োজন। পিতামাতার স্বাস্থ্য ঠিক থাকবে এবং আপনি তাদের পূর্ণ সমর্থন পাবেন। আপনি যদি ছাত্র হন তবে এই সপ্তাহটি আপনার পক্ষে খুব ভাল হওয়ার সম্ভাবনা রয়েছে। আপনি এই সময়কালে কিছু ভাল খবর পেতে পারেন। এই সময়ের মধ্যে যদি আপনার অনিদ্রার সমস্যা হয়, তবে আপনার একটি ডাক্তারের সাথে পরামর্শ করা উচিত।

শুভ রঙ: নীল

শুভ সংখ্যা: ১৫

শুভ দিন: শুক্রবার

তুলা: ২৩ সেপ্টেম্বর - ২২ অক্টোবর

তুলা: ২৩ সেপ্টেম্বর - ২২ অক্টোবর

এই রাশির লোকদের জন্য সপ্তাহটি মিশ্রিত হবে বলে আশা করা হচ্ছে। সপ্তাহের শুরুতে কিছু স্বাস্থ্য সমস্যা হতে পারে। আপনার ওষুধগুলি সময়মতো গ্রহণ করা এবং বিশ্রামের দিকে মনোযোগ দেওয়া আপনার পক্ষে ভাল। যদি আপনি ক্লান্ত এবং অসুবিধা বোধ করেন, তবে এই সময়ের মধ্যে আপনার কাজ থেকে বিরতি নেওয়া উচিত। আপনি যদি চাপের মধ্যে কাজ করেন, তবে আপনার পারফরম্যান্স হ্রাস পেতে পারে। অর্থের ক্ষেত্রে এই সময়টি আপনার পক্ষে আরও ভাল হবে। আয় বাড়ার প্রবল সম্ভাবনা রয়েছে। তবে সপ্তাহের শেষে কিছু বড় ব্যয় হতে পারে। পারিবারিক জীবন সুখের হবে। প্রতিকূল পরিস্থিতিতে আপনি আপনার পরিবারের পূর্ণ সমর্থন পাবেন। বিশেষত আপনার স্ত্রীর সাথে আপনার সম্পর্ক আরও দৃঢ় হবে।

শুভ রঙ: সবুজ

শুভ সংখ্যা: ২৭

শুভ দিন: সোমবার

বৃশ্চিক: ২৩ অক্টোবর - ২১ নভেম্বর

বৃশ্চিক: ২৩ অক্টোবর - ২১ নভেম্বর

এই সপ্তাহটি বেকার মানুষের পক্ষে খুব ভাল হতে চলেছে। আপনি এই সপ্তাহে একটি সুবর্ণ সুযোগ পেতে পারেন। আপনার পক্ষে এই সুযোগটি কাজে লাগানো এবং সম্পূর্ণ আত্মবিশ্বাসের সঙ্গে আপনার কাজটি করা ভাল। গ্রহের অবস্থানটি দুর্দান্ত সাফল্যের দিকে ইঙ্গিত করছে। যদি আপনি নিজের ব্যবসা শুরু করতে চান এবং আর্থিক সমস্যার কারণে আপনার পরিকল্পনা আটকে থাকে, তবে আপনার সমস্যাটিও এই সময়ের মধ্যে সমাধান হবে। পারিবারিক জীবনের পরিস্থিতি প্রতিকূল হবে। পরিবারের কোনও সদস্যের সাথে আপনার মতবিরোধ হতে পারে। এমন পরিস্থিতিতে আপনার ক্রোধ নিয়ন্ত্রণ করা এবং ভুল শব্দ ব্যবহার করা থেকে বিরত থাকার পরামর্শ দেওয়া হচ্ছে। উচ্চ চাপের কারণে আপনার মায়ের স্বাস্থ্য হ্রাস পাবে। আপনার যদি ত্বক সম্পর্কিত কোনও সমস্যা হয়, তবে এই সময়ের মধ্যে আপনাকে আরও যত্নবান হওয়ার পরামর্শ দেওয়া হচ্ছে।

শুভ রঙ: লাল

শুভ সংখ্যা: ১৬

শুভ দিন: বুধবার

ধনু: ২২ নভেম্বর - ২১ ডিসেম্বর

ধনু: ২২ নভেম্বর - ২১ ডিসেম্বর

সাফল্য অর্জন করতে আপনাকে শারীরিক ও মানসিকভাবে সুস্থ থাকতে হবে। এইভাবে চাপ নিলে কোনও কিছুই লাভ হবে না। কর্মক্ষেত্রে আপনি যদি কিছু সমস্যার মুখোমুখি হন, তবে আপনাকে খুব বেশি চিন্তা করতে হবে না। কারণ এটি অস্থায়ী, আপনার সমস্যাগুলি শীঘ্রই সমাধান হয়ে যাবে। অর্থের দিক থেকে এই সময়ে আপনাকে চিন্তাভাবনা করে ব্যয় করার পরামর্শ দেওয়া হচ্ছে। এগুলি ছাড়াও, আপনাকে বড় ঋণ নেওয়া এড়াতে হবে।সপ্তাহের মাঝামাঝি সময় আপনার পক্ষে ভাল হবে। এই সময়ে আপনার কোনও কাজ কোনও বাধা ছাড়াই সম্পন্ন হবে। এই সপ্তাহের বেশিরভাগ সময়ে বাড়ির পরিবেশ ভাল থাকবে। যদি ছোট ভাই বা বোনের সাথে কোনও ভুল বোঝাবুঝি চলছে, তবে এই সময়ের মধ্যে সবকিছু আবার স্বাভাবিক হয়ে যাবে। স্বাস্থ্যের দিক থেকে সপ্তাহটি আপনার জন্য ভাল হবে।

শুভ রঙ: কমলা

শুভ সংখ্যা: ২৫

শুভ দিন: বৃহস্পতিবার

মকর: ২২ ডিসেম্বর - ১৯ জানুয়ারি

মকর: ২২ ডিসেম্বর - ১৯ জানুয়ারি

এই সপ্তাহে কাজের চাপ বেশি হবে। এ জাতীয় পরিস্থিতিতে, আপনাকে ভালো পরিকল্পনা করেই সমস্ত কাজ করতে হবে। আপনি যদি ব্যাঙ্কে কাজ করেন, তবে এই সময়কালে আপনি একটি বড় সমস্যার মুখোমুখি হতে পারেন। আপনি যদি ব্যবসা করেন, তবে বর্তমান পরিস্থিতি বিবেচনা করে আপনাকে বড় কিছু করা এড়াতে হবে। এই সময়টি আপনার জন্য অত্যন্ত গুরুত্বপূর্ণ, সুতরাং অহেতুক জিনিসগুলিতে সময় অপচয় করবেন না। তবে সম্পূর্ণ ইতিবাচকতার সাথে কাজ চালিয়ে যান। সপ্তাহের মাঝামাঝি সময় আপনার পক্ষে কঠিন হয়ে উঠবে। আপনি মানসিকভাবে অশান্তি বোধ করবেন। এই সময় অর্থের পরিস্থিতি ভাল হবে না, আপনার আর্থিক ক্ষতিও হতে পারে। এই সময়ের মধ্যে বাড়ির পরিবেশটি স্বাভাবিক থাকবে। স্বাস্থ্য নিয়ে খুব বেশি চিন্তা করবেন না। এই সময়কালে কোন বড় সমস্যা হবে না।

শুভ রঙ: গাঢ় নীল

শুভ সংখ্যা: ৪৫

শুভ দিন: সোমবার

কুম্ভ: ২০ জানুয়ারি - ১৮ ফেব্রুয়ারি

কুম্ভ: ২০ জানুয়ারি - ১৮ ফেব্রুয়ারি

এই সময়ে কিছু ক্ষেত্রে ভাগ্য আপনাকে সায় দেবে, অন্যদিকে কিছু ক্ষেত্রে আপনি হতাশ বোধ করবেন। উত্তেজিত হয়ে কোনও ভুল সিদ্ধান্ত না নেওয়াই আপনার পক্ষে ভাল। ক্ষুদ্র ব্যবসায়ীরা এই মুহুর্তে অর্থ সম্পর্কিত উদ্বেগ থেকে মুক্তি পেতে পারেন। এই সময়ে আপনি আর্থিক সুবিধা পাবেন। চাকুরিজীবীরা তাদের উর্ধ্বতনদের সম্পূর্ণ সমর্থন পাবেন। আপনি সহজেই আপনার কাজ শেষ করতে সক্ষম হবেন। এই সময়ের মধ্যে আপনার প্রকৃতির কিছু পরিবর্তন হতে পারে। আপনি ছোট ছোট বিষয় নিয়ে রাগ করতে পারেন। আপনাকে আপনার আচরণটি সঠিক রাখার পরামর্শ দেওয়া হচ্ছে, যাতে আপনার মানসিক শান্তি বজায় থাকে। আপনি যদি ছাত্র হন তবে আপনার জন্য সময়টি খুব ভাল হবে। আপনার পড়াশোনার প্রতিবন্ধকতা দূর হয়ে যাবে। ব্যক্তিগত জীবনে পরিস্থিতি স্বাভাবিক থাকবে। এই সময়ে আপনি আপনার স্ত্রীর সাথে ভাল সময় কাটাবে। এই সপ্তাহটি স্বাস্থ্যের দিক থেকে ভাল নয়। স্ট্রেসের কারণে আপনি আপনার খাবার-দাবারের প্রতি মনোযোগ দিতে পারবেন না। এ জাতীয় পরিস্থিতিতে স্বাস্থ্য সম্পর্কিত সমস্যা দেখা দিতে পারে।

শুভ রঙ: গেরুয়া

শুভ সংখ্যা: ২৬

শুভ দিন: মঙ্গলবার

মীন: ১৯ ফেব্রুয়ারি - ২০ মার্চ

মীন: ১৯ ফেব্রুয়ারি - ২০ মার্চ

কাজের দিক থেকে এই সপ্তাহটি আপনার জন্য সাফল্যে পূর্ণ হবে। আপনি যদি বেকার হন, তবে আপনি একটি ভাল কাজ পেতে পারেন। অন্যদিকে, চাকুরিজীবীরা তাদের কাজ দ্বারা উচ্চ কর্মকর্তাদের মন জয় করতে সক্ষম হবেন। এই সময়টি ব্যবসায়ীদের জন্য মিশ্রিত হবে। এই সপ্তাহে অর্থের দিক দিয়ে কিছু ভাল খবর পেতে পারেন। এই সময়কালে অর্থের অভাব হবে না। এর বাইরেও ধন সম্পদ পাওয়ার সম্ভাবনা রয়েছে। আপনি যদি বাড়িতে বসে বসে বিরক্ত হন, তবে নতুন কিছু শেখার জন্য এটি ভাল সময়। অনলাইনের সাহায্য নিন এবং দুর্দান্ত কিছু বিকল্প খুঁজে বার করুন। আপনি এই সময়কালে মানসিকভাবে দুর্বল থাকবেন, যা আপনার শারীরিক স্বাস্থ্যের উপর প্রভাব ফেলবে।

শুভ রঙ: লাল

শুভ সংখ্যা: ২

শুভ দিন: বৃহস্পতিবার

English summary

Weekly Horoscope : 19 July To 25 July

Check out your Weekly Horoscope For 19 July To 25 July.
X