For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

সাপ্তাহিক রাশিফল : ১৫ থেকে ২১ মার্চ ২০২০

|

এই সপ্তাহে, আপনার জীবনে কী ঘটতে চলেছে তা জানতে আপনার সাপ্তাহিক রাশিফলটি পড়ুন।

মেষ: ২১ মার্চ - ১৯ এপ্রিল

মেষ: ২১ মার্চ - ১৯ এপ্রিল

এই সপ্তাহটি কর্মক্ষেত্রে নিযুক্ত ব্যক্তিদের জন্য দুর্দান্ত হবে। আপনি যে কাজের জন্য দীর্ঘকাল ধরে অপেক্ষা করেছিলেন তা পাবেন। এই সময়ে আপনার কঠোর পরিশ্রম সমৃদ্ধ হবে এবং আপনার আত্মবিশ্বাস বাড়বে। এই সময় আপনি আপনার প্রিয়জনদের সঙ্গে ভালো সময় উপভোগ করবেন। আপনি যদি ছাত্র হন তবে আপনার কেরিয়ারটি একটি নতুন দিকনির্দেশনা পাবে। আপনি একটি ভাল এবং বড় সংস্থায় চাকরি পেতে পারেন। আপনি যদি নিজের ব্যবসা শুরু করতে চান তবে আপনার পেশাদার দক্ষতা বাড়াতে আপনি একটি কোর্স নিতে পারেন। এই সময়ে আপনার জীবনে আকর্ষণীয় ব্যক্তিত্ব সহ কোনও বিশেষ ব্যক্তির প্রবেশ হতে পারে। আপনার প্রেম জীবন শীঘ্রই শুরু হতে পারে। আপনি যদি বিবাহিত হন তবে আপনি আপনার স্ত্রীর সঙ্গে প্রকাশ্যে আপনার অনুভূতিগুলি ভাগ করে নিতে পারেন। আর্থিক দিক থেকে সপ্তাহটি ভাল। স্বাস্থ্যের দিক থেকেও সময়টি আপনার পক্ষে মঙ্গলজনক হবে।

শুভ রঙ: গোলাপী

শুভ সংখ্যা: ৮

শুভ দিন: রবিবার

বৃষ: ২০ এপ্রিল - ২০ মে

বৃষ: ২০ এপ্রিল - ২০ মে

এই সপ্তাহে আপনার আচরণের ভারসাম্যকে বজায় রাখতে হবে। বাড়ি হোক বা কাজের জায়গা, আপনার ক্রোধ নিয়ন্ত্রণ করা উচিত। অযথা প্রতিক্রিয়া না করাই ভাল, অন্যথায় আপনি বড় সমস্যায় পড়তে পারেন। অফিসে ক্রোধ নিয়ন্ত্রণ না করলে চাকরি হারাতে হতে পারে। ব্যবসায়িক বিষয়ে আপনার সঙ্গীর উপর পুরোপুরি নির্ভর করবেন না। আপনার সেই দক্ষতা রয়েছে যে আপনিও আপনার গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নিতে পারেন, তাই নিজে সিদ্ধান্ত নিন। বিবাহিত জীবনে সুখ ও শান্তি থাকবে। স্ত্রীর সঙ্গে সম্পর্ক জোরদার হবে। এই সময়ের মধ্যে আপনি রোমান্টিক জীবনে চাপ অনুভব করতে পারেন। আপনি আপনার সঙ্গীর সম্পর্কে এমন কিছু জানেন যা আপনার মধ্যে দূরত্ব বাড়িয়ে তুলবে। অর্থের ক্ষেত্রে এই সময়টি স্বাভাবিক হবে। আপনার চিন্তাভাবনা করে ব্যয় করা ভাল। স্বাস্থ্যের দিক থেকে সপ্তাহটি ঠিক যাবেনা।

শুভ রঙ: হলুদ

শুভ সংখ্যা: ১৯

শুভ দিন: বুধবার

মিথুন: ২১ মে - ২০ জুন

মিথুন: ২১ মে - ২০ জুন

কাজের ক্ষেত্রে এই সপ্তাহটি ভাল নয়। আপনার পারফরম্যান্স কিছু সময়ের জন্য অবিচ্ছিন্নভাবে হ্রাস পেয়েছে তবে এই মুহূর্তে আপনার উচ্চপদস্থ আধিকারিকেরা কিছু শক্ত পদক্ষেপ নিতে পারেন। যদি আপনি শান্তিপূর্ণভাবে নিজের ভুলটি স্বীকার করেন তবে জিনিসগুলি আপনার পক্ষে যেতে পারে। আপনি যদি ব্যবসায়ী হন, কোনও নতুন প্রকল্প শুরু করার আগে আপনার একবার শান্ত মন নিয়ে চিন্তা করা উচিত। দ্রুত মুনাফার জন্য ক্ষতির মুখোমুখি হবেন না। অর্থের দিক দিয়ে, এই সপ্তাহটি আপনার জন্য মিশ্র ফলাফল দেবে। অর্থ প্রাপ্তি হবে তবে সহজেই আপনার হাত থেকে অর্থ পিছলে যাবে। এই সময়ে আপনার ব্যয় উল্লেখযোগ্যভাবে বাড়তে পারে। এই সময়ে, আপনার কাউকে দেওয়া অর্থগুলিও দীর্ঘ সময়ের জন্য আটকে যেতে পারে। পারিবারিক জীবন স্বাভাবিক থাকবে। এই সপ্তাহে আপনি আপনার পরিবারের সদস্যদের সঙ্গে বেশি সময় ব্যয় করতে পারবেন না। কাজের চাপ আপনার উপর আরও বেশি হতে পারে।

শুভ রঙ: মেরুন

শুভ সংখ্যা: ২২

শুভ দিন: বৃহস্পতিবার

কর্কট: ২১ জুন - ২২ জুলাই

কর্কট: ২১ জুন - ২২ জুলাই

এই সপ্তাহটি আপনার জন্য মজাদার হয়ে উঠবে। এই সময়ে আপনি আপনার সমস্ত ঝামেলা ভুলে যাবেন এবং একটি নতুন কাজ শুরু করার জন্য মন তৈরি করবেন। বন্ধুবান্ধব ও পরিবারের সহযোগিতায় আপনি এগিয়ে যাবেন। এই সপ্তাহে আপনি এমন সুযোগ পাবেন যেখানে আপনি প্রকাশ্যে আপনার মতামত প্রকাশ করতে পারবেন। আপনার বাবা-মাকে আপনার মনের কথা বলতে দ্বিধা করবেন না। এই সময়ের মধ্যে রোমান্টিক জীবনে স্থিতিশীলতা থাকবে। সম্পর্কের ক্ষেত্রে উষ্ণতা এবং উৎসাহ থাকবে। আপনার সঙ্গীকে বিয়ের প্রস্তাব দেওয়ার উপযুক্ত সময় এটি। ইতিবাচক উত্তর পাওয়ার সম্ভাবনা রয়েছে। আপনি যদি বিবাহিত হন তবে আপনার স্ত্রীর অনুভূতিতে আঘাত করবেন না। এই সময়ে তাদের আপনার আরও ভালবাসার প্রয়োজন। তাদের উপেক্ষা করবেন না। অর্থের জন্য চলমান প্রচেষ্টা এই সময়ে সফল হবে না, তবে খুব বেশি চিন্তা করবেন না। শীঘ্রই আপনি সঠিক ফলাফল পাবেন। স্বাস্থ্য বিষয়গুলি এই সময়ে ভাল থাকবে। আপনি নিজেকে ইতিবাচক শক্তিতে বেষ্টিত দেখতে পাবেন।

শুভ রঙ: লাল

শুভ সংখ্যা: ১৩

শুভ দিন: সোমবার

সিংহ: ২৩ জুলাই - ২২ আগস্ট

সিংহ: ২৩ জুলাই - ২২ আগস্ট

এই সপ্তাহটি ব্যক্তিগত জীবনের জন্য খুব ভাল হবে। এই সময়ে আপনার খুব বেশি কাজের চাপ পড়বে না, যার কারণে আপনি বন্ধুবান্ধব এবং পরিবারের সঙ্গে বেশি সময় ব্যয় করতে সক্ষম হবেন। এই সপ্তাহে আপনি পরিবারের সঙ্গে দীর্ঘ যাত্রাও করতে পারেন। এটা সম্ভব যে আপনি কোনও সামাজিক ইভেন্টে অংশ নিতে শহরের বাইরে যাবেন। এইরকম মজার সময় ব্যয় করার পরে, আপনার উৎসাহ আরও বাড়বে। গত কয়েকদিন ধরে স্ত্রীর সঙ্গে হওয়া ঝামেলা মিটে সব স্বাভাবিক অবস্থায় ফিরে আসবে। এমন পরিস্থিতিতে আপনার পুরানো জিনিসগুলিও ভুলে যাওয়া উচিত এবং আজ ও আগামীকালকে উন্নত করার চেষ্টা করা উচিত। আপনি যদি অবিবাহিত হন, এই সময়ে আপনার পরিবার বিয়ের জন্য আপনার উপর চাপ তৈরি করতে পারে। যদি আপনি এই মুহুর্তে তাদের সঙ্গে একমত নন তবে খোলামেলাভাবে আপনার কথা উপস্থাপন করুন। চাকরিজীবীদের জন্য এই সপ্তাহটি স্বাভাবিক হবে। এই সময়ে আপনার সমস্ত কাজ সময়মতো কোনও বাধা ছাড়াই সমাপ্ত হবে। এছাড়াও, উর্ধ্বতনদের সঙ্গে ভাল সম্পর্ক রেখে এই সময়কালে সঠিক ফলাফল পেতে পারেন। অর্থনৈতিক ক্ষেত্রে , এই সপ্তাহটি আপনার জন্য মঙ্গলজনক হবে। হঠাৎ সম্পত্তি নিয়ে চলমান বিরোধ শান্ত হয়ে যাবে এবং সিদ্ধান্তটি আপনার পক্ষে আসবে।

শুভ রঙ: বাদামী

শুভ সংখ্যা : ৫

শুভ দিন: শুক্রবার

কন্যা: ২৩ আগস্ট - ২২ সেপ্টেম্বর

কন্যা: ২৩ আগস্ট - ২২ সেপ্টেম্বর

এই সময়ের মধ্যে পারিবারিক জীবনে সুখ থাকবে। এটা সম্ভব যে কোনও ভাল সংবাদ পেয়ে আপনার বাড়ির পরিবেশটি এই সময়ে খুব ভাল থাকবে। আপনি আপনার পরিবারের সঙ্গে এই দুর্দান্ত মুহূর্তগুলি উপভোগ করবেন। রোমান্টিক জীবনে সমস্যা দেখা দিতে পারে। আপনার অংশীদার জোর করে আপনার উপর কোনও সিদ্ধান্ত বা মতামত চাপিয়ে দেওয়ার চেষ্টা করবেন, যা আপনার মধ্যে বিবাদের কারণ হতে পারে। যদি আপনি তাঁর কথার সঙ্গে একমত না হন তবে প্রকাশ্যে এটির বিরোধিতা করুন। অন্যদিকে বিবাহিতদের জন্য এই সাত দিন সত্যিই বিশেষ হতে চলেছে। এই সময়ের মধ্যে, আপনি আপনার স্ত্রীর সঙ্গে আপনার বিবাহিত জীবন উপভোগ করবেন। আপনার উভয়ের পারস্পরিক বোঝাপড়া আরও ভাল হবে। কাজের ক্ষেত্রে সপ্তাহটি ভাল ফলাফল দিতে পারে। চাকরী হোক বা ব্যবসা, আপনি আপনার লক্ষ্যের দিকে দ্রুত এগিয়ে যাবেন। ভাল আর্থিক অবস্থার কারণে আপনি এই সপ্তাহে নিজের উপর কিছু অর্থ ব্যয় করতে পারেন। স্বাস্থ্যের দিক থেকে এই সময়টি অনুকূল হবে।

শুভ রঙ: নীল

শুভ সংখ্যা: ২৮

শুভ দিন: সোমবার

তুলা: ২৩ সেপ্টেম্বর - ২২ অক্টোবর

তুলা: ২৩ সেপ্টেম্বর - ২২ অক্টোবর

আপনি যদি কাজের চাপ বেশি অনুভব করেন, তবে আপনার পরিকল্পনা অনুযায়ী আপনার সমস্ত কাজ করা দরকার। পারিবারিক ও ব্যবসায়িক দায়িত্ব পালনে আপনি যেভাবে নিজেকে উপেক্ষা করছেন, এটি আগামী সময়ে আপনার অনেক সমস্যার কারণ হতে পারে। বিশেষত আপনার স্বাস্থ্য খুব দুর্বল হতে পারে। যদি আপনি আপনার লক্ষ্যটি পূরণ করতে চান তবে প্রথমে আপনাকে আপনার স্বাস্থ্যের যত্ন নিতে হবে। বাড়ির প্রবীণদের সঙ্গে আপনার আদর্শগত পার্থক্য সম্ভব। যতদূর সম্ভব আপনার আচরণকে নরম করার চেষ্টা করুন। আপনার আক্রমণাত্মক প্রকৃতি আপনার সমস্যাগুলি বাড়িয়ে তুলতে পারে। এই সময়ে, আপনি আপনার ভাইবোনদের সম্পূর্ণ সমর্থন পাবেন। এটি সম্ভব যে কোনও গুরুত্বপূর্ণ সিদ্ধান্তে তারা সমর্থন করবেন। আপনি যদি বিবাহিত হন, তবে আপনার স্ত্রীর উপর রাগ প্রকাশের মাধ্যমে আপনি তাদের আপনার কাছ থেকে দূরে সরিয়ে দিচ্ছেন এবং একই সঙ্গে আপনাদের মধ্যে উত্তেজনাও আপনার বাচ্চাদের উপর নেতিবাচক প্রভাব ফেলছে। এই সময়ে অর্থের পরিস্থিতি ভাল হবে না। এতে আয়ের চেয়ে বেশি খরচ হতে পারে।

শুভ রঙ: ক্রিম

শুভ সংখ্যা: ২৬

শুভ দিন: রবিবার

বৃশ্চিক: ২৩ অক্টোবর - ২১ নভেম্বর

বৃশ্চিক: ২৩ অক্টোবর - ২১ নভেম্বর

এই সময়ে আপনার যোগাযোগের সুযোগ বাড়বে, আপনি নতুন লোকের সঙ্গে দেখা করার সুযোগ পেতে পারেন। এই ব্যক্তিরা আপনার কাজের ক্ষেত্রে সংযুক্ত থাকতে পারে। আপনি যদি তাদের প্রভাবিত করতে সফল হন তবে শীঘ্রই আপনি উপযুক্ত সাফল্য পাবেন। আপনার অগ্রগতির পথটি এখান থেকে শুরু হতে পারে। অফিসে এই সপ্তাহে আপনার উর্ধ্বতনদের সঙ্গে আপনার বিতর্ক হতে পারে। যদি আপনি তাঁর কথার সঙ্গে একমত না হন তবে রাগ না করে শান্ত থাকুন। এই জাতীয় ভারসাম্যহীন আচরণ আপনার চিত্রকে নষ্ট করতে পারে। এই সময়ের মধ্যে মায়ের স্বাস্থ্য হ্রাস পেতে পারে , যা আপনার উদ্বেগকে বাড়িয়ে তুলবে। এই সময়ের মধ্যে আপনি যদি কোনও প্রেমের প্রস্তাব পান তবে তাড়াহুড়ো করে কোনও সিদ্ধান্ত নেবেন না। এই সময়ে আপনার ক্যারিয়ারটি আপনার অগ্রাধিকার হওয়া উচিত। বিবাহিতদের জন্য এই সপ্তাহটি স্বাভাবিক হবে। স্ত্রীর সঙ্গে সম্পর্কের মিল থাকবে।

শুভ রঙ: আকাশী

শুভ সংখ্যা: ৩০

শুভ দিন: শনিবার

ধনু: ২২ নভেম্বর - ২১ ডিসেম্বর

ধনু: ২২ নভেম্বর - ২১ ডিসেম্বর

রোমান্টিক জীবনের ক্ষেত্রে এই সময়ে আপনাকে একটি খারাপ পরিস্থিতির মুখোমুখি হতে হবে। আপনার সঙ্গীর আচরণে আপনি আবেগঘন হতে পারেন। এমন পরিস্থিতিতে আপনাকে ধৈর্য ধরতে হবে। আপনি যদি এই সম্পর্কে থেকে সন্তুষ্ট না হন তবে সঙ্গীর সঙ্গে বিষয়টি নিয়ে কথা বলুন। আপনার উজ্জ্বল ভবিষ্যতের বিষয়ে চিন্তা করা ভাল। অর্থনৈতিক ক্ষেত্রে এই সপ্তাহটি আপনার জন্য খুব উপকারী হিসাবে প্রমাণিত হবে। আপনার আর্থিক প্রচেষ্টা সফল হবে এবং আপনি অর্থ সুবিধা পাবেন। এই সময়ের মধ্যে, আপনি আপনার যে কোনও অভাবী বন্ধুকে আর্থিকভাবে সহায়তা করতে পারেন। এই সময়ের মধ্যে পারিবারিক জীবনে কিছু ইতিবাচক বিষয় ঘটতে পারে। আপনার ভাই বা বোনের জন্য একটি ভাল বিয়ের প্রস্তাব আসতে পারে। এই সময় বাড়ির পরিবেশটি বেশ ভাল থাকবে। কর্মক্ষেত্রে এই সপ্তাহটি আপনার জন্য চ্যালেঞ্জ পূর্ণ হবে। আপনার কাজ শেষ করতে আপনি অনেক সমস্যার মুখোমুখি হতে পারেন, বিশেষত শ্রমজীবী ​​মানুষের পক্ষে এই সময়টি খুব কঠিন হবে। মনকে শান্ত রেখে কাজ করতে হবে। সপ্তাহ শেষে আপনার স্বাস্থ্যও হ্রাস পেতে পারে।

শুভ রঙ: হলুদ

শুভ সংখ্যা: ১২

শুভ দিন: মঙ্গলবার

মকর: ২২ ডিসেম্বর - ১৯ জানুয়ারী

মকর: ২২ ডিসেম্বর - ১৯ জানুয়ারী

এই সপ্তাহে যতটা সম্ভব অলসতা এড়ানোর চেষ্টা করুন। কারণ, কর্মক্ষেত্রে জিনিসগুলি ঠিক দেখাচ্ছে না। কাজটি সাবধানতার সঙ্গে করা ভাল, সিনিয়রদের অভিযোগ করার সুযোগ দেবেন না। শুধু এটিই নয়, এই সময়ের মধ্যে কাজের ক্ষেত্রে কোনও বড় পরিবর্তন সম্ভব। আপনি হঠাৎ করে স্থানান্তরিত হতে পারেন, ফলে আপনাকে অনেক সমস্যার মুখোমুখি পড়তে হতে পারে। এই সপ্তাহে আপনি চাপে পূর্ণ থাকতে পারেন, যার কারণে আপনার কাজ এবং ব্যক্তিগত জীবনে অসুবিধা হবে। মানসিক চাপের কারণে আপনার মেজাজও বিরক্ত হয়ে উঠতে পারে। ঘরের শান্তি বজায় রাখতে পরিবারের সদস্যদের সঙ্গে তাল মিলিয়ে চলুন। কোনও দায়িত্বজ্ঞানহীন কাজ করা এড়িয়ে চলুন। তাদের ভালবাসা এবং সহযোগিতা যে কোনও প্রতিকূলতা থেকে বাঁচাতে পারে। এই সপ্তাহে স্ত্রীর স্বাস্থ্য ভাল থাকবে না। তাদের পুরো যত্ন নেওয়া প্রয়োজন। প্রেমময় দম্পতিদের জন্য এই সপ্তাহটি স্বাভাবিক হবে।আর্থিক দিক থেকে এই সময়টি ভাল থাকবে। তবে কোনও বড় ব্যয় করার জন্য এটি সঠিক সময় নয়।

শুভ রঙ: মেরুন

শুভ সংখ্যা : ৪৫

শুভ দিন: বুধবার

কুম্ভ: ২০ জানুয়ারী - ১৮ ফেব্রুয়ারি

কুম্ভ: ২০ জানুয়ারী - ১৮ ফেব্রুয়ারি

এই সপ্তাহটি আপনার জন্য শান্তিতে পূর্ণ থাকবে। এই সপ্তাহে আপনি নিজেকে চাপ থেকে দূরে এবং আরও ভাল অবস্থায় দেখতে পাবেন। আপনার পারিবারিক জীবন ভাল থাকবে। ঘরের পরিবেশ ভাল থাকবে এবং পরিবারের সদস্যদের সঙ্গে পর্যাপ্ত সময় কাটাতেও সক্ষম হবেন। এই সপ্তাহে স্ত্রীর কাছ থেকে কিছু ভাল সংবাদ পেতে পারেন। এই সপ্তাহে আপনি বাচ্চাদের প্রতি বেশি মনোযোগ দিতে সক্ষম হবেন। আপনি তাদের শিক্ষার সঙ্গে সম্পর্কিত কিছু গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নিতে পারেন। আপনি এই সপ্তাহে কর্মক্ষেত্রে ভাল ফলাফল পাবেন। আপনি আপনার সেরাটি দেবেন, যাতে আপনার বস আপনার কাজে খুব খুশি হন। এই সময়ের মধ্যে, আপনার অগ্রগতিও হচ্ছে। অন্যদিকে, আপনার বিরোধীরা আপনার বিরুদ্ধে চক্রান্ত করে আপনাকে হয়রানি করতে পারে। এই সপ্তাহে মায়ের স্নেহ এবং আশীর্বাদ পাবেন। প্রেমের ক্ষেত্রে এই সপ্তাহটি আপনার জন্য খুব গুরুত্বপূর্ণ হতে চলেছে। আপনি যদি কাউকে পছন্দ করেন, তবে এই সময়টি তাদের কাছে আপনার হৃদয়ের কথা বলার সঠিক সময়। ইতিবাচক উত্তর পাওয়ার সম্ভাবনা খুব বেশি।

শুভ রঙ: গোলাপী

শুভ সংখ্যা: ২০

শুভ দিন: বৃহস্পতিবার

মীন: ১৯ ফেব্রুয়ারি - ২০ মার্চ

মীন: ১৯ ফেব্রুয়ারি - ২০ মার্চ

এই সপ্তাহে আপনার বৈবাহিক সমস্যাগুলির অবসান হতে পারে। এটা সম্ভব যে আপনি আপনার স্ত্রীর আচরণে কিছু পরিবর্তন দেখতে পাবেন, যা আপনার সম্পর্কের উন্নতি করতে পারে। আপনি তাঁর পরিবর্তিত রূপটি দেখে অবাক হবেন। একে অপরের সঙ্গে আরও সময় কাটাতে আপনি কোথাও বেরোনোর ​​পরিকল্পনাও করতে পারেন। এই সপ্তাহে স্বাস্থ্যের বিষয়ে আপনার একটু যত্নবান হওয়া দরকার। অবহেলা একটি বড় শারীরিক সমস্যার কারণ হতে পারে। দুর্বল স্বাস্থ্যও কাজে প্রভাব ফেলতে পারে। অফিসে আপনার সহকর্মীদের সঙ্গে ভাল সম্পর্ক রাখার চেষ্টা করুন, যাতে আপনি কঠিন সময়ে তাদের সমর্থন পেতে পারেন। আপনি এই সপ্তাহে আপনার প্রতিভা প্রদর্শনের জন্য একটি সুবর্ণ সুযোগ পেতে পারেন। অর্থনৈতিক ক্ষেত্রে এই সপ্তাহটি ভাল ফল দেবে। আপনি অর্থোপার্জনের একটি দুর্দান্ত সুযোগ পেতে পারেন। আপনি যদি সিদ্ধান্তগুলি চিন্তা করে নেন, তবে বড় আর্থিক লাভের প্রবল সম্ভাবনা রয়েছে। আপনি যদি নতুন গাড়ি কেনার কথা ভাবছেন, তবে এটির জন্য এটি সেরা সময়। রোমান্টিক জীবনে যতটা সম্ভব বিতর্কিত বিষয়গুলি এড়াতে চেষ্টা করুন, অন্যথায় আপনার সম্পর্ক শেষ হতে পারে।

শুভ রঙ: সাদা

শুভ সংখ্যা: ২

শুভ দিন: সোমবার

English summary

Weekly Horoscope : 15 March To 21 March 2020

Check out your weekly horoscope for 15 march to 21 march 2020.
X