For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

সাপ্তাহিক রাশিফল : ১৪ মার্চ থেকে ২০ মার্চ

|

সাপ্তাহিক রাশিফলের মাধ্যমে আসন্ন সাত দিন সম্পর্কিত সমস্ত গুরুত্বপূর্ণ তথ্য পাবেন। তাহলে দেখে নিন এই সপ্তাহে আপনার ভাগ্যে কী আছে।

মেষ: ২১ মার্চ - ১৯ এপ্রিল

মেষ: ২১ মার্চ - ১৯ এপ্রিল

এই সপ্তাহে আপনার স্বাস্থ্য দুর্বল হবে। স্বাস্থ্য সম্পর্কিত সমস্যার মুখোমুখি হতে পারেন। আপনার স্বাস্থ্যের বিষয়ে কোনও অবহেলা না করাই ভাল, বিশেষত খাবারের প্রতি বিশেষ খেয়াল রাখুন। বাইরের জিনিস এড়িয়ে চলুন। অর্থের দিক থেকে এই সপ্তাহটি আপনার জন্য খুব ব্যয়বহুল হতে চলেছে। এই সময়ের মধ্যে, আপনার ব্যয় উল্লেখযোগ্যভাবে বাড়তে পারে। এই সময়কালে আপনাকে ওষুধ এবং ডাক্তারের জন্য প্রচুর অর্থ ব্যয় করতে হতে পারে। কাজের ক্ষেত্রে, আশা করা যায় এই সময়টি চাকুরিজীবীদের জন্য খুব ভাল হবে। এই সময়ের মধ্যে আপনি এগিয়ে যাওয়ার ভাল সুযোগ পেতে পারেন। অন্যদিকে, আপনি যদি সম্প্রতি ইন্টারভিউ দিয়েছেন তবে আপনার ইতিবাচক উত্তর পাওয়ার সম্ভাবনা খুব বেশি। ব্যবসায়ীদের লাভ হতে পারে। দাম্পত্য জীবনে, যদি মানসিক চাপ চলতে থাকে তবে সামান্য চেষ্টাতেই আপনার সমস্যার সমাধান হতে পারে।

শুভ রঙ: লাল

শুভ সংখ্যা: ২৬

শুভ দিন: শুক্রবার

বৃষ: ২০ এপ্রিল - ২০ মে

বৃষ: ২০ এপ্রিল - ২০ মে

কাজের ক্ষেত্রে, এই সপ্তাহটি আপনার জন্য মিশ্রিত হবে। আপনাকে আরও কঠোর পরিশ্রম করতে হতে পারে। আপনি যদি চাকরি করেন তবে এই সপ্তাহে কাজের চাপ বাড়ার সম্ভাবনা রয়েছে। ব্যবসায়ীরা সপ্তাহের শেষে একটি বড় সুবিধা পেতে পারে। আপনাকে আপনার আর্থিক সিদ্ধান্তগুলি ভেবেচিন্তে নেওয়ার পরামর্শ দেওয়া হচ্ছে। যদিও এই সময়কালে আপনার আয় বাড়তে পারে, তবে আপনার আরও ভাল আর্থিক পরিকল্পনা প্রয়োজন। প্রেমের ক্ষেত্রে, এই সময়টি আপনার জন্য খুব রোমান্টিক হতে চলেছে। আপনি যদি কাউকে পছন্দ করেন এবং আপনার ভালবাসা প্রকাশ করার কথা ভাবছেন, তবে এই সময়টি এর পক্ষে উপযুক্ত। আপনি ইতিবাচক উত্তর পেতে পারেন। বিবাহিত জীবনে, জীবনসঙ্গীর সাথে সম্পর্ক ভাল থাকবে। পিতা-মাতার পূর্ণ সমর্থন পাবেন। সপ্তাহের শেষে আপনার পরিবারের সদস্যদের সঙ্গে ভ্রমণের সুযোগও পেতে পারেন। স্বাস্থ্য ক্ষেত্রে, ঘরোয়া এবং পেশাদার জীবনের কিছু বিষয় আপনার স্ট্রেস বাড়িয়ে তুলতে পারে। এটি আপনার শারীরিক স্বাস্থ্যের উপরও খারাপ প্রভাব ফেলতে পারে।

শুভ রঙ: নীল

শুভ সংখ্যা: ১৬

শুভ দিন: সোমবার

মিথুন: ২১ মে - ২০ জুন

মিথুন: ২১ মে - ২০ জুন

এই সপ্তাহে বড় চ্যালেঞ্জের মুখোমুখি হতে পারেন। আপনি যদি নতুন কোনও কাজ শুরু করতে চলেছেন তবে আপনার বিরোধীরা আপনার পথে বড় বাধা তৈরি করতে পারে। আপনাকে বুদ্ধিমানের সাথে সবকিছু করার পরামর্শ দেওয়া হচ্ছে। পারিবারিক ক্ষেত্রে, এই সপ্তাহটি আপনার জন্য খুব ভাল হতে চলেছে। প্রিয়জনের সঙ্গে আপনার সম্পর্ক দৃঢ় হবে এবং আপনারা একে অপরের সঙ্গে ভাল সময় কাটাবেন। এই সময়কালে আপনার দাম্পত্য জীবনে, উত্থান-পতন থাকতে পারে। আপনি যদি চাকরি পরিবর্তন করার পরিকল্পনা করে থাকেন, তবে আপনি এই সময়ের মধ্যে একটি ভাল সুযোগ পেতে পারেন। আর্থিক ক্ষেত্রে, এই সময়ের মধ্যে অর্থ আটকে যাওয়ার প্রবল সম্ভাবনা রয়েছে। তবে আপনাকে অর্থ সংক্রান্ত বিতর্ক এড়ানোর পরামর্শ দেওয়া হচ্ছে। স্বাস্থ্যের ক্ষেত্রে, যদি আপনার উচ্চ রক্তচাপের সমস্যা থাকে তবে হঠাৎ এই সময়ের মধ্যে আপনার স্বাস্থ্যের অবনতি হতে পারে।

শুভ রঙ: আকাশী

শুভ সংখ্যা: ১১

শুভ দিন: রবিবার

কর্কট: ২১ জুন - ২২ জুলাই

কর্কট: ২১ জুন - ২২ জুলাই

এই সপ্তাহটি অর্থের দিক থেকে ভাল হবে। আপনি যদি দীর্ঘকাল ধরে একটি অর্থনৈতিক প্রচেষ্টা চালিয়ে যাচ্ছেন, তবে এই সময়টিতে এটি সফল হওয়ার সম্ভাবনা খুব কম। আপনি ভাল অর্থোপার্জন করতে পারবেন। এছাড়া, আপনি যেকোনও পুরোনো ঋণ থেকে মুক্তি পেতে পারেন। স্বাস্থ্যের ক্ষেত্রে, এই সময়ের মধ্যে আপনাকে অফিসে একটি বড় দায়িত্ব দেওয়া হতে পারে। আপনাকে খুব কঠোর পরিশ্রম করতে হতে পারে। সরকারি চাকরিতে কর্মরত এমন লোকদের জন্য এটি একটি খুব গুরুত্বপূর্ণ সময় হতে চলেছে। ব্যবসায়ীরা বিনিয়োগের জন্য একটি ভাল সুযোগ পেতে পারে। হোটেল বা রেস্তোঁরাগুলিতে কর্মরত জাতকরা এই সময়কালে ভাল আর্থিক সুবিধা পেতে পারে। ব্যক্তিগত জীবনের ক্ষেত্রে, ঘরের কোনও সদস্যের কারণে আপনার স্ট্রেস বাড়তে পারে। স্বাস্থ্য ভাল থাকবে।

শুভ রঙ: বাদামি

শুভ সংখ্যা: ২

শুভ দিন: শনিবার

সিংহ: ২৩ জুলাই - ২২ আগস্ট

সিংহ: ২৩ জুলাই - ২২ আগস্ট

এই সময়কালে, ধর্মীয় বিষয়ে আপনার আগ্রহ কিছুটা বাড়তে পারে। আপনি কিছু ধর্মীয় স্থানেও যেতে পারেন। এছাড়াও, আর্থিকভাবে আপনি অভাবীদের সাহায্য করতে পারেন। আপনার জীবনসঙ্গীর সাথে বিরোধ হওয়ার সম্ভাবনা রয়েছে, তবে শীঘ্রই আপনাদের মধ্যে সবকিছু স্বাভাবিক হয়ে যাবে। তবে আপনার ক্রোধ নিয়ন্ত্রণ করা দরকার। এই সময়ে আপনাকে মায়ের স্বাস্থ্যের প্রতি আরও সচেতন হওয়ার পরামর্শ দেওয়া হচ্ছে। তার স্বাস্থ্য মারাত্মকভাবে খারাপ হতে পারে। আপনার ক্যারিয়ারে যদি কোনও ধরনের সমস্যা থাকে তবে আপনার প্রয়োজন একজন ভাল পরামর্শদাতার সঙ্গে পরামর্শ করা। তাড়াহুড়ো করে কোনও সিদ্ধান্ত নেবেন না। পার্টনারশিপে ব্যবসা করে এমন ব্যবসায়ীদের জন্য এই সপ্তাহটি খুব শুভ হতে চলেছে। এই সময়ের মধ্যে আপনি প্রত্যাশিত ফলাফল পেতে পারেন।

শুভ রঙ: হলুদ

শুভ সংখ্যা: ২০

শুভ দিন: মঙ্গলবার

কন্যা: ২৩ আগস্ট - ২২ সেপ্টেম্বর

কন্যা: ২৩ আগস্ট - ২২ সেপ্টেম্বর

এই সপ্তাহে ব্যক্তিগত জীবনে সমস্যা চলবে। আপনি আপনার বাড়ির পরিবেশকে মজাদার রাখার জন্য কঠোর চেষ্টা করবেন। সপ্তাহের মাঝামাঝি সময়ে, আপনার প্রচেষ্টা সফল হতে পারে এবং আপনার পরিবারের সদস্যদের সঙ্গে আপনার সম্পর্কের উন্নতি হওয়ার সম্ভাবনা রয়েছে। পিতা-মাতাকে সম্মান করুন এবং পরিবারের কম বয়সী সদস্যদের সঙ্গে নম্র আচরণ করুন। প্রেম-ভালবাসার ক্ষেত্রে, এই সময়ের মধ্যে আপনাকে আপনার সঙ্গীকে যথেষ্ট সময় দেওয়ার চেষ্টা করতে হবে। কাজের ক্ষেত্রে, এই সময়ের মধ্যে আপনার সামনে অগ্রগতির নতুন উপায় খুলতে পারে। সপ্তাহ শেষে কোনও বড় সমস্যার সমাধান হতে পারে।

শুভ রঙ: গোলাপী

শুভ সংখ্যা: ৩০

শুভ দিন: বুধবার

তুলা: ২৩ সেপ্টেম্বর - ২২ অক্টোবর

তুলা: ২৩ সেপ্টেম্বর - ২২ অক্টোবর

তুলা রাশির জাতকদের জন্য এই সপ্তাহটি স্বাভাবিকের চেয়ে কিছুটা ভাল থাকবে। দাম্পত্য জীবনে আনন্দ বাড়বে। এই সময়কালে আপনি সন্তানদের কাছ থেকে কিছু ভাল সংবাদ পেতে পারেন। আপনি যদি অবিবাহিত হন এবং আপনি যদি প্রেমের বিবাহ করতে চান, তবে আপনার পরিবারের সঙ্গে এই বিষয়ে কথা বলার জন্য সময়টি উপযুক্ত। আপনি তাদের কাছ থেকে সবুজ সংকেত পেতে পারেন। আর্থিক অবস্থা সন্তোষজনক হবে। আপনি যদি আপনার বাজেট অনুযায়ী ব্যয় করেন তবে কোনও বড় সমস্যা হবে না। এছাড়াও, আপনার আয় বাড়ানোর চেষ্টা আপনাকে আরও তীব্র করতে হবে। কাজের ক্ষেত্রে, সপ্তাহের শুরু চাকুরিজীবীদের পক্ষে মঙ্গলজনক হবে তবে মাঝখানে কাজের চাপ বাড়ার কারণে আপনি কিছুটা চাপের মধ্যে থাকবেন। আপনি পরিকল্পনা অনুসারে আপনার সমস্ত কাজ শেষ করার চেষ্টা করুন। একই সময়ে, ব্যবসায়ীদের এই সময়কালে বড় অর্থনৈতিক লেনদেন না করার পরামর্শ দেওয়া হচ্ছে। অর্থের ক্ষেত্রে চোখ বন্ধ করে কাউকে বিশ্বাস করবেন না। স্বাস্থ্যের ক্ষেত্রে, এই সময়ে আপনার ত্বক সম্পর্কিত সমস্যা হতে পারে।

শুভ রঙ: বেগুনি

শুভ সংখ্যা: ৪২

শুভ দিন: রবিবার

বৃশ্চিক: ২৩ অক্টোবর - ২১ নভেম্বর

বৃশ্চিক: ২৩ অক্টোবর - ২১ নভেম্বর

কাজের ক্ষেত্রে এই সপ্তাহটি আপনার জন্য ভাল হবে। এমনকি প্রতিকূল পরিস্থিতিতেও আপনি নিজের আত্মবিশ্বাসের শক্তিতে সহজেই কাজ করতে সক্ষম হবেন। আপনি যদি চাকরি করেন তবে এই সময়ের মধ্যে সহকর্মীদের সঙ্গে আপনার মতবিরোধ হতে পারে। ব্যবসায়ীদের ঋণ দেওয়া এড়াতে পরামর্শ দেওয়া হচ্ছে, অন্যথায় আপনি আগামি দিনে বড় আর্থিক সঙ্কটের মুখোমুখি হতে পারেন। এই সপ্তাহটি মিডিয়া, রাজনীতি, শিক্ষা, ফ্যাশন ইত্যাদির সাথে যুক্ত মানুষের জন্য খুব ভাগ্যবান হতে চলেছে। আপনি এই সময়কালে ভাল সাফল্য পেতে পারেন। পারিবারিক জীবনে সুখ-শান্তি থাকবে। বাড়ির সদস্যদের মধ্যে ভালবাসা ও ঐক্য দেখা যাবে। অর্থের দিক দিয়ে আপনার একটু সতর্ক থাকা দরকার। স্বাস্থ্যের দিক থেকে, এটি আপনার জন্য ভাল সময় হতে চলেছে।

শুভ রঙ: হলুদ

শুভ সংখ্যা: ২৫

শুভ দিন: শনিবার

ধনু: ২২ নভেম্বর - ২১ ডিসেম্বর

ধনু: ২২ নভেম্বর - ২১ ডিসেম্বর

এই সপ্তাহটি আপনার জন্য খুব ব্যস্ত হতে চলেছে। আপনি পরিবারের সদস্যদের জন্য খুব বেশি সময় নাও পেতে পারেন। ব্যক্তিগত এবং পেশাগত জীবনের মধ্যে ভারসাম্য রক্ষার চেষ্টা করুন, বিশেষত জীবনসঙ্গীর সাথে সম্পর্ক ভাল রাখার চেষ্টা করুন। কাজের ক্ষেত্রে, এই সময়টি চাকুরিজীবীদের জন্য খুব ভাগ্যবান হতে চলেছে। আপনার আয় বাড়ার সম্ভাবনা রয়েছে। সরকারী চাকরিতে কর্মরত ব্যক্তিদের পদোন্নতি হতে পারে। আপনি উচ্চ পদ পেতে পারেন। খুচরা ব্যবসায়ীদের বড় অর্থনৈতিক উপকার হতে পারে। একই সময়ে, প্রপার্টি সম্পর্কিত কাজ করেন এমন ব্যক্তিরাও প্রত্যাশিত ফলাফল পাবেন বলে আশা করা হচ্ছে। আপনি যদি কোনও পুরোনো সম্পত্তি বিক্রি করার পরিকল্পনা করে থাকেন, তবে এই সময়ের মধ্যে আপনি সাফল্য পেতে পারেন। যদি আপনার স্বাস্থ্য কিছু সময়ের জন্য ভাল না চলে, তবে এই সময়ের মধ্যে আপনার স্বাস্থ্যের উন্নতি হতে পারে।

শুভ রঙ: নীল

শুভ সংখ্যা: ২

শুভ দিন: বুধবার

মকর: ২২ ডিসেম্বর - ১৯ জানুয়ারি

মকর: ২২ ডিসেম্বর - ১৯ জানুয়ারি

অর্থের দিক থেকে এই সপ্তাহটি আপনার জন্য খুব ভাগ্যবান হতে চলেছে। আপনার কিছু বড় আর্থিক সমস্যাও সমাধান হতে পারে। আপনি যদি শিক্ষার্থী হন এবং উচ্চ শিক্ষার জন্য কোনও প্রচেষ্টা চালাচ্ছেন, তবে এই সপ্তাহে আপনার প্রচেষ্টাটি সফল হতে পারে। যারা ইঞ্জিনিয়ারিং এবং আর্টস স্টাডি করছেন, তারা ভাল ফল পেতে পারেন। ব্যবসায়ীদের এই সময়কালে ধৈর্য ধরে কাজ করার পরামর্শ দেওয়া হচ্ছে, অন্যথায় আপনার বড় ক্ষতি হতে পারে। আপনি যদি নতুন কোনও কাজ শুরু করতে চলেছেন, তবে তাড়াহুড়ো করে সিদ্ধান্ত নেবেন না। এই সময়ের মধ্যে বাড়ির পরিবেশ ঠিক থাকবে না। প্রবীণদের সাথে সম্পর্কের অবনতি হতে পারে। আপনি যদি তাদের কোনও সিদ্ধান্তের সাথে একমত না হন, তবে তর্ক করার পরিবর্তে আপনার শান্তভাবে কথা বলার চেষ্টা করা উচিত। স্বাস্থ্যের ক্ষেত্রে, সিগারেট এবং অ্যালকোহলের মতো খারাপ অভ্যাস থেকে দূরে থাকুন, নাহলে আপনার স্বাস্থ্য মারাত্মকভাবে খারাপ হতে পারে।

শুভ রঙ: ক্রিম

শুভ সংখ্যা: ১৯

শুভ দিন: মঙ্গলবার

কুম্ভ: ২০ জানুয়ারি - ১৮ ফেব্রুয়ারি

কুম্ভ: ২০ জানুয়ারি - ১৮ ফেব্রুয়ারি

এই সপ্তাহে, আপনার কিছু স্থগিত কাজ সম্পন্ন হতে পারে, যার কারণে আপনি স্বস্তির দীর্ঘশ্বাস ফেলবেন। আপনি যদি চাকরি করেন তবে আপনাকে এই সময়ের মধ্যে একটি ছোট যাত্রা করতে হতে পারে। আপনার যাত্রা খুব উপকারি হবে। এই রাশির বেকার লোকেরাও এই সময়ের মধ্যে মনের মতো কাজ পেতে পারেন। ব্যবসায়ীরা কোনও নতুন চুক্তি করার সুযোগ পেতে পারেন। পারিবারিক জীবনে সুখ-শান্তি থাকবে। আপনি পিতা-মাতার আশীর্বাদ পাবেন। ভাই বা বোনের কাছ থেকেও সুসংবাদ পেতে পারেন। আপনার জীবনসঙ্গীর সাথে ঝামেলা করা এড়িয়ে চলুন। একে অপরের প্রতি বিশ্বাসকে আরও দৃঢ় করার চেষ্টা করুন। কোনও তৃতীয় ব্যক্তিকে আপনার ব্যক্তিগত বিষয়ে হস্তক্ষেপ করতে দেবেন না। অর্থের অবস্থা ভাল থাকবে। এই সময়ের মধ্যে, আপনি বাড়ির জন্য কিছু অর্থ ব্যয় করতে পারেন। আপনার স্বাস্থ্যের ক্ষেত্রে, আপনার যদি হৃদরোগ থাকে তবে এই সময়ে আরও সতর্ক থাকুন।

শুভ রঙ: হালকা সবুজ

শুভ সংখ্যা: ১৪

শুভ দিন: রবিবার

মীন: ১৯ ফেব্রুয়ারি - ২০ মার্চ

মীন: ১৯ ফেব্রুয়ারি - ২০ মার্চ

এই সপ্তাহটি ব্যবসায়ীদের পক্ষে খুব কঠিন হবে। সপ্তাহের শুরুতে আপনি অর্থ নিয়ে সমস্যায় পড়তে পারেন। তবে আপনাকে এই জাতীয় বিষয় এড়াতে পরামর্শ দেওয়া হচ্ছে, অন্যথায় আপনাকে খারাপ পরিণতির মুখোমুখি পড়তে হতে পারে। আপনি যদি কোনও নতুন কাজের পরিকল্পনা করে থাকেন, তবে আপনার পথে কিছু বাধা আসতে পারে। চাকুরিজীবীদের অলসতা এড়ানোর পরামর্শ দেওয়া হচ্ছে, অন্যথায় আপনি বড় সমস্যায় পড়তে পারেন। আপনার মুলতুবি থাকা কাজগুলি যত তাড়াতাড়ি সম্ভব সম্পন্ন করার চেষ্টা করুন। অর্থের দিক দিয়ে এই সপ্তাহটি আপনার পক্ষে মঙ্গলজনক হবে। অপ্রয়োজনীয় ব্যয় এড়িয়ে চলুন। এছাড়াও, এই সময়কালে ঋণ নেওয়ার মতো ভুল করবেন না। ব্যক্তিগত জীবনে, আপনি আপনার পিতা-মাতার পূর্ণ সমর্থন পাবেন। রোমান্টিক জীবনে উত্থান-পতন থাকতে পারে। বিবাহিত দম্পতিদের জন্য এই সময়টি ভাল হবে। স্বাস্থ্যের ক্ষেত্রে, যদি এই সময়ের মধ্যে কোনও ছোট সমস্যা হয় তবে এটি এড়িয়ে যাবেন না।

শুভ রঙ: জাফরান

শুভ সংখ্যা: ৯

শুভ দিন: বৃহস্পতিবার

English summary

Weekly Horoscope : 14 March To 20 March in Bengali

Check out your Weekly Horoscope for 14 March To 20 March.
X