For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

সাপ্তাহিক রাশিফল : ১৩ সেপ্টেম্বর থেকে ১৯ সেপ্টেম্বর

|

আপনার সাপ্তাহিক রাশিফল ​​থেকে, আপনি সাত দিনের প্রতিটি ছোট ছোট বড় তথ্য পাবেন। তাহলে আসুন দেখে নেওয়া যাক কেমন কাটবে আপনার এই সপ্তাহ।

মেষ: ২১ মার্চ - ১৯ এপ্রিল

মেষ: ২১ মার্চ - ১৯ এপ্রিল

আপনাকে অপ্রয়োজনীয় রাগ এড়াতে পরামর্শ দেওয়া হচ্ছে, অন্যথায় আপনার চাপ বাড়তে পারে। যদি আপনার স্বাস্থ্যের কোনও সমস্যা থাকে তবে এই সময়ে আপনার স্বাস্থ্য মারাত্মকভাবে খারাপ হতে পারে। চাকুরিজীবীদের জন্য এই সময়টি খুব ভাল হবে। সমস্ত কাজ কোনও বাধা ছাড়াই সম্পন্ন হবে। আপনি এই সময়কালে আপনার কঠোর পরিশ্রমের ভাল ফলাফলও পেতে পারেন। এর পাশাপাশি উচ্চপদস্থ কর্মকর্তাদের কাছ থেকেও গাইডেন্স পাবেন। এই সপ্তাহটি ছোট ব্যবসায়ীদের জন্য খুব উপকারী হবে। আর্থিক পরিস্থিতি সন্তোষজনক হবে। আপনার বাজেট ভারসাম্যপূর্ণ হবে। এই সপ্তাহে, আপনি মূল্যবান কিছু পেতে পারেন। সপ্তাহের শেষে ভ্রমণ হতে পারে, আপনার ভ্রমণ খুব ব্যয়বহুল হবে। আপনার বিবাহিত জীবনে প্রেম এবং শান্তি বজায় রাখতে সঙ্গীকে বুঝতে হবে।

শুভ রঙ: মেরুন

শুভ সংখ্যা: ১১

শুভ দিন: শুক্রবার

বৃষ: ২০ এপ্রিল - ২০ মে

বৃষ: ২০ এপ্রিল - ২০ মে

এই সময়ের মধ্যে আপনি যেকোনও বড় উদ্বেগ থেকে মুক্তি পেতে পারেন। জটিল সমস্যাগুলির সমাধান হতে পারে, বিশেষত সম্পত্তির সাথে সম্পর্কিত যেকোনও বিষয় সমাধান হতে পারে। এই সময়টা পরিবারের সঙ্গে খুব ভাল কাটবে। আপনি মানসিক দিক থেকে দৃঢ় থাকবেন। আপনি যদি চাকরি করেন, তবে এই সপ্তাহটি আপনার জন্য খুব ব্যস্ত হতে চলেছে। আপনি যদি পরিশ্রম করেন তবে শীঘ্রই বড় অগ্রগতি হতে পারে। একই সঙ্গে ব্যবসায়ীদের অর্থনৈতিক সমস্যায় পড়তে হতে পারে। আপনার স্বাস্থ্য এই সপ্তাহে দুর্বল থাকবে। অতিরিক্ত পরিশ্রমের কারণে সমস্যা হতে পারে।

শুভ রঙ: হলুদ

শুভ সংখ্যা: ৩

শুভ দিন: সোমবার

মিথুন: ২১ মে - ২০ জুন

মিথুন: ২১ মে - ২০ জুন

ব্যক্তিগত জীবনের ক্ষেত্রে, এই সময় ঘরের পরিবেশটি ঠিক হবে না। পরিবারের সদস্যদের সঙ্গে আপনার বিতর্ক হতে পারে। এই ধরনের পরিস্থিতিতে আপনাকে রাগের পরিবর্তে বুদ্ধি দিয়ে সবকিছু করতে হবে। অন্যদিকে, দাম্পত্য জীবনে সম্পর্কের উন্নতিতে আপনার বিবাহিত জীবনে সুখ ফিরে আসবে। এই সময়কালে, আপনারা একে অপরকে আরও ভাল করে জানতে পারবেন। চাকরি হোক বা ব্যবসা, আপনার কঠোর পরিশ্রম করা প্রয়োজন। ছোট-খাটো সমস্যা নিয়ে আপনি চিন্তিত থাকবেন।

শুভ রঙ: গাঢ় সবুজ

শুভ সংখ্যা: ১২

শুভ দিন: বুধবার

কর্কট: ২১ জুন - ২২ জুলাই

কর্কট: ২১ জুন - ২২ জুলাই

এই সময়ে কোনও গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নেওয়ার ক্ষেত্রে আপনার সাবধানতা অবলম্বন করা উচিত। তাড়াহুড়ো করে নেওয়া সিদ্ধান্ত আপনাকে সমস্যায় ফেলতে পারে। আপনি যদি বেকার হন তবে এই সময়ের মধ্যে আপনি সুসংবাদ পেতে পারেন। দ্বন্দ্ব বা বিভ্রান্তি এড়িয়ে চলুন। আপনি যদি ব্যবসা করেন তবে এই সময়ের মধ্যে সরকারের কাছ থেকে লাভ পেতে পারেন। আর্থিক ক্ষেত্রে পরিস্থিতি কিছুটা নেতিবাচক। আপনি বড় আর্থিক সঙ্কটের মুখোমুখি হতে পারেন। পারিবারিক জীবনে সুখ ও শান্তি থাকবে। স্বাস্থ্যের দিক থেকে এই সময়টি আপনার পক্ষে মঙ্গলজনক হবে।

শুভ রঙ: নীল

শুভ সংখ্যা: ৪৩

শুভ দিন: শুক্রবার

সিংহ: ২৩ জুলাই - ২২ আগস্ট

সিংহ: ২৩ জুলাই - ২২ আগস্ট

খুচরা ব্যবসায়ীরা এই সপ্তাহে উপকৃত হতে পারেন। এছাড়াও, নতুন ব্যবসায়ের পরিকল্পনায় কাজ শুরু করার জন্য সময়টি ভাল। চাকুরিজীবীরাও এই সময়ের মধ্যে স্বস্তি পেতে পারেন। কাজের চাপ কম হওয়ায় আপনার চাপও হ্রাস হবে। শিক্ষার্থীদের জন্য দুর্দান্ত সময় হতে চলেছে। যেকোনও প্রতিযোগিতামূলক পরীক্ষায় সাফল্য পেতে পারেন। পারিবারিক জীবনের পরিস্থিতি স্বাভাবিক হতে পারে। বাড়িতে কোনও সমস্যা থেকে থাকলে তা ঠিক হয়ে যাবে। অর্থনৈতিক ক্ষেত্রে, এই সপ্তাহটি আপনার পক্ষে ভাল হবে। এই সময়ে আপনি সঞ্চয়ের দিকে অনেক মনোযোগ দেবেন। স্বাস্থ্যের ক্ষেত্রে, চোখ সম্পর্কিত কোনও সমস্যা হতে পারে।

শুভ রঙ: লাল

শুভ সংখ্যা: ১২

শুভ দিন: সোমবার

কন্যা: ২৩ আগস্ট - ২২ সেপ্টেম্বর

কন্যা: ২৩ আগস্ট - ২২ সেপ্টেম্বর

পারিবারিক ক্ষেত্রে এই সপ্তাহে সমস্যা হতে পারে। সপ্তাহের প্রথম দিনগুলি আপনার জন্য সমস্যায় পূর্ণ থাকবে। উত্তেজিত হয়ে কোনও ভুল পদক্ষেপ না নেওয়া আপনার পক্ষে ভাল। আপনি যদি চাকরি করেন, এই সময়ে আপনার কাজ প্রশংসিত হবে। আপনার সমস্ত কাজ দ্রুত সম্পন্ন হবে। এই সময়ের মধ্যে, আপনার আত্মবিশ্বাস বেশি হবে এবং আপনি আপনার কঠোর পরিশ্রমের যথাযথ ফলাফলও পাবেন। আপনি যদি ব্যবসা করেন তবে আপনি এই সপ্তাহে বড় লাভ পেতে পারেন। এই সময়ে আপনার অর্থ সম্পর্কিত উদ্বেগ থাকবে। পরিবারের প্রবীণদের স্বাস্থ্যের বিষয়ে সতর্ক হন।

শুভ রঙ: গোলাপী

শুভ সংখ্যা: ৬

শুভ দিন: শনিবার

তুলা: ২৩ সেপ্টেম্বর - ২২ অক্টোবর

তুলা: ২৩ সেপ্টেম্বর - ২২ অক্টোবর

এই সপ্তাহে আপনার মেজাজ বেশিরভাগ সময়ই ভাল থাকবে। ছোট ছোট বিষয়েও আপনি খুশি হবেন। প্রিয়জনের সঙ্গে আপনার সম্পর্ক দৃঢ় হবে। এই সময়ের মধ্যে আপনি আত্মবিশ্বাসে পূর্ণ থাকবেন এবং আপনার মন শান্ত থাকবে। এই সময়ে আপনি কিছু প্রতিকূল পরিস্থিতির মুখোমুখি হতে পারেন। আপনি যদি আপনার উর্ধ্বতনদের পরামর্শ অনুসরণ করেন তবে শীঘ্রই এই সমস্যার সমাধান হবে। সপ্তাহ শেষে আপনাকে একটি গুরুত্বপূর্ণ কাজ অর্পণ করা হতে পারে। অন্যদিকে, সপ্তাহের শুরুতে ব্যবসায়ীরা ভাল সুবিধা পাবেন। এই সময়কালে আপনি একটি বড় ডিল করতে পারেন। পারিবারিক জীবন শান্তিপূর্ণ থাকবে। স্বাস্থ্যের দিক থেকে এই সময়টি ভাল হবে।

শুভ রঙ: আকাশী

শুভ সংখ্যা: ২২

শুভ দিন: রবিবার

বৃশ্চিক: ২৩ অক্টোবর - ২১ নভেম্বর

বৃশ্চিক: ২৩ অক্টোবর - ২১ নভেম্বর

এই সপ্তাহটি আপনার জন্য মিশ্রিত হবে। সপ্তাহের প্রথম দিনগুলি আপনার জন্য খুব ভাল থাকবে। এই সময়কালে, আপনার কোনও কাজ সহজেই সম্পন্ন হবে। ব্যক্তিগত জীবনে, আপনি আপনার প্রতিটি দায়িত্ব ভালভাবে পালন করার চেষ্টা করবেন। অন্যদিকে, সপ্তাহের মাঝামাঝি সময়ে কিছু সমস্যা হতে পারে, যা আপনার উদ্বেগকে বাড়িয়ে তুলবে। আপনি যদি ব্যবসা করেন তাহলে আপনি প্রতারিত হতে পারেন। আর্থিক ক্ষতি হওয়া সম্ভব। আপনি এই সময়কালে আপনার যেকোনও অভাবী বন্ধুকে আর্থিক সহায়তা করতে পারেন। এই সময়টি পরিবারের সঙ্গে ভাল কাটবে। জীবনসঙ্গীর আচরণে স্নিগ্ধতা থাকবে এবং আপনাদের মধ্যে বোঝাপড়া ভালো থাকবে। স্বাস্থ্যের দিক থেকে এই সপ্তাহটি আপনার পক্ষে মঙ্গলজনক হবে। বাইরের খাবার খাওয়া থেকে বিরত থাকুন।

শুভ রঙ: ক্রিম

শুভ সংখ্যা: ১৪

শুভ দিন: শুক্রবার

ধনু: ২২ নভেম্বর - ২১ ডিসেম্বর

ধনু: ২২ নভেম্বর - ২১ ডিসেম্বর

অর্থের সাথে সম্পর্কিত সমস্যা এই সময়ের মধ্যে সমাধান হতে পারে। আপনার পরিবারের সদস্যদের সঙ্গে মতাদর্শগত পার্থক্য হতে পারে। তাই আপনি আপনার চিন্তাকে গুরুত্ব দিন এবং তাদের সম্মান করুন। এই সময়কালে মা বা বাবা স্বাস্থ্য সমস্যার মুখোমুখি হতে পারেন। কর্মক্ষেত্রে, হঠাৎই আপনার ট্রান্সফার হতে পারে। এই সময়টি ব্যবসায়ীদের জন্য স্বস্তিদায়ক হবে। আপনি যদি নিজের কাজের জন্য ঋণ নেওয়ার কথা ভাবছেন, তবে বুদ্ধি করে সিদ্ধান্ত নিন। স্বাস্থ্যের ক্ষেত্রে, আপনি যদি অ্যালকোহল, সিগারেট, গুটকা সেবন করেন তবে আপনাকে যত তাড়াতাড়ি সম্ভব এই অভ্যাসগুলি ত্যাগ করতে হবে, নাহলে সমস্যায় পড়তে পারেন।

শুভ রঙ: সবুজ

শুভ সংখ্যা: ৩৫

শুভ দিন: সোমবার

মকর: ২২ ডিসেম্বর - ১৯ জানুয়ারি

মকর: ২২ ডিসেম্বর - ১৯ জানুয়ারি

সপ্তাহের শুরুটি আপনার জন্য ধীর এবং কষ্টকর হবে। উদ্বেগ বাড়বে এবং আপনি নেতিবাচকতা অনুভব করবেন। অফিসে আপনার কাজের প্রতি যথাযথ মনোযোগ দিতে পারবেন না। এমন পরিস্থিতিতে আপনাকে আপনার উর্ধ্বতনদের ক্রোধের মুখোমুখি পড়তে হতে পারে। অন্যদিকে, এই সময়টি ব্যবসায়ীদের পক্ষে প্রতিকূল হবে। অনেক প্রচেষ্টা এবং কঠোর সংগ্রাম সত্ত্বেও, আপনি আশানুরূপ ফলাফল পাবেন না। নতুন ব্যবসায় বিনিয়োগ থেকে বিরত থাকুন, অন্যথায় লোকসান হতে পারে। সপ্তাহের মাঝামাঝি সময়ে আপনি কিছুটা স্বস্তি পেতে পারেন। এই সময় আপনি আর্থিকভাবে লাভবান হতে পারেন। আর্থিক পরিস্থিতির উন্নতির সাথে সাথে আপনি কিছু গুরুত্বপূর্ণ কাজ শেষ করতে সক্ষম হবেন। পরিবারের সদস্যদের সঙ্গে আপনার সম্পর্ক ভাল থাকবে এবং আপনি কঠিন পরিস্থিতিতে আপনার প্রিয়জনের পূর্ণ সমর্থন পাবেন। মায়ের সঙ্গে আপনার সম্পর্ক আরও দৃঢ় হবে। যদি আপনার কোনও স্বাস্থ্য সমস্যা থাকে তবে আপনার অবিলম্বে একজন ডাক্তারের সঙ্গে পরামর্শ করা উচিত। একটু অসতর্কতাও আপনাকে সমস্যায় ফেলতে পারে।

শুভ রঙ: জাফরান

শুভ সংখ্যা: ২৫

শুভ দিন: সোমবার

কুম্ভ: ২০ জানুয়ারি - ১৮ ফেব্রুয়ারি

কুম্ভ: ২০ জানুয়ারি - ১৮ ফেব্রুয়ারি

এই সপ্তাহটি আপনার জন্য মঙ্গলজনক হবে। আপনি যদি চাকরি করেন তবে এই সময়ে পদোন্নতি হতে পারে। এছাড়া, আপনার আয়ও বাড়বে। আপনি যদি নিজের ব্যবসা শুরু করতে চান এবং অর্থ সম্পর্কিত সমস্যার মুখোমুখি হন, তবে হঠাৎ আপনার সমস্যার সমাধান হয়ে যাবে। এছাড়াও, আপনি আপনার বন্ধুদের সম্পূর্ণ সমর্থন পাবেন। পারিবারিক জীবনে সুখ ও শান্তি থাকবে। আপনি যদি বিবাহিত হন তবে এই সপ্তাহে আপনি আপনার সঙ্গীর সাথে আরও বেশি সময় কাটানোর সুযোগ পাবেন। আপনাদের দুজনের মধ্যে ঘনিষ্ঠতা বৃদ্ধি পাবে এবং পারস্পরিক বোঝাপড়াও ভাল হবে। আপনার যদি থাইরয়েডের সমস্যা থাকে তবে আপনার নিজের প্রতি যত্ন নেওয়া উচিত। সময়মতো ওষুধ সেবন করুন।

শুভ রঙ: নীল

শুভ সংখ্যা: ১২

শুভ দিন: শনিবার

মীন: ১৯ ফেব্রুয়ারি - ২০ মার্চ

মীন: ১৯ ফেব্রুয়ারি - ২০ মার্চ

চাকুরিজীবীরা যদি এই সময় তাদের কাজ যত্ন সহকারে করেন, তবে শীঘ্রই বড় সাফল্য পেতে পারেন। অন্যদিকে, ব্যবসায়ীরা বড় আর্থিক সুবিধা পেতে পারেন। আপনি যদি পার্টনারশিপে ব্যবসা করেন তবে এই সপ্তাহে আপনার পার্টনার আপনাকে কিছু ভাল এবং নতুন ব্যবসার অফার দিতে পারে। পারিবারিক জীবনের ক্ষেত্রে, বাবার সঙ্গে সম্পর্কের ক্ষেত্রে উন্নতি হতে পারে। আপনার প্রিয়জনদের সঙ্গে তাল মিলিয়ে চলার চেষ্টা করুন, যাতে ঘরে শান্তি থাকে। এই সপ্তাহটি বিবাহিতদের জন্য উত্থান-পতনে পূর্ণ হবে। জীবনসঙ্গীর সাথে সমস্যা হতে পারে। স্বাস্থ্যের ক্ষেত্রে, এই বিশ্বব্যাপী মহামারী সম্পর্কে আরও সতর্ক থাকুন এবং আপনার পুরো পরিবারের যত্ন নিন।

শুভ রঙ: হলুদ

শুভ সংখ্যা: ১০

শুভ দিন: রবিবার

English summary

Weekly Horoscope : 13 September To 19 September in Bengali

Check out your Weekly Horoscope For 13 September To 19 September.
X