For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

সাপ্তাহিক রাশিফল : ১০ জানুয়ারি থেকে ১৬ জানুয়ারি

|

সাপ্তাহিক রাশিফলের মাধ্যমে আপনি আপনার সাত দিনের প্রতিটি ছোট বড় তথ্য পাবেন। তাহলে আসুন দেখে নেওয়া যাক এই সপ্তাহটি কেন রাশির জন্য শুভ হতে চলেছে।

মেষ: ২১ মার্চ - ১৯ এপ্রিল

মেষ: ২১ মার্চ - ১৯ এপ্রিল

কাজের ক্ষেত্রের পরিস্থিতি এই সপ্তাহে কিছুটা নেতিবাচক হতে চলেছে। আপনাকে সাবধান হওয়ার পরামর্শ দেওয়া হচ্ছে। অফিসেও সময়মতো সমস্ত কাজ শেষ করার চেষ্টা করুন। এছাড়াও, উচ্চ কর্মকর্তাদের অভিযোগ করার সুযোগ দেবেন না, অন্যথায় আপনি সমস্যায় পড়তে পারেন। ব্যবসায়ীরা এই সপ্তাহে কোনও বড় চুক্তি করার সুযোগ পেতে পারেন। তবে আপনাকে আপনার ব্যবসায়ের সমস্ত সিদ্ধান্ত খুব বিজ্ঞতার সহিত নিতে হবে। পার্টনারশিপে ব্যবসা করে এমন ব্যক্তিদের জন্য এই সময়টি কিছুটা চাপজনক হবে। আপনার সঙ্গীর সাথে সমন্বয় খারাপ হতে পারে। ঝামেলা থেকে দূরে থাকাই ভাল। পারিবারিক জীবনের পরিস্থিতি স্বাভাবিকের চেয়ে ভাল হবে। পরিবারের সদস্যদের সঙ্গে আপনার সুসম্পর্ক থাকবে। এই সময়টি খুব সুখে ভাই-বোনদের সঙ্গে কাটবে। অর্থনৈতিক ক্ষেত্রে, এই সাত দিন খুব ব্যয়বহুল হতে চলেছে। আপনার স্বাস্থ্য এই সময়ের মধ্যে দুর্বল থাকার সম্ভাবনা রয়েছে। সংক্রমণ বা অ্যালার্জি হতে পারে।

শুভ রঙ: সাদা

শুভ সংখ্যা: ৪

শুভ দিন: শনিবার

বৃষ: ২০ এপ্রিল - ২০ মে

বৃষ: ২০ এপ্রিল - ২০ মে

ব্যক্তিগত বা পেশাদার জীবনের ক্ষেত্রে, আপনি এই সপ্তাহে কিছু চ্যালেঞ্জের মুখোমুখি পড়তে পারেন। আপনার গুরুত্বপূর্ণ কাজগুলিতে মনোনিবেশ করা ভাল। আপনি যদি ব্যবসা করেন, তবে আপনি এই সপ্তাহে আর্থিক সংকটের মুখোমুখি হতে পারেন, বিশেষত যদি আপনার কাজ হোটেল বা রেস্তোঁরা সম্পর্কিত হয় তবে এই সময়ের মধ্যে আপনি খুব বেশি সুবিধা পাবেন না। একই সাথে, এই সাত দিন চাকুরিজীবীদের জন্য খুব ব্যস্ত থাকবে। এই সময়ের মধ্যে আপনার উপর দায়িত্বের বোঝা বাড়তে পারে। এছাড়াও, মুলতুবি থাকা কাজগুলি শেষ করতে আপনাকে কঠোর পরিশ্রম করতে হবে। ব্যক্তিগত জীবনের ক্ষেত্রে, এই সময়ে আপনি পরিবারের সঙ্গে বেশি সময় কাটানোর সুযোগ পাবেন না। আর্থিক ক্ষেত্রে, এই সপ্তাহে আপনি যেকোনও বড় ব্যয় করতে পারেন। স্বাস্থ্যের দিক থেকে এই সময়টি ভাল হবে না। ক্রমবর্ধমান মানসিক চাপ আপনার স্বাস্থ্যের ক্ষতি করতে পারে।

শুভ রঙ: জাফরান

শুভ সংখ্যা: ২৮

শুভ দিন: বৃহস্পতিবার

মিথুন: ২১ মে - ২০ জুন

মিথুন: ২১ মে - ২০ জুন

এই সপ্তাহটি আপনাকে অর্থের দিক দিয়ে ভাল ফলাফল দেবে। আপনি আপনার আর্থিক পরিস্থিতিতে একটি বড় উন্নতি দেখতে পাবেন। এটি আপনার স্ট্রেস হ্রাস করবে এবং আপনি আপনার গুরুত্বপূর্ণ কিছু কাজ পরিচালনা করতেও সফল হবেন। কাজের ক্ষেত্রে, এই সপ্তাহে আপনার পুরো ফোকাসটি আপনার কাজের দিকে থাকা উচিত। চাকরি হোক বা ব্যবসা, নিষ্ঠার সাথে আপনার কাজটি করুন। আপনি যদি চাকরির সন্ধান করছেন, তবে আপনি এই সময়ের মধ্যে কিছু ভাল সংবাদ পেতে পারেন। ইঞ্জিনিয়ারিং অধ্যয়নরত শিক্ষার্থীদের জন্য এই সময়টি খুব গুরুত্বপূর্ণ হতে চলেছে। পারিবারিক জীবনের পরিস্থিতি অনুকূল থাকবে। এই সময়ের মধ্যে আপনার পরিবারের সদস্যদের সঙ্গে ভ্রমণের সুযোগ থাকবে। আপনার যাত্রা খুব বিনোদনমূলক হতে চলেছে। স্বাস্থ্যের দিক থেকে এই সময়টি ভাল হবে। এইসময় কোনও বড় সমস্যা হবে না।

শুভ রঙ: মেরুন

শুভ সংখ্যা: ১১

শুভ দিন: শুক্রবার

কর্কট: ২১ জুন - ২২ জুলাই

কর্কট: ২১ জুন - ২২ জুলাই

এই সময়ের মধ্যে আপনাকে আপনার আচরণের দিকে খেয়াল রাখারও পরামর্শ দেওয়া হচ্ছে। আপনার দুর্ব্যবহার আপনাকে আপনার প্রিয়জনের থেকে দূরে সরিয়ে দিতে পারে। চাকুরিজীবীদের এই সপ্তাহে কিছু অতিরিক্ত দায়িত্ব দেওয়া হতে পারে। তবে, আপনি আপনার কঠোর পরিশ্রম এবং বুদ্ধি দিয়ে আপনার সমস্ত কাজ সফলভাবে শেষ করতে সক্ষম হবেন। লোহা ব্যবসায়ীরা এই সপ্তাহে একটি বড় অর্থনৈতিক সুবিধা পেতে পারেন। আপনি যদি নিজের ছোট ব্যবসা শুরু করতে চান তবে এই সপ্তাহে আপনার পরিকল্পনাটি এগিয়ে যেতে পারে। অর্থের দিক থেকে এই সময়টি স্বাভাবিকের চেয়ে ভাল হবে। আপনি যদি আপনার বাজেট মাথায় রেখে ব্যয় করেন তবে কোনও বড় সমস্যা হবে না। আপনার স্বাস্থ্যের ক্ষেত্রে, যদি আপনার শ্বাসকষ্টের সমস্যা হয় তবে নিজের দিকে খেয়াল রাখুন।

শুভ রঙ: আকাশী

শুভ সংখ্যা: ৩৭

শুভ দিন: মঙ্গলবার

সিংহ: ২৩ জুলাই - ২২ আগস্ট

সিংহ: ২৩ জুলাই - ২২ আগস্ট

কাজের ক্ষেত্রে, আপনি এই সপ্তাহে ভাল ফলাফল পেতে পারেন। কিছু সময়ের জন্য যদি কোনও কারণে আপনার প্রোমোশান স্থগিত ছিল, তবে আপনার এই সময়ের মধ্যে সাফল্য পাওয়ার সম্ভাবনা খুব বেশি। আপনি উচ্চ পদ পেতে পারেন। এছাড়াও, আপনার বেতন বাড়ার সম্ভাবনা রয়েছে। এই সপ্তাহটি ব্যবসায়ীদের জন্য খুব গুরুত্বপূর্ণ হতে চলেছে। এই সময়ের মধ্যে আপনি এমন একটি সুযোগ পেতে পারেন যা আপনার ব্যবসায় অগ্রগতি করাবে। এই সময়টি স্বর্ণ, রৌপ্য, আসবাব, ডিজেল, পেট্রোল ইত্যাদির সাথে যুক্ত ব্যক্তিদের পক্ষে খুব উপকারি হতে চলেছে। ব্যক্তিগত জীবনের ক্ষেত্রে, এই সময়ের মধ্যে সঙ্গীর সাথে সম্পর্ক খারাপ হতে পারে। আপনাদের মধ্যে মতাদর্শগত পার্থক্য সম্ভব। সপ্তাহের শেষে স্বাস্থ্য সমস্যা হতে পারে। এই সময়ে আপনার বড় ব্যয়ও হতে পারে।

শুভ রঙ: হলুদ

শুভ সংখ্যা: ৩

শুভ দিন: সোমবার

কন্যা: ২৩ আগস্ট - ২২ সেপ্টেম্বর

কন্যা: ২৩ আগস্ট - ২২ সেপ্টেম্বর

ব্যক্তিগত জীবন হোক বা পেশাদার জীবন, এই সময়কালে আপনাকে প্রতিটি সিদ্ধান্ত খুব সাবধানে নেওয়ার পরামর্শ দেওয়া হচ্ছে। আপনি যদি চাকরি করেন তবে এই সপ্তাহে আপনি একটি বড় এবং গুরুত্বপূর্ণ প্রকল্পে কাজ করার সুযোগ পেতে পারেন। আপনাকে এর সাথে সম্পর্কিত ভ্রমণ করতে হতে পারে। এই সুযোগের পুরো সদ্ব্যবহার করুন এবং কঠোর পরিশ্রম করুন। এই সময়, কোনও পুরোনো আইনী বিষয় ব্যবসায়ীদের ঝামেলায় ফেলতে পারে। হতে পারে আপনার কিছু কাজ মাঝখানে আটকে আছে। পারিবারিক জীবনের পরিস্থিতি খুব একটা ভাল হবে না। বাড়ির কিছু সদস্যের সঙ্গে বিবাদ হতে পারে। তাদের আচরণ আপনার পক্ষে ঠিক হবে না। আপনার আচরণের ভারসাম্যতা বজায় রাখা আপনার পক্ষে ভাল। সময় এলে বিষয়গুলির উন্নতি হবে। আর্থিক অবস্থা ভাল থাকবে। এই সময়ের মধ্যে আপনি ছোট ঋণ পরিশোধ করতে সক্ষম হবেন। আপনার স্বাস্থ্যের ক্ষেত্রে, কাজের পাশাপাশি আপনার বিশ্রামের দিকেও মনোযোগ দেওয়া উচিত।

শুভ রঙ: পীচ

শুভ সংখ্যা: ৭

শুভ দিন: শনিবার

তুলা: ২৩ সেপ্টেম্বর - ২২ অক্টোবর

তুলা: ২৩ সেপ্টেম্বর - ২২ অক্টোবর

এই সপ্তাহটি ব্যবসায়ীদের পক্ষে লাভজনক হতে পারে। আপনি এই সময়কালে মুনাফা অর্জনের অনেক সুযোগ পেতে পারেন। চাকুরিজীবীদের জন্য এটি একটি ভাল সময় হতে চলেছে। সহকর্মী এবং উর্ধ্বতন কর্মকর্তাদের সঙ্গে সম্পর্ক ভাল থাকবে। আপনি যদি সরকারি চাকরির জন্য প্রস্তুতি নিচ্ছেন তবে আপনার প্রচেষ্টা বাড়াতে হবে। আপনাকে কঠোর পরিশ্রম করার পরামর্শ দেওয়া হচ্ছে। অর্থের দিক দিয়ে এই সপ্তাহটি আপনার জন্য ভাল হতে চলেছে। এই সময়ে ছোট ব্যয় হতে পারে। পারিবারিক জীবনের ক্ষেত্রে, আপনি বাড়ির গুরুজনদের সমর্থন এবং আশীর্বাদ পাবেন। তবে আপনার জীবনসঙ্গীর সাথে আপনার সম্পর্ক ভাল হবে না। আপনাদের মধ্যে দূরত্ব বাড়তে পারে। আপনার স্বাস্থ্যের ক্ষেত্রে, এই সময়ের মধ্যে আপনি মানসিকভাবে দুর্বল বোধ করবেন যা আপনার শারীরিক স্বাস্থ্যের উপরও প্রভাব ফেলতে পারে।

শুভ রঙ: আকাশী

শুভ সংখ্যা: ২২

শুভ দিন: রবিবার

বৃশ্চিক: ২৩ অক্টোবর - ২১ নভেম্বর

বৃশ্চিক: ২৩ অক্টোবর - ২১ নভেম্বর

এই সপ্তাহটি আপনার পক্ষে ভাল হবে। এই সময়ের মধ্যে আপনি যেকোনও বড় উদ্বেগ থেকে মুক্তি পেতে পারেন। যদি আপনি কোনও গুরুত্বপূর্ণ কাজ শেষ করার জন্য দীর্ঘ সময় ধরে চেষ্টা করেন এবং কঠোর পরিশ্রম করেন, তবে এই সপ্তাহে আপনার কাজটি সম্পন্ন হতে পারে। আপনার বস আপনার কাজ দেখে খুব মুগ্ধ হবে। আপনি যদি এভাবেই কঠোর পরিশ্রম চালিয়ে যান তবে শীঘ্রই আপনার বড় অগ্রগতি হতে পারে। অন্যদিকে, ব্যবসায়ীরা এই সময়ের মধ্যে ভাল আর্থিক সুবিধা পেতে পারেন। আপনি যদি একটি বড় বিনিয়োগ করার পরিকল্পনা করে থাকেন, তবে এই সময়টি অনুকূল। পারিবারিক জীবন সুখের হবে। পিতা-মাতার সঙ্গে আপনার সম্পর্ক আরও দৃঢ় হবে। এই সময়কালে পিতার কাছ থেকে আর্থিক সুবিধা পাওয়া সম্ভব। এই সময়টি জীবনসঙ্গীর সাথে খুব স্পেশাল হতে চলেছে। এই সময়ের মধ্যে আপনার প্রিয়জনের আচরণে ইতিবাচক পরিবর্তন দেখা যাবে। আপনার স্বাস্থ্যের ক্ষেত্রে, ক্রমাগত কাজ করা এড়িয়ে চলুন, নাহলে আপনার পিঠে সমস্যা হতে পারে।

শুভ রঙ: গোলাপী

শুভ সংখ্যা: ৬

শুভ দিন: শনিবার

ধনু: ২২ নভেম্বর - ২১ ডিসেম্বর

ধনু: ২২ নভেম্বর - ২১ ডিসেম্বর

ধনু রাশির জাতকদের জন্য এই সপ্তাহটি মিশ্রিত হওয়ার সম্ভাবনা রয়েছে। এই সপ্তাহে কিছু ক্ষেত্রে আপনি আশানুরূপ ফলাফল পেতে পারেন, কিছু ক্ষেত্রে আপনি হতাশ বোধ করবেন। আপনি যদি চাকরি করেন তবে এই সময়ের মধ্যে সমস্যা হতে পারে। সিনিয়র এক্সিকিউটিভরা আপনার কাজ নিয়ে অসন্তুষ্ট হতে পারে। তাদের আচরণ আপনার প্রতি অত্যন্ত কঠোর হবে। এমন পরিস্থিতিতে আপনার স্ট্রেস বাড়তে পারে। ব্যবসায়ীরা আর্থিকভাবে ক্ষতিগ্রস্থ হতে পারে। অর্থের অভাবে, এর মধ্যে আপনার কয়েকটি বড় কাজ বন্ধ হয়ে যেতে পারে। পারিবারিক জীবনের পরিস্থিতি স্বাভাবিক থাকবে। বাড়ির কোনও সদস্যের সঙ্গে যদি আপনার মতবিরোধ চলতে থাকে, তবে এই সময়ের মধ্যে সবকিছু শান্ত হবে। ভবিষ্যতে এই পরিস্থিতি এড়াতে আপনাকে আপনার কথা এবং আচরণের প্রতি বিশেষ যত্ন নিতে হবে। স্বাস্থ্যের ক্ষেত্রে, এই সময়ে আপনি সর্দি, কাশি, জ্বর, ইত্যাদির সমস্যায় পড়তে পারেন।

শুভ রঙ: লাল

শুভ সংখ্যা: ৩৬

শুভ দিন: সোমবার

মকর: ২২ ডিসেম্বর - ১৯ জানুয়ারি

মকর: ২২ ডিসেম্বর - ১৯ জানুয়ারি

অর্থের ক্ষেত্রে আপনাকে সাবধান হওয়ার পরামর্শ দেওয়া হচ্ছে, বিশেষত আপনার ঋণ নেওয়া এবং দেওয়া এড়ানো উচিত। অফিসে উর্ধ্বতন কর্মকর্তাদের সঙ্গে এই সময়কালে কিছু সমস্যা হতে পারে। নিজের ক্রোধ নিয়ন্ত্রণে রাখুন, নাহলে আপনি সমস্যায় পড়তে পারেন। ব্যবসায়ীদের এই সময়ের মধ্যে কোনও নতুন কাজ শুরু করা এড়ানো উচিত। আপনার ক্ষতি হতে পারে। পারিবারিক জীবনের ক্ষেত্রে, এই সময়ে সম্পত্তি সম্পর্কিত যেকোনও বিষয় নিয়ে সমস্যা দেখা দিতে পারে। টাকা নিয়ে ভাইদের সঙ্গে আপনার মতবিরোধ হতে পারে। সপ্তাহের শেষে জীবনসঙ্গীর স্বাস্থ্যের মারাত্মক অবনতি হতে পারে। আপনার উদ্বেগের বাড়বে। আপনাকে তাদের আরও যত্ন নেওয়ার পরামর্শ দেওয়া হচ্ছে। অর্থনৈতিক ক্ষেত্রে, এই সপ্তাহটি আপনার পক্ষে ভাল হবে না। আপনার আয় এবং ব্যয়ের মধ্যে ভারসাম্যতা বজায় রাখতে হবে।

শুভ রঙ: নীল

শুভ সংখ্যা: ৪৩

শুভ দিন: শুক্রবার

কুম্ভ: ২০ জানুয়ারি - ১৮ ফেব্রুয়ারি

কুম্ভ: ২০ জানুয়ারি - ১৮ ফেব্রুয়ারি

সপ্তাহের শুরুতে আপনার স্বাস্থ্য দুর্বল হয়ে পড়বে। আপনাকে খাওয়া এবং পানীয়ের প্রতি বিশেষ যত্ন নেওয়ার পরামর্শ দেওয়া হচ্ছে। বাইরের খাবার খাওয়া থেকে বিরত থাকুন। কাজের ক্ষেত্রে, ব্যবসায়ীরা তাদের ব্যবসায়িক সিদ্ধান্তগুলি তাড়াহুড়োয় নেবেন না অন্যথায় আপনি আইনি বিষয়ে জড়িয়ে পড়তে পারেন। আপনার কাজটি যদি পরিবহনের সাথে সম্পর্কিত হয় তবে এই সময়ের মধ্যে আপনাকে গণ্ডগোল থেকে দূরে থাকার পরামর্শ দেওয়া হচ্ছে। চাকুরিজীবীদের জন্য এই সময়টি স্বাভাবিক হবে বলে আশা করা হচ্ছে। এই সময়ে আপনার কাজ কোনও বাধা ছাড়াই সমাপ্ত হবে। পারিবারিক জীবনে সুখ-শান্তি থাকবে। প্রতিকূল পরিস্থিতিতে আপনি আপনার প্রিয়জনের পূর্ণ সমর্থন পাবেন। আপনার জীবনসঙ্গীর সাথে সম্পর্কের ক্ষেত্রে সৎ থাকুন, কোনও ধরনের মিথ্যাচার অবলম্বন করা থেকে বিরত থাকুন, নাহলে সমস্যা বাড়তে পারে। অর্থ ঠিক থাকবে।

শুভ রঙ: গাঢ় সবুজ

শুভ সংখ্যা: ১২

শুভ দিন: বুধবার

মীন: ১৯ ফেব্রুয়ারি - ২০ মার্চ

মীন: ১৯ ফেব্রুয়ারি - ২০ মার্চ

চাকুরিজীবীদের সপ্তাহের শুরুতে দীর্ঘ দূরত্বে ভ্রমণ করতে হতে পারে। আপনার ভ্রমণ খুব উপকারি হবে। রিয়েল এস্টেট সম্পর্কিত ব্যবসায়ীরা ভাল লাভ করতে পারেন। আপনি যদি কোনও নতুন কাজ শুরু করার পরিকল্পনা করে থাকেন, তবে সময় এর পক্ষে উপযুক্ত। অর্থনৈতিক ক্ষেত্রে আপনি ভাল ফলাফল পেতে পারেন। আপনার আর্থিক পরিস্থিতিতে বড় উন্নতির সম্ভাবনা রয়েছে। আপনি এই সময়ের মধ্যে কোনও পুরোনো বিলও শোধ করতে পারবেন। যদি আপনার ঘরের পরিবেশ কিছু সময়ের জন্য ভাল না চলে, তবে এই সপ্তাহে ঘরের পরিবেশে ইতিবাচক পরিবর্তন দেখা যেতে পারে। পরিবারের সদস্যদের মধ্যে পারস্পরিক বোঝাপড়া আরও ভাল হবে। জীবনসঙ্গীর সাথে সম্পর্ক দৃঢ় হবে। আপনি আপনার প্রিয়জনের ভালবাসা এবং সমর্থন পাবেন। স্বাস্থ্যের দিক থেকে এই সময়টি আপনার পক্ষে ভাল হবে। এই সময়ের মধ্যে কোনও বড় সমস্যা হবে না।

শুভ রঙ: বেগুনি

শুভ সংখ্যা: ৩০

শুভ দিন: রবিবার

English summary

Weekly Horoscope : 10 January To 16 January

Check out your Weekly Horoscope For 10 January To 16 January.
X