For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

সাপ্তাহিক রাশিফল : ১ নভেম্বর থেকে ৭ নভেম্বর

|

সাত দিনের প্রতিটি গুরুত্বপূর্ণ তথ্য পেতে আপনার সাপ্তাহিক রাশিফলটি পড়ুন। সুতরাং, দেখে নিন নভেম্বরের প্রথম সপ্তাহটি আপনার জন্য কেমন হবে।

মেষ: ২১ মার্চ - ১৯ এপ্রিল

মেষ: ২১ মার্চ - ১৯ এপ্রিল

ব্যক্তিগত জীবন হোক বা পেশাদার, এই সপ্তাহটি আপনার জন্য খুব শুভ হতে চলেছে। এই সময়ে আপনার কোনও কাজে বাধা থাকবে না এবং আপনার সমস্ত কাজ খুব সহজেই শেষ হবে। এই সময় ঘরের পরিবেশ খুব ভাল থাকবে। পরিবারের সদস্যদের সঙ্গে সমন্বয় আরও ভাল হবে, বিশেষত পিতা-মাতার পূর্ণ সমর্থন পাবেন। অন্যদিকে, আপনার ভাই বা বোন যদি বিবাহের যোগ্য হন তবে এই সময়ের মধ্যে তাদের জন্য একটি ভাল বিয়ের প্রস্তাব আসতে পারে। কর্মক্ষেত্রে আপনার পারফরম্যান্স ভাল হবে। আপনি উচ্চ কর্মকর্তাদের কাছ থেকে গাইডেন্স পাবেন এবং তাদের সহায়তায় আপনি যেকোনও বড় সাফল্য অর্জন করতে পারেন। আপনি যদি সম্প্রতি কোনও নতুন চাকরিতে যোগদান করেছেন, তবে আপনার জন্য এই সময়টি খুব গুরুত্বপূর্ণ হতে চলেছে। যদিও দায়িত্ব আপনার উপর বাড়বে, তাহলেও আপনি মনোযোগ এবং সততার সহিত আপনার প্রতিটি কাজ শেষ করবেন। ব্যবসায়ীরা ব্যবসা আরও এগিয়ে নিয়ে যাওয়ার জন্য কিছু নতুন পরিকল্পনা করতে পারেন। আপনি এই সময়কালে কিছু বিনিয়োগের সুযোগ পাবেন। অর্থনৈতিক ক্ষেত্র আপাতত ভাল হবে। এই সময়ে অর্থ সংক্রান্ত কোনও সমস্যা হবে না। স্বাস্থ্যকর থাকার জন্য আপনার নিত্যদিনের রুটিনে কিছু পরিবর্তন করার চেষ্টা করুন।

শুভ রঙ: নীল

শুভ সংখ্যা: ২

শুভ দিন: বুধবার

বৃষ: ২০ এপ্রিল - ২০ মে

বৃষ: ২০ এপ্রিল - ২০ মে

এই সপ্তাহটি ব্যবসায়ীদের জন্য ভাল হবে। এই সময়কালে আপনার অর্থনৈতিক অবস্থার উন্নতি হতে পারে। আপনি যদি চাকরি করেন এবং আপনার অফিসে কোনও সমস্যা দেখা দেয় তবে এই সময়ের মধ্যে সমস্যা সমাধানের প্রবল সম্ভাবনা রয়েছে। বিবাহিত জীবনের জন্য এই সময়টি ভাল হবে না। এই সময়ে আপনার জীবনসঙ্গীর সাথে ক্রমবর্ধমান ভুল বোঝাবুঝির কারণে সমস্যা হতে পারে। আপনি যদি অবিবাহিত হন, তাহলে এই সময়ের মধ্যে আপনার জন্য কোনও বিয়ের প্রস্তাব আসতে পারে। তাড়াহুড়ো করবেন না। মনোযোগ দিয়ে চিন্তা করে আপনার সিদ্ধান্ত নিন।

শুভ রঙ: ক্রিম

শুভ সংখ্যা: ১৯

শুভ দিন: মঙ্গলবার

মিথুন: ২১ মে - ২০ জুন

মিথুন: ২১ মে - ২০ জুন

এই সময়ে আপনার আত্মবিশ্বাস বেশি থাকবে এবং আপনি প্রতিটি ক্ষেত্রে আপনার সেরাটা দিতে সক্ষম হবেন। চাকুরিজীবীদের জন্য এটি অগ্রগতির সময়। সিনিয়র আধিকারিকদের দেওয়া সবচেয়ে ছোট পরামর্শও উপেক্ষা করবেন না। আপনি খুব শীঘ্রই এই কঠোর পরিশ্রমের ফল পেতে পারেন। খুচরা ব্যবসায়ীরা ভাল লাভ করতে পারেন। আপনি যদি নতুন ব্যবসা শুরু করতে চান এবং আপনার পথে কোনও বাধা থাকে তবে এই সমস্যাটি সমাধান হতে পারে। এই সপ্তাহে আপনি আপনার পরিবারের সঙ্গে আরও বেশি সময় ব্যয় করার সুযোগ পাবেন। যদি পরিবারের কোনও সদস্যের সঙ্গে আপনার সম্পর্ক ভাল না থাকে, তবে এই সময়ের মধ্যে আপনি এটি উন্নতির জন্য চেষ্টা করবেন। সপ্তাহের শেষে জীবনসঙ্গীর স্বাস্থ্য সমস্যা হতে পারে, তবে শীঘ্রই তিনি স্বস্তি পাবেন।

শুভ রঙ: হালকা সবুজ

শুভ সংখ্যা: ১৪

শুভ দিন: রবিবার

কর্কট: ২১ জুন - ২২ জুলাই

কর্কট: ২১ জুন - ২২ জুলাই

এই সপ্তাহে খুব সতর্কতা অবলম্বন করার পরামর্শ দেওয়া হচ্ছে। নিজের রাগ নিয়ন্ত্রণে রাখতে হবে, অন্যথায় আপনি বড় সমস্যায় পড়তে পারেন। আপনি দীর্ঘ সময় আইনী বিষয়ে আটকে থাকতে পারেন। এই সময়ে অফিসে কাজের চাপ বাড়তে পারে। তবে আপনাকে কোনও দায়িত্ব নিতে দ্বিধা না করার পরামর্শ দেওয়া হচ্ছে। আপনি আপনার সেরাটি দেওয়ার চেষ্টা করুন যাতে আপনার অগ্রগতির স্বপ্ন শীঘ্রই পূরণ হয়। আপনি যদি ব্যবসা করেন এবং শেয়ার বাড়ানোর কথা ভাবছেন, তবে আপনাকে তা এড়াতে হবে। পারিবারিক জীবনের জন্য এই সময়টি ভাল হবে না। এই সময়কালে বাড়িতে বিরোধের সম্ভাবনা রয়েছে। আপনাকে আপনার ব্যয়ের উপর নজর রাখতে হবে, অন্যথায় আপনি বড় আর্থিক সংকটের মুখোমুখি হতে পারেন। এইসময় নিজের স্বাস্থ্যকে উপেক্ষা করার মতো ভুল করবেন না।

শুভ রঙ: গোলাপী

শুভ সংখ্যা: ৩০

শুভ দিন: বুধবার

সিংহ: ২৩ জুলাই - ২২ আগস্ট

সিংহ: ২৩ জুলাই - ২২ আগস্ট

অর্থের ক্ষেত্রে, এই সপ্তাহটি চ্যালেঞ্জিং হতে চলেছে। আপনি অনেক কিছু করতে চাইবেন কিন্তু আর্থিক বাধার কারণে আপনার অনেক কাজ অসম্পূর্ণ থেকে যাবে। আপনাকে আর্থিক সিদ্ধান্তগুলি সাবধানতার সহিত নিতে হবে। আপনি যদি চাকরি করেন তবে আপনার সিনিয়র অফিসারদের পরামর্শ অনুযায়ী আপনাকে অফিসে চলতে হবে। এই সময়টি ব্যবসায়ীদের জন্য স্বস্তিদায়ক হবে। যদি আপনার কাজটি আমদানি-রপ্তানি সম্পর্কিত হয় তবে এই সপ্তাহে আপনি ভাল লাভ আশা করতে পারেন। নেতিবাচক চিন্তাভাবনা এবং চাপ থেকে দূরে থাকুন, নাহলে আপনার স্বাস্থ্যের অবনতি হতে পারে।

শুভ রঙ: লাল

শুভ সংখ্যা: ২৬

শুভ দিন: শুক্রবার

কন্যা: ২৩ আগস্ট - ২২ সেপ্টেম্বর

কন্যা: ২৩ আগস্ট - ২২ সেপ্টেম্বর

এই সপ্তাহটি আপনার জন্য খুব শুভ হতে চলেছে। এই সময়ে আপনি আপনার আর্থিক পরিস্থিতিতে বড় উন্নতি দেখতে পাবেন। আপনি আপনার কঠোর পরিশ্রম দিয়ে প্রচুর অর্থ উপার্জন করতে সক্ষম হবেন। এছাড়াও আপনি আয়ের নতুন দিকও পেতে পারেন। নতুন বাড়ি বা যানবাহন কেনার সম্ভাবনা রয়েছে। চাকরী বা ব্যবসা ক্ষেত্রে, আপনি আপনার প্রতিদ্বন্দ্বীদের পরাজিত করে আপনার সেরাটি দেবেন। আপনার বস এবং অন্যান্য উচ্চ আধিকারিকরা অফিসে আপনার কাজ দেখে খুব খুশি হবেন। আপনি একটি বড় এবং গুরুত্বপূর্ণ প্রকল্পে কাজ করার সুযোগও পেতে পারেন। আপনি যদি একজন ছোট ব্যবসায়ী হন, তবে এই সময়টি আপনার জন্য খুব উপকারি হতে চলেছে। বাবা-মা এর স্বাস্থ্য খুব ভাল থাকবে। এই সময়কালে আপনি তাদের সঙ্গে আরও বেশি সময় ব্যয় করার সুযোগ পাবেন। স্বাস্থ্যের দিক থেকে এই সময়টি আপনার পক্ষে মঙ্গলজনক হবে।

শুভ রঙ: নীল

শুভ সংখ্যা: ১৬

শুভ দিন: সোমবার

তুলা: ২৩ সেপ্টেম্বর - ২২ অক্টোবর

তুলা: ২৩ সেপ্টেম্বর - ২২ অক্টোবর

আর্থিক ক্ষেত্রে, আপনার আয় ভাল হবে, তবে ব্যয় বৃদ্ধি আপনাকে সমস্যায় ফেলতে পারে। পুরো সপ্তাহের বাজেট আগে থেকে প্রস্তুত করা এবং চিন্তা করে ব্যয় করা আপনার পক্ষে ভাল হবে। অতিরিক্ত ব্যয় করা এড়িয়ে চলুন। আপনি যদি চাকরি করেন তবে এই সপ্তাহটি আপনার জন্য খুব ব্যস্ত হতে চলেছে। এই সময়ের মধ্যে, কাজের চাপ আপনার উপর খুব বেশি থাকবে, তাই নিজের জন্য সময় খুঁজে পাওয়া খুব কঠিন হবে। তবে শীঘ্রই আপনি এই কঠোর পরিশ্রমের সঠিক ফল পেতে পারেন। অন্যদিকে, ব্যবসায়ীদের জন্য এই সপ্তাহটি স্বাভাবিক হতে চলেছে। স্বাস্থ্যের ক্ষেত্রে, আপনার অতিরিক্ত ওজন নিয়ন্ত্রণ করার চেষ্টা করুন।

শুভ রঙ: আকাশী

শুভ সংখ্যা: ১১

শুভ দিন: রবিবার

বৃশ্চিক: ২৩ অক্টোবর - ২১ নভেম্বর

বৃশ্চিক: ২৩ অক্টোবর - ২১ নভেম্বর

কোনও আইনি বিষয়ে সাফল্যের প্রবল সম্ভাবনা রয়েছে। অফিসে আপনাকে কিছু বড় দায়িত্ব দেওয়া হতে পারে। এটি আপনার পক্ষে ভাল হবে, কোনও প্রকার অবহেলা করবেন না, অন্যথায় আপনি বড় সমস্যায় পড়তে পারেন। আপনি যদি মিডিয়া সেক্টরের সাথে যুক্ত থাকেন, তবে এই সপ্তাহে আপনি কিছু দুর্দান্ত সাফল্য পেতে পারেন। অন্যদিকে, ব্যবসায়ীদের তাড়াহুড়োয় বিনিয়োগ না করার পরামর্শ দেওয়া হচ্ছে। আপনি যদি কাপড়ের ব্যবসায়ী হন, তবে এই সপ্তাহে ভাল লাভ পেতে পারেন। সপ্তাহের মাঝামাঝি সময়ে পরিবারে বিরোধের সম্ভাবনা রয়েছে। সম্পত্তি নিয়ে ভাইদের সঙ্গে আপনার সমস্যা হতে পারে। এক্ষেত্রে রাগ দিয়ে নয়, বুদ্ধিমানের সহিত কাজ করতে হবে, অন্যথায় বিষয়গুলি আপনার বিরুদ্ধে যেতে পারে। আর্থিক পরিস্থিতি স্বাভাবিক থাকবে। এই সময়ের মধ্যে কোনও বড় ব্যয় হবে না। স্বাস্থ্যের ক্ষেত্রে অবহেলা করবেন না।

শুভ রঙ: বাদামি

শুভ সংখ্যা: ২

শুভ দিন: শনিবার

ধনু: ২২ নভেম্বর - ২১ ডিসেম্বর

ধনু: ২২ নভেম্বর - ২১ ডিসেম্বর

আপনি যদি বেকার হন এবং চাকরির সন্ধান করেন, তবে এই সপ্তাহে আপনি একটি বড় সংস্থা থেকে ইন্টাভিউয়ের কল পেতে পারেন। আপনি যদি চাকরি করেন তবে এই সময়ের মধ্যে আপনাকে আপনার কাজের প্রতি সম্পূর্ণ মনোযোগ দিতে হবে। সহকর্মীদের সঙ্গে খুব বেশি কথা বলবেন না। আপনি যদি ব্যবসা করেন এবং আপনার ব্যবসা আরও এগিয়ে নিয়ে যাওয়ার কথা ভাবছেন তবে আপনি এই সময়ের মধ্যে একটি দুর্দান্ত সুযোগ পেতে পারেন। অন্যদিকে, আপনার কিছু নতুন পরিকল্পনাও করা দরকার। পারিবারিক জীবনের ক্ষেত্রে, এই সময়ে আপনি বাড়ির কোনও সদস্যের স্বাস্থ্যের অবনতির কারণে খুব চিন্তিত হবেন। আপনি ওষুধ এবং ডাক্তারের জন্য খুব বেশি অর্থ ব্যয় করতে পারেন। জীবনসঙ্গীর সাথে সমন্বয় ভালো থাকবে। প্রতিকূল পরিস্থিতিতেও আপনি তার সম্পূর্ণ সমর্থন পাবেন।

শুভ রঙ: হলুদ

শুভ সংখ্যা: ২০

শুভ দিন: মঙ্গলবার

মকর: ২২ ডিসেম্বর - ১৯ জানুয়ারি

মকর: ২২ ডিসেম্বর - ১৯ জানুয়ারি

কর্মক্ষেত্রে আপনার পক্ষে এই সপ্তাহটি খুব গুরুত্বপূর্ণ হতে চলেছে। চাকরি হোক বা ব্যবসা, কঠোর পরিশ্রম থেকে বিরত থাকা উচিত নয়। আপনি যদি ভাল সাফল্য অর্জন করতে চান তবে সততার সহিত কাজ করুন। এই সময়ে, কাজের সাথে সম্পর্কিত ভ্রমণও হতে পারে। আপনার যাত্রা শুভ হবে। আপনি যদি বড় ব্যবসায়ী হন এবং এই সময়ের মধ্যে একটি বড় আর্থিক লেনদেন করতে চলেছেন, তবে আপনার কেয়ার ফুল থাকা দরকার। পারিবারিক জীবনের ক্ষেত্রে, এই সময়ের মধ্যে বাড়ির পরিবেশ উন্নত হবে। পিতা-মাতার সঙ্গে আপনার সম্পর্ক ভাল হবে। আপনি যদি বিবাহিত হন, তবে এই সময়টি আপনার সঙ্গীর সাথে স্পেশাল হতে চলেছে। আপনাদের মধ্যে পারস্পরিক বোঝাপড়া আরও ভাল হবে এবং আপনারা একে অপরকে পর্যাপ্ত সময় দিতে সক্ষম হবেন। এই সপ্তাহটি শিক্ষার্থীদের জন্য স্বাভাবিক হতে চলেছে। আপনার লেখাপড়ার ক্ষেত্রে কোনও বাধা থাকবে না। আপনার যদি হৃদরোগ থাকে তবে আপনার নিজের প্রতি যত্ন নেওয়া উচিত।

শুভ রঙ: আকাশী

শুভ সংখ্যা: ২০

শুভ দিন: শুক্রবার

কুম্ভ: ২০ জানুয়ারি - ১৮ ফেব্রুয়ারি

কুম্ভ: ২০ জানুয়ারি - ১৮ ফেব্রুয়ারি

আপনি যদি আপনার পৈতৃক সম্পত্তি বিক্রি করার পরিকল্পনা করে থাকেন তবে এই সময়টি এর জন্য অনুকূল। আপনি এই সময়কালে কিছু ভাল ক্রেতাও পেতে পারেন। চাকুরিজীবীদের পক্ষে এই সপ্তাহটি মঙ্গলজনক হবে না। আপনার মানসিক উত্তেজনা বাড়তে পারে। সহকর্মীদের সঙ্গে বিরোধ হওয়ার সম্ভাবনাও রয়েছে। আপনি নিজের মনকে শান্ত রাখুন এবং আপনার কাজের দিকে মনোনিবেশ করুন। এই সময়টি আপনার জন্য অত্যন্ত গুরুত্বপূর্ণ। পার্টনারশিপে ব্যবসা করছেন এমন ব্যক্তিরা এই সময়ের মধ্যে বিশেষ কিছু পেতে সক্ষম হবেন না। আপনি যদি খাবার ও পানীয়ের ব্যবসা করেন তবে এই সময়টি আপনার পক্ষে ভাল হবে। পারিবারিক জীবনের পরিস্থিতি অনুকূল থাকবে। এই সপ্তাহটি পরিবারের সদস্যদের সঙ্গে শান্তিতে এবং সুখে কাটবে। এই সময়ের মধ্যে আপনি আপনার জীবনসঙ্গীর সাথে ভ্রমণের সুযোগ পাবেন। সন্তানের শিক্ষার ক্ষেত্রে পারফরম্যান্স ভাল হবে। স্বাস্থ্য ঠিক রাখতে, এই সময়ে আপনার খাবার এবং পানীয়ের দিকে বিশেষ খেয়াল রাখুন।

শুভ রঙ: হালকা লাল

শুভ সংখ্যা: ৩৬

শুভ দিন: মঙ্গলবার

মীন: ১৯ ফেব্রুয়ারি - ২০ মার্চ

মীন: ১৯ ফেব্রুয়ারি - ২০ মার্চ

কর্মক্ষেত্রে ক্ষেত্রে পরিস্থিতি অনুকূল হবে, এই সময় আপনার আত্মবিশ্বাস এবং ইতিবাচকতা আপনার সিনিয়রদের উপর প্রচুর পরিমাণে প্রভাব ফেলবে। সিনিয়র আপনাকে এমন একটি সুযোগ দেবে, যা আপনার কেরিয়ারকে নতুন দিকে নিয়ে যাবে। আপনার এই সুযোগটি ছাড়া উচিত নয়, তাই কঠোর পরিশ্রম করুন। ব্যবসায়ীদের জন্য এই সপ্তাহটি খুব গুরুত্বপূর্ণ হবে। এই সময়ের মধ্যে, আপনি কিছু বড় ব্যবসায়িক সিদ্ধান্ত নিতে পারেন। এটা সম্ভব যে, আপনি শীঘ্রই ভাল ফলাফল পাবেন। দাম্পত্য জীবনের ক্ষেত্রে, এই সপ্তাহে সমস্যা হতে পারে। এই সময়ের মধ্যে আর্থিক পরিস্থিতি ঠিক থাকবে।

শুভ রঙ: সাদা

শুভ সংখ্যা: ১৭

শুভ দিন: রবিবার

English summary

Weekly Horoscope : 01 November To 07 November

Weekly Horoscope: Are the stars lined up in your favour? Find out the 01 November to 07 November astrological predictions for all zodiac signs at Boldsky Bangla.
X