For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

শুক্রের প্রবেশ কন্যা রাশিতে, জানুন কেমন প্রভাব পড়বে আপনার রাশিতে

|

শুক্র গ্রহ ১১ অগস্ট, বুধবার কন্যা রাশিতে প্রবেশ করতে চলেছে। ০৬ সেপ্টেম্বর পর্যন্ত কন্যা রাশিতেই শুক্র অবস্থান করবে, তারপর তুলা রাশিতে প্রবেশ করবে। বৈদিক জ্যোতিষশাস্ত্রে, শুক্রকে শুভ গ্রহ হিসেবে বর্ণনা করা হয়েছে।

শুক্রের এই গোচরের প্রভাব সমস্ত রাশির উপরই পড়বে। আসুন জেনে নেওয়া যাক, শুক্রের কন্যা রাশিতে প্রবেশের ফলে সমস্ত রাশির উপর কেমন প্রভাব পড়বে।

মেষ রাশি

মেষ রাশি

এই সময়টি মেষ রাশির জাতকদের পক্ষে মঙ্গলজনক হবে না। রোগ, যন্ত্রণায় ভুগতে পারেন। বিবাহে বিচ্ছেদ এবং আইনি ঝামেলায় জড়াতে পারেন। নেতিবাচক ফল পেতে পারেন। স্বাস্থ্যের দিকে একটু বেশি সতর্ক থাকুন। ধন প্রাপ্তি হতে পারে।

বৃষ রাশি

বৃষ রাশি

সন্তান, শিক্ষা এবং প্রেমের ক্ষেত্রে এই সময়টি উদ্বেগজনক থাকতে পারে। বিবাহিত ব্যক্তিরা যারা সন্তান নিতে চান, তারা এই সময়ে প্রত্যাশিত ফলাফল নাও পেতে পারেন বা অতিরিক্ত প্রচেষ্টা করতে হতে পারে। স্বাস্থ্য ভাল থাকার সম্ভাবনা আছে। খরচ বাড়তে পারে।

মিথুন রাশি

মিথুন রাশি

এই সময়ে আপনার রোমান্টিক জীবনে সমস্যা দেখা দিতে পারে। এই সময়ে আপনাকে মানসিক চাপের মধ্যেও থাকতে হতে পারে। যদি আপনি বাড়ি-গাড়ি বা অন্য কোনও কিছু কিনতে ইচ্ছুক থাকেন, তাহলে এই সময়ে তাড়াহুড়ো করবেন না। এই সময় কোনও গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নেবেন না।

কর্কট রাশি

কর্কট রাশি

এই সময়ে, নিকট আত্মীয়দের সঙ্গে আদর্শগত পার্থক্য বাড়তে পারে, বিশেষ করে ছোট বোনের থেকে দূরত্ব বাড়ার সম্ভাবনা রয়েছে। কর্কট রাশির জাতকরা এই সময়ে নেতিবাচক ফলাফল পেতে পারেন। যারা সাংবাদিকতার সাথে যুক্ত, তাদের এই সময়ে সমস্যার মধ্য দিয়ে যেতে হতে পারে।

সিংহ রাশি

সিংহ রাশি

আর্থিক ক্ষতি হতে পারে। ব্যবসায়ীদের এই সময় মন্দা দেখা দেবে। পৈতৃক সম্পত্তির ব্যাপারে আপনি বিতর্কের সম্মুখীন হতে পারেন। এই সময়ে পরিবারের সদস্যদের সঙ্গে মতবিরোধ বাড়তে পারে। আপনার মূল্যবান জিনিস সামলে রাখুন, নাহলে হারানোর সম্ভাবনা প্রবল।

কন্যা রাশি

কন্যা রাশি

শুক্র এই রাশিতেই গোচর করতে চলেছে। এই মুহুর্তে কোনও গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত না নেওয়াই ভাল, যদি কোনও সিদ্ধান্ত নিতেই হয়, তাহলে ভালভাবে পরামর্শ করে এবং বাড়ির বড়দের বা অভিজ্ঞ বন্ধুর সঙ্গে পরামর্শ করার পরই তা গ্রহণ করুন।

তুলা রাশি

তুলা রাশি

এই সময়ে আপনার মনে নতুন চিন্তা জাগতে পারে। ক্রিয়েটিভ ক্ষেত্রের সঙ্গে যুক্ত ব্যক্তিদের জন্য এই সময়টা খুব ভাল হতে পারে, কিন্তু আপনাকে সতর্ক থাকতে হবে।

বৃশ্চিক রাশি

বৃশ্চিক রাশি

আর্থিক ক্ষেত্রে মিশ্র ফল পাবেন। কর্মক্ষেত্রে এই সময়ে আপনি হয়তো একাগ্রতার সাথে কাজ করতে পারবেন না। আপনাকে কাজের জন্য যাত্রা করতে হতে পারে।

ধনু রাশি

ধনু রাশি

আপনার আয় বৃদ্ধি পাবে। ব্যবসায়ীদের জন্য সময়টি অনুকূল হতে চলেছে। গোচর চলাকালীন আপনি বন্ধু বা পরিবারের সঙ্গে বেড়াতে যাওয়ার পরিকল্পনা করতে পারেন।

মকর রাশি

মকর রাশি

এই সময়, শিক্ষার্থীদের শিক্ষার দিকে মনোযোগ রাখা কঠিন হবে। বিশেষ করে যদি আপনি উচ্চশিক্ষা গ্রহণ করছেন, এই সময়ে আপনার আত্মবিশ্বাস এবং একাগ্রতা কমে আসবে। ভুল বোঝাবুঝির কারণে ব্যবসায় আপনার উচ্চপদস্থ কর্মকর্তার সঙ্গে বিবাদ হতে পারে। যার কারণে আপনি কর্মক্ষেত্রে কাজে মন বসাতে পারবেন না। এই সময়ে আপনার সঠিক নির্দেশনা এবং মানসিক শান্তির জন্য গুরুজন এবং কোনও বিশেষজ্ঞের সঙ্গে পরামর্শ করা উচিত।

কুম্ভ রাশি

কুম্ভ রাশি

কুম্ভ রাশির জাতকদের ধন লাভ হতে পারে। এই সময়কালে বিনিয়োগ বা ব্যবসায় আর্থিক লাভের সম্ভাবনা রয়েছে। পরিবারের সমর্থন পাবেন। এই রাশির জাতকদের স্বাস্থ্যের যত্ন নেওয়া উচিত।

মীন রাশি

মীন রাশি

আপনার মানসিক চাপও বৃদ্ধি পাবে, তাই নিজেকে যতটা সম্ভব শান্ত রাখুন। এর জন্য আপনি নিয়মিত যোগব্যায়াম এবং ধ্যান করতে পারেন। চাকুরিজীবীদের জন্য এই গোচর খুব ভাল হবে না। আপনি আপনার কাজের উপর মনোযোগ রাখতে পারবেন না। তবে আপনার প্রচেষ্টা হ্রাস পাবে না।

English summary

Venus Transit in Virgo On 11 August 2021, Effects on All Zodiac Signs in Bengali

Venus Transit in Virgo Effects on Zodiac Signs in Bengali: The Venus Transit in Virgo will take place on 11th August 2021. Learn about remedies to perform in Bengali.
X