For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

শুক্র গ্রহ প্রবেশ করতে চলেছে বৃশ্চিক রাশিতে, দেখুন এটি কোন রাশির উপর কেমন প্রভাব ফেলবে

|

শুক্র গ্রহ তুলা রাশি থেকে বৃশ্চিক রাশিতে প্রবেশ করতে চলেছে। শুক্র গ্রহের এই রাশি পরিবর্তন ১১ ডিসেম্বর ২০২০ (শুক্রবার) এ হতে চলেছে। শুক্র ২০২১ সালের ৪ জানুয়ারি পর্যন্ত বৃশ্চিক রাশিতে অবস্থান করবে। তাহলে জেনে নিন ১১ ডিসেম্বর শুক্র গ্রহের বৃশ্চিক রাশিতে প্রবেশ করা সমস্ত রাশির উপর কেমন প্রভাব ফেলবে।

মেষ রাশি

মেষ রাশি

এই গোচর মেষ রাশির জাতকদের পক্ষে অনুকূল হবে না। এই সময়ে, আপনার যোগব্যায়াম এবং আপনার খাওয়া-পানের দিকেও মনোযোগ দিতে হবে। ব্যবসায়ে উত্থান-পতন থাকতে পারে। বিবাহিত জীবন সুখের হবে। জীবনসঙ্গীর সাথে আপনার বোঝাপড়া ভাল হবে। অপ্রয়োজনীয় ব্যয় এড়িয়ে চলুন।

বৃষ রাশি

বৃষ রাশি

বৃষ রাশির জাতকদের পক্ষে এই সময় মঙ্গলজনক হবে। আপনার স্বাস্থ্যের উন্নতি হবে। আপনার আর্থিক অবস্থা আরও ভাল হবে। বিবাহিত জীবনের জন্য এই সময়টি খুব ভাল হবে বলে আশা করা হচ্ছে। আপনাদের মধ্যে ভালবাসা বাড়বে। এই সময়ে, আপনার শত্রুপক্ষের থেকে কেয়ারফুল থাকা উচিত।

মিথুন রাশি

মিথুন রাশি

শুক্র গ্রহের গোচরের কারণে আপনার আর্থিক পরিস্থিতির উপর খারাপ প্রভাব ফেলবে। হঠাৎ আপনার ব্যয় বৃদ্ধি হবে এবং এতে আপনার বাজেটে সমস্যা হতে পারে। এই রাশির শিক্ষার্থীদের জন্য সময়টি অনুকূল হবে এবং ভাল ফলাফলের সম্ভাবনা রয়েছে। প্রেমের জীবনের ক্ষেত্রে এই সময়টি ভাল থাকবে। আপনাদের মধ্যে সম্পর্ক আরও ঘনিষ্ঠ হবে।

কর্কট রাশি

কর্কট রাশি

সম্পর্কের দিক থেকে, এই সময়টি কর্কট রাশির জাতকদের জন্য ভাল হবে। আপনার প্রেম জীবন খুব সুন্দর হবে। আর্থিক পরিস্থিতির ক্ষেত্রে, আপনার আয় বাড়বে। আপনি খুব মানসিকভাবে সুখী হবেন। সন্তানদের কাছ থেকে সুখ আসবে।

সিংহ রাশি

সিংহ রাশি

শুক্রের গোচর এই রাশির জাতকদের জীবনে সুখ-সমৃদ্ধি বাড়াবে। পরিবারের পরিবেশ ভাল থাকবে এবং সদস্যদের মধ্যে ঐক্যতা বজায় থাকবে। কর্মক্ষেত্রেও সময়টি আপনার পক্ষে অনুকূল হবে। শুধু আপনার কাজের উপর ফোকাস বজায় রাখুন। আপনার আয় বাড়বে। সমাজে সম্মান বাড়বে। পরিবারে কোনও শুভ অনুষ্ঠানের সম্ভাবনা রয়েছে।

শুক্র প্রবেশ করতে চলেছে বৃশ্চিক রাশিতে, এই ছয় রাশির জাতকদের জন্য খুব শুভ হবে

কন্যা রাশি

কন্যা রাশি

আপনি পরিবারের সদস্যদের আর্থিকভাবে সহায়তা করবেন। মানসিকভাবে আপনি বেশ ভাল বোধ করবেন। ভাই-বোনদের সঙ্গে আপনার সম্পর্ক আরও দৃঢ় হবে। এই সময়ে, আশেপাশের লোকজনের সাথে কোনও প্রকার ঝামেলায় জড়াবেন না, আপনার লোকসান হতে পারে। কর্মক্ষেত্রে আপনি উপকৃত হবেন বলে আশা করা হচ্ছে। আপনার সহকর্মী এবং উর্ধ্বতনদের সঙ্গে যথাযথ আচরণ করুন।

তুলা রাশি

তুলা রাশি

আপনার আর্থিক অবস্থা আগের চেয়ে ভাল হবে। দীর্ঘদিন ধরে পরিবারে কোনও ফাটল থাকলে, এই সময়ের মধ্যে এটির উন্নতি হবে। আপনি পরিবারের জন্য কিছু কঠোর পদক্ষেপ নিতে পারেন। এই সময় আপনি অর্থ ব্যয় করতে পারেন। ব্যবসায়ের জন্য আপনার পদক্ষেপগুলি সফল হবে।

বৃশ্চিক রাশি

বৃশ্চিক রাশি

আপনি আপনার ব্যক্তিত্ব উন্নত করতে কিছু প্রচেষ্টা করবেন। আপনার বিবাহিত জীবন অত্যন্ত রোমান্টিক হবে। এই সময় আপনারা উভয়েই একসঙ্গে সময় কাটানোর জন্য যথেষ্ট সুযোগ পাবেন। ব্যবসায়ীরা উপকৃত হতে পারেন। এই রাশির জাতকদের তাদের স্বাস্থ্যের দিকে মনোযোগ দিতে হবে। স্বাস্থ্য খারাপ হওয়ার কারণে আপনি চিন্তিত হতে পারেন।

ধনু রাশি

ধনু রাশি

এই রাশির জাতকদের তাদের শত্রুদের থেকে সাবধান থাকতে হবে। তারা আপনার ক্ষতি করার চেষ্টা করতে পারে। অযাচিত ব্যয়ের সম্ভাবনা রয়েছে এবং এটি আপনার বাজেটের উপর বিশাল প্রভাব ফেলবে। আপনার খাওয়া এবং পানের দিকে বিশেষ মনোযোগ দিন। স্বাস্থ্য খারাপ হওয়ায় আপনার উদ্বেগ বাড়তে পারে।

মকর রাশি

মকর রাশি

এই সময়ে আপনার আয়ের বৃদ্ধি হতে পারে। আপনার ইচ্ছা পূরণের জন্য আপনি দীর্ঘসময় ধরে যে চেষ্টা করে যাচ্ছেন, তা সম্ভবত এই সময়ের মধ্যেই পূর্ণ হবে। সন্তানের পক্ষ থেকে সুসংবাদ পেতে পারেন। প্রেমের ক্ষেত্রে, সম্পর্কের মধ্যে চলা সমস্যা দূর হবে এবং ভালবাসা বাড়বে। চাকুরিজীবীদের উর্ধ্বতনদের সঙ্গে সঠিক আচরণ করার পরামর্শ দেওয়া হচ্ছে।

কুম্ভ রাশি

কুম্ভ রাশি

কুম্ভ রাশির জাতকদের জন্য এই সময়টি খুব উপকারি হবে। কর্মক্ষেত্রে আপনি শুভ ফল পেতে পারেন। অফিসে কোনও প্রকার অবহেলা এড়ানোর পরামর্শ দেওয়া হচ্ছে। পারিবারিক জীবন ভাল হবে। ব্যবসায়ীদের উপকার হবে বলে আশা করা হচ্ছে।

মীন রাশি

মীন রাশি

মীন রাশির জাতকরা শুক্র গ্রহের গোচর থেকে মিশ্র ফলাফল পেতে পারেন। আপনার জীবনে উত্থান-পতন চলতে থাকবে। আপনি আর্থিকভাবে লাভবান হবেন। তবে এই সময়ের মধ্যে আপনার পরিবারের কোনও সদস্য শারীরিক সমস্যার মুখোমুখি হতে পারে। ভাই-বোনেরা আরও ঘনিষ্ঠ হবে এবং সম্পর্ক আরও দৃঢ় হবে। বিবাহিত জীবন সুখের হবে। ব্যবসায় আপনি লাভবান হতে পারেন। এই সময়ে, আপনার স্বাস্থ্যের দিক থেকে সজাগ থাকুন।

English summary

Venus Transit In Scorpio On 11 December 2020 Effects On Zodiac Signs In Bengali

Venus Transit in Scorpio Effects on Zodiac Signs in bengali : The Venus Transit in Scorpio will take place on 11 December 2020.
X