For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

শুক্র প্রবেশ করল সিংহ রাশিতে, দেখুন এটি ১২টি রাশির উপর কেমন প্রভাব ফেলবে

|

শুক্রদেব ২৮ সেপ্টেম্বর কর্কট রাশি থেকে বেরিয়ে সিংহ রাশিতে প্রবেশ করল এবং ২৩ অক্টোবর পর্যন্ত এই রাশিতেই অবস্থান করবে। এর পরে, শুক্রগ্রহের গোচর কন্যা রাশিতে হবে। শুক্রগ্রহের এই গোচর সমস্ত রাশির জাতকদের উপর প্রভাব ফেলবে। তাহলে আসুন জেনে নিন, শুক্রের এই গোচরের ফলে আপনার জীবনে কী পরিবর্তন হবে।

মেষ

মেষ

প্রেমিক-প্রেমিকাদের জন্য শুক্রের এই গোচর খুব ভাল হবে। অন্যদিকে, এই রাশিচক্রের বিবাহিত জাতকদের এই সময় একটু সতর্ক থাকতে হবে, জীবনসঙ্গীর সাথে মতপার্থক্য হতে পারে। তবে আপনার সঙ্গীর কাজের ক্ষেত্রে উন্নতি হতে পারে। শিক্ষার্থীদের এই সময়কালে পড়াশোনায় মন নাও বসতে পারে। পড়ার চেয়ে স্পোর্টস বা সোশ্যাল মিডিয়ায় বেশি মনোযোগ থাকবে। পারিবারিক জীবনে ভাল ফল পাবেন। স্বাস্থ্য ঠিক থাকবে, তবে খুব বেশি মশলাদার খাবার খাওয়া উচিত নয় অন্যথায় পেটের সমস্যা দেখা দিতে পারে।

বৃষ

বৃষ

যারা নতুন বাড়ি নেওয়ার পরিকল্পনা করছেন বা বাড়িটি সাজানোর কথা ভাবছেন, তাদের ইচ্ছাগুলি এই সময়ের মধ্যে পূর্ণ হতে পারে। এছাড়াও এই রাশির কোনও কোনও জাতক গাড়িও কিনতে পারেন। তবে আপনার বাজেট অনুযায়ী ব্যয় করা উচিত, অন্যথায় আপনি আর্থিক সমস্যার মুখোমুখি হতে পারেন। এই সময়কালে, আপনার নিজের ক্ষমতার উপর বিশ্বাস রাখা উচিত। পারিবারিক জীবন অনুকূল হতে পারে, তবে মায়ের স্বাস্থ্য নিয়ে চিন্তা হতে পারে। তাই তাঁর সঙ্গে সময় কাটান। আপনার স্বাস্থ্য ভাল রাখতে ব্যায়াম করুন।

মিথুন

মিথুন

চাকুরিজীবীরা প্রশংসা পাবেন। যারা ব্যবসা করেন তারাও ভাল ফলাফল পাবেন। আপনি যদি এই ট্রানজিট চলাকালীন কাজ সম্পর্কিত ভ্রমণ করেন, তবে আপনি সেই যাত্রা থেকে উপকৃত হবেন। বৈবাহিক জীবনেও ইতিবাচক পরিবর্তন আসবে। এই রাশির জাতকরা যারা লেখালেখি, গানবাজনা, ইত্যাদি কাজ করেন তারা এই সময়কালে মানুষের সম্মান পাবেন।

কর্কট

কর্কট

আপনার যদি পারিবারিক ব্যবসা হয় তবে আপনি এতে সুবিধা পাবেন। পরিবারের ছোট সদস্যরাও আপনাকে কাজে সহযোগিতা করবে। আপনি যদি আপনার ব্যবসা প্রসারিত করতে চান তবে এই সময়টি অনুকূল। এই সময়কালে আপনার আয় বাড়তে পারে, যা আপনার আর্থিক পরিস্থিতির উন্নতি করবে। প্রেমের জীবন ভাল হবে। স্বাস্থ্যের দিকে খেয়াল রাখুন। আপনার চোখের সমস্যা হতে পারে, তাই আপনার চোখের দিকে বিশেষ খেয়াল রাখুন।

সিংহ

সিংহ

ভাগ্যের সম্পূর্ণ সমর্থন পাবেন, যা জীবনের অনেক সমস্যা কাটিয়ে উঠবে। আপনি যদি নিজের সৃজনশীল প্রতিভাটিকে পেশায় রূপান্তর করতে চান, তবে এর জন্য এটি ভাল সময়। এই রাশির জাতকরা এই সময়ের মধ্যে তাদের কর্মজীবন উন্নত করার জন্য দৃঢ় সংকল্পবদ্ধ হবেন। তবে আপনার খুব বেশি আকাঙ্ক্ষা থাকা উচিত নয়। আপনি সামাজিক স্তরে সম্মান পাবেন। স্বাস্থ্যের ক্ষেত্রে ইতিবাচক পরিবর্তন আসবে।

কন্যা

কন্যা

এই রাশির জাতকদের স্বাস্থ্যের বিশেষ যত্ন নিতে হবে। আপনি যদি কোনও রোগে ভুগছেন তবে নিয়মিত চেকআপ করান, ছোটখাটো সমস্যাকেও উপেক্ষা করবেন না। এছাড়াও, খুব যত্ন সহকারে গাড়ি চালান। আর্থিকভাবে, আপনার পরিস্থিতি দুর্বল হতে পারে, সুতরাং আপনার কাউকে ঋণ দেওয়া এড়ানো উচিত। অর্থ সাশ্রয় করুন। যারা বিদেশি সংস্থায় কাজ করেন বা বিদেশের সাথে সম্পর্কিত কোনও ব্যবসা করেন তাদের পক্ষে এই ট্রানজিটটি ভাল হতে পারে।

তুলা

তুলা

শুক্রের এই ট্রানজিট আপনার জীবনে অনেক ইতিবাচক পরিবর্তন আনতে পারে। চাকুরিজীবীরা তাদের সিনিয়রদের সমর্থন পাবেন এবং তাদের কাছ থেকে সম্মান পাবেন। এছাড়াও, হঠাৎ কোনও বন্ধু বা আত্মীয়ের কাছ থেকে উপহার পেতে পারেন। বিবাহিতদের জীবনে সামঞ্জস্যতা বজায় থাকবে। এই সময়টি শিক্ষার্থীদের পক্ষে অনুকূল হবে, নতুন বিষয় শেখার আগ্রহ বাড়বে। এই সময়ে, স্বাস্থ্য ভাল রাখতে যোগ ব্যায়াম-ধ্যান করুন।

বৃশ্চিক

বৃশ্চিক

এই ট্রানজিট চলাকালীন কর্মক্ষেত্রে আপনার সিনিয়রদের সমর্থন পাবেন, তবুও আপনি কিছু সমস্যার মুখোমুখি হতে পারেন। যারা আমদানি-রপ্তানির ব্যবসায় রয়েছে তারা ভাল সুবিধা পাবেন। ভাল কাজ করার কারণে আপনার আয়ও ভাল হবে যা মানসিক উদ্বেগ দূর করবে। একই সাথে, মিডিয়া বা ফিল্ম ইন্ডাস্ট্রির সাথে যুক্ত ব্যক্তিরা তাদের সৃজনশীলতা থেকে উপকৃত হতে পারেন। পারিবারিক জীবনও ভাল থাকবে। বিবাহিত ব্যক্তিরা সঙ্গীর পূর্ণ সমর্থন পাবেন। তবে, এই সময়ের মধ্যে কিছুজনের ব্যয় বৃদ্ধির সম্ভাবনাও রয়েছে, তাই আপনি যদি আগে থেকে বাজেট তৈরি করেন তবে অপ্রয়োজনীয় ব্যয় এড়ানো সহজ হবে।

ধনু

ধনু

এই সময়কালে বেশি কথা বলা এড়িয়ে চলুন। পারিবারিক জীবনের ক্ষেত্রে, এই সময়কালে পিতার সঙ্গে আপনার কিছু মতপার্থক্য হতে পারে, যার কারণে বাড়ির পরিবেশ খারাপ হবে। তাই কথা বলার সময় খেয়াল রাখুন। এই রাশিচক্রের বিবাহিতদের জন্য সময়টি উত্তম হবে, আপনি আপনার সঙ্গীর সাথে ভাল সময় কাটাতে সক্ষম হবেন। স্বাস্থ্যের ক্ষেত্রে আপনার কোনও বড় সমস্যা হবে না। তবে ভুলভাল খাওয়ার কারণে পেটের সমস্যা হতে পারে।

মকর

মকর

শুক্রের এই গোচর আপনার পক্ষে খুব অনুকূল হলে, তা বলা যাচ্ছে না। এই সময় সন্তানের পক্ষ থেকে উদ্বেগ সম্ভব। চাকুরিজীবীরা সমস্যার মুখোমুখি হতে পারেন, যার কারণে মানসিক সমস্যা হবে। অহেতুক উদ্বেগ আপনাকে ঘিরে ফেলবে। এমন পরিস্থিতিতে আপনার বাড়ির গুরুজনদের পরামর্শ নেওয়া উচিত এবং এর সমাধানের চেষ্টা করা উচিত। তবে, আর্থিকভাবে এই সময়কালে আপনি খুব বেশি সমস্যার মুখোমুখি হবেন না। স্বাস্থ্য ভাল রাখতে প্রতিদিন তাজা ফল খান।

কুম্ভ

কুম্ভ

আপনার বিবাহিত জীবনে কোনও খারাপ প্রভাব পড়বে না। পার্টনারশিপে ব্যবসা করেন, এমন ব্যক্তিরা এই সময় উপকৃত হবেন। এর মধ্যে আপনার যেকোনও পরিকল্পনা সফল হতে পারে। শিক্ষার্থীদের জন্য এই ট্রানজিট ভাল হবে, আপনি নিজের বুদ্ধি দিয়ে জটিল বিষয়গুলিও বুঝতে সক্ষম হবেন। স্বাস্থ্যের দিক থেকেও সময়টি ভাল হতে পারে। যদি আপনি কোনও রোগের সাথে লড়াই করছেন তবে আপনি স্বস্তি পেতে পারেন।

মীন

মীন

এই রাশির জাতকদের কাজের ক্ষেত্রে খুব সাবধানতা অবলম্বন করা উচিত। আপনার প্রতিপক্ষরা এই সময়কালে আপনার বিরুদ্ধে চক্রান্ত করতে পারে। স্বাস্থ্যও খারাপ পেতে পারে, তাই ছোটখাটো সমস্যা হলেও অবিলম্বে একজন ভাল ডাক্তারের সঙ্গে পরামর্শ করুন। অতিরিক্ত ওজন বাড়ানো এড়াতে হবে। এই ট্রানজিট চলাকালীন আপনার বাইরের খাবার খাওয়া এড়ানো উচিত। কথোপকথনের সময়, ভেবেচিন্তে কথা বলবেন। বিতর্ক থেকে আপনি যত বেশি দূরে থাকবেন, আপনার পক্ষে ততই ভাল হবে। আর্থিক ক্ষেত্রে সমস্যা দেখা দিতে পারে। তাই এই সময়ে উদ্বেগের চেয়ে আরও কঠোর পরিশ্রম করা প্রয়োজন।

English summary

Venus Transit in Leo 28 September 2020: Effects on Your Zodiac Signs in Bengali

The Venus transit in Leo will take place on 28 September 2020 at 00:50 hours. Check out the effects on zodiac signs in bengali.
X