For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

Shukra Gochar 2022 : রাশি পরিবর্তন করবে শুক্র, কেমন প্রভাব পড়বে আপনার রাশিতে? জেনে নিন

|

প্রেম, বিবাহ, সৌন্দর্য ও সুখের কারক গ্রহ হল শুক্র। ৩১ মার্চ সকালে কুম্ভ রাশিতে প্রবেশ করবে শুক্র। এরপর ২৭ এপ্রিল সন্ধ্যায় মীন রাশিতে প্রবেশ করবে। জ্যোতিষ মতে, বৃষ ও তুলা রাশির অধিপতি শুক্র গ্রহ কন্যা রাশিতে নিম্ন এবং মীন রাশিতে উচ্চ বলে মনে করা হয়।

আসুন জেনে নেওয়া যাক, শুক্রের কুম্ভ রাশিতে প্রবেশের কারণে ১২টি রাশির উপর কেমন প্রভাব পড়বে।

মেষ রাশি

মেষ রাশি

আর্থিক উন্নতি হবে। আয়ের নতুন উৎস পাওয়ার সম্ভাবনা রয়েছে। স্বপ্ন পূরণের জন্য এই সময়টি অনুকূল। আপনি ইতিবাচক ফলাফল পেতে পারেন। এই সময় আপনি আপনার পরিবার এবং জীবনসঙ্গীর সঙ্গে ভাল সময় কাটাবেন। বিবাহিত জীবনে রোমান্স থাকবে।

বৃষ রাশি

বৃষ রাশি

চাকুরিজীবীদের বদলির সম্ভাবনা আছে। ব্যবসায়ীরা কোনও সমস্যায় পড়বেন। এই সময়ে আপনার পরিবারের সদস্যরা আপনাকে সাপোর্ট করবে। আপনার স্বাস্থ্যের যত্ন নিন।

মিথুন রাশি

মিথুন রাশি

এই সময় আপনি কঠোর পরিশ্রম করবেন এবং এর জন্য আপনি প্রশংসাও পাবেন। ব্যবসায়ীরা লাভবান হবেন। যাঁরা ভ্রমণ ও পর্যটনের সঙ্গে যুক্ত, তাঁরা এই সময়ে ভাল লাভ করবেন। যাঁরা বিদেশে পড়াশোনা করার পরিকল্পনা করছেন, তাঁদের জন্যও সময়টি শুভ। আপনি যদি উচ্চশিক্ষার পরিকল্পনা করেন তবে সফলতা পাবেন। আপনি আপনার পছন্দের মানুষের সঙ্গে গাঁটছড়া বাঁধতে পারেন।

কর্কট রাশি

কর্কট রাশি

দীর্ঘমেয়াদী প্রকল্পে বিনিয়োগ করবেন না, কারণ আপনার ক্ষতি হতে পারে। পৈতৃক সম্পত্তির সাহায্যে আপনি অর্থ উপার্জন করতে সক্ষম হবেন। আপনি আপনার ভাই-বোন এবং বন্ধুদের সঙ্গে কোনও সমস্যায় পড়তে পারেন।

সিংহ রাশি

সিংহ রাশি

ব্যবসায়ীরা ভাল ফলাফল পাবেন। বিজনেস পার্টনারের সঙ্গে আপনার সম্পর্ক আগের থেকে ভাল হবে। আপনার ও আপনার জীবনসঙ্গীর মধ্যে ভালবাসা এবং বিশ্বাস থাকবে। ক্রিয়েটিভ ক্ষেত্রের সঙ্গে যুক্ত ব্যক্তিরা সাফল্য পাবেন।

কন্যা রাশি

কন্যা রাশি

এই সময়ে আপনার সামনে নতুন সুযোগ আসবে এবং কেরিয়ারে উন্নতি করবেন। আপনার সমস্ত ইচ্ছা পূরণ হবে। বাড়িতে কিছু খরচ হতে পারে। যে সব ফ্রেশাররা চাকরি খুঁজছেন, তাঁরা ভাগ্যের সঙ্গ পাবেন। আপনার পরিবারের সদস্যদের সঙ্গে বিবাদ হতে পারে। এই সময়ের মধ্যে আপনি নতুন প্রপার্টি বা গাড়ি কিনতে পারেন। স্বাস্থ্যের যত্ন নিন, এই সময়ে চোট লাগতে পারে।

তুলা রাশি

তুলা রাশি

লভ লাইফে সমস্যা দেখা দেবে। আপনার আর্থিক অবস্থার উন্নতি হবে। এই রাশির শিক্ষার্থীরা তাঁদের পছন্দসই স্কুল এবং কলেজে ভর্তি হতে পারবেন। তাঁরা কাঙ্ক্ষিত ফলাফলও পাবেন।

বৃশ্চিক রাশি

বৃশ্চিক রাশি

এই রাশির জাতকরা স্বাস্থ্য সমস্যায় ভুগতে পারেন। উচ্চ রক্তচাপ বা কোলেস্টেরল থাকলে নিজের প্রতি বিশেষ যত্ন নিন। শিক্ষার্থীদের জন্য সময়টি শুভ হবে। এই সময়ে আপনি ভাল অর্থ উপার্জন করতে পারেন। জীবনসঙ্গীর সঙ্গে সম্পর্ক মজবুত হবে। মায়ের স্বাস্থ্য সমস্যা হতে পারে।

ধনু রাশি

ধনু রাশি

সরকারি কর্মচারীদের বদলি হতে পারে। অফিসে আপনার কাজের প্রশংসা করা হবে। ব্যবসায়ীরা বিনিয়োগ করতে পারেন। যাঁরা বহুজাতিক কোম্পানিতে কাজ করছেন তাঁরা ভাল ফলাফল পাবেন।

মকর রাশি

মকর রাশি

ব্যবসায়ীরা লাভবান হবেন এবং নতুন চুক্তি হতে পারে। কর্মক্ষেত্রে আপনার বেতন বৃদ্ধি হতে পারে। আপনি আপনার পরিবারের সদস্যদের পূর্ণ সাপোর্ট পাবেন এবং তাঁদের সঙ্গে ভাল সময় কাটাবেন। ব্যক্তিগত জীবনে আনন্দ এবং শান্তি থাকবে।

কুম্ভ রাশি

কুম্ভ রাশি

ব্যবসায়ীরা অনুকূল ফল পাবেন। চাকুরিজীবীরা সিনিয়রদের সহযোগিতা পাবেন। শেয়ারবাজারে বিনিয়োগ করতে পারেন, এতে লাভ হতে পারে। মায়ের কাছ থেকে উপহার পেতে পারেন। আপনার স্বাস্থ্য ভাল থাকবে এবং আপনি চাপমুক্ত থাকবেন।

মীন রাশি

মীন রাশি

এই সময় খরচ কমান, অন্যথায় অর্থ সংকট হতে পারে। ভাই-বোনদের সঙ্গে আপনার সম্পর্ক খুব মধুর হবে। তাঁদের কোনও কথায় আপনার মনে আঘাত লাগতে পারে, যদিও কথাবার্তার মাধ্যমে বিষয়টি মিটে যাবে। আপনার কাছের কেউ আপনার সঙ্গে প্রতারণা করতে পারে। এই সময় আপনার রোগ প্রতিরোধ ক্ষমতা খুব কম হবে, এর কারণে আপনি অসুস্থ হয়ে পড়তে পারেন।

English summary

Shukra Rashi Parivartan: Venus Transit In Aquarius On 31 March 2022: Effects On Zodiac Signs in Bengali

Shukra Rashi Parivartan: Venus Transit In Aquarius On 31 March 2022: Effects On Zodiac Signs. Read on.
X