For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

ধনু রাশিতে অস্ত যাচ্ছে শুক্র, আপনার রাশির ওপর কেমন প্রভাব পড়বে? জেনে নিন

|

আজ, ৪ জানুয়ারি ধনু রাশিতে অস্ত যাবে শুক্র এবং সূর্যের কাছাকাছি পৌঁছে যাবে। এই অবস্থায় ১০ দিন অর্থাৎ ১৪ জানুয়ারি ভোর পর্যন্ত থাকবে। ধনু রাশিতে শুক্রের এই অবস্থানের কারণে কিছু জাতক চ্যালেঞ্জের মুখোমুখি হতে পারে এবং কেউ কেউ ভালো ফল পাবে।

শুক্রের এই দশা সমস্ত ১২টি রাশির জাতককেই প্রভাবিত করবে। এই আর্টিকেল থেকে জেনে নিন, ৪ জানুয়ারি ধনু রাশিতে শুক্রের অস্ত যাওয়ার ঘটনাটি সমস্ত রাশির উপর কেমন প্রভাব ফেলবে।

মেষ রাশি

মেষ রাশি

এই সময়ে আপনি খুব কম ভাগ্যের সঙ্গ পাবেন। সিনিয়ররা আপনার উপর খুশি নাও হতে পারে। আপনি আপনার কাজের জন্য ক্রেডিট নাও পেতে পারেন। ব্যবসায়ীদের তাদের পার্টনারদের সঙ্গে সমস্যা হতে পারে। এই সময়ে আপনি চিন্তিত থাকবেন। জীবনসঙ্গীর সাথে আপনার তর্ক হতে পারে। এই সময় আপনার স্থূলতা, ক্লান্তি বা চোখের সমস্যা হতে পারে।

বৃষ রাশি

বৃষ রাশি

এই সময়ে আপনি প্রচুর অর্থ লাভ করতে পারেন। একাগ্রতার অভাবের কারণে আপনি আপনার কাজগুলি সম্পূর্ণ করতে পারবেন না। সহকর্মীরা আপনাকে বিপদে ফেলতে পারে। ব্যবসায়ীরাও চ্যালেঞ্জের সম্মুখীন হতে পারে এবং আশানুরূপ ফলাফল নাও পেতে পারে। এই সময়ে সঙ্গীর সাথে ভালো সম্পর্ক থাকবে না। গলায় সংক্রমণ, পেট বা উরুতে ব্যথা হতে পারে।

মিথুন রাশি

মিথুন রাশি

আপনার সিনিয়র এবং সহকর্মীরা এই সময়ে আপনার প্রশংসা করবে। ব্যবসায়ীরা লাভবান হবেন এবং তাদের পার্টনারদের সঙ্গে সুসম্পর্ক বজায় থাকবে। পেশাগত কারণে বিদেশ যাওয়ার সুযোগ পেতে পারেন। এই সময়ে আপনি আর্থিকভাবে শক্তিশালী হবেন এবং সঞ্চয়ও করতে পারবেন।

কর্কট রাশি

কর্কট রাশি

পেশাগত জীবনে অনিশ্চিত পরিস্থিতির সম্মুখীন হতে পারেন, কিন্তু আপনি তা কাটিয়ে উঠতে সক্ষম হবেন। ব্যবসায়ীরা চ্যালেঞ্জের সম্মুখীন হতে পারেন এবং ফলাফল আশানুরূপ নাও হতে পারে। এই সময়ের মধ্যে আপনার বাড়তি খরচ হতে পারে। ঋণও নিতে পারেন। জীবনসঙ্গীর স্বাস্থ্যের জন্য আপনাকে অর্থ ব্যয় করতে হতে পারে।

সিংহ রাশি

সিংহ রাশি

সন্তানদের জীবনে বাধা আসতে পারে। আপনাকে হঠাৎ যাত্রা করতে হতে পারে। আর্থিক দিক ভালো থাকবে না। আপনার বাচ্চাদের স্বাস্থ্যের জন্য অর্থ ব্যয় করতে হতে পারে। আপনার স্বাস্থ্যেরও যত্ন নেওয়া দরকার।

কন্যা রাশি

কন্যা রাশি

এই সময়ে আপনি নতুন বন্ধুদের সঙ্গে আলাপ করার সুযোগ পাবেন। কর্মক্ষেত্রে আপনি প্রমোশনও পাবেন। ব্যবসায়ীরা ভালো লাভ করতে পারে। এই সময়ে আপনি ভালো অর্থ উপার্জন করতে সক্ষম হবেন। আপনার ও আপনার জীবনসঙ্গীর মধ্যে বন্ধন ভালো থাকবে এবং সময়ের সাথে সাথে এটি আরও মজবুত হবে। আপনার পায়ে ব্যথা হতে পারে।

তুলা রাশি

তুলা রাশি

বন্ধুদের সঙ্গে ঝামেলা হতে পারে। আপনি বিদেশ যেতে পারেন। চাকরি সংক্রান্ত কিছু নতুন কাজের সুযোগ পাবেন। বসের সঙ্গে আপনার কোনও সমস্যা হতে পারে। আপনি আপনার ব্যবসায়িক পার্টনারের সঙ্গে সমস্যা হতে পারে। ব্যবসায়ীরা এই সময়ে লাভবান হতে পারেন। জীবনসঙ্গীর সাথে আপনার তর্ক হতে পারে।

বৃশ্চিক রাশি

বৃশ্চিক রাশি

এই সময়টি আপনার পক্ষে অনুকূল নাও হতে পারে এবং আপনি খুব খুশি নাও থাকতে পারেন। কর্মক্ষেত্রে কাজের চাপ বেশি থাকবে। ব্যবসায়ীরা আশানুরূপ ফল পাবেন না। তাদেরও ক্ষতির মুখে পড়তে হতে পারে। এই সময়ে আপনার খরচ বাড়তে পারে। আর্থিক চাপ থাকবে। জীবনসঙ্গীর সঙ্গে সম্পর্ক ভালো থাকবে। আপনার স্বাস্থ্যের যত্ন নেওয়া দরকার। চোখের সমস্যায় পড়তে পারেন।

ধনু রাশি

ধনু রাশি

কর্মক্ষেত্রে কাজের চাপ থাকবে এবং আপনি চেষ্টা করেও আপনার ঊর্ধ্বতনদের কাছ প্রশংসা পাবেন না। ব্যবসায়ীদের তাদের পার্টনারের সঙ্গে ঝামেলা হতে পারে। এই সময়ের মধ্যে বিনিয়োগের পরিকল্পনা করবেন না। জীবনসঙ্গীর সাথে আপনার সম্পর্ক ভালো থাকবে না। আপনার স্বাস্থ্যের যত্ন নিন।

মকর রাশি

মকর রাশি

এই সময়ে আপনি চ্যালেঞ্জিং পরিস্থিতির সম্মুখীন হতে পারেন। অফিসে কাজের চাপ থাকবে। আপনাকে ধৈর্যের সাথে এই পরিস্থিতির মোকাবেলা করার পরামর্শ দেওয়া হচ্ছে। ব্যবসায়ীরা ভালো লাভ করতে পারবেন না। এই সময়ে বড় সিদ্ধান্ত নেওয়া থেকে বিরত থাকুন। দাম্পত্য জীবন তেমন সুখে কাটবে না। স্বাস্থ্যের যত্ন নিন। ঋণ নেওয়া থেকে বিরত থাকুন।

কুম্ভ রাশি

কুম্ভ রাশি

এই সময়ে আপনি ভাগ্যবান হবেন এবং সাফল্য পাবেন। আপনার সহকর্মী এবং ঊর্ধ্বতনরা আপনার প্রচেষ্টা বুঝবেন এবং আপনার কাজের প্রশংসা করবেন। আপনার বেতন বৃদ্ধি বা পদোন্নতিও হতে পারে। ব্যবসায়ীরা বিনিয়োগ করে মুনাফা অর্জন করবেন। ব্যক্তিগত জীবনে সুখ থাকবে এবং জীবনসঙ্গীর সাথে আপনার সম্পর্ক মধুর হবে। এই সময়ে আপনি ফিট থাকবেন। ফিটনেস বজায় রাখার জন্য প্রতিদিন ব্যায়াম করুন।

মীন রাশি

মীন রাশি

এই সময়ে আপনার সামনে চ্যালেঞ্জিং পরিস্থিতি আসতে পারে। পেশাগত ক্ষেত্রে আপনার উর্ধ্বতনদের সঙ্গে সমস্যা হতে পারে। ব্যবসায়ীদের এই সময়টি ভালো কাটবে না। আপনার খরচ বাড়বে। আপনার স্বাস্থ্য সমস্যা হতে পারে।

English summary

Venus Combust in Sagittarius on 4th January 2022, Effects on Zodiac Signs in Bengali

Venus Combust in Sagittarius 4th January 2022 on Effects on Rashis: How Venus being in a combust state will change your life and what all remedies must be performed in Bengali.
Story first published: Tuesday, January 4, 2022, 12:02 [IST]
X