For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

Valentine Week Special 2021 : এই ভ্যালেন্টাইন উইকে কেমন কাটবে আপনার প্রেম জীবন, জেনে নিন রাশি মিলিয়ে

|

ফেব্রুয়ারি মাসটি প্রেমিক-প্রেমিকা বা কাপলস-দের জন্য খুব স্পেশাল, কারণ এই মাসেই ৭-১৪ তারিখ পর্যন্ত অর্থাৎ এক সপ্তাহ ধরে চলে ভ্যালেন্টাইন উইক বা ভালবাসার সপ্তাহ। আর ১৪ ফেব্রুয়ারি পালন করা হয় ভ্যালেন্টাইনস ডে বা প্রেম দিবস। রোজ ডে, প্রোপোজ ডে, হাগ ডে, টেডি ডে, চকোলেট ডে, কিস ডে এবং সবশেষে আসে ভ্যালেন্টাইনস ডে। আসুন জেনে নেওয়া যাক, ১২টি রাশির জন্য এই ভ্যালেন্টাইন সপ্তাহটি কেমন হতে চলেছে।

মেষ: ২১ মার্চ - ১৯ এপ্রিল

মেষ: ২১ মার্চ - ১৯ এপ্রিল

এই প্রেমের সপ্তাহটি মেষ রাশির জাতকদের জন্য খুব বিশেষ হতে চলেছে। এই সময়ে আপনি আপনার প্রেমের সঙ্গীর সাথে পর্যাপ্ত সময় কাটানোর সুযোগ পাবেন। আপনার সঙ্গী আপনার সঙ্গে আরও বেশি সময় ব্যয় করতে চাইবে। এছাড়াও, সে আপনার জন্য কোনও সারপ্রাইজ প্ল্যানও করতে পারে। আপনি যদি বিবাহিত হন তবে আপনি বিবাহিত জীবনকে সুখী করার জন্য যথাসাধ্য চেষ্টা করবেন। সামগ্রিকভাবে, এই ভ্যালেন্টাইন সপ্তাহটি আপনার জন্য আনন্দের হতে চলেছে।

বৃষ: ২০ এপ্রিল - ২০ মে

বৃষ: ২০ এপ্রিল - ২০ মে

এই ভালবাসার সপ্তাহটি গত বছরের তুলনায় আরও ভাল হতে চলেছে। প্রেমের সঙ্গী হোক বা জীবনসঙ্গী, আপনাদের মধ্যে ভালবাসা বাড়বে। এই পুরো সপ্তাহটি আপনার জন্য খুব রোমান্টিক হতে চলেছে। অন্যদিকে, আপনি যদি সিঙ্গেল হন তবে আপনি এই সময়ের মধ্যে প্রেমের প্রস্তাব পেতে পারেন। আপনি এই প্রস্তাবটি স্বীকার করতে পারেন।

মিথুন: ২১ মে - ২০ জুন

মিথুন: ২১ মে - ২০ জুন

মিথুন রাশির জাতক-জাতিকাদের জন্য, এই সপ্তাহটি সারপ্রাইজে ভরা থাকবে। এই সময়ের মধ্যে আপনার সঙ্গী আপনার জন্য এমন কিছু করতে পারে যা আপনার সারাজীবন স্মরণীয় হয়ে থাকবে। সে আপনাকে বিয়ের প্রস্তাবও দিতে পারে। আপনি যদি বিবাহিত হন এবং আপনার সঙ্গীর সাথে আপনার সম্পর্কের মধ্যে দূরত্ব চলে আসে, তবে প্রেমের এই সপ্তাহে আপনাদের মধ্যে দূরত্ব হ্রাস করার চেষ্টা করুন। আপনি অবশ্যই সাফল্য পাবেন।

মাসিক রাশিফল : ফেব্রুয়ারি মাস কোন রাশির জাতকদের জন্য শুভ হবে? জানতে পড়ুন ফেব্রুয়ারি মাসের রাশিফল

কর্কট: ২১ জুন - ২২ জুলাই

কর্কট: ২১ জুন - ২২ জুলাই

আপনি যদি আপনার রোমান্টিক জীবন সম্পর্কে খুব সিরিয়াস না হন তবে আপনার জন্য এই সময়টি কিছুটা কঠিন হতে চলেছে। এই সময়ের মধ্যে আপনার প্রেমের সম্পর্ক ভেঙে যেতে পারে। এই সপ্তাহটি বিবাহিতদের জন্য খুব রোমান্টিক হতে চলেছে। আপনার সঙ্গীর সাথে আপনার সম্পর্ক দৃঢ় হবে এবং ভালবাসাও বাড়বে।

সিংহ: ২৩ জুলাই - ২২ আগস্ট

সিংহ: ২৩ জুলাই - ২২ আগস্ট

সিংহ রাশির জাতকরা এই ভ্যালেন্টাইন উইকে মিশ্র ফলাফল পেতে পারে। সপ্তাহের শুরু আপনার জন্য কিছুটা ধীর গতির হবে, তবে মাঝখানে আপনার সঙ্গী আপনার জন্য কিছু ভাল পরিকল্পনা করতে পারে। সে খুব রোমান্টিক উপায়ে আপনার সামনে বিয়ের প্রস্তাব দিতে পারে। আপনি যদি বিবাহিত হন তবে এই সময়কালে আপনাকে আপনার সঙ্গীর সাথে মতভেদ এড়ানোর পরামর্শ দেওয়া হচ্ছে।

কন্যা: ২৩ আগস্ট - ২২ সেপ্টেম্বর

কন্যা: ২৩ আগস্ট - ২২ সেপ্টেম্বর

এই ভ্যালেন্টাইনস সপ্তাহটি আপনার জন্য দারুণ স্বস্তি বয়ে আনবে। যদি প্রেমের সঙ্গীর সাথে আপনার সম্পর্ক ভাল না চলে, তবে এই সময়ের মধ্যে আপনাদের মধ্যে তিক্ততা কাটিয়ে উঠতে পারে। আপনাদের মধ্যে পারস্পরিক বোঝাপড়া বৃদ্ধি পাবে এবং আপনি অনুভব করবেন যে আপনার সঙ্গী আপনাকে সত্যই ভালবাসে। এই সপ্তাহটি বিবাহিতদের জন্যও ভাল ফল দেবে। জীবনসঙ্গী আপনাকে সুখী করার জন্য যথাসাধ্য চেষ্টা করবে।

তুলা: ২৩ সেপ্টেম্বর - ২২ অক্টোবর

তুলা: ২৩ সেপ্টেম্বর - ২২ অক্টোবর

তুলা রাশির জাতকদের জন্য এই রোমান্টিক সপ্তাহটি প্রেম এবং রোম্যান্সে পূর্ণ থাকবে। এই সময়কালে, আপনার এবং আপনার সঙ্গীর মধ্যে ঘনিষ্ঠতা বাড়তে পারে। একে অপরের সঙ্গে থাকতে পেরে আপনি খুব খুশি হবেন। একই সাথে, বিবাহিতদের জীবন তেমন ভাল কাটবে না। আপনি অনুভব করবেন যে আপনার সঙ্গী আপনাকে উপেক্ষা করছে।

বৃশ্চিক: ২৩ অক্টোবর - ২১ নভেম্বর

বৃশ্চিক: ২৩ অক্টোবর - ২১ নভেম্বর

এই ভ্যালেন্টাইনের সপ্তাহে, আপনার সঙ্গী আপনাকে নিজের চেয়ে বেশি মূল্য দেবে। এই সময়কালে আপনি ছোট ভ্রমণে যাওয়ার সুযোগ পেতে পারেন। এছাড়াও, আপনি সঙ্গীর কাছ থেকে একটি মূল্যবান উপহারও পেতে পারেন। বিবাহিত জাতকদের জন্য এই সপ্তাহটি দুর্দান্ত হতে চলেছে। আপনার সঙ্গীর প্রেম এবং সহযোগিতা আপনাকে বিশেষ বোধ করাবে। আপনিও তাদের খুশি রাখার জন্য যথাসাধ্য চেষ্টা করবেন।

শনিদেবের নক্ষত্র পরিবর্তনের ফলে ১২টি রাশির উপর কেমন প্রভাব পড়বে, জেনে নিন

ধনু: ২২ নভেম্বর - ২১ ডিসেম্বর

ধনু: ২২ নভেম্বর - ২১ ডিসেম্বর

আপনি যদি এই সপ্তাহকে সুখকর করতে চান তবে আপনাকে আপনার কথার প্রতি নিয়ন্ত্রণ রাখার পরামর্শ দেওয়া হচ্ছে। আপনার সামান্যতম ভুল আপনার সঙ্গীর সাথে সম্পর্কের ক্ষেত্রে তিক্ততা বাড়িয়ে তুলতে পারে। আপনার আচরণ ও কথাবার্তার প্রতি বিশেষ খেয়াল রাখা ভাল। বিবাহিতদের এই সময়ের মধ্যে ঝগড়া এবং দ্বন্দ্ব এড়াতে পরামর্শ দেওয়া হচ্ছে। আপনাদের একে অপরের অনুভূতিকে সম্মান করা উচিত।

মকর: ২২ ডিসেম্বর - ১৯ জানুয়ারি

মকর: ২২ ডিসেম্বর - ১৯ জানুয়ারি

এই সময়কালে, আপনি আপনার সঙ্গীর ভালবাসায় নিমগ্ন থাকবেন এবং আপনার সঙ্গীর সাথে আরও বেশি সময় ব্যয় করতে পছন্দ করবেন। আপনি নিজের সম্পর্ক এগিয়ে নিয়ে যাওয়ার সিদ্ধান্তও নিতে পারেন। বিবাহিতদের জন্য খুব একটা ভাল হবে না। এই সময়ের মধ্যে, জীবনসঙ্গীর সাথে সম্পর্কের ক্ষেত্রে দূরত্ব থাকতে পারে। আপনার প্রিয়জনের আচরণ আপনার প্রতি সঠিক হবে না।

কুম্ভ: ২০ জানুয়ারি - ১৮ ফেব্রুয়ারি

কুম্ভ: ২০ জানুয়ারি - ১৮ ফেব্রুয়ারি

যদি আপনার রোমান্টিক জীবনে কিছু সময়ের জন্য উত্থান-পতনের পরিস্থিতি ছিল, তবে আপনার সমস্ত সমস্যা এই সময়ের মধ্যে সমাধান হয়ে যাবে। আপনাদের ভালবাসা বৃদ্ধি পাবে এবং একে অপরের প্রতি বিশ্বাস আরও দৃঢ় হবে। এই সময়ের মধ্যে, আপনি আপনার সঙ্গীর সাথে বিয়ের সিদ্ধান্ত নিতে পারেন এবং এতে পরিবারের সদস্যদেরও অনুমোদন পেতে পারেন। অন্যদিকে, বিবাহিতরা এই সময়ের মধ্যে তাদের সঙ্গীর সাথে পর্যাপ্ত সময় কাটানোর সুযোগ পাবেন। আপনি আপনার প্রিয়তমার সমস্ত অভিযোগ দূর করার যথাসাধ্য চেষ্টা করবেন।

মীন: ১৯ ফেব্রুয়ারি - ২০ মার্চ

মীন: ১৯ ফেব্রুয়ারি - ২০ মার্চ

আপনাকে আপনার আবেগ নিয়ন্ত্রণ করার পরামর্শ দেওয়া হয়। উত্তেজিত হয়ে এমন কিছু করবেন না, যার জন্য আপনাকে আফশোস করতে হবে এবং আপনার সঙ্গীর অনুভূতিতেও আঘাত লাগবে। আপনি যদি বিবাহিত হন, তবে আপনি আপনার সঙ্গীর সাথে একটি রোম্যান্টিক জায়গায় যাওয়ার সুযোগ পেতে পারেন। এই সময়ে আপনার কিছু পুরোনো এবং ভাল স্মৃতি সতেজ হতে পারে।

English summary

Valentine Week Special 2021 : Love Rashifal For February 7 To February 14 In Bengali

Check out your love horoscope for this valentine week - 7 February 2021 to 14 February 2021.
X