For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

Unlucky Plants : ভুলেও বাড়িতে লাগাবেন না এই ৫ গাছ, সংসারে অশান্তি লেগেই থাকবে!

|

বাড়ির সৌন্দর্য বৃদ্ধির জন্য অনেকেই ব্যালকনি কিংবা ছাদে বিভিন্ন গাছপালা লাগান। তবে বাস্তু শাস্ত্র অনুযায়ী, এমন কিছু গাছ আছে যেগুলি লাগালে সংসারে সুখ-সমৃদ্ধির আগমন হয়, আবার এমন কিছু গাছ বাড়িতে থাকলে পরিবারের বিরাট ক্ষতি হতে পারে।

আজ জানুন এমন কয়েকটি গাছের ব্যাপারে, যেগুলি বাড়িতে রাখলে সর্বদা কোনও না কোনও বিপদ লেগেই থাকবে!

কুল গাছ

কুল গাছ

কুল খেতে সুস্বাদু হলেও, বাড়ির এরিয়ার মধ্যে এই গাছ লাগানো খুবই অশুভ বলে মনে করা হয়। যে বাড়িতে কুল গাছ লাগানো থাকে, সেখানে লক্ষ্মী বাস করেন না এবং আর্থিক সংকট দেখা দেয়। সেই বাড়ির সদস্যদের চিন্তাভাবনা নেতিবাচক হতে শুরু করে। মনে করা হয়, কুল গাছে কাঁটা থাকার কারণে সংসারে নেতিবাচক প্রভাব ফেলে।

তেঁতুল গাছ

তেঁতুল গাছ

বাড়ির মধ্যে তেঁতুল গাছ থাকলে নেতিবাচক প্রভাব ফেলে বলে মনে করা হয়। তাছাড়া, বাড়িতে এই গাছ থাকলে অনেকের মনেই ভূত-প্রেতের ভয় থাকে। তেঁতুল গাছ বাড়ির উন্নতির পথে বাধা হয়ে দাঁড়ায়। এমনকি পরিবারের সদস্যদের স্বাস্থ্যও প্রভাবিত করে।

আকন্দ গাছ

আকন্দ গাছ

বাস্তু শাস্ত্র অনুসারে, যে গাছগুলি থেকে দুধের মতো পদার্থ বের হয় সেগুলি বাড়ির মধ্যে লাগানো উচিত নয়। মনে করা হয়, এই গাছগুলি নেতিবাচক প্রভাব ফেলে। বাড়ির সকলের স্বাস্থ্য খারাপ হতে পারে।

খেজুর গাছ

খেজুর গাছ

বাস্তু শাস্ত্র অনুযায়ী, বাড়িতে কখনও খেজুর গাছ লাগানো উচিত নয়। যে বাড়িতে খেজুর গাছ থাকে সেখানে আর্থিক সংকট দেখা দেয়। দারিদ্রের আগমন ঘটে। পরিবারের সদস্যদের স্বাস্থ্যের ওপরও অশুভ প্রভাব পড়ে।

বনসাই গাছ

বনসাই গাছ

বাস্তু বিশেষজ্ঞদের মতে, বনসাই গাছও বাড়িতে লাগানো উচিত নয়। এই গাছ বাড়িতে লাগালে পরিবারের সুখ-শান্তি নষ্ট হয়। বাড়ির সদস্যদের মধ্যে সর্বদা কলহ লেগেই থাকে। এছাড়াও, বাড়িতে কখনও বাঁশ গাছ লাগানোও উচিত নয়। এতে ঘরে সমস্যার আনাগোনা লেগেই থাকে।

English summary

Unlucky Plants: Avoid Growing These Five Forbidden Plants At Home, As Per Vastu

Let us know about five unlucky plants that one must avoid keeping in their homes, as per Vastu Shastra.
X
Desktop Bottom Promotion