For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

Makar Sankranti 2022: মকর সংক্রান্তিতে গঠিত হবে ত্রিগ্রহী যোগ, সমস্যা বাড়বে ৫ রাশির জীবনে

|

নতুন বছর শুরু হওয়ার সাথে সাথে মনের মধ্যেও নতুন আশা জাগতে শুরু করে। নতুন বছরে জীবনে কী ঘটবে, মনের ইচ্ছা ও স্বপ্ন পূরণ হবে কিনা, এ সম্পর্কে জানতে সকলেরই আগ্রহ থাকে। জ্যোতিষশাস্ত্র অনুযায়ী, ২০২২ সালের শুরুর সময়টি ৫ রাশির জাতকদের জীবনে সামান্য সমস্যা সৃষ্টি করতে পারে।


বছরের শুরুতেই মকর রাশিতে ত্রিগ্রহী যোগ সৃষ্টি হতে চলেছে। শনি বর্তমানে মকর রাশিতেই বিরাজ করছে, ৫ জানুয়ারিতে বুধ গ্রহ প্রবেশ করেছে মকর রাশিতে। এরপরে ১৪ জানুয়ারি সূর্যদেবও মকর রাশিতে প্রবেশ করবে। মকর রাশিতে শনি, সূর্য এবং বুধের মিলনে ত্রিগ্রহী যোগ সৃষ্টি হবে। এই যোগ ৫টি রাশির জন্য শুভ হবে না বলে মনে করছেন জ্যোতিষীরা। তাহলে জেনে নিন সেই তালিকায় আপনার রাশি আছে কিনা।

কর্কট রাশি

কর্কট রাশি

কর্কট রাশির ব্যক্তিদের এই সময়ে চ্যালেঞ্জের মুখে পড়তে হতে পারে। বিরোধীরা আপনার ভাবমূর্তি নষ্ট করার চেষ্টা করবে। এটি আপনার কেরিয়ারেও প্রভাব ফেলতে পারে। ঊর্ধ্বতন কর্মকর্তারা এবার আপনাকে সাপোর্ট করবেন না। এই কারণে, আপনি মানসিক চাপে থাকতে পারেন।

কন্যা রাশি

কন্যা রাশি

এই রাশির জাতকদের স্বাস্থ্যের দিকে খেয়াল রাখা উচিত। পেটের সমস্যা হতে পারে। খাওয়াদাওয়ার প্রতি খুব সতর্ক থাকুন। বিশেষ করে বাইরের খাবার খাওয়া এড়িয়ে চলুন।

তুলা রাশি

তুলা রাশি

এই সময়ে তুলা রাশির জাতকদের স্বাস্থ্য খারাপ থাকতে পারে। মানসিক চাপ বাড়বে। আপনাকে হাসপাতালেও যেতে হতে পারে। গলা, বুকে ও কোমরে ব্যথার সমস্যা হতে পারে।

ধনু রাশি

ধনু রাশি

জানুয়ারি মাসে ধনু রাশির জাতক-জাতিকাদের জীবনে সমস্যা বাড়তে পারে। দাম্পত্য জীবনে অশান্তি হতে পারে। জীবনসঙ্গীর সাথে তর্ক বা বিবাদের কারণে আপনার মেজাজ খারাপ থাকবে। স্বাস্থ্যের ব্যাপারে সতর্ক থাকুন।

মকর রাশি

মকর রাশি

মকর রাশির জাতক-জাতিকাদের কোনও কিছু লাভের জন্য অধিক পরিশ্রম করতে হবে। ব্যয় বাড়বে, এই সময়ে আর্থিক সংকটেও পড়তে পারেন। স্বাস্থ্যের দিকে খেয়াল রাখুন।

English summary

Makar Sankranti 2022 : Trigrahi Yoga will be formed in Capricorn may increase difficulty for these zodiac signs in Bengali

Makar Sankranti 2022: Trigrahi Yoga will be formed Capricorn zodiac of Saturn in the year 2022, it may increase difficult for these zodiac signs. Know more.
X