For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

সাংসারিক অশান্তি? আর্থিক সমস্যায় জেরবার? এক টুকরো ফটকিরি পালটে দিতে পারে আপনার ভাগ্য!

|

প্রত্যেকের জীবনেই কোনও না কোনও সমস্যা থাকে। আর সমস্যা থেকে মুক্তি পেতে আমরা অনেক চেষ্টা করি, কিন্তু তারপরেও অনেক সময় সফলতা মেলে না। তবে জ্যোতিষ ও বাস্তুশাস্ত্র মতে, ফটকিরি আমাদের জীবনে অশুভ শক্তির প্রভাব কমায় ও সমস্ত বাধা কাটাতে সহায়তা করে।

পারিবারিক অশান্তি, মানসিক চাপ, অসুখ-বিসুখে জেরবার হয়ে গেলে বুঝবেন যে আপনার বাড়িতে নিশ্চয় নেগেটিভ এনার্জির প্রাধান্য আছে। আর এই নেগেটিভ এনার্জি বাড়ি থেকে দূর করতে না পারলে জীবনে কোনও সমস্যা মিটবে না। তাই, এর থেকে মুক্তি পেতে ফটকিরি কাজে লাগান। দেখে নিন কী করবেন -

১) যদি খুব খারাপ কিংবা ভয়ের কোনও স্বপ্ন দেখেন, তাহলে শোওয়ার সময় মাথার পাশে এক টুকরো ফটকিরি রাখুন। ফটকিরি আপনার চারপাশের নেতিবাচক শক্তিকে টেনে নেবে, ফলে ঘুমে কোনওরকম ব্যাঘাত ঘটবে না।

২) পারিবারিক সমস্যা, অর্থকষ্ট, অশান্তি থেকে মুক্তি পেতে, একটা বড় ফটকিরির টুকরো গুঁড়ো করে ঘরের বিভিন্ন কোণায় ছড়িয়ে দিন। এর ফলে আপনার ঘর অশুভ শক্তির প্রভাব থেকে মুক্ত থাকবে।

৩) বাস্তু মতে, বাড়ির নেতিবাচক শক্তি ফটকিরি শুষে নিতে পারে। তাই এক বাটি ফটকিরি নিয়ে বাড়ির বাথরুমে রাখুন। প্রতি মাসে এই ফটকিরি একবার বদলে দিন।

আরও পড়ুন : Vastu Tips : ঘরে আয়না লাগান বাস্তু মেনে, উন্মুক্ত হবে সুখ-সমৃদ্ধির দ্বার!

৪) যদি কারুর খারাপ নজর লেগে থাকে, কিংবা আপনি যদি বিশ্বাস করেন যে, কারুর নজর লেগে কোনওরকম সমস্যা হচ্ছে, তাহলে পা থেকে মাথা পর্যন্ত সাত বার এক টুকরো ফটকিরি ঘষে নিন। তারপর ওই ফটকিরির টুকরোটি আগুনে পুড়িয়ে ফেলুন। উপকার পাবেন!

৫) জীবনের সমস্ত বাধা দূর করতে, এক টুকরো কালো কাপড়ে একটি ফটকিরি বেঁধে দরজায় ঝুলিয়ে রাখুন। এর ফলে নেতিবাচক শক্তি দূরে থাকবে এবং জীবনে সৌভাগ্য বিরাজ করবে।

৬) যদি ঘরে কোনও সমস্যা হয়, পরিবারের সদস্যদের মধ্যে ঝগড়া-বিতর্ক হয়, তবে রাতে এক গ্লাস জলে কয়েকটা ফটকিরির টুকরো দিয়ে বিছানার নীচে রেখে দিন। এই জলটি সকালে অশ্বত্থ গাছে ঢেলে দিন। বিশ্বাস করা হয় যে, ফটকিরির এই টোটকায় ঘরে শান্তি বজায় থাকে।

৭) বাড়িতে বাস্তু দোষ থাকলে, প্রতিটি ঘরে এক টুকরো করে ফটকিরি রেখে দিন। এর ফলে সমস্যা মিটবে!

৮) বাস্তু মতে, বাড়ির জানালা এবং দরজা এমন জায়গা যেখান থেকে ঘরে এনার্জি প্রবেশ করে। যদি আপনার বাড়ির চারপাশে কোনও কিছুর ধ্বংসাবশেষ, খালি ঘর বা শ্মশান থাকে এবং আপনার জানালা বা দরজা সেদিকে খোলা থাকে তবে এটি আপনার বাড়িতে নেতিবাচক শক্তিকে বাড়াতে পারে। এই নেতিবাচকতা দূর করতে আপনার বাড়ির জানালা এবং দরজার চারপাশে কয়েকটি ফটকিরি রাখুন। যদি এমন কিছু নাও থাকে, তাহলেও আপনি জানালা ও দরজাগুলির পাশে ফটকিরি রেখে ইতিবাচক শক্তি বাড়িয়ে তুলতে পারেন।

English summary

These eight Totke of alum will vanish all trouble from your family and life!

These tricks associated with alum are very good and you can get rid of these problems by availing various benefits. Read on.
Story first published: Tuesday, June 29, 2021, 12:30 [IST]
X