For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

এই তিন রাশির উপর সর্বদা ভগবান শিবের আশীর্বাদ থাকে

|

হিন্দুধর্ম মতে, মহেশ্বর বা শিব-কেই সমস্ত ঈশ্বরের মধ্যে সর্বশ্রেষ্ঠ হিসেবে বিবেচনা করা হয় এবং মন্দ চিন্তা, ভয় ও বস্তুবাদী আকাঙ্ক্ষার ধ্বংসকারী হিসেবেও বিশ্বাস করা হয়। হিন্দু ধর্মাবলম্বীদের বিশ্বাস অনুসারে, জীবনের যেকোনও জটিল সমস্যায় দেবাদিদেব মহাদেবকে স্মরণ করলে খুব সহজেই সেই সমস্যা কাটিয়ে ওঠা যায়। হৃদয় দিয়ে ভগবান শিবের পুজো করলে তিনি তাঁর ভক্তদের উপর আশীর্বাদ ঢেলে দেন। যে ব্যক্তি ভালো মন ও চিন্তা নিয়ে মহাদেবের কাছে প্রার্থনা করে সেই ব্যক্তির সমস্ত প্রার্থনা তিনি গ্রহণ করেন। তবে জ্যোতিষ শাস্ত্র মতে, এমন কিছু রাশি আছে যা শিবের অত্যন্ত প্রিয়। তাহলে আসুন জেনে নেওয়া যাক, কোন কোন রাশির উপর মহাদেবের বিশেষ আশীর্বাদ থাকে।

মেষ রাশি

মেষ রাশি

মহাদেবের মেষ রাশি খুব প্রিয়। ভোলেনাথের আশীর্বাদ এই রাশির জাতক-জাতিকাদের জীবনে সর্বদা থাকে। এরা জীবনে সুখ ও সমৃদ্ধি লাভ করে। কম পরিশ্রমের পরেও এদের সমস্ত কাজ সফলভাবে সমাপ্ত হয়। যদি ভবিষ্যতেও ভগবান শিবের আশীর্বাদ পেতে চান তাহলে প্রতি সোমবার শিবলিঙ্গে জল ও দুধ অর্পণ করুন। শ্রাবণ মাসে শিবলিঙ্গে জল অর্পণ করার সঙ্গে ওঁ নমঃ শিবায় মন্ত্র জপ করুন।

মকর রাশি

মকর রাশি

এই রাশির জাতকদের জীবনে শিব ও শনিদেব উভয়েরই আশীর্বাদ থাকে। ভোলেনাথের আশীর্বাদেই মকর রাশির জাতকদের উপর থেকে সমস্ত সমস্যা দূর হয়ে যায়। তাই, এই ব্যক্তিদের শিবের পুজো করা উচিত। মকর রাশির জাতকদের তাদের জীবনে শিবের আশীর্বাদ বজায় রাখতে শিবলিঙ্গে জলাভিষেক অবশ্যই করা উচিত। মহামৃত্যুঞ্জয় মন্ত্র জপ করলেও উপকার পাওয়া যাবে।

কুম্ভ রাশি

কুম্ভ রাশি

কুম্ভ রাশির জাতক-জাতিকারাও খুব ভাগ্যবান। মকর রাশির মতোই শনিদেব কুম্ভ রাশিরও অধীশ্বর। এই রাশি উপরেও মহাদেবের বিশেষ আশীর্বাদ থাকে। কুম্ভ রাশির জাতকদের শিবের উপাসনা করা উচিত। শ্রাবণ মাসে ওঁ নমঃ শিবায় মন্ত্র জপ করুন। তাহলে, ভবিষ্যতেও আপনি কষ্ট ও সমস্যা থেকে মুক্তি পাবেন।

কেন মহেশ্বরকে হলুদ দিয়ে পুজো করবেন না? জেনে নিন এর আসল কারণ

English summary

These Are The Lord Shiva's Favourite Zodiac Signs

These three zodiac signs considered as the favorite of lord Shiva. check out the list.
X