For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

Super Pink Moon 2020: জেনে নিন সুপার পিঙ্ক মুন কীভাবে আপনার রাশিচক্রকে প্রভাবিত করবে

|

সুপার পিঙ্ক মুন ২০২০ সালের সবচেয়ে সুন্দর এবং বৃহত্তম পূর্ণিমা হতে চলেছে। সুপার পিঙ্ক মুন কথাটি এসেছে 'মস পিঙ্ক' নামক একটি বন্যফুল থেকে। এটি ফুলটি উত্তর আমেরিকাতে এই সময়ে হয়। তবে আপনি কি জানেন, এই সুপার মুনটি তুলা রাশিতে সংঘটিত হতে চলেছে? যার কারণে, বিভিন্ন রাশির চিহ্নগুলি ভিন্নভাবে প্রভাবিত হবে। সুতরাং, এই সুপার পিঙ্ক মুন আপনার রাশিচক্রকে কীভাবে প্রভাবিত করবে তা জেনে নিন।

মেষ: ২১ মার্চ - ১৯ এপ্রিল

মেষ: ২১ মার্চ - ১৯ এপ্রিল

এই রাশিচক্রের অধীনে জন্মগ্রহণকারী লোকদের জীবনে ভাল সময় আসবে। তারা মানসিক শান্তি অর্জন করবে এবং তাদের সমস্ত সমস্যার সমাধান পেতে পারে। আজ তারা তাদের সম্পর্ককে উপলব্ধি করতে পারবেন এবং সম্পর্কটি সঠিক ভাবে পরিচালনা করতে পারবেন। তারা তাদের চারপাশের জিনিসগুলিকে আরও ভাল ভাবে বুঝতে সক্ষম হবেন।

বৃষ: ২০ এপ্রিল - ২০ মে

বৃষ: ২০ এপ্রিল - ২০ মে

যেহেতু এই সুপার পিঙ্ক মুনটি তুলা রাশিতে সংঘটিত হতে চলেছে, তাই আপনি যদি দিনটিকে সফল ভাবে পরিচালনা করতে চান তবে সর্বোত্তমভাবে চেষ্টা চালিয়ে যান। আপনি অবশ্যই একটি কার্যকর সময় কাটাবেন। এই দিনে আপনার নিজের সময়কে কাজে লাগানো এবং কিছু উৎপাদনশীল কাজে নিজেকে নিযুক্ত করা দরকার। এটি আপনাকে অর্থোপার্জনে এবং আপনার লক্ষ্য অর্জনে সহায়তা করবে। তবে মনে রাখবেন, অলসতা আপনার লক্ষ্য অর্জনের পথে বাধা হয়ে দাঁড়াতে পারে।

মিথুন: ২১ মে - ২০ জুন

মিথুন: ২১ মে - ২০ জুন

আপনি যদি গত কয়েক দিন ধরে কোনও অসুস্থতার মধ্যে দিয়ে যাচ্ছেন, তবে এই সুপার পিঙ্ক মুন আপনার জীবন থেকে এমন সমস্যাগুলি মুছে ফেলতে চলেছে। এই দিনে মানসিক প্রশান্তি পাবেন। এছাড়াও, তারকারা আপনার পক্ষে রয়েছে। সুতরাং, আপনার কঠোর পরিশ্রম ইতিবাচক ফলাফল এবং আর্থিক সুবিধা বয়ে আনবে। আপনি আপনার অভ্যন্তরীণ ইচ্ছে গুলিকে প্রকাশ করতে পারবেন।দিনটি শান্তিপূর্ণ ভাবে উপভোগ করতে পারবেন।

কর্কট: ২১ জুন - ২২ জুলাই

কর্কট: ২১ জুন - ২২ জুলাই

আপনি নিজের ক্যারিয়ারে সফল হতে অনেক চেষ্টা করছেন, তবে আপনাকে বুঝতে হবে যে পরিবারের সদস্যদের সমর্থন ব্যতীত সফল হতে পারবেন না। অতএব, তাদের সাথে দৃঢ় বন্ধন গড়ে তোলার চেষ্টা করুন। সমস্ত ভুল বোঝাবুঝির সমাধান করার চেষ্টা করুন। এটি করার ফলে আপনি আত্মবিশ্বাস অর্জন করবেন যা আপনাকে লক্ষ্য অর্জনে আরও সহায়তা করবে।

সিংহ: ২৩ জুলাই - ২২ আগস্ট

সিংহ: ২৩ জুলাই - ২২ আগস্ট

দিনটিতে তারকারা আপনার পক্ষে রয়েছে। তাই আপনি আপনার পরিবারের সদস্যদের কাছ থেকে সমর্থন এবং ভালবাসা পাবেন। আপনি আপনার দক্ষতা অর্জন করতে এই সময়টিকে কাজে লাগাতে পারেন। কারণ, আপনি যা কিছু করবেন সময়টি আপনাকে সেরা দিতে সহায়তা করবে।

কন্যা: ২৩ আগস্ট - ২২ সেপ্টেম্বর

কন্যা: ২৩ আগস্ট - ২২ সেপ্টেম্বর

এই সুপার মুন আপনাকে আপনার জীবনে সাফল্য এনে দেবে এবং আপনাকে ইতিবাচক ফলাফল দেবে। এটি আপনার জীবনে মানসিক শান্তি আনবে। যার ফলে আপনি আপনার অন্যান্য কাজে মনোনিবেশ করতে সক্ষম হবেন। তবে কোন কাজটি বেশি গুরুত্বপূর্ণ এবং কোন কাজের জন্য কতটা প্রচেষ্টার দরকার তা আপনাকে ঠিক করতে হবে। আপনার দক্ষতায় বিশ্বাস রাখুন এবং জিনিসগুলি সঠিক জায়গায় নিয়ে যান।

তুলা: ২৩ সেপ্টেম্বর - ২২ অক্টোবর

তুলা: ২৩ সেপ্টেম্বর - ২২ অক্টোবর

আপনি যদি আপনার প্রেমের জীবনে অনেকগুলি সমস্যার মুখোমুখি হয়ে থাকেন, তবে এই সময়টিতে সবকিছু মসৃণ হয়ে উঠবে। আপনি আপনার সঙ্গীর কাছ থেকে প্রচুর ভালবাসা পাবেন। এছাড়াও, আপনি কতটা সুন্দরভাবে নিজের সম্পর্ককে উন্নত করতে পেরেছেন তা বুঝতে পেরে আপনি সন্তুষ্ট হবেন। আপনার মধ্যে যে পরিবর্তন এসেছে তা ধরে রাখার চেষ্টা করুন এবং উন্নতি করতে থাকুন।

বৃশ্চিক: ২৩ অক্টোবর - ২১ নভেম্বর

বৃশ্চিক: ২৩ অক্টোবর - ২১ নভেম্বর

এই সুপার পিঙ্ক মুন আপনার জন্য কিছু আর্থিক সুবিধা নিয়ে আসবে। আপনি বেশিরভাগ কাজেই সাফল্য অর্জন করবেন এবং আপনি আরও আনন্দিত বোধ করবেন। তবে এই সময়ে নিজের পরিবারের সঙ্গে কিছু দ্বন্দ্বের মুখোমুখি হতে পারেন। আপনাকে অবশ্যই আবেগপ্রবণ হওয়া এড়াতে হবে। আপনার সঙ্গীর সঙ্গে কিছুটা সময় ব্যয় করুন এবং আপনার সম্পর্ককে এগিয়ে নিয়ে যেতে আরও চেষ্টা করুন।

ধনু: ২২ নভেম্বর - ২১ ডিসেম্বর

ধনু: ২২ নভেম্বর - ২১ ডিসেম্বর

এই রাশির ক্ষেত্রে সুপার পিঙ্ক মুন আপনার দিনটিকে শান্ত রাখবে। যে কোনও কাজ থেকে দূরে সরে যাওয়ার পরিবর্তে, কঠোর পরিশ্রম করা আপনার জন্য ভালো হবে। আপনি আরামদায়ক জিনিস থেকে বেরিয়ে আসার চেষ্টা করুন এবং আপনার চারপাশের লোকদের সঙ্গে সংযোগ স্থাপন করুন। এছাড়াও, নিজেকে ভাল স্থানে নিয়ে যেতে আপনার সেরাটি দেওয়ার চেষ্টা করুন।

মকর: ২২ ডিসেম্বর - ১৯ জানুয়ারি

মকর: ২২ ডিসেম্বর - ১৯ জানুয়ারি

এই সময়ে আপনার কঠোর পরিশ্রমের সঠিক আপনি পাবেন। ভাগ্য আপনাকে সায় দেবে। আপনার পরিবার এবং বন্ধুরা আপনাকে নিয়ে গর্ব করবে। তবে এর অর্থ এই নয় যে, সবকিছু ছেড়ে আপনার বসে আরাম করার দিন। জীবনের অন্যান্য লক্ষ্য অর্জনের জন্য আপনাকে অবশ্যই কঠোর পরিশ্রম এবং চেষ্টা করে যেতে হবে। জীবনে ঝুঁকি আসবে, তবে তা মোকাবিলা করতে সক্ষম হবেন।

কুম্ভ: ২০ জানুয়ারি - ১৮ ফেব্রুয়ারি

কুম্ভ: ২০ জানুয়ারি - ১৮ ফেব্রুয়ারি

আপনার পরিস্থিতি যতই শক্ত হোক না কেন তা চেষ্টা না করে আপনি হাল ছেড়ে দেন, তাই সুপার পিঙ্ক মুন আপনার জীবনে নতুন সুযোগ নিয়ে আসবে। আপনাকে সুযোগ গুলিকে সর্বোত্তম উপায়ে ব্যবহার করতে হবে। নিজের প্রতি এবং আপনার কর্মজীবনের প্রতি খেয়াল রাখুন। যতই সমস্যা হোক না কেন, আপনি মাথা উঁচু করে আপনার লক্ষ্য অর্জনের চেষ্টা করুন।

মীন: ১৯ ফেব্রুয়ারি - ২০ মার্চ

মীন: ১৯ ফেব্রুয়ারি - ২০ মার্চ

দীর্ঘ সময় পরে, আপনি আর্থিক সুবিধা এবং কাজে সাফল্য পাবেন। আপনার জীবনের সমস্যাগুলি ঠিক হয়ে যাবে। আপনাকে বুঝতে হবে যে ত্যাগ স্বীকার করা সহজ কাজ নয়, তাই যারা আপনার জন্য তাদের সময় এবং আবেগকে ত্যাগ করেছেন তাদের প্রতি কৃতজ্ঞ হন। আপনার আরাম দায়ক জীবন থেকে বেরিয়ে যান এবং কিছু ঝুঁকি নিন। কারণ, এটি আপনাকে দৃঢ় রাখতে সহায়তা করবে।

English summary

Super Pink Moon 2020: How It Will Affect Zodiac Signs

If you are wondering about the effects of Super Pink Moon on your zodiac sign, then we are here to tell you how Pink Moon will affect your zodiac sign.
X