For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

সূর্যের গোচর কন্যা রাশিতে, কেমন প্রভাব পড়বে আপনার জীবনে? জেনে নিন

|

গ্রহের রাজা সূর্য দেব যেদিন রাশি পরিবর্তন করেন, সেই দিনকে সংক্রান্তি বলা হয়। ২০২১-এর সেপ্টেম্বর মাসে সংক্রান্তি পড়েছে ১৭ তারিখ। এই দিন সূর্য সিংহ থেকে বেরিয়ে কন্যা রাশিতে গোচর করবে, যেখানে আগে থেকেই মঙ্গল গ্রহ উপস্থিত আছে। ১৭ অক্টোবর পর্যন্ত সূর্য এই রাশিতেই থাকবে, তারপর তুলা রাশিতে প্রবেশ করবে।

সূর্যের কন্যা রাশিতে গোচরের ফলে কোন রাশির উপর খারাপ এবং কোন রাশির উপর ভাল প্রভাব পড়বে, তা জেনে নিন এই আর্টিকেল থেকে। পাশাপাশি এটাও জেনে নিন, আপনার কী ব্যবস্থা নেওয়া উচিত।

মেষ রাশি

মেষ রাশি

শিক্ষার্থীরা ভাল ফলাফল পাবে। রিলেশনশিপে সমস্যা দেখা দিতে পারে। যারা অসুস্থ ছিলেন, তাদের স্বাস্থ্যের উন্নতি হতে পারে। কর্মক্ষেত্রে সফলতা পাবেন।

প্রতিকার : প্রতিদিন সূর্যকে জল প্রদান করুন।

বৃষ রাশি

বৃষ রাশি

কর্মক্ষেত্রে আপনি আপনার সহকর্মীদের সঙ্গে ঝামেলায় জড়াতে পারেন, তাই তাদের সঙ্গে সৌহার্দ্যপূর্ণ সম্পর্ক বজায় রাখুন। আপনার সন্তানরা স্বাস্থ্য সমস্যার সম্মুখীন হতে পারে এবং জীবনসঙ্গীর সাথে আপনার সম্পর্ক খারাপ হতে পারে। স্বাস্থ্যের দিকে খেয়াল রাখুন।

প্রতিকার : প্রতিদিন আদিত্য হৃদয় স্তোত্র পাঠ করুন

মিথুন রাশি

মিথুন রাশি

পারিবারিক সমস্যা সমাধানের জন্য এটি একটি ভাল সময়। আত্মবিশ্বাসের অভাবের কারণে, আপনি কর্মক্ষেত্রে ভুগতে পারেন। স্বাস্থ্য এই সময় ভাল থাকবে।

প্রতিকার : প্রতিদিন ভগবান বিষ্ণুর পূজা করুন।

কর্কট রাশি

কর্কট রাশি

উচ্চশিক্ষা গ্রহণকারী শিক্ষার্থীরা এই সময়ে অনুকূল ফলাফল পাবে। আপনি আপনার কথায় অন্যকে মুগ্ধ করতে সক্ষম হবেন। ব্যবসায়ীদের ক্ষেত্রে, এটি বিনিয়োগের জন্য একটি খুব ভাল সময়।

প্রতিকার: ওঁ ঘরনি সূর্যায় নমঃ জপ করার পরামর্শ দেওয়া হচ্ছে!

সিংহ রাশি

সিংহ রাশি

আপনার আর্থিক অবস্থার উন্নতি হবে। আপনার রিলেশনশিপ স্থিতিশীল থাকবে কিন্তু ট্রানজিটের সময় আপনার স্বাস্থ্য বিঘ্নিত হতে পারে। ছোটখাটো দুর্ঘটনা ঘটতে পারে তাই সাবধান থাকুন। আপনার জ্ঞান বাড়ানোর জন্য এটি একটি ভাল সময়।

প্রতিকার : প্রতিদিন সূর্যোদয়ের সময় জল এবং পদ্ম প্রদান করুন।

কন্যা রাশি

কন্যা রাশি

আপনি হয়তো আর্থিকভাবে লাভবান হবেন না এবং সঙ্গীর সাথে আপনার সম্পর্ক আরও ভাল হবে। এই সময়ে আপনার স্বাস্থ্য ভাল নাও হতে পারে এবং আপনি অসুস্থতা বা ত্বকের সমস্যায় ভুগতে পারেন।

প্রতিকার : রবিবার গুড় দান করা আপনার জন্য শুভ হবে।

তুলা রাশি

তুলা রাশি

এই সময়কালে আপনার ব্যয় বৃদ্ধি পাবে। আপনি ব্যক্তিগত এবং পেশাগত জীবনের মধ্যে ভারসাম্যতা বজায় রাখতে পারবেন না। বিবাহিতরা মিশ্র ফলাফল পাবেন। এই সময়ে আপনার লোন অনুমোদিত হতে পারে, তাই আপনি এর জন্য আবেদন করতে পারেন।

বৃশ্চিক রাশি

বৃশ্চিক রাশি

বন্ধু এবং পরিবারের সঙ্গে আপনার সম্পর্ক ভাল থাকবে। বিবাহিতদের দারুণ সময় কাটবে এবং আপনি এই সময়ে ধন অর্জন করবেন। যারা কর্মরত, তারা বসের কাছ থেকে প্রশংসা পাবেন। আপনার স্বাস্থ্য ভাল থাকবে।

প্রতিকার : রবিবার অভাবীদের কাছে প্রয়োজনীয় জিনিস সরবরাহ করুন।

ধনু রাশি

ধনু রাশি

আপনাকে আপনার কর্মক্ষেত্রে আরও প্রচেষ্টা করতে হবে। আপনার পদোন্নতির সম্ভাবনা বৃদ্ধি পাবে। আপনি আপনার প্রিয়জনের সঙ্গে ভাল সময় কাটাবেন। যারা অসুস্থ আছেন, তারা সুস্থ হয়ে যেতে পারেন।

প্রতিকার : রবিবার আপনার আঙুলে রুবি রত্নপাথর পরুন।

মকর রাশি

মকর রাশি

এই সময়ে আপনার পথে কিছু বাধা আসতে পারে। আপনার আর্থিক অবস্থা মোটামুটি থাকবে। পারিবারিক জীবনে সমস্যা দেখা দিতে পারে। এতে আপনার চাপ এবং উদ্বেগ বাড়বে। নিজের স্বাস্থ্যের প্রতি যত্ন নিন।

প্রতিকার : প্রতিদিন সকালে সূর্য নমস্কার করা আপনার জন্য অনুকূল হবে।

কুম্ভ রাশি

কুম্ভ রাশি

আপনার ক্যারিয়ার এবং ব্যক্তিগত জীবন চ্যালেঞ্জে পূর্ণ হবে। শিক্ষার্থীরাও বাধার সম্মুখীন হবেন। তবে আপনি আর্থিকভাবে লাভবান হবেন। পরিবারের সদস্যদের সঙ্গে আপনার সম্পর্ক উন্নত হবে। ফিট থাকার জন্য প্রতিদিন ব্যায়াম করুন।

প্রতিকার : রবিবার সূর্যোদয়ের সময় একটি মন্দিরে দান করুন।

মীন রাশি

মীন রাশি

বিরোধীরা আপনার জন্য সমস্যা তৈরি করতে পারে। জীবনসঙ্গীর সাথে আপনার সম্পর্ক খারাপ হতে পারে। কর্মক্ষেত্রে উন্নতির জন্য আপনাকে কঠোর পরিশ্রম করতে হবে। অফিসিয়াল ট্যুর এড়িয়ে চলুন। মানসিক চাপ থাকবে, তাই যোগা এবং ধ্যান করুন।

প্রতিকার : ইতিবাচক ফলাফলের জন্য রবিবার তামা দান করুন।

English summary

Sun Transit in Virgo On 17 September 2021, Effects on All Zodiac Signs in Bengali

Surya Rashi Parivartan 2021 in Kanya Rashi: Sun Transit in Virgo Effects on Zodiac Signs in bengali : The Sun Transit in Virgo will take place on 15th September 2021. Learn about remedies to perform in bengali.
X