For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

সূর্য প্রবেশ করবে কন্যা রাশিতে, দেখুন এটি ১২টি রাশির উপর কেমন প্রভাব ফেলবে

|

জ্যোতিষশাস্ত্রে সূর্যের গোচর খুব গুরুত্বপূর্ণ হিসেবে বিবেচনা করা হয়। এইবছর অর্থাৎ ২০২০ সালে, সূর্যদেব ১৬ সেপ্টেম্বর, সন্ধ্যে ০৭টা বেজে ০৭ মিনিটে সিংহ থেকে কন্যা রাশিতে গোচর করবে। ১৭ অক্টোবর সকাল ০৭টা বেজে ০৫ মিনিট পর্যন্ত সূর্যদেব এই রাশিতেই থাকবে এবং তারপরে তুলা রাশিতে প্রবেশ করবে। তাহলে আসুন বিস্তারিতভাবে জেনে নেওয়া যাক, সূর্যের কন্যা রাশিতে গোচর সবকটি রাশির উপর কেমন প্রভাব ফেলবে।

মেষ

মেষ

সূর্যের কন্যা রাশিতে গোচর এই রাশির জন্য শুভ হবে। এই সময়কালে এই রাশির জাতকরা শত্রুদের বিরুদ্ধে বিজয় লাভ করবে। আপনি যদি কাজের জন্য ভ্রমণ করেন তবে আপনি সেই কাজে সাফল্য পাবেন। প্রতিযোগিতামূলক পরীক্ষার জন্য প্রস্তুতি নিচ্ছেন বা পরীক্ষার ফলাফলের জন্য অপেক্ষা করছেন, তারাও এই সময়ের মধ্যে শুভ ফলাফল পাবেন। অন্যদিকে, চাকুরিজীবীরাও উপকৃত হবেন। ব্যবসায়ীদের এই সময়ে ব্যবসার বিস্তার সম্পর্কে চিন্তা করা উচিত নয়, তবে আপনি যদি বর্তমান পরিস্থিতির উন্নতি করার চেষ্টা করেন তাহলে এই গোচর আপনার পক্ষে মঙ্গলজনক হবে। প্রেম জীবনে সমস্যা দেখা দিতে পারে। সন্তানের স্বাস্থ্যের বিশেষ যত্ন নিতে হবে। আপনার স্বাস্থ্য ভাল থাকবে।

বৃষ

বৃষ

এই রাশির যে সমস্ত জাতকদের শিক্ষা কোনও কারণে বাধাপ্রাপ্ত হয়েছিল, তারা আবারও শিক্ষালাভের জন্য এগিয়ে যেতে পারেন। এছাড়াও, প্রাথমিক শিক্ষালাভ করছে এমন ব্যক্তিদের জন্যও এই সময়টি অনুকূল হতে পারে। প্রেমের ক্ষেত্রে এই সময়কালে সমস্যা হতে পারে। একই সাথে, বিবাহিত ব্যক্তিদেরও এই সময়কালে খুব চিন্তাভাবনা করে এগিয়ে যাওয়ার পরামর্শ দেওয়া হচ্ছে। সন্তানদের ভালবাসার সাথে বোঝানোর চেষ্টা করুন।

মিথুন

মিথুন

সূর্যের এই গোচর চলাকালীন আপনাকে আপনার পিতা-মাতার প্রতি বিশেষ যত্ন নিতে হবে। বিশেষত পিতার স্বাস্থ্যের উপর খারাপ প্রভাব ফেলতে পারে, তাই তাঁর ছোটখাটো অসুস্থতাও উপেক্ষা করবেন না এবং একজন ভাল ডাক্তারকে দেখান। আপনার ভাই-বোনরা এইসময় উপকৃত হতে পারেন। যেকোনও প্রকার বিনিয়োগ এড়ানো উচিত, আপনি যদি সম্পত্তি কিনতে বা বিক্রয় করতে চান তবে এইসময় করবেন না। চাকুরিজীবীদের কাজে মনোযোগের অভাব হবে, যার কারণে বস অসন্তুষ্ট হবে। কাজে মন দেওয়ার জন্য আপনার অহেতুক চিন্তা করা এড়ানো উচিত। এই রাশির কিছু লোক নিজেকে পরিবার ও সমাজ থেকে বিচ্ছিন্ন বোধ করতে পারে। শিক্ষার্থীদের শিক্ষার ক্ষেত্রে ভাল ফলাফল পেতে হলে কঠোর পরিশ্রম করতে হবে।

কর্কট

কর্কট

এই গোচর কর্কট রাশির মানুষের জীবনে অনেক ইতিবাচক পরিবর্তন আনবে। এই সময়ে আপনি বাড়ির লোকেদের সম্পূর্ণ সমর্থন পাবেন, যা আপনার অনেক কাজ সম্পন্ন করবে। তবে কোনও বিষয়ে ভাই-বোনদের সঙ্গে সমস্যা হতে পারে, তাই তাদের সঙ্গে কথা বলুন এবং ভুল বোঝাবুঝি পরিষ্কার করুন। আপনি আয়ের নতুন উপায় পেতে পারেন। আপনি যদি ব্যবসা করেন তবে একটি ভাল ডিল পেতে পারেন। আপনি যে কাজটি হাতে নিয়েছেন তা সম্পূর্ণ করুন এবং তারপরে কোনও নতুন কাজ শুরু করুন।

সিংহ

সিংহ

এই ট্রানজিট আপনার পক্ষে বিভিন্ন উপায়ে মঙ্গলজনক হতে পারে। আপনি যদি কোনও উচ্চ পদে থাকেন তবে আপনি আপনার বক্তব্যের দ্বারা সবাইকে প্রভাবিত করতে পারেন। এই জাতকরা এই সময়কালে ভবিষ্যতের উন্নতি করতে সঞ্চয় করবে। স্বাস্থ্যের ক্ষেত্রে, আপনার খাবারের দিকে বিশেষ খেয়াল রাখতে হবে অন্যথায় স্বাস্থ্যের অবনতি হতে পারে। এই সময়ে আপনার চোখের বিশেষ যত্ন নিন।

কন্যা

কন্যা

সূর্যের গোচর আপনার পক্ষে চ্যালেঞ্জিং হতে পারে। আপনার স্বাস্থ্যের বিশেষ যত্ন নিতে হবে। খুব সকালে উঠে যোগব্যায়াম করলে ভাল এবং মানসিক সমস্যা এড়াতে ধ্যান করুন। আপনার আচরণ এই সময়কালে খারাপ হতে পারে। এই রাশির জাতকদের বিবাহিত জীবনে কোনও কারণে সঙ্গীর সাথে সমস্যা হতে পারে, যা পারিবারিক পরিবেশ নষ্ট করতে পারে। সমস্যা কাটিয়ে উঠতে আপনার সবার সঙ্গে খোলামেলা কথা বলা উচিত।

সূর্য প্রবেশ করল সিংহ রাশিতে, এই পরিবর্তন কোন রাশির উপর কেমন প্রভাব ফেলবে দেখে নিন

তুলা

তুলা

যারা বিদেশী প্রতিষ্ঠানে চাকরি করেন বা বিদেশ সম্পর্কিত কোনও ব্যবসা করেন তাদের পক্ষে সূর্যের এই গোচর ফলদায়ক হবে। পারিবারিক জীবনে, আপনি এই সময়ে বড় ভাই-বোনদের কাছ থেকে সমর্থন পাবেন, যার কারণে আপনি উপকৃত হবেন। আপনার ভাই-বোনরাও তাদের কার্যক্ষেত্রে এই মুহুর্তে ভাল ফলাফল পাবে। এই সময়ের মধ্যে অপ্রয়োজনীয় অর্থ ব্যয় করা এড়ানো উচিত। বিদেশে গিয়ে জ্ঞান অর্জন করতে চান এমন শিক্ষার্থীদের ইচ্ছা এই সময়ের মধ্যে পূরণ হতে পারে। স্বাস্থ্যের দিকে বিশেষ মনোযোগ দেওয়া দরকার। পেট এবং বাম চোখ সম্পর্কিত কোনও সমস্যা হতে পারে।

বৃশ্চিক

বৃশ্চিক

এই সময়ের মধ্যে জীবনের বিভিন্ন ক্ষেত্রে সুবিধা পাবেন। এই সময়কালে, চাকুরিজীবীদের আয় বাড়তে পারে। একই সাথে, ব্যবসায়ীদেরও লাভ হবে। রাজনীতির সাথে জড়িত ব্যক্তিরাও এই ট্রানজিট চলাকালীন শুভ ফল পেতে পারেন। আপনি যদি কোনও ব্যবসা শুরু করার চেষ্টা করছেন তবে এই সময়টি আপনার পক্ষে সবচেয়ে শুভ হতে পারে। তবে এই সময়ের মধ্যে আপনাকে নিজের রাগ নিয়ন্ত্রণ করতে হবে। শিক্ষার্থীরা শিক্ষার ক্ষেত্রে তাদের পিতার পূর্ণ সমর্থন পাবেন।

ধনু

ধনু

এই গোচর ধনু রাশিদের জন্য শুভ হবে। এই সময়ে, চাকুরিজীবীরা উচ্চ পদ পেতে পারেন। আপনার সহকর্মীরাও আপনাকে দেখে মুগ্ধ হবে। সরকারী খাতেও এই রাশির জাতকরা লাভবান হতে পারেন। সামাজিক কাজ করার কারণে সমাজে আপনার মান-সম্মানও এই সময়ের মধ্যে বৃদ্ধি পেতে পারে। এই রাশির শিক্ষার্থীদের জন্য সময়টি ভাল। আপনার বাবার সাথে আপনার সম্পর্কও উন্নত হবে। যদি বাবার কোনও দীর্ঘ অসুস্থতা থাকে তবে সেটাও এই সময় ঠিক হয়ে যেতে পারে।

মকর

মকর

এই সময়ে, মকর রাশির জাতকদের ক্যারিয়ারের ক্ষেত্রে খুব সাবধানতা অবলম্বন করতে হবে। আপনার ভবিষ্যতকে প্রভাবিত করে এমন কোনও সিদ্ধান্ত নেবেন না এই সময়ে। যদি আপনি চাকরি পরিবর্তন করার কথা ভাবছেন, তবে এই সময়ের মধ্যে তা করবেন না। যারা ব্যবসায়ের প্রসার সম্পর্কে ভাবছেন, তাদের অভিজ্ঞ ব্যক্তির পরামর্শ নিয়ে এগিয়ে যাওয়া উচিত। এই সময়কালে উচ্চপদস্থ আধিকারিক বা গুরুজনদের সঙ্গে মতবিরোধ হতে পারে, তবে আপনাকে ঠিক করে কথা বলার পরামর্শ দেওয়া হচ্ছে। এই সময়ের মধ্যে, আপনার কোনও ধরনের যাত্রা করা এড়ানো উচিত। এই ট্রানজিট চলাকালীন, আপনি যদি বাড়ির বড়দের সঙ্গে ভাল আচরণ করেন এবং তাদের সেবা করেন তবে আপনি শুভ ফলাফল পেতে পারেন। নিজেকে সুস্থ রাখতে স্বাস্থ্য সম্পর্কে সিরিয়াস হন এবং শারীরিক ও মানসিক ব্যায়াম করুন।

কুম্ভ

কুম্ভ

সূর্যের ট্রানজিট আপনার জীবনসঙ্গীর স্বাস্থ্যের উপর নেতিবাচক প্রভাব ফেলতে পারে, যার কারণে আপনার উদ্বেগ বাড়বে, পাশাপাশি আপনার স্বাস্থ্যও এই সময়ে খারাপ হতে পারে। আপনি যে কাজ করছেন তাতে এইসময় বাধা আসতে পারে, তাই আপনার ধৈর্য ধরা উচিত। পারিবারিক জীবনে কোনও কিছু নিয়ে পিতার সঙ্গে সমস্যা হতে পারে। যদি আপনি পার্টনারশিপে ব্যবসা করেন, তবে একটি ছোট্ট কারণে আপনার পার্টনারের সঙ্গে বিরোধ হতে পারে। যার ফলে আপনার ব্যবসায় ক্ষতি হতে পারে। এমন পরিস্থিতিতে আপনার পার্টনারের সঙ্গে খোলাখুলি কথা বলুন। আর্থিক দিকেও আপনাকে বিশেষ মনোযোগ দিতে হবে, এই সময়ে যেকোনও ধরনের বিনিয়োগ খুব চিন্তা করে করুন। যারা গবেষণা করছেন সেই শিক্ষার্থীদের পক্ষে এই ট্রানজিট ভাল হবে।

মীন

মীন

আপনার বিবাহিত জীবনে কিছু সমস্যা হতে পারে। ছোট ছোট বিষয় নিয়ে আপনি রেগে যেতে পারেন, যার কারণে আপনার সঙ্গী আপসেট হবেন। এই সময়কালে আপনার বিরোধীরা আপনাকে সমস্যায় ফেলতে পারে, তাই সাবধান হন। এই সময়ে আপনার নিজের ইচ্ছাশক্তি নিয়ে কাজ করা উচিত। এই রাশির অনেকে এই সময়ে জরুরি সিদ্ধান্ত নিতে অসুবিধায় পড়তে পারেন। এই সময়ে জীবনে উত্থান-পতন আসবে, তবে আপনাকে ধৈর্য সহকারে এগিয়ে যেতে হবে এবং দৃঢ়তার সহিত প্রতিটি পরিস্থিতির মুখোমুখি হতে হবে।

English summary

Sun Transit in Virgo on 16 September 2020 : Effects on Zodiac Signs in Bengali

Sun Transit in Virgo effects on zodiac signs in bengali: Sun will make its transit in the zodiac sign Virgo on 16 September 2020.
X