For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

বৃশ্চিক রাশিতে প্রবেশ করতে চলেছে সূর্য, লাভবান হবেন এই ৫ রাশির জাতকরা!

|

সূর্য ১৬ নভেম্বর তুলা থেকে বেরিয়ে বৃশ্চিক রাশিতে প্রবেশ করবে। ১৬ ডিসেম্বর পর্যন্ত এই রাশিতেই থাকবে, তারপরে ধনু রাশিতে গোচর করবে। সূর্যের এই গোচর কিছু রাশির জাতক-জাতিকাদের জীবনে ইতিবাচক পরিবর্তন আনতে পারে। রাজনীতি, সরকারি চাকুরিজীবীরা ভাল ফল পেতে পারে।

আসুন জেনে নেওয়া যাক, সূর্যের বৃশ্চিক রাশিতে গোচরের ফলে কোন কোন রাশির জাতকরা লাভবান হবেন।

কর্কট রাশি

কর্কট রাশি

এই রাশির শিক্ষার্থীদের একাগ্রতা বাড়াবে, যার কারণে শিক্ষাক্ষেত্রে ভাল ফল মিলবে। যারা বিদেশে পড়াশোনা করতে চান, তাদের স্বপ্নও এই সময়ের মধ্যে পূরণ হতে পারে। কর্কট রাশির যে জাতকরা রিলেশনশিপে আছেন, তারা তাদের প্রেমিক সঙ্গীর সাথে সুসম্পর্ক তৈরি করতে পারেন। যারা খেলাধুলায় অংশ নিতে যাচ্ছেন, তাদের জন্য এই গোচর লাভদায়ক হবে। আপনি যদি বিনিয়োগ করার পরিকল্পনা করেন, তবে আপনি লাভবান হবেন।

সিংহ রাশি

সিংহ রাশি

এই সময়ে আপনি বাড়ির সকলের প্রয়োজনীয়তার প্রতি খেয়াল রাখবেন। যারা বাড়ি থেকে দূরে থাকেন, তারা কিছু সময়ের জন্য বাড়িতে আসতে পারেন। সিংহ রাশির কিছু জাতক এই সময়ে গাড়ি কিনতে পারেন। মায়ের স্বাস্থ্যের যত্ন নিন।

কন্যা রাশি

কন্যা রাশি

যারা অ্যাডভেঞ্চার ক্রিয়াকলাপে অংশ নিতে যাচ্ছেন, তাদের লাভ হবে। কন্যা রাশির কিছু জাতক এই সময়ে পরিবারের সদস্যদের সঙ্গে একটি অ্যাডভেঞ্চার ভ্রমণে যেতে পারেন।

মকর রাশি

মকর রাশি

আপনি এই সময়ে সরকারি ক্ষেত্র থেকে লাভবান হতে পারেন। যারা বিদেশ সম্পর্কিত ব্যবসা করেন, তাদেরও এই সময়ে লাভ হতে পারে। এই সময় আপনি ইতিবাচক থাকবেন। বড় ভাই-বোনের সহযোগিতা পেতে পারেন।

কুম্ভ রাশি

কুম্ভ রাশি

যারা সরকারি চাকরি করছেন, তারা এই গোচর কালে কাঙ্খিত ফল পেতে পারেন। যে জাতকরা ব্যবসা করছেন, তারা পরিবারের সহযোগিতা পাবেন, যার কারণে ব্যবসার ক্ষেত্রে সমস্ত সমস্যা দূর হতে শুরু করবে। এই সময়ে বাবার সঙ্গে সম্পর্ক উন্নত করার জন্য খোলাখুলি কথা বলা উচিত।

English summary

Sun Transit in Scorpio On 16 November 2021, These Zodiac Signs Will Get Benefits in Bengali

Sun Transit in Scorpio On 16 November 2021, These Zodiac Signs Will Get Benefits in Bengali. Read on.
X