For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

সূর্যদেব প্রবেশ করতে চলেছে ধনু রাশিতে, জানুন এটি সমস্ত রাশির উপর কেমন প্রভাব ফেলবে

|

সূর্যদেব ১৫ ডিসেম্বর, মঙ্গলবার রাত ৯টা ১৯ মিনিটে ধনু রাশিতে গোচর করতে চলেছেন। ১৪ ডিসেম্বর সূর্যগ্রহণের পরের দিন সূর্য ধনু রাশিতে প্রবেশ করতে চলেছেন। সূর্যের ধনু রাশিতে গোচরকে ধনু সংক্রান্তিও বলা হয়। তাই এই আর্টিকেলের মাধ্যমে জেনে নিন যে, সূর্য ধনু রাশিতে প্রবেশ করলে ১২টি রাশির উপর কেমন প্রভাব পড়বে।

মেষ রাশি

মেষ রাশি

মেষ রাশি জাতকরা এই গোচর থেকে মিশ্রিত ফল পেতে পারেন। আপনার সম্মান বাড়ার সম্ভাবনা রয়েছে। এই সময়কালে আপনার কেরিয়ারে ইতিবাচক পরিবর্তন আসবে। সন্তানের পক্ষ থেকে আপনি উপকৃত হবেন বলে আশা করা হচ্ছে। শিক্ষার্থীরা ভাল ফল পাবেন। আপনার পিতার স্বাস্থ্যের দিকে বিশেষ খেয়াল রাখুন।

বৃষ রাশি

বৃষ রাশি

বৃষ রাশির জাতকদের এই সময়কালে সাবধান থাকতে হবে। আপনার আর্থিক পরিস্থিতি খারাপ হতে পারে। স্বাস্থ্য সম্পর্কিত যেকোনও সমস্যা হতে পারে। অফিসে আপনার কাজ বাড়তে পারে, আপনাকে নতুন দায়িত্ব অর্পণ করা হতে পারে। এই সময়ে, আপনাকে মানসিক শান্তির জন্য ধ্যান এবং যোগার প্রতি মনোযোগ দেওয়ার পরামর্শ দেওয়া হচ্ছে।

মিথুন রাশি

মিথুন রাশি

এই রাশির জাতকরা মিশ্র ফল পেতে পারেন। ব্যবসায়ীদের আরও চেষ্টা করতে হবে। বৈবাহিক জীবনে, সঙ্গীর সাথে বিরোধ বাড়তে পারে। ধৈর্য সহকারে এই পরিস্থিতির মুখোমুখি হন এবং নিজেকে শান্ত রাখুন। বোঝাপড়ার মাধ্যমে বিষয়টি দ্রুত সমাধান করুন। আপনার জীবনসঙ্গীর স্বাস্থ্যের যত্ন নিন। কর্মক্ষেত্রে ভাল ফল পেতে পারেন।

কর্কট রাশি

কর্কট রাশি

আপনি আপনার কঠোর পরিশ্রমের সঠিক ফল পাবেন। শত্রু পক্ষের থেকে একটু সতর্ক থাকুন। সমাজের বিশিষ্টজনদের সঙ্গে আপনার যোগাযোগ বাড়বে। আপনার স্বাস্থ্যের বিশেষ যত্ন নিন। পারিবারিক জীবনের সমস্যা আপনাকে অশান্ত করতে পারে। বিতর্ক থেকে দূরে থাকার চেষ্টা করুন।

সিংহ রাশি

সিংহ রাশি

সিংহ রাশির জাতকদের জন্য এই গোচর তেমন বিশেষ হবে না। আপনি সম্ভবত মিশ্র ফলাফল পাবেন। আপনার আর্থিক অবস্থার উন্নতি হবে এবং আয়ের নতুন উৎস পেতে পারেন। আপনি আপনার সন্তানের কাছ থেকে কষ্ট পেতে পারেন। রিলেশনশিপে সমস্যা দেখা দিতে পারে। আপনি নিজের মনকে শান্ত রাখুন এবং পরিস্থিতি সামাল দেওয়ার চেষ্টা করুন। শিক্ষার্থীদের বিভিন্ন ধরনের সঙ্কটের মুখোমুখি পড়তে হতে পারে।

কন্যা রাশি

কন্যা রাশি

এই সময়টি কন্যা রাশির জাতকদের জন্য বিশেষ হবে না। পরিবারে কোনও সদস্যের স্বাস্থ্য সমস্যার কারণে অর্থনৈতিক ব্যয় বাড়তে পারে। পারিবারিক পরিবেশটি কিছুটা চাপের হতে পারে। কাজের ক্ষেত্রে আপনার উপকার হবে বলে আশা করা হচ্ছে। আপনি কেবল অবহেলা করা এড়ান এবং আপনি অবশ্যই আপনার কঠোর পরিশ্রমের ফল পাবেন।

তুলা রাশি

তুলা রাশি

এই রাশির জাতক-জাতিকারা সুসংবাদ পেতে পারেন। আপনি কর্মক্ষেত্রে সাফল্য পাবেন। সিনিয়রদের সমর্থন পাবেন। এই সময় ভ্রমণের একটি সম্ভাবনা রয়েছে। ব্যবসায়ীদের আরও কঠোর পরিশ্রম করার পরামর্শ দেওয়া হচ্ছে। দাম্পত্য জীবন সুখের হবে।

বছরের শেষ সূর্যগ্রহণ হতে চলেছে ১৪ ডিসেম্বর, জানুন কখন এবং কোথায় দেখা যাবে এটি

বৃশ্চিক রাশি

বৃশ্চিক রাশি

এই সময়টি বৃশ্চিক রাশির জাতক-জাতিকাদের পক্ষে মঙ্গলজনক হবে। আপনার আর্থিক অবস্থা আরও ভাল হবে। এর মধ্যে আপনি সঞ্চয় করতে সক্ষম হবেন। পরিবারে আপনার সম্মান ও শ্রদ্ধা বাড়বে। এরই মধ্যে ঘরে কোনও বিভেদ দেখা দিতে পারে, যার কারণে আপনি কিছুটা চিন্তিত হয়ে পড়বেন। আপনার খারাপ কথা বলা এড়ানো উচিত, অন্যথায় সমস্যা হতে পারে। অফিসে আপনার কাজ ভাল হবে।

ধনু রাশি

ধনু রাশি

ধনু রাশিতেই হতে চলা সূর্যের গোচর এই রাশির জাতকদের জন্য শুভ হতে পারে। আপনি ভাগ্যবান হবেন। মান-সম্মানের সাথে আপনার জনপ্রিয়তাও বাড়বে। জীবনসঙ্গী আপনার পরিবর্তিত আচরণে অসন্তুষ্ট হবেন এবং আপনি সম্পর্কের মধ্যে দূরত্ব অনুভব করবেন। ব্যবসায়ীদের উপকার হবে বলে আশা করা হচ্ছে।

মকর রাশি

মকর রাশি

সূর্যের এই গোচরের কারণে মিশ্রিত ফলাফল পাওয়ার সম্ভাবনা বেশি। স্বাস্থ্যের দিক থেকে এই সময়টি ভাল হবে না। আপনার স্বাস্থ্য দুর্বল হতে পারে। আর্থিক পরিস্থিতির ক্ষেত্রে, আপনি আপনার আয়ের হ্রাস দেখতে পাবেন। হঠাৎ করে ব্যয় বৃদ্ধি আপনার বাজেট নষ্ট করতে পারে। আপনাকে ধৈর্য সহকারে এই পরিস্থিতির মুখোমুখি হওয়ার পরামর্শ দেওয়া হচ্ছে। আপনাকে ভ্রমণ করতে হতে পারে, যা আপনার মান-সম্মান বাড়িয়ে তুলবে।

কুম্ভ রাশি

কুম্ভ রাশি

এই রাশির জাতকরা ভাল ফল পেতে পারেন। ব্যবসায়ীরা বিপুল সুবিধা পেতে পারেন। সমাজের বিশিষ্টজনদের সঙ্গে আপনার যোগাযোগ বাড়বে এবং ভবিষ্যতে আপনি অবশ্যই এটি থেকে উপকৃত হবেন। প্রেমের জীবনে উত্থান-পতন হতে পারে, তাড়াহুড়ো করে কোনও সিদ্ধান্ত না নেওয়াই ভালো। সন্তানের পক্ষ থেকে উপকারের সম্ভাবনা রয়েছে। চাকুরীজীবীদের জন্য এই সময়টি ফলদায়ক হবে। সিনিয়রদের সহযোগিতায় পদোন্নতিও পেতে পারেন।

মীন রাশি

মীন রাশি

মীন রাশির জাতকরা ভাল ফলাফল পেতে পারেন। অফিসে আপনার মান বাড়বে। আপনাকে পদোন্নতির সাথে নতুন দায়িত্বও অর্পণ করা হতে পারে। পারিবারিক জীবনে প্রেম ও বিশ্বাস বাড়বে। প্রতিযোগিতামূলক পরীক্ষার জন্য প্রস্তুত শিক্ষার্থীদের সাফল্য পাওয়ার সম্ভাবনা রয়েছে। এই সময়কালে আপনার বাবার স্বাস্থ্যের বিশেষ যত্ন নিন এবং কোনও প্রকার অবহেলা করা এড়ান।

English summary

Sun Transit In Sagittarius On 15 December 2020, Effects On All Zodiac Signs In Bengali

Sun Transit in Sagittarius Effects on all Zodiac Signs in Bengali : The Sun Transit in Sagittarius will take place on 15 December 2020. Learn about remedies to perform in Bengali.
X