For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

মীন রাশিতে সূর্যের প্রবেশ, জানুন কেমন প্রভাব পড়বে আপনার রাশিতে

|

জ্যোতিষশাস্ত্রে সূর্যকে আত্মার কারক বলা হয়। গ্রহের রাজা সূর্য সিংহ রাশির অধিপতি। কোষ্ঠিতে সূর্যের পরিস্থিতি শুভ হলে জাতক সুফল লাভ করে। সূর্যের ইতিবাচক প্রভাবের কারণে জাতকের জীবনে মান-সম্মান ও চাকরিতে উচ্চপদ লাভ হয়। ১৫ মার্চ সূর্য মীন রাশিতে প্রবেশ করতে চলেছে। একে বলা হয় মীন সংক্রান্তি। ১৪ এপ্রিল পর্যন্ত সূর্য এই রাশিতেই অবস্থান করবে।

আসুন জেনে নেওয়া যাক, ১৫ মার্চ সূর্য মীন রাশিতে প্রবেশের কারণে ১২টি রাশির উপর কেমন প্রভাব পড়বে।

মেষ রাশি

মেষ রাশি

যারা উচ্চশিক্ষার পরিকল্পনা করছেন তাদের জন্য এই সময়টি অনুকূল। চাকরি পরিবর্তন করার জন্য এটি সঠিক সময়। এই সময় কোনও কিছুতে বিনিয়োগ করবেন না, আপনার ক্ষতি হতে পারে। জীবনসঙ্গীর সঙ্গে ঝামেলা হতে পারে।

বৃষ রাশি

বৃষ রাশি

আপনি হঠাৎ প্রচুর অর্থ প্রাপ্তি হতে পারে। বন্ধুদের সঙ্গে আপনার সুসম্পর্ক থাকবে। ব্যক্তিগত জীবনে কোনও ঝামেলা হতে পারে। শিক্ষার্থীদের জন্য এই সময়টা অনুকূল হবে না। রিয়েল এস্টেট এজেন্টদের লাভ হবে।

মিথুন রাশি

মিথুন রাশি

এই সময়ে আপনি কঠোর পরিশ্রম করে সাফল্য পাবেন। আপনার চারপাশের সবাই আপনার কাজের প্রশংসা করবে। সরকারি চাকুরিজীবীরা ভালো লাভ করতে পারেন। ভাই-বোনদের সঙ্গে আপনার সম্পর্ক ভালো থাকবে। এই সময় ভাগ্যের সঙ্গ পাবেন। যারা নতুন চাকরি খুঁজছেন, তারা ইন্টারভিউ পাস করতে পারেন।

কর্কট রাশি

কর্কট রাশি

যারা পারিবারিক ব্যবসার সঙ্গে জড়িত তাদের এই সময়টি ভালো কাটবে। আপনি দীর্ঘমেয়াদী ব্যবসায় বিনিয়োগ করতে পারেন। আজ আপনি কোনও ধর্মীয় স্থানে যেতে পারেন। আধ্যাত্মিকতার দিকে বেশি আগ্রহ থাকবে। আপনি আপনার পরিবারের সাপোর্ট পাবেন। পরিবারের সকলের সঙ্গে আপনার সম্পর্ক খুব ভালো থাকবে। ব্যবসায়ীরা সাফল্য পাবেন।

সিংহ রাশি

সিংহ রাশি

চাকুরিজীবীরা সময়মতো কাজ শেষ করতে পারবেন না। যারা শেয়ারবাজারে কাজ করেন, তাদের এই সময়ে লোকসান হতে পারে। স্বাস্থ্যের যত্ন নিন। ব্যবসায়ীদের ক্ষতি হতে পারে, তাই এই সময়ে সতর্ক থাকাই ভালো।

কন্যা রাশি

কন্যা রাশি

ব্যবসায়ীদের এই সময়টি খুব ভালো কাটবে না। পার্টনারশিপে যারা ব্যবসা করছেন তাদের সতর্ক থাকতে হবে। জীবনসঙ্গীর সঙ্গে আপনার সম্পর্ক ভালো থাকবে।

তুলা রাশি

তুলা রাশি

ব্যবসায়ীরা এই সময়ে ভালো ফল পাবেন। আপনি যদি ঋণ নেওয়ার পরিকল্পনা করেন, তবে সেটাও অনুমোদিত হবে। চাকুরিজীবীদের জন্য সময়টি অনুকূল। শিক্ষার্থীদের জন্যও এই সময়টি অনুকূল।

বৃশ্চিক রাশি

বৃশ্চিক রাশি

স্টার্টআপ কোম্পানির ব্যবসায়ীদের এই সময়টা ভালো কাটবে। ব্যবসায়ীরা ভালো লাভ করবেন। সন্তানের কারণে আজ আপনি গর্বিত বোধ করবেন। সুস্থ ও ফিট থাকার জন্য সঠিক ডায়েট এবং ব্যায়াম চালিয়ে যেতে হবে। উচ্চশিক্ষার পরিকল্পনা করছেন এমন শিক্ষার্থীরা সাফল্য পাবেন। জীবনসঙ্গীর সঙ্গে আপনার তর্ক হতে পারে।

ধনু রাশি

ধনু রাশি

ব্যবসায়ীদের জন্য, বিশেষ করে পারিবারিক ব্যবসার সঙ্গে যুক্ত যারা তাদের জন্য এই সময়টি অনুকূল। চাকুরিজীবীদের সময়মতো কাজ শেষ হবে না এবং এটি তাদের ব্যক্তিগত জীবনেও প্রভাব ফেলবে। মায়ের স্বাস্থ্য ভালো থাকবে না। আধ্যাত্মিকতার দিকে আপনার ঝোঁক থাকবে। শিক্ষার্থীরা তাদের প্রচেষ্টায় সফল হবে। পরিবারের সদস্যদের মধ্যে বিবাদ হবে।

মকর রাশি

মকর রাশি

চাকুরিজীবীদের বদলি হতে পারে। ভাই-বোনদের সঙ্গে আপনার সম্পর্ক ভালো থাকবে, তবে কিছু ভুল বোঝাবুঝিও দেখা দিতে পারে। এই সময়ে আপনি আপনার বাবার সঙ্গে একমত হবেন না। খেলাধুলার প্রতি আপনার আগ্রহ থাকবে।

কুম্ভ রাশি

কুম্ভ রাশি

অফিসে সহকর্মীদের সঙ্গে সম্পর্ক ভালো থাকবে না। সিঙ্গল জাতকরা পছন্দের জীবনসঙ্গী খুঁজে পেতে পারেন। বিবাহিতদের জীবনে সুখ থাকবে। যারা পারিবারিক ব্যবসা করেন, তাদের পরিবারের সদস্যদের সঙ্গে কোনও সমস্যা হতে পারে এবং এতে ব্যবসার ক্ষতি হবে। এই সময়ে চোখ ও গলার কিছু সমস্যা দেখা দেবে। বিনিয়োগ করার জন্য এই সময়টি সঠিক। আপনি কাঙ্ক্ষিত ফলাফল পাবেন।

মীন রাশি

মীন রাশি

সরকারি চাকুরিজীবীদের দিনটি ভালো কাটবে। চাকুরিজীবীরা তাদের কঠোর পরিশ্রমের জন্য প্রশংসা পাবেন। স্বাস্থ্যের দিকে খেয়াল রাখুন, কারণ এই সময় আপনার জ্বর বা রক্তচাপের সমস্যা হতে পারে।

English summary

Surya Rashi Parivartan, Sun Transit In Pisces on 15 March 2022: Effects On 12 Zodiac Signs in Bengali

Sun Transit In Pisces Effects on zodiac signs. The Sun Transit in Pisces will take place on 15 March 2022.
X