For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

সূর্যের গোচর সিংহ রাশিতে, কেমন প্রভাব পড়বে আপনার জীবনে? জেনে নিন

|

জ্যোতিষশাস্ত্রে সূর্য দেবকে সমস্ত গ্রহের রাজা হিসেবে বর্ণনা করা হয়েছে। ১৭ অগস্ট সূর্য দেব রাশি পরিবর্তন করে সিংহ রাশিতে প্রবেশ করতে চলেছে। এই গোচর সিংহ সংক্রান্তি নামেও পরিচিত। এবার ১৭ থেকে ২৬ অগস্ট পর্যন্ত, সূর্য এবং বুধ গ্রহ উভয়ই সিংহ রাশিতে উপস্থিত থাকবে। এতে বুদ্ধাদিত্য যোগও তৈরি হতে চলেছে।

সূর্যের রাশি পরিবর্তনের ফলে সমস্ত রাশির উপর খারাপ-ভাল প্রভাব পড়বে। তাহলে জেনে নিন আপনার রাশির উপর কেমন প্রভাব পড়বে।

মেষ রাশি

মেষ রাশি

মেষ রাশির জাতকদের এই সময়টি বেশ ভালই কাটবে। সন্তানের দিক থেকে ভাল ফল পাবেন। এই সময়কালে আপনি নতুন কিছু শেখার সুযোগ পাবেন। আপনার আর্থিক অবস্থা ভাল থাকবে।

বৃষ রাশি

বৃষ রাশি

সপ্তাহের শুরুটা বৃষ রাশির জাতকদের জন্য শুভ হবে। প্রেম জীবনে ইতিবাচক পরিবর্তন আসবে। চাকুরিজীবীদের জন্য এই সময়টি শুভ হবে। ব্যবসায়ীদেরও লাভ হবে বলে আশা করা হচ্ছে।

মিথুন রাশি

মিথুন রাশি

এই রাশির জাতকরা সূর্যের রাশি পরিবর্তন থেকে সুফল পাবে বলে আশা করা হচ্ছে। আপনি আপনার সমস্ত কাজ সময়মতো সম্পন্ন করতে সক্ষম হবেন। এই সময়টি আপনার জন্য খুবই ফলদায়ক হবে। আপনার আর্থিক অবস্থা শক্তিশালী হবে। এই সময়ে স্বাস্থ্য সংক্রান্ত কোনও সমস্যা থাকবে না।

কর্কট রাশি

কর্কট রাশি

যারা ব্যবসার সাথে যুক্ত, তাদের লাভ হওয়ার প্রবল সম্ভাবনা রয়েছে। পরিবারে আনন্দময় পরিবেশ থাকবে। শিক্ষার্থীরা ভাল ফলাফল পেতে চাইলে একটু বেশি পরিশ্রম করতে হতে পারে। আর্থিক লাভের সম্ভাবনা রয়েছে। এই সময়ে আপনার রাগ নিয়ন্ত্রণ করার পরামর্শ দেওয়া হচ্ছে।

সিংহ রাশি

সিংহ রাশি

সূর্যের গোচর সিংহ রাশিতেই হতে চলেছে। এই রাশির জাতকদের ইতিবাচকতা এবং আত্মবিশ্বাস বৃদ্ধি পাবে। সব পরিস্থিতিতে পারিবারিক সহায়তা পাওয়া যাবে। বিনিয়োগের জন্য সময়টি ভাল। চাকুরিজীবীরা ভাল ফল পেতে পারেন। দাম্পত্য জীবনে সমস্যা দেখা দিতে পারে। আপনাকে এই সময়ের মধ্যে ঝুঁকিপূর্ণ কাজ এড়ানোর পরামর্শ দেওয়া হচ্ছে।

কন্যা রাশি

কন্যা রাশি

কন্যা রাশির জাতক-জাতিকাদের মিশ্র ফল পাওয়ার সম্ভাবনা রয়েছে। আপনি এই সময়কালে যাত্রার সুযোগ পেতে পারেন এবং এতে আপনার অনেক অর্থ ব্যয় হতে পারে। কোর্ট-কাছারির মামলায় আপনি স্বস্তি পেতে পারেন। চাকুরিজীবীদের জন্য এই সময়টি খুব শুভ হবে। কর্মক্ষেত্রে সুফল পাওয়ার প্রবল সম্ভাবনা রয়েছে।

তুলা রাশি

তুলা রাশি

আর্থিক লাভ হতে পারে। আপনি যে কাজ শুরু করবেন তাতে লাভ পাবেন। এই সময়ে আপনার আত্মবিশ্বাস বৃদ্ধি পাবে। রিলেশনশিপে পার্টনারের সঙ্গে সামান্য ঝামেলা হতে পারে, তবে এই অবস্থা বেশিদিন থাকবে না।

আরও পড়ুন :সিংহ রাশিতে সূর্যের প্রবেশ, সমস্যা বাড়বে এই ৪ রাশির জাতকদের জীবনে

বৃশ্চিক রাশি

বৃশ্চিক রাশি

কর্মক্ষেত্রে ভাল ফল পাবেন। কিছু চ্যালেঞ্জ থাকবে, তবে আপনি সাহসের সাথে সেগুলি মোকাবিলা করবেন। পরিবারের সদস্যদের মধ্যে একতা থাকবে।

ধনু রাশি

ধনু রাশি

আপনার সাহস বাড়বে। এই সময়কালে আপনি ধর্মীয় কাজে অংশ নিতে পারেন। পিতার স্বাস্থ্যের উন্নতি হওয়ার সম্ভাবনা রয়েছে। দাম্পত্য জীবনে ইতিবাচক পরিবর্তন আসবে। এই সময়ের মধ্যে আপনাকে দীর্ঘ দূরত্বে যাত্রা করতে হতে পারে।

মকর রাশি

মকর রাশি

এই রাশির জাতকরা উত্থান-পতনের সম্মুখীন হতে পারেন, কিন্তু এই অবস্থা বেশিদিন থাকবে না। আপনি খুব সহজেই এটি মোকাবিলা করতে সক্ষম হবেন। আপনার আর্থিক অবস্থা ভাল থাকবে। দাম্পত্য জীবনে সমস্যা দেখা দিতে পারে।

কুম্ভ রাশি

কুম্ভ রাশি

এই সময়টি আপনার জন্য চমৎকার হবে। চাকুরিজীবীদের লাভ হওয়ার প্রবল সম্ভাবনা রয়েছে। বিবাহিত জীবনে সমস্যা বাড়তে পারে, কিন্তু আপনাকে ধৈর্য ধরার পরামর্শ দেওয়া হচ্ছে। ব্যবসায় পার্টনারের সঙ্গে সম্পর্ক আরও ভাল হতে পারে। চাকুরিজীবীরা কর্মক্ষেত্রে ভাল ফল পেতে পারেন।

মীন রাশি

মীন রাশি

এই রাশির বেকার জাতকরা ভাল ফল পেতে পারেন। আপনার শত্রু পক্ষ সক্রিয় থাকবে, কিন্তু আপনি এই সময়ের মধ্যে সতর্ক থাকবেন। স্বাস্থ্যের প্রতি সচেতন হওয়ার পরামর্শ দেওয়া হচ্ছে। খাওয়াদাওয়ার ব্যাপারে অযত্ন করবেন না।

English summary

Sun Transit in Leo On 17th August 2021 Effects on All Zodiac Signs in Bengali

Sun Transit in Leo Effects on Zodiac Signs in bengali : The Sun Transit in Leo will take place on 17th August 2021.
X