For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

সূর্য প্রবেশ করল সিংহ রাশিতে, এই পরিবর্তন কোন রাশির উপর কেমন প্রভাব ফেলবে দেখে নিন

|

১৬ অগাষ্ট গ্রহের রাজা সূর্য কর্কট থেকে সিংহ রাশিতে প্রবেশ করেছে। সূর্যের এই গোচরকে সিংহ সংক্রান্তিও বলা হয়। সূর্যের এই গোচর ১২টি রাশিচক্রকে কোনও না কোনওভাবে প্রভাবিত করবে। তাহলে আসুন জেনে নেওয়া যাক, সূর্যের সিংহ রাশিতে প্রবেশ কোন রাশিকে কীভাবে প্রভাবিত করবে।

মেষ

মেষ

সূর্যের গোচরের ফলে মেষ রাশির জাতকদের দাম্পত্য জীবনে সমস্যা আসতে পারে। চাকুরিজীবীদের কাজের ক্ষেত্রে সতর্ক হওয়া দরকার। অফিসের রাজনীতি থেকে দূরে থাকুন। এই রাশির ব্যবসায়ীদের জন্য এই সময় মঙ্গলজনক হবে। স্বাস্থ্যের দিক থেকেও এই সময়টি ভাল হবে।

বৃষ

বৃষ

এই রাশির জাতকদের উচিত মায়ের স্বাস্থ্যের প্রতি বিশেষ খেয়াল রাখা। বিবাহিত জীবনে সুখ থাকবে। জীবনসঙ্গী কাজের ক্ষেত্রে কোনও বড় সাফল্য পেতে পারেন। এই রাশির শিক্ষার্থীদের আরও কঠোর পরিশ্রম করা দরকার।

মিথুন

মিথুন

প্রতিযোগিতামূলক পরীক্ষার জন্য প্রস্তুতি নেওয়া শিক্ষার্থীরা সুবিধা পাবেন। বাড়ির পরিবেশ ভালো থাকবে। এই সময়ে আপনাকে আপনার ক্রোধ নিয়ন্ত্রণ করার পরামর্শ দেওয়া হচ্ছে। সরকারের কাছ থেকে কোনও সুবিধা পেতে পারেন। আপনাকে আপনার ভাই-বোনদের স্বাস্থ্যের প্রতি খেয়াল রাখা দরকার।

কর্কট

কর্কট

কর্কট রাশির জাতকদের ক্ষেত্রে, সূর্যের এই গোচর উপকারী। আর্থিক পরিস্থিতিতে আপনি বড় সুবিধা পেতে পারেন। আপনি আয়ের নতুন উৎস পাবেন। পরিবারের কোনও সদস্য ভাল কাজের অফার পেতে পারেন। ব্যবসায়ীদের পক্ষে বিনিয়োগের জন্য এই সময়টি অনুকূল হবে।

সিংহ

সিংহ

এই রাশির জাতকরা ইতিবাচকতা বোধ করবেন। কাজের ক্ষেত্রে আপনার পদোন্নতি হওয়ার সম্ভাবনা রয়েছে। দীর্ঘ সময় ধরে আপনার আটকে থাকা কাজ পূর্ণ হবে। এই রাশির জাতকদের এই সময়কালে ক্রোধ নিয়ন্ত্রণ করার পরামর্শ দেওয়া হচ্ছে।

কন্যা

কন্যা

কন্যা রাশির জাতকদের উচিত স্বাস্থ্যের বিশেষ যত্ন নেওয়া। এই সময়টি উত্থান-পতনে পূর্ণ থাকবে। এই সময়ে আপনার আর্থিক পরিস্থিতিতে ভারসাম্য বজায় রাখতে হবে, ব্যয় বেশি হওয়ার সম্ভাবনা রয়েছে। গাড়ি ব্যবহার করার সময় সাবধানতা অবলম্বন করুন।

তুলা

তুলা

কাজের ক্ষেত্রে স্বস্তি আসবে। সহকর্মীদের সহযোগিতা পাবেন। কাজের জন্য অপেক্ষা করছেন, এমন ব্যক্তিরা ভাল সংবাদ পেতে পারেন। পরিবারের সমর্থন পাবেন। জীবনসঙ্গীর সাথেও আপনার সম্পর্ক সুখকর হবে। বাবার কাছ থেকে আপনি কোনও উপকার পেতে পারেন।

বৃশ্চিক

বৃশ্চিক

এই সময়টি বৃশ্চিক রাশির জাতকদের পক্ষে অনুকূল হবে। আপনাকে অফিসে কোনও নতুন দায়িত্ব অর্পণ করা হতে পারে। বাবার সঙ্গে আপনার সম্পর্ক দৃঢ় হবে। ব্যবসায়ীদের লাভবান হওয়ার সম্ভাবনা রয়েছে। আপনার আর্থিক পরিস্থিতি ভাল হবে।

ধনু

ধনু

সূর্যের গোচর এই রাশির জাতকদের জন্য অনুকূল সময় নিয়ে আসবে। আপনি ভাগ্যবান হবেন। আপনি যে কাজে হাত রাখবেন তাতেই সাফল্য পাবেন। আপনার পদক্ষেপ নেওয়ার আগে একটু চিন্তাভাবনা করুন। পরিবারের সদস্যদের সঙ্গে সময় কাটান।

মকর

মকর

মকর রাশির জাতকদের জন্য এই সময়টি বিশেষ হবে না। আপনাকে এই সময়ে অনেক সমস্যায় পড়তে হতে পারে। কাজকর্মে বাধা আসতে পারে। আপনি যদি ধৈর্য ধরে কাজ করেন তবে সমস্যার সমাধান করতে পারবেন। জীবনসঙ্গীর সাথে আপনার সম্পর্ক দৃঢ় হবে।

আপনার রাশি অনুযায়ী কোন কোন দিনগুলি আপনার জন্য শুভ এবং কোন দিনগুলি নয়, সে সম্পর্কে জেনে নিন!

কুম্ভ

কুম্ভ

কুম্ভ রাশির জাতকদের বিবাহিত জীবনে কিছু সমস্যা আসতে পারে। পরিবারের সঙ্গেও বিবাদ হতে পারে। এই সময় ভ্রমণের সুবিধা পাবেন না। স্বাস্থ্যের প্রতি বিশেষ মনোযোগ দেওয়া প্রয়োজন। আপনার দৈনন্দিন রুটিন ঠিক করা দরকার।

মীন

মীন

মীন রাশির জাতকদের পক্ষে এই সময়টি মঙ্গলজনক হবে। যদি আদালত সংক্রান্ত কোনও মামলা থাকে তবে তাতে আপনি সাফল্য পেতে পারেন। আপনার উপর মা-বাবার আশীর্বাদ থাকবে। যারা আরও ভাল চাকরির সন্ধান করছেন তারা সুসংবাদ পেতে পারেন।

English summary

Sun Transit In Leo : Effects On Your Zodiac Signs

This year the Sun Transit in Leo will be taking place on 16 August 2020. This transit will affect different zodiac signs in different ways.
X