For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

সূর্য প্রবেশ করল কর্কট রাশিতে, এই পরিবর্তন কোন রাশির উপর কেমন প্রভাব ফেলবে জেনে নিন

|

এইবছর, অর্থাৎ ২০২০ সালের ১৬ জুলাই সূর্য তার রাশিচক্র পরিবর্তন করে মিথুন থেকে কর্কট রাশিতে প্রবেশ করল। ১৬ অগাস্ট পর্যন্ত এই রাশিতে থাকবে সূর্য। তারপর প্রবেশ করবে সিংহ রাশিতে।

জ্যোতিষশাস্ত্র মতে, সূর্যের এই রাশিচক্রের পরিবর্তন প্রভাব ফেলতে পারে সমস্ত রাশিচক্রের উপর। সুতরাং রাশিচক্র অনুযায়ী আপনার জীবনে কী কী পরিবর্তন ঘটছে, জেনে নিন এই আর্টিকেল থেকে।

মেষ: ২১ মার্চ - ১৯ এপ্রিল

মেষ: ২১ মার্চ - ১৯ এপ্রিল

এই ট্রানজিট চলাকালীন, আপনার রাশিফলের চতুর্থ ঘরে সূর্যের প্রভাব থাকবে। যার কারণে আপনি সমস্ত বিপদ থেকে রক্ষা পাবেন। আপনার খ্যাতি বৃদ্ধি পেতে পারে। আপনি যে কাজটি শুরু করার জন্য যথাসাধ্য চেষ্টা করছিলেন, তা কিছু কারণের জন্য বিলম্ব হতে পারে। অর্থ সম্পর্কিত নিরাপত্তাহীনতার কারণে আপনিও কিছুটা বিরক্ত বোধ করতে পারেন। আপনার নিজের আত্মবিশ্বাসের মাত্রা হ্রাস পেতে পারে। এছাড়াও কর্মক্ষেত্রে সিনিয়র অফিসারদের সঙ্গে কিছু মতবিরোধ হতে পারে।

বৃষ: ২০ এপ্রিল - ২০ মে

বৃষ: ২০ এপ্রিল - ২০ মে

এই রাশিচক্রের অধীনে থাকা লোকেদের জন্য সময়টি শুভ বলে মনে হচ্ছে। কারণ, এটি আপনার রাশিফলের তৃতীয় ঘরে প্রভাবিত করবে। আপনি যদি পদোন্নতি এবং আপনার বেতন বৃদ্ধির অপেক্ষায় থাকেন, তবে আপনি সুসংবাদ পাবেন। আপনি আগের চেয়ে এই সময়ে আপনার কাজের দিকে মনোনিবেশ করবেন এবং কর্মস্থলে আপনার সিনিয়রদের কাছ থেকে প্রশংসাও পাবেন। আপনি চ্যালেঞ্জগুলি গ্রহণ করবেন।

মিথুন: ২১ মে - ২০ জুন

মিথুন: ২১ মে - ২০ জুন

এই ট্রানজিট চলাকালীন আপনাকে কোনও নতুন কিছুতে অর্থ বিনিয়োগ করা থেকে বিরত থাকার পরামর্শ দেওয়া হচ্ছে। আপনি কোনও নতুন কাজ এবং প্রকল্প শুরু করতে পারেন। তার জন্য আপনাকে কঠোর পরিশ্রম করতে হবে এবং আপনার লক্ষ্যগুলিতে আরও মনোনিবেশ করতে হবে। আপনার খাওয়ার অভ্যাসটি পরিবর্তন করতে হবে। কারণ, পেটের কিছু সমস্যা হতে পারে। আপনি চোখের সংক্রমণেও ভুগতে পারেন।

কর্কট: ২১ জুন - ২২ জুলাই

কর্কট: ২১ জুন - ২২ জুলাই

এই সময়টি কর্কট রাশির লোকদের পক্ষে ভাল। এটি আপনার নেতৃত্ব দেওয়ার ক্ষমতা এবং প্রশাসনিক দক্ষতাকে বৃদ্ধি করবে। আপনি আরও ভালভাবে আপনার কাজের দিকে মনোনিবেশ করতে পারবেন। আপনার প্রিয়জনের সঙ্গে সৌহার্দ্যপূর্ণ সম্পর্ক স্থাপনের চেষ্টা করবেন। তবে এই সময়ে কোনও বিষয় নিয়ে আপনার বাবার সাথে মতবিরোধ হতে পারে। সম্পর্কের ক্ষেত্রেও কিছুটা উত্থান-পতনের মুখোমুখি হতে পারেন।

সিংহ: ২৩ জুলাই - ২২ আগস্ট

সিংহ: ২৩ জুলাই - ২২ আগস্ট

সূর্যের এই অবস্থান এই রাশির লোকেদের উপর খারাপ প্রভাব ফেলতে পারে। কর্মক্ষেত্রে খারাপ পরিস্থিতির মুখোমুখি পড়তে পারেন। কাজের ক্ষেত্রে হুট করে সিদ্ধান্ত নেওয়ার কারণে নিজের শক্তি ও সময় নষ্ট করতে পারেন। তবে আর্থিক ক্ষেত্রে সময়টি ভাল। পারিবারিক জীবনের ক্ষেত্রে আবেগগতভাবে সিদ্ধান্ত নেওয়ার পরিবর্তে বুদ্ধি এবং যুক্তি দিয়ে সিদ্ধান্ত নিন।

এই শারীরিক বৈশিষ্ট্যগুলি দেখেই বোঝা যায় মানুষটি আসলে কেমন

কন্যা: ২৩ আগস্ট - ২২ সেপ্টেম্বর

কন্যা: ২৩ আগস্ট - ২২ সেপ্টেম্বর

এই রাশির জন্য সূর্য একাদশতম ঘরে থাকবে। তাই এটি আপনার জন্য একটি দুর্দান্ত সময় হতে চলেছে। সূর্যের এই পরিবর্তন ব্যক্তিগত এবং পেশাদার উভয় ক্ষেত্রেই আপনাকে উপকৃত করবে। আর্থিক ভাবে হঠাৎ লাভবান হবেন এবং আয়ের নতুন উৎস পেতে পারেন। আপনি আপনার কাজের জন্য প্রশংসা পেতে পারেন। ব্যবসা ক্ষেত্রেও লাভের মুখ দেখতে পাবেন। আপনার সম্পর্কটি সুচারুভাবে এগিয়ে যাবে এবং আপনি আপনার সঙ্গীর সাথে দুর্দান্ত সময় উপভোগ করবেন। আপনার স্বাস্থ্যের উন্নতি হবে।

তুলা: ২৩ সেপ্টেম্বর - ২২ অক্টোবর

তুলা: ২৩ সেপ্টেম্বর - ২২ অক্টোবর

এই সময়টি আপনার জন্য খুব ভাল হবে। পেশাদার ক্ষেত্রে আপনার কঠোর পরিশ্রম ইতিবাচক ফলাফল দেবে এবং আপনি আপনার কর্মক্ষেত্রে স্বীকৃতি পাবেন। আপনি আরও কর্মমুখী হয়ে উঠবেন এবং আপনার লক্ষ্যগুলিতে মনোনিবেশ করবেন। বন্ধুদের সঙ্গে বিতর্ক হতে পারে। এই সময় ধৈর্য বজায় রাখতে হবে, তবেই আপনি এই ধরণের সমস্যা এড়াতে পারবেন। সরকারী চাকরীর জন্য প্রস্তুতি নেওয়া শিক্ষার্থীরা ইতিবাচক ফলাফল অর্জন করবে।

বৃশ্চিক: ২৩ অক্টোবর - ২১ নভেম্বর

বৃশ্চিক: ২৩ অক্টোবর - ২১ নভেম্বর

এই ট্রানজিট চলাকালীন সূর্য আপনার রাশিচক্রের নবম ঘরে সক্রিয় থাকবে। এর কারণে, আপনি যা কিছু করবেন সে সব ক্ষেত্রে কিছুটা বিলম্বের মুখোমুখি হতে পারেন। ব্যবসায়ীদের জন্য সময়টি অনুকূল হতে পারে। বন্ধুদের সহায়তায় আপনি কিছু দুর্দান্ত সুবিধা পেতে পারেন। কর্মক্ষেত্রে নেতিবাচক ফলাফলের কারণে আপনি উদ্বিগ্ন এবং হতাশ হয়ে পড়বেন। যদি সম্ভব হয়, তবে সূর্যের এই অবস্থান চলাকালীন যেকোনও ধরণের ভ্রমণ এড়িয়ে চলুন।

ধনু: ২২ নভেম্বর - ২১ ডিসেম্বর

ধনু: ২২ নভেম্বর - ২১ ডিসেম্বর

এই সময়টি আপনি কিছু ক্ষতি এবং সমস্যার মুখমুখী হতে পারেন। এর ফলে আর্থিক ক্ষেত্রে কিছুটা সমস্যা দেখা দিতে পারে। আপনি কিছু আইনী সমস্যায় বাধা পড়তে পারেন। আপনার শত্রুরা আপনাকে অতিরিক্ত বিরক্ত করার চেষ্টা করতে পারে। তারা আপনার কাজে বাধা তৈরি করে আপনার ক্ষতি করতে পারে। আপনার শ্বশুরবাড়ির সঙ্গে ঝগড়া হতে পারে।

মকর: ২২ ডিসেম্বর - ১৯ জানুয়ারি

মকর: ২২ ডিসেম্বর - ১৯ জানুয়ারি

কর্মক্ষেত্রে আপনি কঠিন সময়ে পড়তে পারেন। আপনার সিনিয়র এবং সহকর্মীদের সঙ্গে আপনার বিরোধ হতে পারে। এর ফলে আপনি মানসিক স্যাটি হারাতে পারেন। আপনার যদি কোনও ব্যবসা করেন, তবে আপনার প্রতিযোগীরা আপনাকে বদনাম করার জন্য সর্বোত্তম চেষ্টা করতে পারে। এই সময়টিতে ভ্রমণ এড়ানো উচিত।

কুম্ভ: ২০ জানুয়ারি - ১৮ ফেব্রুয়ারি

কুম্ভ: ২০ জানুয়ারি - ১৮ ফেব্রুয়ারি

এই ট্রানজিট চলাকালীন সূর্য আপনার রাশিচক্রের ষষ্ঠ ঘরে সক্রিয় থাকবে। তাই আপনার শুভ সময় হতে চলেছে। আপনি যা কিছু করবেন তাতে সাফল্য পাবেন। কর্মক্ষেত্রে আপনার কঠোর পরিশ্রম ইতিবাচক ফলাফল দেবে। আপনার সেরা দেওয়ার জন্য আপনি আপনার কর্মক্ষেত্রে প্রশংসা এবং স্বীকৃতি অর্জন করবেন। তবে আপনি আপনার স্ত্রীর অসুস্থতার জন্য চিন্তিত হতে পারেন।

মীন: ১৯ ফেব্রুয়ারি - ২০ মার্চ

মীন: ১৯ ফেব্রুয়ারি - ২০ মার্চ

সূর্যের এই অবস্থানটি আপনার জন্য মিশ্র ফলাফল দেবে। কর্মক্ষেত্রে আপনার সিনিয়র অফিসারদের সঙ্গে মতবিরোধ এবং দ্বন্দ্ব হতে পারে। আপনি আপনার সঙ্গীর সঙ্গে ভাল সময় কাটাবেন, তবে অনেক সময় কিছুটা মতবিরোধ ও তর্কও হতে পারে। আপনি গ্যাস্ট্রিক সমস্যার মুখোমুখি হতে পারেন।

English summary

Sun Transit In Cancer 2020: How It Will Affect Your Zodiac Sign

On 16 July 2020, the Sun will transit in the Cancer sign. This will have some impact on various zodiac signs.
X