For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

জীবনে নানান সমস্যা দেখা দিচ্ছে? চিনির এই টোটকা কাজে লাগান, ঘুরে যাবে ভাগ্যের চাকা!

|

ভারতীয় রান্নায় ব্যবহৃত খুবই সাধারণ একটি উপকরণ চিনি। তবে চিনি কেবল খাবারের স্বাদই বাড়ায় না, পাশাপাশি চিনির কিছু টোটকা আমাদের জীবনে সৌভাগ্য ফেরাতেও সাহায্য করে। এর ফলে আর্থিক অবস্থার উন্নতি হতে পারে, মা লক্ষ্মীর আশীর্বাদ এবং ঘরে সুখ-শান্তি বজায় থাকতে পারে।

তাহলে আসুন জেনে নেওয়া যাক, চিনির এমন কিছু উপায় সম্পর্কে যা আপনার জীবনে সুখ-শান্তি ফিরিয়ে আনতে পারে।

পিতৃদোষ থেকে মুক্তি মেলে

পিতৃদোষ থেকে মুক্তি মেলে

পিতৃদোষের কারণে জীবনে ও পরিবারে নানান সমস্যা লেগেই থাকে। তাই পিতৃ দোষ থেকে মুক্তি পাওয়া খুবই জরুরি। আটায় চিনি মিশিয়ে রুটি তৈরি করুন এবং এই রুটি কাকদের খেতে দিন। এতে পিতৃদোষ থেকে মুক্তি মিলবে এবং ঘরে সুখ-শান্তি বজায় থাকবে।

রাহু গ্রহ ঠিক থাকবে

রাহু গ্রহ ঠিক থাকবে

কুণ্ডলীতে রাহু গ্রহের দশাকে মজবুত করতে এই উপায় অত্যন্ত কার্যকর। একটি লাল রঙের কাপড়ে সামান্য চিনি বেঁধে নিন। রাতে ঘুমানোর সময় বালিশের নীচে এটি রাখুন। এভাবে একটানা কয়েকদিন করুন। এতে রাহু গ্রহ সংক্রান্ত সমস্যার সমাধান হবে।

সৌভাগ্য ফেরানোর উপায়

সৌভাগ্য ফেরানোর উপায়

যেকোনও বড় বা গুরুত্বপূর্ণ কাজের আগে দই-মিষ্টি খাওয়ার প্রথা প্রায় সকলের ঘরেই রয়েছে। তবে এছাড়াও আরও একটি উপায় রয়েছে, যা আপনার ভাগ্য উজ্জ্বল করতে পারে। তামার পাত্রে চিনি ও জল গুলিয়ে ঘর থেকে বেরোনোর আগে পান করুন। পরীক্ষার দিতে যাওয়ার আগেও এটা করতে পারেন, তাহলে ফলাফল ভালো হয়।

শনিদেবকে খুশি করুন

শনিদেবকে খুশি করুন

পেষানো চিনি ও নারকেল কোরা মিশিয়ে পিঁপড়েদের খাওয়ার জন্য প্রদান করলে শনিদেব প্রসন্ন হন এবং তাঁর আশীর্বাদ মেলে। এই প্রতিকার শনি গ্রহকে শান্ত রাখতেও সাহায্য করে।

সূর্য গ্রহ ঠিক রাখতে

সূর্য গ্রহ ঠিক রাখতে

যদি আপনার কোষ্ঠীতে সূর্য গ্রহের অবস্থান ঠিক না থাকে, তবে এই উপায়টি কার্যকর হতে পারে। তামার পাত্রে চিনি ও জল মিশিয়ে পান করলে সূর্যের পরিস্থিতি মজবুত হবে এবং এর ইতিবাচক প্রভাব আপনার উপর পড়বে।

English summary

Sugar Remedies to get Success and Happiness in Life

Try these sugar remedies for success and happiness in Life. It will also strengthen your planets as well. Check out the remedies in Bengali.
Story first published: Friday, December 24, 2021, 13:31 [IST]
X