For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

Surya Grahan 2021 : আপনার রাশির ওপর কেমন প্রভাব ফেলবে বছরের প্রথম সূর্যগ্রহণ? জেনে নিন

|

২০২১ সালের প্রথম সূর্যগ্রহণ হতে চলেছে ১০ জুন। জ্যৈষ্ঠ মাসের কৃষ্ণপক্ষের অমাবস্যা তিথিতে এই গ্রহণ হবে। জ্যোতিষশাস্ত্রে গ্রহণের ঘটনা অত্যন্ত গুরুত্বপূর্ণ হিসেবে বিবেচিত হয়। এবারের গ্রহণ বৃষ রাশিতে হতে চলেছে। তাই এই রাশির জাতক-জাতিকাদের অতিরিক্ত সতর্কতা অবলম্বন করার পরামর্শ দেওয়া হচ্ছে।

এই আর্টিকেলের মাধ্যমে জেনে নিন যে, ১০ জুনের সূর্যগ্রহণ সমস্ত রাশির উপর কেমন প্রভাব ফেলবে।

মেষ রাশি

মেষ রাশি

মেষ রাশির জাতকদের এই সময়ের মধ্যে শুভ ফলাফল প্রাপ্তি হতে পারে। বিদেশ থেকে কোনওভাবে লাভ হতে পারে। ক্যারিয়ার সম্পর্কিত নতুন সুযোগ মিলবে। আপনাকে স্বাস্থ্যের প্রতি অসতর্ক না হওয়ার পরামর্শ দেওয়া হচ্ছে। খাওয়াদাওয়ার প্রতি অবহেলা করবেন না। মানসিক চাপ নেবেন না এবং ধৈর্য ধরুন।

বৃষ রাশি

বৃষ রাশি

আপনাকে আপনার স্বাস্থ্যের বিশেষ যত্ন নেওয়ার পরামর্শ দেওয়া হচ্ছে। আসন্ন সময়ে বড় কোনও সিদ্ধান্ত নেবেন না। এই সময়ের মধ্যে যাত্রা না করাই ভাল। এই সময়ে আপনার ভাগ্য ভাল হবে।

মিথুন রাশি

মিথুন রাশি

এই রাশির জাতকদের ভাল ফলাফল পাওয়ার প্রবল সম্ভাবনা রয়েছে। কাজের ক্ষেত্রে আপনি কোনও ভাল সংবাদ পেতে পারেন। তবে আপনাকে আপনার কথা নিয়ন্ত্রণ করার পরামর্শ দেওয়া হচ্ছে, অন্যথায় আপনি কারও হৃদয়ে আঘাত করতে পারেন।

কর্কট রাশি

কর্কট রাশি

কর্কট রাশির জাতকদের উপর সূর্যগ্রহণের কোনও প্রভাব পড়বে না। আপনি পজিটিভ থাকুন এবং নিজের কাজের দিকে ফোকাস করুন।

সিংহ রাশি

সিংহ রাশি

এই রাশির জাতকদের বর্তমান পরিস্থিতির কথা মাথায় রেখে পরিকল্পনা করার পরামর্শ দেওয়া হচ্ছে। আপনি যদি কোনও গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নিতে চান, তবে তার আগে ঠিকভাবে সবদিক পরীক্ষা করে নিন। আপনি অবশ্যই সাফল্য পাবেন। ঘরের পরিবেশ ভাল থাকবে।

কন্যা রাশি

কন্যা রাশি

এই সময়টি কন্যা রাশির জাতকদের পক্ষে খুব একটা ভাল হবে না। আপনার স্বাস্থ্যের বিশেষ যত্ন নিন। বাইরের খাবার খাওয়া থেকে বিরত থাকুন, আপনার স্বাস্থ্যের ক্ষতি হতে পারে। এই সময়ের মধ্যে ঘনিষ্ঠ বন্ধুদের সহযোগিতা পাবেন।

তুলা রাশি

তুলা রাশি

সূর্যগ্রহণের প্রভাবে তুলা রাশির জাতক-জাতিকারা ভাল ফল পাবে বলে আশা করা হচ্ছে। যেকোনও সিদ্ধান্ত নেওয়ার আগে অবশ্যই বাড়ির প্রবীণদের পরামর্শ নিন। আপনার আটকে পড়া কাজও এই সময়ের মধ্যে শেষ হবে।

আরও পড়ুন :কর্কট রাশিতে প্রবেশ করল মঙ্গল, কেমন প্রভাব পড়বে আপনার রাশির উপর? দেখে নিন

বৃশ্চিক রাশি

বৃশ্চিক রাশি

সময়টি এই রাশির জাতকদের জন্য খুব একটা ভাল হবে না। এই সময়কালে আপনার ব্যয় বৃদ্ধি পাবে এবং আপনি সঞ্চয় করতে ব্যর্থ হবেন। ছোট ছোট বিষয় নিয়ে আপনি রাগ করতে পারেন। আপনার ধৈর্য ধরা ভাল।

ধনু রাশি

ধনু রাশি

ধনু রাশির জাতকদের জন্য এই সময়টি খুব ভাল হবে। আপনি ভাল ফলাফল পাবেন। কাজের ক্ষেত্রে সাফল্য পাবেন। এই সময়টি আপনার পক্ষে অনুকূল হবে। এই সময়কালে আপনাকে আপনার কাজের দিকে মনোনিবেশ করার পরামর্শ দেওয়া হচ্ছে।

মকর রাশি

মকর রাশি

এই রাশির জাতকদের অলসতা ত্যাগ করার পরামর্শ দেওয়া হচ্ছে। আজকের কাজ কাল করার অভ্যাসের কারণে, আপনি সফল হতে পারছেন না। আপনি এই সময়কালে ভাল ফলাফল পেতে পারেন। বাড়ির সদস্যদের পূর্ণ সহযোগিতা মিলবে।

কুম্ভ রাশি

কুম্ভ রাশি

এই রাশির উপর সূর্যগ্রহণের কোনও নেতিবাচক প্রভাব পড়বে না। তবে এই রাশির জাতকদের কিছু বিষয়ে সতর্ক থাকার পরামর্শ দেওয়া হচ্ছে। এই সময়কালে আপনার কাজ, ব্যবসা বা ক্যারিয়ার সম্পর্কিত কোনও সিদ্ধান্ত নেবেন না। নতুন কিছু শিখতে সময় লাগবে।

মীন রাশি

মীন রাশি

সূর্যগ্রহণ মীন রাশির জাতকদের পক্ষে অনুকূল হবে। তবে এই সময়ে আপনাকে আপনার কথা নিয়ন্ত্রণ করার পরামর্শ দেওয়া হচ্ছে। আপনার আটকে থাকা কাজও শেষ হবে, তাই অলসতা ছাড়াই এগুলি সম্পন্ন করুন।

English summary

Solar Eclipse 2021 Effects On All Zodiac Signs in Bengali

Here we are discussing about the first Solar Eclipse of 2021 and its effects on all 12 zodiac signs. Take a look.
X