For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

September 2021 Bangla Rashifal : সেপ্টেম্বর মাস আপনার কেমন কাটবে? পড়ুন মাসিক রাশিফল

|

সেপ্টেম্বর মাস আপনার কেমন কাটবে? যদি আপনি জানতে আগ্রহী হন, তাহলে মাসিক রাশিফল ​​পড়ুন।

মেষ: ২১ মার্চ - ১৯ এপ্রিল

মেষ: ২১ মার্চ - ১৯ এপ্রিল

এই মাসের শুরুতে স্বাস্থ্য ভাল থাকবে না। এই সময়ে আপনার স্বাস্থ্য দুর্বল থাকার সম্ভাবনা রয়েছে। খারাপ স্বাস্থ্যের কারণে আপনার কিছু গুরুত্বপূর্ণ কাজ শেষ নাও হতে পারে। দাম্পত্য জীবনে অশান্তি হতে পারে। মাসের শেষে, আপনি আপনার প্রিয়জনের সঙ্গে যাত্রার সুযোগ পেতে পারেন। সন্তানের শিক্ষায় বাধা দূর হওয়ায়, আপনার বড় দুশ্চিন্তার অবসান হবে। এই সময়ে আপনার আয় বৃদ্ধির প্রবল সম্ভাবনা রয়েছে। শিক্ষার্থীদের জন্য এই মাসটি খুবই গুরুত্বপূর্ণ হতে চলেছে। আপনি যদি সম্প্রতি কোনও পরীক্ষা দিয়ে থাকেন, তাহলে বড় সাফল্য পেতে পারেন।

শুভ উপাদান : আগুন

শুভ গ্রহ : মঙ্গল

শুভ নম্বর : ৭, ১১, ২২, ৩৭, ৪৪, ৫০

শুভ দিন : বুধবার, শুক্রবার, রবিবার, সোমবার

শুভ রঙ : গোলাপী, সবুজ, বাদামি, আকাশী, ভায়োলেট

বৃষ: ২০ এপ্রিল - ২০ মে

বৃষ: ২০ এপ্রিল - ২০ মে

ব্যক্তিগত জীবন হোক বা পেশাগত, অনেক পরিবর্তন হতে পারে। যদি আপনি চাকরি করেন, তাহলে আপনার উন্নতি হতে পারে। আপনার আয়ও বাড়তে পারে। এই সময়ের মধ্যে আপনি উচ্চ পদ পেতে পারেন। আপনি যদি নিজের ব্যবসা শুরু করার পরিকল্পনা করেন, তাহলে সাফল্য পেতে পারেন। ব্যবসায়ীদের অর্থনৈতিক অবস্থায় উন্নতি হওয়ার প্রবল সম্ভাবনা রয়েছে। এই সময়ের মধ্যে আপনার ব্যবসা দ্রুত বৃদ্ধি পাবে। পারিবারিক ক্ষেত্রে, এই সময়টি মিশ্র হতে পারে। মাসের শুরুতে বাড়ির কোনও সদস্যের স্বাস্থ্য খারাপ হতে পারে। এমন পরিস্থিতিতে, আপনার মানসিক চাপ অনেক বেড়ে যেতে পারে। এই সময় ডাক্তার এবং ওষুধের জন্য অনেক টাকা খরচ হওয়ার সম্ভাবনা আছে। আপনি যদি অবিবাহিত হন, তাহলে এই মাসের শেষের দিকে আপনার জন্য ভাল বিয়ের প্রস্তাব আসতে পারে। শীঘ্রই আপনার বাড়িতে মাঙ্গলিক কার্য হতে পারে। এই সময়ে আপনার ইনফেকশন হতে পারে। তুমি শান্ত থাকো।

শুভ উপাদান : পৃথিবী

শুভ গ্রহ : শুক্র

শুভ নম্বর : ১, ১৮, ২৪, ৩৬, ৪৫, ৫৯

শুভ দিন : বৃহস্পতিবার, শনিবার, মঙ্গলবার, রবিবার

শুভ রঙ : লাল, গোলাপী, কমলা, সবুজ, সাদা

মিথুন: ২১ মে - ২০ জুন

মিথুন: ২১ মে - ২০ জুন

সেপ্টেম্বর মাস কাজের দিক থেকে মিথুন রাশির জাতকদের জন্য উত্থান-পতনে পূর্ণ হবে বলে আশা করা হচ্ছে। মাসের শুরুতে আপনার কিছু অসমাপ্ত কাজ সম্পন্ন হতে পারে। এছাড়া, আপনার কিছু হওয়া কাজ মাঝখানে আটকে যেতে পারে। তবে আপনার খুব চিন্তিত বা হতাশ হওয়ার দরকার নেই। সঠিক সময় এলে সমস্যার সমাধান হবে। মাসের শেষ ব্যবসায়ীদের জন্য খুব লাভজনক হবে বলে আশা করা হচ্ছে। এই সময়ের মধ্যে আপনার ব্যবসা বৃদ্ধি পাবে এবং আপনার আয়ও বাড়বে। জীবনসঙ্গীর সাথে সম্পর্ক ভাল থাকবে। যদি আপনি অবিবাহিত হন এবং লাভ ম্যারেজ করতে চান, তাহলে আপনার রিলেশনশিপ পরিবারের সদস্যদের অনুমোদন পেতে পারে। শীঘ্রই আপনি সাত পাকে বাঁধা পড়তে পারেন। আর্থিক দিকে সতর্ক থাকুন। এছাড়াও, আপনাকে লটারি এবং বাজি থেকে দূরে থাকতে হবে। মাসের শেষে বাড়িতে সম্পত্তি সংক্রান্ত বিবাদ হওয়ার সম্ভাবনা রয়েছে। এই সময় আপনার রাগ নিয়ন্ত্রণ করুন। এই সময়ে আপনি শরীরের কোথাও আঘাত পেতে পারেন।

শুভ উপাদান : বায়ু

শুভ গ্রহ : বুধ

শুভ নম্বর : ৫, ১০, ২১, ৩৮, ৪৩, ৫৭

শুভ দিন : বৃহস্পতিবার, রবিবার, শনিবার, সোমবার

শুভ রঙ : হলুদ, মেরুন, নীল, সবুজ, গোলাপী

কর্কট: ২১ জুন - ২২ জুলাই

কর্কট: ২১ জুন - ২২ জুলাই

সেপ্টেম্বর মাস চাকুরিজীবীদের জন্য খুব ভাল হবে। এই সময়ের মধ্যে আপনার পারফরম্যান্স প্রশংসনীয় হবে। আপনি যদি চাকরির জন্য বিদেশে যেতে ইচ্ছুক হন, তাহলে একটি দুর্দান্ত সুযোগও পেতে পারেন। ব্যবসায়ীদের আর্থিক সমস্যার সমাধান হবে। আপনি যদি পার্টনারশিপে ব্যবসা করেন, তাহলে এই সময়ে আপনাকে একটু সতর্ক থাকতে হবে। অর্থের ক্ষেত্রে এই সময়টি শুভ হবে না। আপনার ব্যয় বাড়তে পারে। আপনি না চাইলেও, অপ্রয়োজনীয় জিনিসে প্রচুর অর্থ ব্যয় হতে পারে। মাসের শেষে আর্থিক ক্ষতিরও প্রবল সম্ভাবনা রয়েছে। কাজে ব্যস্ত থাকার কারণে, এই সময়ে আপনি পরিবারের সদস্যদের সঙ্গে সময় কাটানোর কম সুযোগ পাবেন। তবে আপনি আপনার দায়িত্ব ভালভাবে পালন করবেন। প্রিয়জনের সঙ্গে সম্পর্ক ভাল থাকবে। এই বিশ্বব্যাপী মহামারীর সময় প্রয়োজনীয় সমস্ত সতর্কতা মেনে চলুন।

শুভ উপাদান : জল

শুভ গ্রহ : চন্দ্র

শুভ নম্বর : ৯, ১৯, ২৫, ৩৯, ৪৭, ৫০

শুভ দিন : বুধবার, শুক্রবার, মঙ্গলবার, সোমবার

শুভ রঙ : হলুদ, মেরুন, নীল, বেগুনি, জাফরান

সিংহ: ২৩ জুলাই - ২২ আগস্ট

সিংহ: ২৩ জুলাই - ২২ আগস্ট

এই মাসটি কর্মক্ষেত্রে খুব ব্যস্ত হতে চলেছে। এই সময়ের মধ্যে, আপনাকে খুব কঠোর পরিশ্রম করতে হতে পারে। সরকারি চাকুরিজীবীদের ট্রান্সফার হতে পারে। এই সময়ে আপনার পদোন্নতির প্রবল সম্ভাবনা রয়েছে। যারা সরকারি চাকরির জন্য চেষ্টা করছেন, তাদের ভালভাবে প্রস্তুতি নেওয়ার পরামর্শ দেওয়া হচ্ছে। ব্যবসায়ীদের এই সময়ে খুব ভেবেচিন্তে কাজ করতে হবে। হয়তো কিছু মানুষ আপনাকে বিভ্রান্ত করার চেষ্টা করবে। এই মাসটি বিবাহিত দম্পতিদের জন্য দুর্দান্ত হতে চলেছে। জীবনসঙ্গীর সঙ্গে আপনার সম্পর্ক খুব ভাল থাকবে। প্রেম-ভালবাসার ক্ষেত্রে এই সময়টি খুবই রোমান্টিক হতে পারে। আপনি আপনার সঙ্গীর সাথে পর্যাপ্ত সময় কাটানোর সুযোগ পেতে পারেন। আর্থিক দিক থেকে এই মাসটি মিশ্র হতে চলেছে। ঋণ গ্রহণ এড়ানোর পরামর্শ দেওয়া হচ্ছে। সুস্থ থাকতে আপনাকে আপনার দৈনন্দিন রুটিন ঠিক রাখতে হবে।

শুভ উপাদান : অগ্নি

শুভ গ্রহ : সূর্য

শুভ নম্বর : ১, ৫, ১৮, ৩৬, ৪৫, ৫৯

শুভ দিন : রবিবার, বৃহস্পতিবার, বুধবার, সোমবার

শুভ রঙ : হালকা হলুদ, ক্রিম, স্কাই ব্লু, মেরুন

কন্যা: ২৩ আগস্ট - ২২ সেপ্টেম্বর

কন্যা: ২৩ আগস্ট - ২২ সেপ্টেম্বর

কর্মক্ষেত্রে, কন্যা রাশির জাতকদের জন্য সেপ্টেম্বর মাস খুবই শুভ হতে চলেছে। আপনি যদি পরিকল্পনা অনুযায়ী এবং কঠোর পরিশ্রমের সাথে আপনার সমস্ত কাজ সম্পন্ন করেন, তাহলে অবশ্যই সাফল্য পাবেন। ব্যবসায়ীরা এই সময়ের মধ্যে একটি নতুন কাজ শুরু করার সুযোগ পেতে পারেন। ব্যবসা সম্প্রসারণের প্রবল সম্ভাবনা রয়েছে। চাকুরিজীবীদের আয় বৃদ্ধি পাবে। আপনি যদি প্রাইভেট সেক্টরে চাকরি করেন, তাহলে আপনার সামনে অগ্রগতির পথ খুলে যেতে পারে। এই সময়ের মধ্যে জীবনসঙ্গীর সাথে দ্বন্দ্ব বা ঝগড়া এড়িয়ে চলুন, অন্যথায় বাড়ির শান্তি বিঘ্নিত হতে পারে। এই সময়ে ভাই-বোনদের সঙ্গে আপনার সম্পর্কের অবনতি হতে পারে। আপনাকে ধৈর্য ধরার পরামর্শ দেওয়া হচ্ছে। আর্থিক দিক থেকে এই মাসটি আপনার জন্য শুভ হবে। বড় আর্থিক লাভ হওয়ার সম্ভাবনা আছে। এই মাসে চোখ বা পেটের সমস্যা হওয়ার সম্ভাবনা রয়েছে।

শুভ উপাদান : পৃথিবী

শুভ গ্রহ : বুধ

শুভ নম্বর : ৮, ১৫, ২০, ৩৯, ৪৪, ৫১

শুভ দিন : শনিবার, মঙ্গলবার, বৃহস্পতিবার, শুক্রবার, সোমবার

শুভ রঙ :

তুলা: ২৩ সেপ্টেম্বর - ২২ অক্টোবর

তুলা: ২৩ সেপ্টেম্বর - ২২ অক্টোবর

এই মাসে পারিবারিক জীবন উত্থান-পতনে পূর্ণ হতে পারে। পরিবারের সদস্যদের মধ্যে বিবাদ হওয়ার সম্ভাবনা রয়েছে। আপনার বাবা-মা স্বাস্থ্য সমস্যার সম্মুখীন হতে পারেন। জীবনসঙ্গীর সাথে সুসম্পর্ক বজায় রাখার চেষ্টা করুন। অপ্রয়োজনীয় বিষয় নিয়ে মতবিরোধ আপনাদের সম্পর্ককে দুর্বল করে দিতে পারে। এই সময়টি শিক্ষার্থীদের জন্য অনুকূল হতে চলেছে। আপনি যদি সম্প্রতি কোনও প্রতিযোগিতামূলক পরীক্ষা দিয়ে থাকেন, তাহলে তাতে সাফল্য পেতে পারেন। যদি আপনি উচ্চশিক্ষার জন্য কোনও প্রচেষ্টা করছেন, তাহলে আজ আপনার প্রচেষ্টা সফল হতে পারে। যদি আপনার অর্থ দীর্ঘদিন ধরে কোথাও আটকে থাকে এবং এটি ফেরত পাওয়ার আশা করেন না, তাহলে আপনি এই সময় সেই টাকা ফেরত পেতে পারেন। এই সময়ের মধ্যে যদি স্বাস্থ্যের কোনও ছোটখাটো সমস্যাও হয়, তাহলে অবিলম্বে একজন ডাক্তার দেখান। এ ব্যাপারে অসতর্ক হলে আপনি সমস্যায় পড়তে পারেন।

শুভ উপাদান : বায়ু

শুভ গ্রহ : শুক্র

শুভ নম্বর : ৪, ১০, ২৯, ৩২, ৪০, ৫২

শুভ দিন : রবিবার, বুধবার, শুক্রবার, মঙ্গলবার

শুভ রঙ : হলুদ, গোলাপী, আকাশী নীল, বেগুনি

বৃশ্চিক: ২৩ অক্টোবর - ২১ নভেম্বর

বৃশ্চিক: ২৩ অক্টোবর - ২১ নভেম্বর

অর্থ সংক্রান্ত উদ্বেগ শেষ হবে। আয় বৃদ্ধির প্রবল সম্ভাবনা রয়েছে। মাসের মাঝামাঝি সময়ে পুরানো কোনও ঋণ থেকে মুক্তি পেতে পারেন। যদি আপনি আপনার পুরানো কোনও সম্পত্তি বিক্রির পরিকল্পনা করছেন, তাহলে এই সময়ে একটি ভাল সুযোগ পেতে পারেন। চাকুরিজীবীদের জন্য এই মাসটি খুব ভাল হবে। এই সময়ের মধ্যে আপনার পদোন্নতি হতে পারে। আপনি যদি নতুন চাকরি খুঁজছেন, তাহলে একটি বড় কোম্পানির কাছ থেকে অফারও পেতে পারেন। ব্যবসায়ীদের জন্য এই সময়টি কিছুটা চ্যালেঞ্জিং হওয়ার সম্ভাবনা রয়েছে। আপনার কোনও বড় বা গুরুত্বপূর্ণ চুক্তি মাঝখানে আটকে যেতে পারে। কঠোর পরিশ্রম সত্ত্বেও ভাল ফলাফল নাও পেতে পারেন। পারিবারিক দিক থেকে এই সময়টি ভাল হবে না। এই সময়কালে পরিবারের সদস্যদের মধ্যে সম্প্রীতির অভাব হতে পারে। যদি আপনি কোনও রোগে ভুগছেন, তাহলে এই সময়ে সেই সমস্যা আরও বাড়তে পারে।

শুভ উপাদান : জল

শুভ গ্রহ : মঙ্গল এবং প্লুটো

শুভ নম্বর : ৬, ১৯, ২৮, ৩৭, ৪৪, ৫৮

শুভ দিন : সোমবার, বুধবার, শুক্রবার, শনিবার

শুভ রঙ : কমলা, আকাশী, হলুদ, সাদা, লাল

ধনু: ২২ নভেম্বর - ২১ ডিসেম্বর

ধনু: ২২ নভেম্বর - ২১ ডিসেম্বর

আপনি যদি চাকরি করেন, তাহলে আপনার উন্নতির সম্ভাবনা রয়েছে। কিন্তু আপনাকে চ্যালেঞ্জের মুখোমুখি পড়তে হতে পারে। আপনি এর জন্য আগে থেকেই প্রস্তুত থাকুন। ব্যবসায়ীরা যদি ব্যবসাকে আরও এগিয়ে নিয়ে যাওয়ার কথা ভাবছেন, তাহলে মাসের মাঝামাঝি সময়ে সাফল্য পাওয়ার প্রবল সম্ভাবনা রয়েছে। অর্থের ক্ষেত্রে এই মাসটি মিশ্র হতে পারে। আপনার আয় ঠিক থাকবে, কিন্তু ক্রমবর্ধমান ব্যয় আপনাকে সমস্যায় ফেলতে পারে। মাসের শেষে কোথাও আপনার টাকা আটকে যেতে পারে। আপনাকে তাড়াহুড়ো করে বা ভাবনা-চিন্তা না করে যেকোনও ধরনের আর্থিক লেনদেন করা থেকে বিরত থাকতে হবে। পারিবারিক জীবন মাসের শুরুতে খুব ভাল থাকবে। এই সময়কালে, আপনার বাড়ির পরিবেশ বেশ শান্ত থাকবে, কিন্তু মাসের মাঝখানে বাড়ির কোনও সদস্যের স্বাস্থ্যের হঠাৎ অবনতি হওয়ার কারণে সমস্যা বাড়তে পারে। বিবাহিত দম্পতিদের জন্য এই সময়টি খুব ভাল কাটবে। আপনার বিবাহিত জীবনে সুখ-শান্তি থাকবে। জীবনসঙ্গীর সাথে আপনার সম্পর্ক দৃঢ় হবে। আপনি যদি ডায়াবেটিসে ভুগছেন, তাহলে নিজের প্রতি আরও যত্ন নেওয়া দরকার।

শুভ উপাদান : অগ্নি

শুভ গ্রহ : বৃহস্পতি

শুভ নম্বর : ৩, ৫, ১৭, ২১, ৩৬, ৪৮, ৫০

শুভ দিন : মঙ্গলবার, শনিবার, বৃহস্পতিবার, সোমবার

শুভ রঙ : মেরুন, গাঢ় নীল, ক্রিম, কমলা

মকর: ২২ ডিসেম্বর - ১৯ জানুয়ারি

মকর: ২২ ডিসেম্বর - ১৯ জানুয়ারি

কর্মক্ষেত্রে এই সময়টি কিছুটা চ্যালেঞ্জিং হতে পারে। চাকরি হোক বা ব্যবসা, আপনাকে প্রতিকূলতার মুখোমুখি পড়তে হতে পারে। আপনি যদি চাকরি করেন, তবে এই সময়ের মধ্যে আপনার কাজ ভাল হবে না। এই সময়ে আপনার উপর দায়িত্বের বোঝা আরও বেশি হবে। আপনি যদি তাড়াহুড়ো করে কাজ শেষ করার চেষ্টা করেন, তাহলে অনেক ছোটোখাটো ভুল করতে পারেন। পার্টনারশিপে ব্যবসা করা ব্যক্তিদের বিতর্ক এড়ানোর পরামর্শ দেওয়া হচ্ছে। পার্টনারের সঙ্গে দ্বন্দ্ব, ব্যবসায় বড় ক্ষতি করতে পারে। আপনি যে সিদ্ধান্তই নিন না কেন, খুব ভেবেচিন্তে নিন। অর্থনৈতিক দিক থেকে এই সময়টি স্বাভাবিক হতে চলেছে। আপনি যদি আয় বাড়ানোর চেষ্টা করেন, তাহলে সাফল্য নাও পেতে পারেন। এই সময়ের মধ্যে আপনাকে ভেবেচিন্তে ব্যয় করার পরামর্শ দেওয়া হচ্ছে। বিবাহিত জীবন মোটামুটি কাটবে। এই সময়ে পিতা-মাতার স্বাস্থ্য ভাল থাকবে এবং তাদের সঙ্গে সম্পর্ক ভাল থাকবে। এই সময়কালে ছোটখাটো স্বাস্থ্য সমস্যা হতে পারে।

শুভ উপাদান : পৃথিবী

শুভ গ্রহ : শনি

শুভ নম্বর : ৬, ১৮, ২৪, ৩৬, ৪৪, ৫৪

শুভ দিন : সোমবার, বৃহস্পতিবার, মঙ্গলবার, শনিবার

শুভ রঙ : ক্রিম, ভায়োলেট, লাল, জাফরান

কুম্ভ: ২০ জানুয়ারি - ১৮ ফেব্রুয়ারি

কুম্ভ: ২০ জানুয়ারি - ১৮ ফেব্রুয়ারি

স্বাস্থ্যের দিক থেকে এই মাসটি ভাল হবে না। এই সময় আপনাকে খুব সাবধানে থাকার পরামর্শ দেওয়া হচ্ছে। স্বাস্থ্যের প্রতি কোনওরকম অযত্ন না করাই ভাল, অন্যথায় আপনি গুরুতর রোগে আক্রান্ত হতে পারেন। আপনার স্বাস্থ্যের জন্য প্রচুর অর্থ ব্যয় হওয়ার সম্ভাবনা রয়েছে। এই সময়কালে আপনি খুব বেশি সঞ্চয় করার সুযোগ পাবেন না। আপনার গুরুত্বপূর্ণ কাজে অনেক বাধা আসতে পারে। এই কারণে আপনার আত্মবিশ্বাসও দুর্বল হয়ে পড়তে পারে। ইতিবাচক চিন্তাভাবনা এবং কঠোর পরিশ্রমের মাধ্যমে আপনি ভাল সাফল্য অর্জন করতে পারেন। বাড়ির কিছু সদস্যের সঙ্গে আপনার সমন্বয়ের অবনতি হওয়ার সম্ভাবনা রয়েছে। পরিস্থিতি যাইহোক না কেন, আপনাকে আপনার আচরণ ঠিক রাখার পরামর্শ দেওয়া হচ্ছে। মাসের শেষে জীবনসঙ্গীর স্বাস্থ্য কিছুটা দুর্বল থাকবে। যদিও শীঘ্রই তার স্বাস্থ্যের উন্নতি হবে, তবে আপনাকে তার ভাল যত্ন নেওয়ার পরামর্শ দেওয়া হচ্ছে।

শুভ উপাদান : বায়ু

শুভ গ্রহ : ইউরেনাস, শনি

শুভ নম্বর : ৯, ১৭, ২২, ৩৯, ৪৬, ৫২

শুভ দিন : বৃহস্পতিবার, সোমবার, শুক্রবার, মঙ্গলবার

শুভ রঙ : গাঢ় লাল, হলুদ, নীল, বাদামি

মীন: ১৯ ফেব্রুয়ারি - ২০ মার্চ

মীন: ১৯ ফেব্রুয়ারি - ২০ মার্চ

অর্থনৈতিক দিক থেকে এই মাসটি স্বাভাবিক হতে পারে। আপনি যদি আপনার বাজেট অনুযায়ী চলেন, তাহলে বড় কোনও সমস্যা হবে না। যদি আপনি ব্যাংক থেকে লোন নিয়ে থাকেন, তাহলে কিস্তি পরিশোধে গাফিলতি না করার পরামর্শ দেওয়া হচ্ছে, অন্যথায় আপনি সমস্যায় পড়তে পারেন। চাকুরিজীবীদের এই সময়টি খুব ভাল কাটবে। এই সময়ের মধ্যে আপনি আপনার পরিশ্রমের ভাল ফল পেতে পারেন। যদি আপনি এখন বেকার থাকেন এবং দীর্ঘদিন ধরে কাজ খুঁজছেন, তাহলে আপনার পছন্দের চাকরি পাওয়ার প্রবল সম্ভাবনা রয়েছে। এই মাসটি ব্যবসায়ীদের জন্য উত্থান-পতনে পূর্ণ হতে চলেছে। আপনি যদি কোনও নতুন কাজ শুরু করতে চলেছেন, তাহলে আপনার পথে বাধা আসতে পারে। পারিবারিক জীবনে সুখ-শান্তি থাকবে। পরিবারের সদস্যদের মধ্যে ভাল সমন্বয় থাকবে। এই সময়ে মানসিক চাপ বাড়ার কারণে, আপনার শারীরিক স্বাস্থ্য দুর্বল হবে। তাই নিজের দিকে খেয়াল রাখুন।

শুভ উপাদান : জল

শুভ গ্রহ : নেপচুন, বৃহস্পতি

শুভ নম্বর : ৪, ১৪, ২৬, ৩৪, ৪৫, ৫৫

শুভ দিন : মঙ্গলবার, বৃহস্পতিবার, শনিবার, সোমবার

শুভ রঙ : সবুজ, ভায়োলেট, লাল, সাদা, ক্রিম

Disclaimer : এই আর্টিকেলের সমস্ত মতামত একজন জ্যোতিষীর দেওয়া। এর দায়ভার বোল্ডস্কাই বাংলা এবং এর কর্মচারীরা নেবে না।

English summary

September 2021 Bangla Rashifal Monthly Horoscope

Monthly Horoscope For September 2021 : Get accurate monthly horoscope forecast along with the predictions for your health, month in general, opportunities, life, love, career, business and much more at Boldsky Bangla.
X