For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

Shani Gochar 2022 : ২৯ এপ্রিল কুম্ভে প্রবেশ করবে কর্মফলদাতা শনি, কোন রাশিতে কেমন প্রভাব পড়বে?

|

জ্যোতিষশাস্ত্রে শনিকে ধীর গতিশীল গ্রহ বলে মনে করা হয়। কারণ অন্য সব গ্রহের তুলনায় শনির এক রাশি থেকে অন্য রাশিতে যেতে সবচেয়ে বেশি সময় লাগে। রাশি পরিবর্তন করতে প্রায় আড়াই বছর সময় নেয় এই গ্রহ। ২৯ এপ্রিল, শুক্রবার কুম্ভ রাশিতে প্রবেশ করবে।

জ্যোতিষশাস্ত্র অনুসারে শনি গ্রহকে বলা হয় কর্মফলদাতা। যাঁরা ভাল কাজ করে তাঁদের উপর ইতিবাচক প্রভাব পড়ে এবং যাঁরা খারাপ কাজ করে তাদের উপর নেতিবাচক প্রভাব ফেলে। ৩০ বছর পরে কুম্ভ রাশিতে শনির গোচর সমস্ত রাশিকেই প্রভাবিত করবে। আসুন জেনে নেওয়া যাক, ২৯ এপ্রিল শনির রাশি পরিবর্তনের ফলে কোন কোন রাশির ভাগ্য উজ্জ্বল হবে।

মেষ রাশি

মেষ রাশি

আপনি আপনার দক্ষতা এবং প্রতিভা প্রমাণ করার ভাল সুযোগ পেতে পারেন। এই সময়টি আপনার জন্য অনুকূল হবে। বেতন বৃদ্ধি হতে পারে। সরকারি কর্মচারীরা ভাগ্যের সঙ্গ পাবেন। আপনি কিছু গোপন উৎস থেকে আয় করতে পারেন।

বৃষ রাশি

বৃষ রাশি

আপনি আপনার কঠোর পরিশ্রমের কাঙ্ক্ষিত ফল পেতে পারেন। আপনি আপনার পছন্দের চাকরির সুযোগ পেতে পারেন। এই সময় আপনি কিছু ধর্মীয় কাজে অংশ নিতে পারেন। কাজের চাপ বেশি থাকবে।

মিথুন রাশি

মিথুন রাশি

স্বাস্থ্যের যত্ন নিন। ধ্যান এবং যোগব্যায়াম আপনাকে রিল্যাক্স করতে পারে। পুরানো কোনও রোগ দেখা দিতে পারে। আপনার কেরিয়ারের সিদ্ধান্ত নেওয়ার ক্ষমতা উন্নত হবে।

কর্কট রাশি

কর্কট রাশি

বিবাহিত জীবনে কোনও সমস্যা হতে পারে। ব্যবসায়ীরা বাধার সম্মুখীন হতে পারেন। এই সময় কর্কট রাশির জাতক জাতিকারা ভাগ্যের সঙ্গ পাবেন না। আপনি আপনার প্রিয়জনের সাপোর্ট পাবেন।

সিংহ রাশি

সিংহ রাশি

বিবাহিতদের জন্য সময়টি অনুকূল হবে, তবে ছোটোখাটো বিষয় নিয়ে ঝগড়া হতে পারে। কোনও পুরানো রোগের পুনরাবৃত্তি হতে পারে, তাই নিজের যত্ন নিন। চোট লাগার সম্ভাবনা আছে, তাই খুব সতর্ক থাকুন। চাকুরিজীবীদের অগ্রগতি হবে এবং আপনার সিনিয়ররাও আপনার কঠোর পরিশ্রম দেখে মুগ্ধ হবেন।

কন্যা রাশি

কন্যা রাশি

এই রাশির শিক্ষার্থীদের কঠিন সময়ের মধ্য দিয়ে যেতে হতে পারে। পড়াশোনায় মন বসবে না। আপনার কঠোর পরিশ্রমের কারণে পদোন্নতি এবং বেতন বৃদ্ধি হতে পারে।

তুলা রাশি

তুলা রাশি

বাড়িতে কিছু সমস্যা চলবে, তবে শীঘ্রই সমাধান হয়ে যাবে এবং বাড়িতে সুখ-শান্তি বিরাজ করবে। আপনার মায়ের স্বাস্থ্যের সমস্যা হতে পারে। এই সময়টি ব্যবসায়ীদের জন্য অনুকূল হবে এবং তাঁরা ভাল লাভ করবেন। এই সময় আপনি প্রপার্টি বা বাড়ি কেনার জন্য বিনিয়োগ করতে পারেন।

বৃশ্চিক রাশি

বৃশ্চিক রাশি

পরিবারের ছোটো ভাই-বোনদের সঙ্গে সম্পর্ক ভাল থাকবে। আপনি এই সময়ের মধ্যে সক্রিয় থাকবেন। আপনি আপনার ফিটনেস সম্পর্কে খুব সচেতন হবেন। ব্যবসায় কিছু সমস্যা হতে পারে। পরিবারের সঙ্গে ভাল সময় কাটাবেন।

ধনু রাশি

ধনু রাশি

এই সময়ে আপনি প্রচুর অর্থ সঞ্চয় করবেন এবং আয়ের নতুন উৎসও পেতে পারেন। পরিবারের সঙ্গে ভাল সম্পর্ক থাকবে। আধ্যাত্মিক কার্যকলাপের প্রতি আপনার ঝোঁক বাড়তে পারে। গবেষণার কাজে নিয়োজিত জাতকরা সাফল্য পেতে পারেন।

মকর রাশি

মকর রাশি

আপনার আর্থিক অবস্থা ভাল থাকবে এবং এই সময়ে আপনি একাধিক উৎস থেকে আয় করতে পারবেন। যাঁরা সিঙ্গল আছেন, এই সময়ে তাঁদের বিশেষ কারও সঙ্গে আলাপ হতে পারে। স্বাস্থ্যের যত্ন নিন। খুব ভেবেচিন্তে সকলের সঙ্গে কথা বলুন।

কুম্ভ রাশি

কুম্ভ রাশি

যাঁরা বিদেশে পড়াশোনা করার পরিকল্পনা করছেন, এই সময়টি তাঁদের জন্য অনুকূল হবে। বিবাহিতদের সময়টা ভালই কাটবে। চাকুরিজীবীরা এই সময় ভাল সুযোগ পেতে পারেন।

মীন রাশি

মীন রাশি

ব্যবসায়ীদের জন্য সময়টি অনুকূল হবে। আপনি আর্থিক সমস্যার সম্মুখীন হতে পারেন, তাই অর্থ ব্যয় করার সময় খুব সতর্ক থাকুন। স্বাস্থ্যের যত্ন নিন। প্রতিযোগিতামূলক পরীক্ষায় অংশগ্রহণকারী শিক্ষার্থীদের জন্য সময়টি অনুকূল।

Disclaimer : এই আর্টিকেলে যে তথ্য দেওয়া হয়েছে তা যে সম্পূর্ণ মিলে যাবে, এমনটা দাবি করছে না বোল্ডস্কাই বাংলা। জ্যোতিষীর তথ্যের ভিত্তিতে এই আর্টিকেলটি লেখা হয়েছে।

English summary

Shani Rashi Parivartan: Saturn Transit in Aquarius on 29 April 2022, Effects on 12 Zodiac Signs in Bengali

Shani Rashi Parivartan 2022 in Kumbha Rashi; Saturn Transit in Aquarius Effects on Zodiac Signs in Bengali: The Saturn Transit in Aquarius will take place on 29th April 2022. Learn about remedies to perform in Bengali.
X