For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

বক্রি থেকে মার্গী দশা শনির, দেখে নিন আপনার রাশির উপর কেমন প্রভাব পড়বে

|

শনি, সৌরজগতের অন্যতম ধীর এবং শীতল গ্রহ হিসেবে পরিচিত। এই গ্রহটি এক জায়গা থেকে অন্য জায়গায় যেতে সবচেয়ে বেশি সময় নেয়। শনি এবার নিজের বক্রি দশা শেষ করে মার্গী অর্থাৎ সোজা পথে হাঁটা শুরু করবে। শনি ১১ অক্টোবর মকর রাশিতে মার্গী হবে এবং ২৯ এপ্রিল ২০২২ পর্যন্ত একই গতিতে মকর রাশিতে অবস্থান করবে, তারপর এটি কুম্ভ রাশিতে প্রবেশ করবে।

শনির এই চলনের ফলে ১২টি রাশির ওপর কেমন প্রভাব পড়বে, আসুন জেনে নেওয়া যাক।

মেষ রাশি

মেষ রাশি

এই সময়ে আপনার কেরিয়ারে স্থিতিশীলতা থাকবে এবং বৃদ্ধি হবে। কঠোর পরিশ্রম ভাল ফল দেবে। কিন্তু এই সময়ে আয় ধীর গতিতে হবে এবং আপনার প্রত্যাশা পূরণ হবে না। সম্পত্তি সংক্রান্ত সমস্যা হবে। রিলেশনশিপে কোনও সমস্যা হবে না।

প্রতিকার : দিনে সাতবার হনুমান চালিসা পাঠ করুন।

বৃষ রাশি

বৃষ রাশি

এই সময়ে আপনার ভাগ্য ভাল থাকবে। আপনি দীর্ঘমেয়াদী বিনিয়োগের পরিকল্পনা করতে পারেন, যা ফলপ্রসূ হবে। রিলেশনশিপে সমস্যা দেখা দিতে পারে।

প্রতিকার : শনিবার শনিদেবের সামনে একটি সরিষার তেলের প্রদীপ জ্বালান।

মিথুন রাশি

মিথুন রাশি

আপনার পথে সমস্ত বাধা দূর হবে। আপনার স্বাস্থ্য ভাল থাকবে না। আপনার ভাগ্যও ভাল থাকবে না। পরিবার এবং জীবনসঙ্গীর সাথে সম্পর্ক ভাল থাকবে। বাড়ির পরিবেশ খুব ভাল থাকবে।

প্রতিকার : শনিবার দরিদ্রদের কম্বল দান করুন।

কর্কট রাশি

কর্কট রাশি

যদি আপনি বিয়ের পরিকল্পনা করছেন, তাহলে নিজের জন্য সঠিক সঙ্গী খুঁজে পেতে পারেন। বিবাহিতদের, আজ শ্বশুরবাড়ির লোকজনের সঙ্গে ঝামেলা হতে পারে। সহকর্মীদের সঙ্গে ঝামেলা হতে পারে। অফিসে আপনি আপনার জন্য নির্ধারিত সমস্ত প্রকল্পগুলি দক্ষতার সাথে সম্পন্ন করবেন।

প্রতিকার : শনিবার উপোস করুন এবং দিনে একবার খান।

সিংহ রাশি

সিংহ রাশি

কর্মক্ষেত্রে দারুণ সুযোগ মিলবে। এটি আপনার ক্যারিয়ারে শক্তি যোগাবে। আপনাকে কঠোর পরিশ্রম করতে হবে। আপনি আপনার দক্ষতা প্রমাণ করার সুযোগ পাবেন। প্রতিযোগিতামূলক পরীক্ষার জন্য প্রস্তুতি নিচ্ছেন এমন শিক্ষার্থীরা অনুকূল ফলাফল পাবে। ব্যক্তিগত জীবনে সমস্যা হতে পারে। জীবনসঙ্গীর সাথে ঘন ঘন ঝগড়া হতে পারে। আপনাকে শান্ত থাকতে হবে।

প্রতিকার : শনিবার মন্দিরে কালো তিল দান করুন।

কন্যা রাশি

কন্যা রাশি

আপনি আপনার প্রচেষ্টায় ভাল ফল পাবেন। সন্তানের দিকে মনোযোগ দিন। সঙ্গীর সাথে আপনার সম্পর্ক ভাল থাকবে।

প্রতিকার : ওঁ নীলাংজন সমাভাসং রবিপুত্রং য়মাগ্রজম - মন্ত্রটি বিকেলে ১০৮ বার জপ করুন।

তুলা রাশি

তুলা রাশি

আপনার জীবনে বড় পরিবর্তন আসবে। আপনি বাণিজ্যিক উদ্দেশ্যে একটি জমি বা গাড়ি কিনতে পারেন। মায়ের সঙ্গে আপনার সমস্যা হতে পারে। কর্মক্ষেত্রে আপনি কঠোর পরিশ্রম করবেন এবং সাফল্য অর্জন করবেন।

বৃশ্চিক রাশি

বৃশ্চিক রাশি

সিনিয়রদের সঙ্গে আপনার সম্পর্কের উন্নতি হবে। আপনি সাফল্য পাবেন। নিজেকে ফিট রাখতে আপনি ফিটনেস প্রোগ্রামে সক্রিয়ভাবে অংশগ্রহণ করবেন। পরিবারের সদস্যদের সঙ্গে আপনার কোনও সমস্যা হতে পারে।

প্রতিকার : মন্দিরে কল বা ওয়াটার ফিল্টার দান করুন।

ধনু রাশি

ধনু রাশি

আর্থিক দিকে সমস্যা হতে পারে। আপনি কিছু অজানা উৎস থেকে অর্থ পেতে পারেন। পৈত্রিক সম্পত্তি থেকে উপার্জনের সম্ভাবনা রয়েছে। কঠিন পরিস্থিতি এড়ানোর জন্য ছোটোখাটো বিষয়ে মিথ্যা কথা বলবেন না।

প্রতিকার : হাতে একটি অ্যামিথিস্ট ব্রেসলেট পরুন।

মকর রাশি

মকর রাশি

আপনার আটকে থাকা কাজ সম্পন্ন হবে এবং আপনি সাফল্য পেতে পারেন। আপনি পরিবারের সদস্যদের খুশি রাখার চেষ্টা করবেন। আপনার ভাই-বোনরা স্বাস্থ্য সমস্যার সম্মুখীন হতে পারে।

প্রতিকার : ভাল ফলাফল পেতে যোগা এবং ধ্যানের অভ্যাস করুন।

কুম্ভ রাশি

কুম্ভ রাশি

অকারণে খরচ করবেন না। আপনার পেশাগত চ্যালেঞ্জ এবং বাধা দূর হবে এবং আপনি নির্বিঘ্নে সমস্ত কাজ করতে সক্ষম হবেন। ভাই-বোনদের সঙ্গে আপনার বন্ধন ভাল থাকবে না। আপনার প্রতিপক্ষের ব্যাপারে সতর্ক থাকুন।

প্রতিকার : বিকেলে শনি চালিসা পাঠ করুন।

মীন রাশি

মীন রাশি

এই রাশির জাতকরা বিভিন্ন উৎস থেকে উপার্জন করতে সক্ষম হবে। পরিবারের সদস্য এবং জীবনসঙ্গীর সাথে সম্পর্ক ভাল থাকবে। আপনার স্বপ্ন পূরণ হবে। যে শিক্ষার্থীরা আইন নিয়ে পড়াশোনা করছে তারা ভাল ফলাফল পাবে।

প্রতিকার : শনিবার লেবারদের ভোজন করান।

English summary

Saturn Direct In Capricorn on 11 October 2021 Effects and Remedies on 12 Zodiac Signs in Bengali

Saturn Turns Direct in Capricorn : Saturn Direct In Capricorn Effects on Zodiac Signs in bengali : The Saturn Direct In Capricorn will take place on 11th October 2021. Learn about remedies to perform in bengali.
X