For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

মার্চ মাসে তিনটি গ্রহ রাশি পরিবর্তন করতে চলেছে, জানুন কোন কোন রাশির জাতকদের জন্য এটি শুভ হবে

|

মানব জীবনে সমস্ত গ্রহের কিছু না কিছু প্রভাব পড়ে। মার্চ মাসে তিনটি গ্রহ তাদের অবস্থান পরিবর্তন করতে চলেছে। এর প্রভাব মানুষের জীবনে কোনও না কোনওভাবে পড়বে। সূর্যদেব কুম্ভ রাশি থেকে বেরিয়ে মীন রাশিতে প্রবেশ করবে এবং মলমাস শুরু হবে, তাই সমস্ত মাঙ্গলিক কার্য বন্ধ থাকবে। এছাড়াও, শুক্র এবং বুধগ্রহ রাশি পরিবর্তন করবে।

তাহলে চলুন জেনে নেওয়া যাক, মার্চ মাসে তিনটি গ্রহের রাশি পরিবর্তন ১২টি রাশির উপর কেমন প্রভাব ফেলবে।

মেষ রাশি

মেষ রাশি

এই সময়টি মেষ রাশির জাতকদের পক্ষে খুব ভালো হবে। আপনার জীবনে ইতিবাচকতা থাকবে। ক্যারিয়ারে এগিয়ে যাওয়ার এক সুবর্ণ সুযোগ আসতে পারে। জীবনে সুখ থাকবে। আয়ের নতুন উৎস পাওয়ার ফলে অর্থনৈতিক পরিস্থিতি মজবুত হবে। এই সময়কালে কোনও নতুন কাজ শুরু করার সময় সাবধানতা অবলম্বন করুন।

বৃষ রাশি

বৃষ রাশি

তিনটি গ্রহের অবস্থান পরিবর্তনের ফলে আপনার জীবনে উত্থান-পতনের পরিস্থিতি দেখা দিতে পারে। আপনার স্বাস্থ্য সম্পর্কে সতর্ক থাকুন। মানসিকভাবে আপনি নাও ভাল থাকতে পারেন। অকারণে ঝামেলায় জড়িয়ে পড়া এড়িয়ে চলুন, এতে আপনার সময় নষ্ট হবে। এই সময়কালে, আপনার ধৈর্য ধরা উচিত।

মিথুন রাশি

মিথুন রাশি

এই সময়টি মিথুন রাশির জাতকদের জন্য খুব ভাল হবে। স্বাস্থ্যের উন্নতি হবে। ক্যারিয়ারে অগ্রগতি হবে। এই সময় আপনি ভাগ্যবান হবেন, যার কারণে আপনার পুরোনো আটকে থাকা কাজও হয়ে যাবে। ব্যবসায়ীদের লাভ হবে। আপনার আর্থিক দিকটি এই সময়কালে শক্তিশালী হবে। মনকে শান্ত রাখুন।

কর্কট রাশি

কর্কট রাশি

এই রাশির জাতকদের পক্ষে এই মাসটি খুব সুখের হবে। আপনি মানসিকভাবে বেশ ভাল অনুভব করবেন। বাড়ির পরিবেশও ভাল থাকবে। চাকুরিজীবীরা উচ্চ পদ পেতে পারেন। সমাজে আপনার মান-সম্মান বাড়বে। আপনার আর্থিক অবস্থান শক্তিশালী থাকবে।

সিংহ রাশি

সিংহ রাশি

কর্মক্ষেত্রে আপনি ইতিবাচক ফল পাবেন। এই রাশির বিবাহিতদের জীবনে কিছু সমস্যা থাকবে। জীবনসঙ্গীর সাথে আপনার বিতর্ক হতে পারে। আপনার কথা নিয়ন্ত্রণ করার পরামর্শ দেওয়া হচ্ছে।

কন্যা রাশি

কন্যা রাশি

এই রাশির জাতক-জাতিকাদের ভাগ্য ভাল হবে। আপনার দীর্ঘসময় ধরে মুলতুবি থাকা কাজ সম্পন্ন হবে। আপনার নষ্ট হওয়া কাজও হয়ে যাবে। সমাজে আপনার সম্মান ও শ্রদ্ধা বাড়বে। চাকুরিজীবীদের আয় বৃদ্ধি হতে পারে। আপনার আর্থিক অবস্থান শক্তিশালী হবে। স্বাস্থ্যের দিক থেকে এই সময়টি ভাল হবে। নতুন ব্যবসা শুরু করার আগে সতর্ক থাকুন।

তুলা রাশি

তুলা রাশি

তুলা রাশির জাতকদের জীবনে চলমান সমস্ত সমস্যার অবসান ঘটবে। পরিবারের পরিবেশ মনোরম হবে। অবিবাহিতদের জীবনে কোনও নির্দিষ্ট ব্যক্তির প্রবেশ হতে পারে। আপনার আর্থিক অবস্থান শক্তিশালী হবে। ক্যারিয়ারের ক্ষেত্রে আপনি ভাল সুযোগ পেতে পারেন। সামগ্রিকভাবে, এই মাসটি আপনার জন্য ভাল হতে পারে।

অর্থ কষ্ট থেকে মুক্তি দিতে পারে পুজোয় ব্যবহৃত পান! কাজে লাগান এই টোটকা

বৃশ্চিক রাশি

বৃশ্চিক রাশি

এই মাসটি আপনার জন্য মঙ্গলজনক হবে। কর্মক্ষেত্রে আপনি নতুন সুযোগ পাবেন। পরিবারের সদস্যদের মধ্যে ঐক্যের পরিবেশ থাকবে। সিঙ্গল জাতকদের বিয়ের পাকা কথা হতে পারে।

ধনু রাশি

ধনু রাশি

ধনু রাশির জাতকদের জন্য এই সময়টি খুব একটা বিশেষ হবে না। এই সময়কালে আপনার মানসিক চাপ বাড়তে পারে। হঠাত্‍ যাত্রা করতে হতে পারে। হঠাৎ আর্থিক লাভ হওয়ার কারণে আপনার আর্থিক অবস্থার উন্নতি হবে।

মকর রাশি

মকর রাশি

আপনি এই মাসে কোনও বিষয় নিয়ে উদ্বিগ্ন হতে পারেন। এই সময়, অকারণে ঝামেলায় জড়ানো এড়ান, অন্যথায় তাদের সঙ্গে আপনার সম্পর্ক ভেঙে যেতে পারে। ক্যারিয়ারের দিক থেকে এই সময়টি স্বাভাবিক হবে।

কুম্ভ রাশি

কুম্ভ রাশি

এই সময়টি কুম্ভ রাশির জাতকদের পক্ষে অনুকূল হবে বলে আশা করা হচ্ছে। আপনার আর্থিক পরিস্থিতি আরও ভাল হবে। পরিবারের সদস্যদের মধ্যে ঐক্য থাকবে। বাড়িতে মাঙ্গলিক কাজের আয়োজন হতে পারে। চাকুরিজীবীদের জন্য এই সময়টি উপকারি হবে। নতুন সুযোগ পাওয়ার সম্ভাবনা রয়েছে।

মীন রাশি

মীন রাশি

জীবনে কিছু সমস্যা আসবে, তবে এটি কেবল অল্প সময়ই থাকবে। আপনি এই মাসে ভাল খবর পেতে পারেন। নতুন লোকেদের সঙ্গে আলাপ করার সুযোগ থাকবে। আপনি এই সময়ের মধ্যে এমন কোনও সাফল্য পেতে পারেন, যার জন্য আপনি দীর্ঘকাল অপেক্ষা করেছিলেন।

English summary

Rashi Parivartan 2021: 3 planets will change zodiac sign in March, know its effects in Bengali

Zodiac Parivartan 2021: 3 planets including the sun will change the zodiac sign in March, know its effect on horoscope in Bengali.
X