For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

আসন্ন বছরে আপনার প্রেমের সম্পর্ক কেমন হবে? এই প্রশ্নের উত্তর জানতে রাশিফলটি পড়ুন

|

২০২০ সালে আপনার পারিবারিক জীবন এবং প্রেম সম্পর্কিত জীবন কেমন হবে? আপনি যদি আগামী বছরে আপনার প্রেমের জীবন এবং ব্যক্তিগত জীবন সম্পর্কিত তথ্য পেতে চান তবে এই নিবন্ধটি পড়ুন এবং গোপনীয় বিষয়গুলি উন্মোচন করুন।

মেষ: ২১ মার্চ - ১৯ এপ্রিল

মেষ: ২১ মার্চ - ১৯ এপ্রিল

এই বছর আপনি পারিবারিক জীবনে মিশ্র ফলাফল পাবেন। প্রথমদিকের মাসগুলি ঠিকঠাক হবে তবে পরে এটি কিছুটা কঠিন হতে পারে। বাড়িতে বিরোধের সম্ভাবনা রয়েছে। আপনাকে বেশিরভাগ সময় বাড়ি থেকে দূরে থাকতে হতে পারে। রোমান্টিক জীবনে ভল ফল পেতে পারেন। আপনার সম্পর্কটি আপনার সঙ্গীর সাথে এগিয়ে যেতে পারে। বছরের মাঝামাঝি খুব শুভ হবে। তবে আপনার সঙ্গীর কাছ থেকে বেশি প্রত্যাশার কারণে আপনার উভয়ের মধ্যে কিছু পার্থক্য দেখা দিতে পারে। তবুও আপনার উভয়ের মধ্যে সম্পর্ক ভাল থাকবে।

বৃষ: ২০ এপ্রিল - ২০ মে

বৃষ: ২০ এপ্রিল - ২০ মে

বছরটি পারিবারিক দিক থেকে ভাল কাটবে না। আপনি পরিবারের সদস্যদের কাছ থেকে সমর্থন পাবেন তবে পরিবারের কিছু সদস্যের আচরণ ভাল নাও হতে পারে যা একটি বড় বিরোধের দিকে নিয়ে যেতে পারে। এই বছর আপনার মায়ের স্বাস্থ্যও ভাল থাকবেনা। তাদের স্বাস্থ্যের প্রতি যত্ন নিন। আগস্টের পরে বিষয়গুলির উন্নতি হতে পারে। ঘরের পরিবেশ ঠিক থাকবে। ২০২০ সাল রোমান্টিক জীবনের পক্ষে উপযুক্ত হবে। আপনার সম্পর্কের ক্ষেত্রে স্বচ্ছতা থাকবে এবং আপনি একে অপরের প্রতি অনুগত থাকবেন।

মিথুন: ২১ মে - ২০ জুন

মিথুন: ২১ মে - ২০ জুন

এই বছর পারিবারিক জীবন স্বাভাবিকের চেয়ে ভাল হবে বলে আশা করা হচ্ছে। বছরের শুরুতে কোনও সমস্যা হবে না এবং বাড়ির পরিবেশ শান্তিতে থাকবে। যদিও মাঝেমধ্যে ছোটখাটো সমস্যা দেখা দিতে পারে। আর্থিক বিষয় সম্পর্কিত কিছু বিভ্রান্তি পরিবারের সদস্যদের মধ্যে দেখা দিতে পারে। এই ধরনের আর্থিক সমস্যা এড়িয়ে চলুন কারণ এর ফলে আপনি আপনার সম্পর্কের দিকে বেশি মনোযোগ দেওয়া থেকে এড়াতে পারেন। দুজনের মধ্যে ভারসাম্য বজায় রাখার জন্য আপনাকে পরামর্শ দেওয়া হচ্ছে। জুনের পরে আপনার পরিবারের সমস্যাগুলি গুরুত্ব সহকারে নেওয়া উচিত। প্রেমময় দম্পতিদের জন্য বছরটি ভাল প্রমাণিত হবে। আপনি যদি বিয়ে করতে চান তবে এই বছর আপনার ইচ্ছা পূরণ হতে পারে।

কর্কট: ২১ জুন - ২২ জুলাই

কর্কট: ২১ জুন - ২২ জুলাই

এই রাশিচক্রের ব্যক্তিদের জন্য এই বছরে পারিবারিক জীবন অত্যন্ত চ্যালেঞ্জের হবে। আপনি এই বছর অনেক প্রতিকূল পরিস্থিতির মুখোমুখি হতে পারেন। দ্বন্দ্বের কারণে আপনাকে বাড়ি থেকে দূরে থাকতে হতে পারে। এই সমস্ত জিনিসগুলি আপনার মায়ের স্বাস্থ্যের ক্ষতি করতে পারে, তাই তাদের স্বাস্থ্যের বিষয়ে অতিরিক্ত সতর্কতা অবলম্বন করার জন্য আপনাকে পরামর্শ দেওয়া হচ্ছে। রোমান্টিক জীবনের বিষয়ে কথা বলছি, আপনি যদি অবিবাহিত হন তবে এই বছর আপনি একটি জীবনসঙ্গী পেতে পারেন যিনি আপনার ভাল বন্ধু হিসাবেও প্রমাণিত হবেন। আপনি যদি ইতিমধ্যে সম্পর্কে থাকেন তবে আপনার জীবনে বড় পরিবর্তন আসার প্রবল সম্ভাবনা রয়েছে।

সিংহ: ২৩ জুলাই - ২২ আগস্ট

সিংহ: ২৩ জুলাই - ২২ আগস্ট

পরিবারের ক্ষেত্রে বছরটি মিশ্র ফলাফল আনবে। আপনাকে অনেক কঠিন পরিস্থিতির মুখোমুখি হতে হতে পারে। আপনার পরিবারে ঐক্য ও শান্তি বজায় রাখতে আপনাকে অনেক আপস করতে হবে। এই বছরও আপনাকে পরিবার থেকে দূরে থাকতে হতে পারে। আপনার ভালবাসার বিষয়ে কিছুটা উদ্বিগ্নয় পড়তে হতে পারে। আপনি যদি আপনার সঙ্গীর সাথে সম্পর্কের দিকে এগিয়ে যেতে চান তবে আপনাকে তাদের অনুভূতির সম্মান করতে হবে। আপনার কাছ থেকে তারা কী চায় তা বুঝতে চেষ্টা করুন।

কন্যা: ২৩ আগস্ট - ২২ সেপ্টেম্বর

কন্যা: ২৩ আগস্ট - ২২ সেপ্টেম্বর

পারিবারিক জীবন এই বছর ভাল থাকবে। পরিবারের সদস্যদের মধ্যে ভালবাসা এবং ঐক্য থাকবে। সম্পর্কের ক্ষেত্রে ভাল সমন্বয়ের কারণে ঘরে শান্তি বজায় থাকবে। আপনার পারিবারিক দায়িত্ব বাড়তে পারে তবে আপনি প্রতিটি চ্যালেঞ্জ গ্রহণ করতে প্রস্তুত থাকবেন। আপনার রোমান্টিক জীবনে উত্থান পতন চলতে থাকবে। তবে আপনি নিজের ভালবাসার গভীরতা বুঝতে সক্ষম হবেন এবং আপনার সম্পর্কের বিষয়টিতেও গুরুত্ব দিতে পারবেন।

তুলা: ২৩ সেপ্টেম্বর - ২২ অক্টোবর

তুলা: ২৩ সেপ্টেম্বর - ২২ অক্টোবর

এই বছর আপনি পরিবারের থেকে ভাল ফলাফল পেতে পারেন। আপনি যদি অফিসিয়াল কাজের কারণে দূরে থাকেন তবে এই বছর আপনি পরিবারের সাথে সময় কাটানোর ভাল সুযোগ পেতে পারেন। যদিও বছরের মাঝামাঝি সময়ে কিছু ঝামেলা সম্ভব। আপনাকে আপনার পরিবারের বিরুদ্ধে কোনও কাজ করা থেকে বিরত থাকার পরামর্শ দেওয়া হচ্ছে। আপনি যদি আপনার প্রবীণদের পরামর্শ মেনে চলি তবে ভাল হবে। এই বছর রোম্যান্টিক জীবন স্বাভাবিক হতে পারে বলে আশা করা হচ্ছে। আপনার সঙ্গীর সাথে আপনার সম্পর্ক ভাল হবে এবং আপনার ভালবাসা আরও গভীর হবে। আপনি যদি আপনার অনুভূতিগুলি নিয়ন্ত্রণে রাখেন তবে আপনার সম্পর্কটি সাবলীলভাবে অগ্রসর হতে থাকবে।

বৃশ্চিক: ২৩ অক্টোবর - ২১ নভেম্বর

বৃশ্চিক: ২৩ অক্টোবর - ২১ নভেম্বর

পরিবারিক ক্ষেত্রে বছরটি ভাল বলে মনে হচ্ছে। ঘরে নতুন সদস্যের আগমন আশা করা যায়। বিবাহিত দম্পতিরাও এই বছর একটি সন্তানের আশা করতে পারেন। আপনি যদি অবিবাহিত হন তবে এই বছর আপনার বিবাহ হওয়ার সম্ভাবনা রয়েছে। অন্যদিকে, গ্রহের অশুভ চলন আপনার পরিবারে নেতিবাচক প্রভাব ফেলতে পারে। উত্তেজনা এমন পরিমাণে বাড়তে পারে যে আপনাকে কিছু গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নিতে হতে পারে। প্রেমের জীবনেও আপনি ভাল ফলাফল পেতে পারেন। আপনার সঙ্গীর অনুসন্ধান শেষ হওয়ার সম্ভাবনা রয়েছে।

ধনু: ২২ নভেম্বর - ২১ ডিসেম্বর

ধনু: ২২ নভেম্বর - ২১ ডিসেম্বর

এই বছর পারিবারিক জীবন সুখী থাকবে। পরিবারের সাথে সম্পর্কগুলি দৃঢ় হবে এবং সময়মতো আপনি তাদের সমর্থন পাবেন। ঘরে আপনার সম্মান ও শ্রদ্ধাও বাড়তে পারে। এই বছর, আপনার বাড়িতে একটি বড় অনুষ্ঠান হতে পারে। আপনার ছোট ভাই বা বোনের বিয়ে হতে পারে। রোমান্টিক জীবনে আপনি আপনার সঙ্গীর প্রতি নিবেদিত থাকবেন এবং আপনার উভয়ের পক্ষে একে অপরের থেকে দূরে থাকা কঠিন হয়ে উঠবে। আপনার সম্পর্ক স্বাভাবিকের চেয়ে আরও দৃঢ় হবে এবং আপনারা একে অপরের অনুভূতিকেও সম্মান করবেন।

মকর: ২২ ডিসেম্বর - ১৯ জানুয়ারী

মকর: ২২ ডিসেম্বর - ১৯ জানুয়ারী

এই রাশির জন্য ২০২০ সাল পারিবারিক দিক থেকে দিনগুলি সাধারণ হবে। ছোটখাটো বিষয় নিয়ে ঝামেলা হলেও বাড়ির পরিবেশ ভাল থাকবে। ভাইবোনদের সাথে আপনার সম্পর্ক দৃঢ় হবে। এই বছর আপনি সরকারী কাজে ব্যস্ত থাকবেন এবং আপনার পরিবারকে বেশি সময় দিতে পারবেন না। তবে সম্পর্কের মধ্যে সামঞ্জস্যতা থাকবে এবং পরিবার আপনাকে ভালভাবে বুঝতে পারবে। অক্টোবরের পর আপনার মায়ের স্বাস্থ্য সম্পর্কে আপনাকে যত্নবান হতে হবে। এই বছর আপনি আপনার সঙ্গীর সাথে গাঁটছড়া বাঁধতে পারেন।

কুম্ভ: ২০ জানুয়ারী - ১৮ ফেব্রুয়ারি

কুম্ভ: ২০ জানুয়ারী - ১৮ ফেব্রুয়ারি

এই বছর পরিবারিক দিকে আপনি মিশ্র ফলাফল পেতে পারেন। বছরের শুরুটা ঠিক নাও হতে পারে এবং পরিবারে কিছুটা তিক্ততা দেখা দিতে পারে। এছাড়াও সন্তানের স্বাস্থ্যের কারণে বাড়িতে ঝামেলা সম্ভব। বছরের মাঝামাঝি সময়ে জিনিসগুলি আপনার পক্ষে হবে। আপনি আপনার ভাইবোনদের কাছ থেকে পূর্ণ সমর্থন পাবেন। বাড়ির পরিবেশও উন্নতি হবে। প্রেমের ক্ষেত্রে বছরটি আপনার জন্য বিশেষ হবে না। আপনি যদি আপনার সম্পর্ক বজায় রাখতে চান তবে আপনাকে অনেক আপস করতে হবে।

মীন: ১৯ ফেব্রুয়ারি - ২০ মার্চ

মীন: ১৯ ফেব্রুয়ারি - ২০ মার্চ

বছরের শুরুটি পরিবারের জন্য মিশ্র ফলাফল নিয়ে আসবে। আপনি আপনার পরিবারকে বেশি সময় দিতে পারবেন না। তবে, পরে আপনি আপনার প্রিয়জনের সাথে আরও মূল্যবান স্মৃতি ব্যয় করতে সক্ষম হবেন। আপনি এই বছর আপনার পরিবারের সাথে একটি ধর্মীয় ভ্রমণের পরিকল্পনা করতে পারেন। বছরের মাঝামাঝি একটি নতুন সম্পত্তি কেনার সম্ভাবনা কার্ডগুলিতে রয়েছে। ঘরে যদি কোনও ধরণের সমস্যা দেখা দেয় তবে খুব অভিজ্ঞতার সাথে বিষয়টি নিষ্পত্তি করার চেষ্টা করুন। রোমান্টিক জীবনে এই বছর আপনি কিছু প্রতিকূল পরিস্থিতির মুখোমুখি হতে পারেন। আপনার এবং আপনার সঙ্গীর মধ্যে সম্পর্ক বিঘ্নিত হতে পারে যা আপনাকে একে অপরের থেকে দূরে রাখতে পারে।

English summary

Prem and Somparker Rashifal 2020

How will your family life and love life be in the year 2020? If you want information related to your love and personal life,read this article.
X