For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

Nag Panchami 2021 : নাগ পঞ্চমীতে রাশি অনুযায়ী নাগ দেবতার পুজো করুন, জীবনে সাফল্য আসবে!

|

শ্রাবণ মাসের সবকটি দিনই খুব শুভ। বিশেষ করে, এই মাসের সমস্ত উৎসবেরও বিশেষ গুরুত্ব রয়েছে। নাগ পঞ্চমীর উৎসব সাধারণত শ্রাবণ মাসেই পালিত হয়। নাগ পঞ্চমীর দিন নাগ দেবের বিশেষ পূজা করা হয়। এই বছর, নাগ পঞ্চমী পালিত হবে ১৩ অগস্ট, শুক্রবার। বিশ্বাস করা হয় যে, নাগ পঞ্চমীর দিন নাগ দেবের আরাধনা করলে কালসর্প দোষ থেকে মুক্তি মেলে।

এই আর্টিকেলের মাধ্যমে জেনে নিন, এই বছর নাগ পঞ্চমী আপনার কেমন কাটবে এবং রাশি অনুযায়ী কোন নাগ দেবের পূজা করা উচিত।

মেষ রাশি

মেষ রাশি

এই বছর নাগ পঞ্চমীর উৎসব মেষ রাশির জাতকদের জন্য শুভ হবে। অর্থনৈতিক লাভ আশা করা যায়। সন্তানের দিক থেকেও লাভ হতে পারে। এই রাশির জাতকদের অনন্ত নাগের পূজা করা উচিত।

বৃষ রাশি

বৃষ রাশি

নাগ পঞ্চমীর দিনটি বৃষ রাশির জাতকদের জন্যও বিশেষ হবে। আপনার আর্থিক সমস্যার সমাধান হবে। এই দিনে আপনি কোনও নতুন কাজ শুরু করতে পারেন। নাগ পঞ্চমীতে কুলিগ নাগের পূজা করলে উপকার হবে।

মিথুন রাশি

মিথুন রাশি

এই রাশির জাতকদের স্বাস্থ্যের বিশেষ যত্ন নেওয়ার পরামর্শ দেওয়া হচ্ছে। পরিবারের সদস্যদের নিয়ে একসঙ্গে থাকুন। বাসুকি নাগের পূজা করা লাভদায়ক হবে।

কর্কট রাশি

কর্কট রাশি

নাগ পঞ্চমী কর্কট রাশির জাতকদের জন্যও ফলপ্রসূ হতে পারে। বেকার জাতক-জাতিকারা চাকরির সুসংবাদ পেতে পারেন। এই রাশির জাতকদের শঙ্খপাল নাগের পূজা করা উচিত।

সিংহ রাশি

সিংহ রাশি

আপনি মানসিকভাবে ইতিবাচক এবং বেশ ভাল বোধ করবেন। মুলতুবি থাকা কাজ সম্পন্ন হবে। আপনার আর্থিক অবস্থারও উন্নতি হবে। এই রাশির জাতকদের পদ্ম নাগের পূজা করা ফলপ্রসূ হবে।

কন্যা রাশি

কন্যা রাশি

নাগ পঞ্চমীর দিন আপনি যাত্রা করার সুযোগ পেতে পারেন। এটি স্বল্প দূরত্বের যাত্রা হতে পারে। এই দিনের বিশেষ যোগ আপনার ক্যারিয়ারে ইতিবাচক প্রভাব ফেলবে। আর্থিক লাভ হতে পারে। মহাপদ্ম নাগের পূজা করা উচিত।

তুলা রাশি

তুলা রাশি

তুলা রাশির জাতক-জাতিকাদের স্বাস্থ্যের যত্ন নেওয়ার পরামর্শ দেওয়া হচ্ছে। নিজেকে মানসিকভাবে শান্ত রাখার চেষ্টা করুন। নাগ পঞ্চমীর দিন মহাদেবকে জল অর্পণ করুন এবং তক্ষক নাগের পূজা করুন।

বৃশ্চিক রাশি

বৃশ্চিক রাশি

নাগ পঞ্চমীর দিনটি বৃশ্চিক রাশির জাতকদের জন্য উত্থান-পতনে পূর্ণ হতে পারে। আপনার মনে বিভিন্ন ধরণের চিন্তাভাবনা আনা এড়িয়ে চলুন এবং নিজের দায়িত্বের দিকে মনোযোগ দিন।

ধনু রাশি

ধনু রাশি

আপনার ক্যারিয়ারে ইতিবাচক পরিবর্তন হতে পারে। আপনি এই দিনে ব্যস্ত থাকতে পারেন। অর্থের দিক থেকে দিনটি ভালই কাটবে। এই রাশির জাতকদের শঙ্খচূড়া নাগের পূজা করার পরামর্শ দেওয়া হচ্ছে।

মকর রাশি

মকর রাশি

মকর রাশির জাতকদের আর্থিক লাভ হতে পারে। আপনি মানসিক চাপ থেকে মুক্তি পাবেন। কর্মজীবনে ইতিবাচক মোড় আসবে।

কুম্ভ রাশি

কুম্ভ রাশি

কুম্ভ রাশির জাতকদের স্বাস্থ্যের বিশেষ যত্ন নেওয়ার পরামর্শ দেওয়া হচ্ছে। মানসিক চাপ নেওয়া থেকে বিরত থাকুন। এই নাগ পঞ্চমীতে শিবশঙ্করকে জল অর্পণ করুন এবং বিষধর সাপের পূজা করুন।

মীন রাশি

মীন রাশি

মীন রাশির জাতকরা চাকরিতে পরিবর্তন আনার কথা ভাবতে পারেন। এই দিনে যাত্রা করতে পারেন। শিক্ষার সাথে যুক্ত জাতকদের লাভ হতে পারে। এই রাশির জাতকদের শেষনাগের পূজা করা উচিত।

English summary

Nag Panchami 2021 : How to Worship on Nag Panchami as per your Zodiac Signs in Bengali

Nag Panchami 2021 : How to Worship on Nag Panchami as per your Zodiac Signs in Bengali.
Story first published: Thursday, August 12, 2021, 14:51 [IST]
X