For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

মাসিক রাশিফল : এই মাসটি কোন রাশিচক্রের জন্য কেমন হবে? জানতে পড়ুন সেপ্টেম্বর মাসের রাশিফল

|

সেপ্টেম্বর মাস শুরু হয়ে গিয়েছে। এই সময়টি কোন রাশির জাতকদের জন্য চ্যালেঞ্জিং হবে এবং কারা সুখী হবে, যদি আপনি জানতে আগ্রহী হন তবে মাসিক রাশিফলটি পড়ুন।

মেষ: ২১ মার্চ - ১৯ এপ্রিল

মেষ: ২১ মার্চ - ১৯ এপ্রিল

এই মাসটি আপনার জন্য খুব ভাল হতে চলেছে। চাকরি বা ব্যবসায়ের ক্ষেত্রে ভাল সাফল্য পাওয়ার প্রবল সম্ভাবনা রয়েছে। আপনি বেশিরভাগ সময় উদ্বেগ মুক্ত থাকবেন, তাই আপনার স্বাস্থ্যও ভাল থাকবে। আপনার সঙ্গী এই সময়কালে আপনার দিকে নজর রাখবে, তবে আপনাদের মধ্যে দৃঢ় ভালবাসার কারণে বড় কোনও সমস্যা হবে না। জীবনের উত্থান-পতনে আপনি আপনার প্রিয়জনের পূর্ণ সমর্থন পাবেন। আপনি যদি চাকরি করেন তবে আপনার এই মাসে পদোন্নতি হতে পারে। এই সময়টি সরকারি চাকরিতে কর্মরত ব্যক্তিদের জন্য খুব ব্যস্ত হতে চলেছে। বড় ব্যবসায়ীরা এই মাসে মুনাফা অর্জনের অনেক সুযোগ পাবেন। আপনি যদি অটোমোবাইল, গ্যাস, প্রিন্টিং প্রেস, পেট্রোল বা ডিজেল এ কাজ করেন তবে এই মাসে আপনি বড় আর্থিক সুবিধা পেতে পারেন। পিতা-মাতার সঙ্গে আপনার সম্পর্ক ভাল থাকবে। রিয়েল এস্টেট সম্পর্কিত যেকোনও পুরোনো বিরোধ এই সময়ে ঠিক হতে পারে। মাস শেষে আপনাকে হঠাৎ ভ্রমণ করতে হতে পারে। আপনার সুরক্ষার দিকে নজর রাখুন।

শুভ উপাদান: অগ্নি

শুভ গ্রহ: মঙ্গল

শুভ সংখ্যা: ২, ১০, ২২, ৩৯, ৪৪, ৫৩

শুভ দিন: শুক্রবার, রবিবার, বৃহস্পতিবার, শনিবার

শুভ রঙ: সবুজ, গাঢ় হলুদ, লাল, মেরুন

বৃষ: ২০ এপ্রিল - ২০ মে

বৃষ: ২০ এপ্রিল - ২০ মে

অর্থনৈতিক দিক থেকে এই মাসটি আপনার জন্য ভাগ্যবান হতে চলেছে। এই সময়ে আপনি অর্থ উপার্জনের অনেক সুযোগ পাবেন। আপনি যদি এই সুযোগগুলির যথাযথভাবে সদ্ব্যবহার করেন তবে অর্থ সম্পর্কিত আপনার সমস্ত সমস্যার অবসান হবে। মাসের মাঝামাঝি সময়ে হঠাৎ বড় ব্যয়ের কারণে আপনার বাজেট অচল হয়ে যেতে পারে। আপনি যদি পার্টনারশিপে ব্যবসা করেন, তবে আপনাকে আপনার পার্টনারের সঙ্গে ভাল সম্পর্ক রাখার পরামর্শ দেওয়া হচ্ছে। এইসময়, তার প্রচেষ্টা ব্যবসায় একটি বড় লাভ করতে পারে। এছাড়াও আপনি কয়েকটি নতুন প্রকল্পের কাজ শুরু করতে পারেন। অন্যদিকে, আপনি যদি নতুন কোনও চাকরীর সন্ধান করছেন, তবে এই মাসে আপনার কাছে দুর্দান্ত কিছু অফার আসবে। এই সময়টি শিক্ষার্থীদের পক্ষে অনুকূল হবে। শিক্ষার ক্ষেত্রে আপনার পারফরম্যান্স ভাল হবে। আপনি যদি উচ্চশিক্ষা অর্জনের জন্য কোনও প্রচেষ্টা করে থাকেন তবে আপনি সাফল্য পেতে পারেন। মাসের শুরুতে আপনি আপনার পারিবারিক জীবন পুরোপুরি উপভোগ করবেন, তবে মাঝখানে কিছু সমস্যা হতে পারে। এইসময়, আপনি পরিবারের কোনও সদস্যের স্বাস্থ্যের জন্য উদ্বিগ্ন হতে পারেন।

শুভ উপাদান: পৃথিবী

শুভ গ্রহ: শুক্র

শুভ সংখ্যা: ৬, ১১, ২২, ৩৯, ৪৫, ৫৪

শুভ দিন: বৃহস্পতিবার, সোমবার, বুধবার, শুক্রবার

শুভ রঙ: কমলা, মেরুন, পীচ, গোলাপী, আকাশী

মিথুন: ২১ মে - ২০ জুন

মিথুন: ২১ মে - ২০ জুন

এই মাসে আপনার আর্থিক পরিস্থিতি আরও ভাল হতে চলেছে। অর্থের ক্ষেত্রে আপনি আপনার সিদ্ধান্তগুলি যত্ন সহকারে নিন। এছাড়াও প্রয়োজনে বন্ধু এবং আত্মীয়দের সহায়তাও পাবেন। আপনি যদি নিজের কিছু কাজ করার পরিকল্পনা করছেন কিন্তু অর্থের অভাবে আপনার পরিকল্পনাটি এগোচ্ছে না, তবে এই সময়ের মধ্যে আপনার সমস্যাটির সমাধান হয়ে যাবে। আপনি কঠোর পরিশ্রম করবেন, শীঘ্রই সাফল্য পাবেন। বড় ব্যবসায়ীদের কোনও ভুল সিদ্ধান্ত গ্রহণ এড়াতে পরামর্শ দেওয়া হচ্ছে। আপনি যদি টার্গেট বেসড কাজ করেন তবে আপনার লক্ষ্য পূরণের জন্য আপনাকে খুব কঠোর পরিশ্রম করতে হতে পারে। একই সময়ে, আপনার বস আপনার উপর নজর রাখবেন, তাই আপনাকে সতর্ক থাকতে হবে। আপনি যদি শিক্ষার্থী হন তবে আপনার লেখাপড়ায় কিছু বাধা আসতে পারে। তবে আপনাকে কঠোর পরিশ্রম করতে হবে তবেই আপনার একটি সুন্দর ভবিষ্যতের স্বপ্নপূরণ হবে। ঘরের পরিবেশ বেশ ভালো থাকবে। প্রিয়জনের সঙ্গে আপনার সম্পর্ক ভাল হবে। আপনার নিজের স্বাস্থ্যের প্রতিও যত্ন নিতে হবে, অন্যথায় অতিরিক্ত ক্লান্তির কারণে আপনার স্বাস্থ্য খারাপ হতে পারে।

শুভ উপাদান: বায়ু

শুভ গ্রহ: বুধ

শুভ সংখ্যা: ২, ৫, ২০, ৩৪, ৪৭, ৫৯

শুভ দিন: রবিবার, মঙ্গলবার, শনিবার, সোমবার

শুভ রঙ: আকাশী, জাফরান, লাল, গাঢ় সবুজ

কর্কট: ২১ জুন - ২২ জুলাই

কর্কট: ২১ জুন - ২২ জুলাই

এই মাসে আপনি কিছু চ্যালেঞ্জের মুখোমুখি হতে পারেন, তবে আপনি ভাল সময় উপভোগ করতে সক্ষম হবেন। আপনার আত্মবিশ্বাস এবং সাহসের সহিত আপনি সমস্ত ধরনের সমস্যার মুখোমুখি হবেন। চাকুরিজীবীদের জন্য এই সময়টি খুব গুরুত্বপূর্ণ হতে চলেছে। আপনি যদি দীর্ঘদিন ধরে কাজের জন্য চেষ্টা করে থাকেন তবে এখনই আপনি সফলতা পাবেন না। নিজেকে বিশ্বাস করুন, ধৈর্যের ফল সর্বদা মিষ্টি হয়। ব্যবসায়ীরা আইনী ঝামেলার মুখোমুখি হতে পারেন। মাসের শুরুতে আপনার ব্যবসা কিছুটা খারাপ হয়ে যাবে, তবে ধীরে ধীরে গতি বাড়বে এবং আপনি ভাল লাভ পাবেন। অর্থের দিক দিয়ে এবার মিশ্রিত হতে চলেছে। আপনার আয় বৃদ্ধি হবে, অন্যদিকে অপ্রত্যাশিত ব্যয় আপনাকে সমস্যায় ফেলতে পারে। পারিবারিক জীবনে মানসিক চাপ বাড়তে পারে। আপনি এইসময় মানসিকভাবে বেশ দুর্বল বোধ করবেন। মাস শেষে পরিস্থিতির কিছুটা উন্নতি সম্ভব। আপনার যদি হার্টের অসুখ থাকে তবে ডাক্তারের পরামর্শ নেওয়া উচিত।

শুভ উপাদান: জল

শুভ গ্রহ: চাঁদ

শুভ সংখ্যা: ৯, ১২, ২৩, ৩৮, ৪৪, ৫৯

শুভ দিন: শনিবার, রবিবার, শুক্রবার, বুধবার

শুভ রঙ: গাঢ় নীল, পীচ, লাল, হলুদ

সিংহ: ২৩ জুলাই - ২২ আগস্ট

সিংহ: ২৩ জুলাই - ২২ আগস্ট

এই মাসে আপনি কিছু ক্ষেত্রে সাফল্য এবং কিছু ক্ষেত্রে ব্যর্থতা পেতে পারেন। অর্থাৎ এই সময়টি আপনার জন্য সুখের পাশাপাশি চ্যালেঞ্জিং-ও হবে। ব্যবসায়ীদের পথে অনেক বাধা আসতে পারে। মাসের প্রথম দিনগুলি আপনার জন্য খুব কঠিন হতে চলেছে। আপনি যদি সম্প্রতি একটি নতুন ব্যবসা শুরু করেন, তবে এই মাসে আপনি ভাল আয় পাবেন। তাড়াহুড়ো করবেন না, পরিস্থিতি ধীরে ধীরে উন্নতি হবে। আপনি যদি চাকরি করেন তবে আপনি চাকরি ছেড়ে যাওয়ার কথাও ভাবতে পারেন। আপনি অনুভব করবেন যে আপনি নিজের পরিশ্রম অনুযায়ী ফল পাচ্ছেন না। আপনি যদি অপ্রয়োজনীয় বিষয়গুলিতে মনোযোগ দেওয়া বন্ধ করেন তবে আপনি ভাল ফলাফল পাবেন। অর্থের ক্ষেত্রে এই সময়টি আপনার পক্ষে ভাল হবে। আপনি যদি বিবাহিত হন তবে আপনার শ্বশুরবাড়ির সঙ্গে ভাল সম্পর্ক স্থাপন করার চেষ্টা করুন। এমন কোনও কাজ করবেন না যা আপনার বিবাহিত জীবনে বিভেদ বাড়িয়ে তুলবে। স্বাস্থ্যের ক্ষেত্রে এই সময়টি আপনার পক্ষে মঙ্গলজনক হবে না, হঠাৎ আপনি কিছু রোগে আক্রান্ত হতে পারেন।

শুভ উপাদান: অগ্নি

শুভ গ্রহ: সূর্য

শুভ সংখ্যা: ৮, ১৫, ২৪, ৩৫, ৪৯, ৫০

শুভ দিন: সোমবার, বৃহস্পতিবার, বুধবার, মঙ্গলবার

শুভ রঙ: বেগুনি, সবুজ, ক্রিম, কমলা, বাদামী

কন্যা: ২৩ আগস্ট - ২২ সেপ্টেম্বর

কন্যা: ২৩ আগস্ট - ২২ সেপ্টেম্বর

এই রাশির জাতকদের এই সময়টি অত্যন্ত গুরুত্বপূর্ণ হতে চলেছে। এই সময়ে আপনার জীবনে নতুন কারুর প্রবেশ হতে পারে, বিশেষত আপনি যদি অবিবাহিত হন তাহলে এই সময়ের মধ্যে আপনার বিবাহ হতে পারে। আপনি যদি বিবাহিত হন তবে আপনার সঙ্গীর সাথে এই সময়টি খুব উপভোগ্য হবে। আপনাদের মধ্যে ভাল বোঝাপড়া হবে এবং আপনার সঙ্গী প্রতিটি সিদ্ধান্তে আপনাকে সমর্থন করবে। চাকুরিজীবীদের জন্য সময়টি ভাল হবে। এই সময়ে আপনার প্রমোশন বা পছন্দসই জায়গায় ট্রান্সফার হওয়ার প্রবল সম্ভাবনা রয়েছে। আপনি যদি পড়াশোনা শেষ করে চাকরির সন্ধান করছেন, তবে এই মাসে একটি ভাল কাজ পেতে পারেন। এই সময়টি ব্যবসায়ীদের কাছে স্বাভাবিক হবে বলে আশা করা হচ্ছে। তবে এই সময়ে কোনও ক্ষতি হবে না। আপনি যদি নতুন প্রকল্পে কাজ শুরু করার কথা ভাবছেন তবে কোনও কারণে আপনার কাজ মাঝখানে আটকে যেতে পারে। স্বাস্থ্য উত্থান-পতনে পূর্ণ থাকবে। আপনাকে আপনার রুটিন নিয়মিত অনুসরণ করার পরামর্শ দেওয়া হচ্ছে। এছাড়া, আপনি প্রতিদিন ব্যায়াম করুন। এই সময়ে ছোটখাটো সমস্যাও উপেক্ষা করবেন না।

শুভ উপাদান: পৃথিবী

শুভ গ্রহ: বুধ

শুভ সংখ্যা: ৫, ১৩, ২৫, ৩০, ৪৯, ৫৪

শুভ দিন: সোমবার, শুক্রবার, বৃহস্পতিবার, শনিবার,

শুভ রঙ: আকাশী, বেগুনি, বাদামী, সাদা, নীল

তুলা: ২৩ সেপ্টেম্বর - ২২ অক্টোবর

তুলা: ২৩ সেপ্টেম্বর - ২২ অক্টোবর

বিবাহিত জীবনে মাসটি মিশ্রিত হতে চলেছে। মাসের শুরুটি আপনার জীবনসঙ্গীর সঙ্গে ভাল কাটবে, তবে মাঝামাঝি সময় থেকে আপনাদের মধ্যে উত্তেজনা বাড়বে। আপনি ছোট ছোট বিষয় নিয়ে বিতর্ক করতে পারেন। এটি আপনার বাড়ির পরিবেশকে নষ্ট করতে পারে। আপনি যদি ধৈর্য সহকারে সমস্ত কিছু করেন, তবে আপনার বিবাহিত জীবনের সুখ বাড়বে। প্রেমের ক্ষেত্রে এই সময়ে আপনি আপনার মনের মতো সঙ্গীর সন্ধান পেতে পারেন। এই সময়ে যে কোনও বড় কাজ আপনার পিতামাতার পরামর্শ মেনেই করবেন। আপনি যদি তাদের কথা উপেক্ষা করেন, তবে ক্ষতি হবে। অর্থের দিক দিয়ে কোনও তাড়াহুড়া করবেন না। আর্থিক লেনদেন বা বিনিয়োগ, যাই হোক না কেন আপনাকে বিবেচনা করে এগিয়ে যাওয়ার পরামর্শ দেওয়া হচ্ছে। এছাড়াও আপনার আয় বৃদ্ধি করার চেষ্টা করা উচিত। শ্রমজীবী ​​মানুষের জন্য এটি একটি ভাল সময় হতে চলেছে। মাসের মাঝামাঝি সময়ে হঠাৎ কাজের চাপ বাড়তে পারে। ব্যবসায়ীরা এই মাসে একটি বড় স্বস্তি পেতে পারেন। দীর্ঘদিন ধরে আটকে থাকা কোনও আইনি বিষয় মিটে যাওয়ার সম্ভাবনা রয়েছে। এটি আপনার ব্যবসা এগিয়ে নেওয়ার স্বপ্নকে পূরণ করবে। স্বাস্থ্যের দিক থেকে দীর্ঘস্থায়ী রোগ সম্পর্কে আরও সচেতন হন।

শুভ উপাদান: বায়ু

শুভ গ্রহ: শুক্র

শুভ সংখ্যা: ১, ১১, ২৬, ৩৮, ৪৪, ৫১

শুভ দিন: মঙ্গলবার, শনিবার, বুধবার, রবিবার

শুভ রঙ: গোলাপী, কমলা, সবুজ, মেরুন

বৃশ্চিক: ২৩ অক্টোবর - ২১ নভেম্বর

বৃশ্চিক: ২৩ অক্টোবর - ২১ নভেম্বর

অর্থের দিক থেকে এই মাসটি আপনার জন্য ভালো নয়। বিশেষত যদি আপনি ঋণ নিয়ে থাকেন, তবে এই সময়ের মধ্যে এটি পরিশোধ করার জন্য আপনাকে চাপ দেওয়া হতে পারে। এটি ছাড়াও আপনার আর্থিক প্রচেষ্টার সাফল্যের অভাবে আপনি খুব হতাশ বোধ করবেন। এই সময়ে আপনার সমস্ত মনোযোগ আপনার কাজের দিকে রাখা উচিত। আপনি যদি এই কাজটি ভালোভাবে করেন, তবে অফিসে আপনার কাজটি নিয়ে খুব প্রশংসা করা হবে। হতে পারে আপনার বস আপনার কঠোর পরিশ্রম দেখে খুব খুশি হবেন। অন্যদিকে, আপনাকে রাগ, আবেগ এবং অহংকার এড়ানোর পরামর্শ দেওয়া হচ্ছে। এই ধরণের আবেগগুলি আপনার সমস্ত পরিশ্রমকে নষ্ট করতে পারে। ব্যবসায়ীরা ছোটখাটো সমস্যার মুখোমুখি হতে পারেন তবে শীঘ্রই সবকিছু স্বাভাবিক অবস্থায় ফিরে আসবে। এই সময়ে আপনি আপনার বাবার কাছ থেকে আর্থিক সহায়তা পেতে পারেন। মাসের মাঝামাঝি সময়ে পৈতৃক সম্পত্তির বিষয়ে বাড়িতে বিরোধ হতে পারে। এই ধরনের পরিস্থিতিতে আপনার ধৈর্য সহকারে কাজ করা প্রয়োজন। আপনি যদি আপনার বাড়ির শান্তি বজায় রাখতে চান, তবে মারামারি এবং তর্ক করা এড়িয়ে চলুন। আপনার বাড়তি ওজন নিয়ন্ত্রণ করার পরামর্শ দেওয়া হচ্ছে, অন্যথায় আপনি মারাত্মক রোগে আক্রান্ত হতে পারেন।

শুভ উপাদান: জল

শুভ গ্রহ: মঙ্গল ও প্লুটো

শুভ সংখ্যা: ৩, ১৪, ২৫, ৩০, ৪৭, ৫৯

শুভ দিন: বৃহস্পতিবার, মঙ্গলবার, রবিবার, শুক্রবার

শুভ রঙ: লাল, বাদামী, জাফরান, বেগুনি, হলুদ

ধনু: ২২ নভেম্বর - ২১ ডিসেম্বর

ধনু: ২২ নভেম্বর - ২১ ডিসেম্বর

এই সময়ে আপনি কাজের সঙ্গে সম্পর্কিত উদ্বেগ থেকে মুক্তি পেতে পারেন। আপনি আপনার কঠোর পরিশ্রমের সঠিক ফলাফল পেতে পারেন। উচ্চতর পদ পাওয়ার সম্ভাবনা খুব বেশি। এগুলি ছাড়াও আপনার উপর দায়িত্বের বোঝা বাড়তে পারে। আগে থেকে নিজেকে প্রস্তুত করা ভাল। আপনি যদি ব্যবসায় কোনও বিশেষ লাভ না পান, তবে এই সময়ের মধ্যে আপনি পরিস্থিতির একটি বড় উন্নতি দেখতে পাবেন। হঠাৎ করে আপনি বড় আর্থিক সুবিধা পেতে পারেন। এগুলি ছাড়াও, যদি আপনি অংশীদারিত্বের সঙ্গে একটি নতুন ব্যবসা শুরু করতে চান, তবে আপনি আপনার কয়েকজন বন্ধুর কাছ থেকে দুর্দান্ত অফার পেতে পারেন। এই সময়টি পারিবারিক জীবনের জন্য খুব গুরুত্বপূর্ণ হতে চলেছে। আপনি যদি নিজের বাড়ি তৈরি করতে চান, তবে এই সময়কালে ইচ্ছাটি পূরণ করার প্রবল সম্ভাবনা রয়েছে। এর বাইরে আপনি আপনার জীবনসঙ্গীর কাছ থেকে কিছু ভাল সংবাদ পেতে পারেন। স্বাস্থ্যের দিক থেকে এই সময়ের মধ্যে কোনও বড় সমস্যা হবে না।

শুভ উপাদান: অগ্নি

শুভ গ্রহ: বৃহস্পতি

শুভ সংখ্যা: ৪, ৯, ২৫, ৩৯, ৪৮, ৫৬

শুভ দিন: রবিবার, শনিবার, বুধবার, সোমবার

শুভ রঙ: ক্রিম, সবুজ, কমলা, হলুদ, গোলাপী

মকর: ২২ ডিসেম্বর - ১৯ জানুয়ারি

মকর: ২২ ডিসেম্বর - ১৯ জানুয়ারি

চেষ্টা করলে আপনি আপনার পেশাদার এবং ব্যক্তিগত জীবনে সামঞ্জস্য বজায় রাখতে সক্ষম হবেন। আপনাকে বুঝতে হবে যে কাজের পাশাপাশি আপনার পরিবারও আপনার কাছে গুরুত্বপূর্ণ। কাজের কারণে আপনাকে দীর্ঘ সময় বাড়ি থেকে দূরে থাকতে হতে পারে। আপনার পেশাগত জীবনকে আরও উন্নত করতে, এই সময়ের মধ্যে আপনি নতুন কিছু পরিকল্পনা করতে পারেন। বিশেষত আপনি আপনার ব্যবসার পরিবর্তনগুলি নিয়ে পুনরায় বিবেচনা করতে পারেন। আপনি যদি কোনও নতুন চাকরি পান, তবে আপনার জন্য এই সময়টি কিছুটা কঠিন হতে চলেছে। অফিসে আপনি একের পর এক চ্যালেঞ্জের মুখোমুখি হতে পারেন। এমন পরিস্থিতিতে আপনার স্ট্রেস উল্লেখযোগ্য পরিমাণে বাড়তে পারে। আপনার মনকে শান্ত রাখা এবং কাজের প্রতি মনোনিবেশ করা আপনার পক্ষে ভাল। মানসিকভাবে শক্তিশালী থাকতে আপনার প্রতিদিন ধ্যান করা উচিত। অর্থের দিক দিয়ে এই সময়টি আপনার জন্য ভাল হতে চলেছে। এই সময়ে অর্থ উপার্জনের নতুন দিক খুলে যেতে পারে। তবে আপনাকে চিন্তাভাবনা করে সিদ্ধান্ত নিতে হবে। দ্রুত এবং বড় লাভের জন্য কোনও ভুল পথে এগোবেন না।

শুভ উপাদান: পৃথিবী

শুভ গ্রহ: শনি

শুভ সংখ্যা: ৭, ১৬, ২৩, ৩১, ৪৫, ৫৫

শুভ দিন: মঙ্গলবার, রবিবার, বুধবার, শনিবার

শুভ রঙ: গোলাপী, সবুজ, মেরুন, আকাশী, কমলা

কুম্ভ: ২০ জানুয়ারি - ১৮ ফেব্রুয়ারি

কুম্ভ: ২০ জানুয়ারি - ১৮ ফেব্রুয়ারি

মাসের শুরুতে আপনাকে হঠাৎ ভ্রমণ করতে হতে পারে। এক্ষেত্রে আপনার নিজের এবং পুরো পরিবারের নিরাপত্তার দিকে বিশেষ যত্ন নেওয়া উচিত। চাকুরিজীবীদের এই সময়ে অগ্রগতি হওয়ার প্রবল সম্ভাবনা রয়েছে। আপনি যদি কোনও সরকারী চাকরী করেন, তবে এই মাসটি আপনার জন্য খুব গুরুত্বপূর্ণ হতে চলেছে। উচ্চতর পদ অর্জনের সাথে সাথে আপনার বেতনও বাড়তে পারে। এগুলি ছাড়াও আপনি কয়েকটি গুরুত্বপূর্ণ প্রকল্পে কাজ করার সুযোগও পেতে পারেন। এগুলি আপনার কঠোর পরিশ্রমের ফল। আপনি যদি ব্যবসা করেন, তবে এই সময়কালে ব্যবসা ক্ষেত্রে লাভবান হতে পারেন। আপনি যদি অংশীদারিত্বের সাথে কোনও নতুন কাজ শুরু করতে চান, তবে এই সময়টি এটির জন্য উপযুক্ত। শিক্ষার্থীদের ক্ষেত্রে সময়টি উত্থান-পতনে পূর্ণ হবে। আপনি যদি এই সময়ে পড়াশুনোর ক্ষেত্রে কিছুটা অসাবধান হন, তবে ভবিষ্যতে আপনাকে খারাপ পরিস্থিতির মুখোমুখি হতে হবে। এই মাসে কোনও নতুন সদস্য ঘরে আসতে পারেন। স্বাস্থ্যের দিক থেকে এই মাসটি আপনার পক্ষে ভালো। জাঙ্ক ফুড এড়িয়ে চলুন।

শুভ উপাদান: বায়ু

শুভ গ্রহ: ইউরেনাস, শনি

শুভ সংখ্যা: ৫, ১২, ২৮, ৩২, ৪৫, ৫৮

শুভ দিন: রবিবার, মঙ্গলবার, সোমবার, বুধবার

শুভ রঙ: সাদা, সবুজ, ক্রিম, হলুদ, কমলা

মীন: ১৯ ফেব্রুয়ারি - ২০ মার্চ

মীন: ১৯ ফেব্রুয়ারি - ২০ মার্চ

এই মাসে কাজের সম্মুখভাগটি আপনার জন্য শুভ হিসাবে প্রমাণিত হবে। আপনি যদি বেকার হন, তবে আপনি একটি ভাল কাজ পেতে পারেন। অন্যদিকে আপনি যদি কোনও কাজ করেন, তবে কাজের কারণে বিদেশে ভ্রমণ করার সম্ভাবনা রয়েছে। এই যাত্রাটি আপনার কেরিয়ারে একটি নতুন মোড় এনে দেবে। ব্যবসায়ীরা আর্থিকভাবে লাভবান হতে পারেন। আপনি যদি পোশাক, প্রসাধনী, ইলেকট্রনিক আইটেম, খাবারের জিনিস বা কাঠের কাজ করেন, তবে এই সময়টি আপনার পক্ষে উপকারী হবে। আপনি নিজের আর্থিক অবস্থার উন্নতি করতে সফল হবেন। এই সময়ে আপনি প্রচুর অর্থ উপার্জন করতে সক্ষম হবেন। কোনও পুরানো ঋণ থেকে মুক্তি পেতে পারেন। আপনাকে পরিবারের সঙ্গে সম্পর্ক উন্নত করার চেষ্টা করতে হবে। বিবাহিত জীবনের ক্ষেত্রে সময়টি খুব ভালো। স্বাস্থ্যের দিক থেকে এই মাসটি আপনার জন্য আরও ভাল হতে চলেছে।

শুভ উপাদান: জল

শুভ গ্রহ: নেপচুন, বৃহস্পতি

শুভ সংখ্যা: ৯,১৮, ২০, ৩৫, ৪৯, ৫৬

শুভ দিন: বুধবার, সোমবার, রবিবার, বৃহস্পতিবার

শুভ রঙ: বাদামী, গোলাপী, লাল, নীল

English summary

Monthly Rashifal : September Horoscope in Bengali, September 2020 Rashifal

Here is the September 2020 monthly horoscope in bengali. Read on.
X