For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

মাসিক রাশিফল : অক্টোবর ২০২০

|

সেপ্টেম্বর মাসে অসম্পূর্ণ থাকা কাজগুলি কি এই মাসে সম্পূর্ণ হবে? এই মাসে আপনার ভাগ্য কেমন হবে? যদি জানতে চান, তবে আপনার মাসিক রাশিফলটি পড়ুন।

মেষ: ২১ মার্চ - ১৯ এপ্রিল

মেষ: ২১ মার্চ - ১৯ এপ্রিল

এই মাসটি মেষ রাশির জাতকদের জন্য স্বস্তিদায়ক হতে চলেছে। এই সময়ের মধ্যে আপনি যে কোনও বড় উদ্বেগ থেকে মুক্তি পেতে পারেন। এই সময়ে কম পরিশ্রমের মাধ্যমে ভাল সাফল্য পেতে পারেন। চাকুরিজীবীরা এই সময়ের মধ্যে পদোন্নতি পাবেন বলে আশা করা হচ্ছে। এ ছাড়া আপনার বেতনও বাড়তে পারে। অন্যদিকে, ব্যবসায়ীরা মাসের মাঝামাঝি সময়ে আর্থিক সুবিধা পেতে পারেন। আপনি যদি কোনও সরকারি চাকরি করেন, তবে আপনার জন্য সময়টি খুব গুরুত্বপূর্ণ হতে চলেছে। এই সময়ে আপনার সম্মান বাড়তে পারে। এই সময়ের মধ্যে, আপনাকে কাজের সাথে সম্পর্কিত কোনও ভ্রমণ করতে হতে পারে। পারিবারিক জীবনে মাসের শুরুতে আপনি কিছুটা চাপ অনুভব করবেন, তবে ধীরে ধীরে পরিস্থিতির উন্নতি হবে। স্বাস্থ্যের দিক থেকে আপনি মিশ্র ফলাফল পাবেন।

শুভ উপাদান: আগুন

শুভ গ্রহ: মঙ্গল

শুভ সংখ্যা: ১১, ২৫, ৩৯, ৪৫, ৫০

শুভ দিন: বৃহস্পতিবার, রবিবার, মঙ্গলবার, বুধবার

শুভ রঙ: নীল, গাঢ় লাল, বাদামী, সাদা

বৃষ: ২০ এপ্রিল - ২০ মে

বৃষ: ২০ এপ্রিল - ২০ মে

আর্থিক দিক থেকে এই মাসে আপনার জীবনে অনেক পরিবর্তন আসতে চলেছে। এই সময়ে আপনি আপনার আর্থিক প্রচেষ্টায় সফল হবেন। কেবল এটিই নয়, আপনি যে কোনও পুরানো ঋণ মিটিয়ে দিতে সক্ষম হবেন। এই মাসে চাকরিজীবীদের খুব কঠোর পরিশ্রম করা উচিত। আপনার বস আপনাকে কিছু অতিরিক্ত দায়িত্ব অর্পণ করতে পারেন। যদি আপনি আপনার বসের প্রত্যাশা অনুযায়ী কাজ করেন, তবে শীঘ্রই আপনি অগ্রগতি করতে পারেন। আপনি যদি আপনার বর্তমান কাজ নিয়ে সন্তুষ্ট না হন এবং একটি নতুন চাকরীর সন্ধান করছেন, তবে এই সময়ে কিছু ভাল খবর পেতে পারেন। ব্যবসায়ীদের খুব সতর্কতার সঙ্গে অর্থনৈতিক লেনদেন পরিচালনা করার পরামর্শ দেওয়া হচ্ছে। তাড়াহুড়ো করলে আপনার ক্ষতি হতে পারে। এই সময়ে বাবার স্বাস্থ্যের কিছু সমস্যা হতে পারে। মাসের শেষে ভ্রমণের সুযোগ পাবেন।

শুভ উপাদান: পৃথিবী

শুভ গ্রহ: শুক্র

শুভ সংখ্যা: ৪, ১৮, ২৯, ৩২, ৪৯, ৫৭

শুভ দিন: রবিবার, বৃহস্পতিবার, বুধবার, শুক্রবার

শুভ রঙ: সবুজ, মেরুন, আকাশী, গোলাপী, সাদা

মিথুন: ২১ মে - ২০ জুন

মিথুন: ২১ মে - ২০ জুন

মাসের শুরুটি আপনার পক্ষে ভাল হবে না। এই সময়ে বাড়িতে বিভেদ বাড়তে পারে। পরিবারের সঙ্গে সম্পর্কের ক্ষেত্রে তিক্ততা দেখা দেবে। সম্পত্তির বিষয়ে, ভাইদের সঙ্গে বড় বিতর্কও হতে পারে। এমন পরিস্থিতিতে আপনার বক্তব্য এবং আচরণের দিকে যত্ন নেওয়া আপনার পক্ষে ভাল। পরিস্থিতি যাই হোক না কেন, কঠোর শব্দ ব্যবহার করা থেকে দূরে থাকুন। মা-বাবার স্বাস্থ্য হ্রাস পেতে পারে। মাসের মাঝামাঝি সময়ে আপনি কিছুটা স্বস্তি পেতে পারেন। পড়াশোনার ক্ষেত্রে শিশুদের দুর্দান্ত অগ্রগতি হতে পারে। আপনার জীবনসঙ্গীর সাথে ভাল সময় কাটাবে। একে অপরের দায়িত্ব বুঝতে আপনারা একসাথে কিছু গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নিতে পারেন। অর্থের দিক থেকে এই সময়টি মিশ্রিত হবে। অপ্রয়োজনীয় ব্যয়গুলিকে নিয়ন্ত্রণ করার চেষ্টা করতে হবে। স্বাস্থ্যের দিক থেকে এই সময়টি প্রতিকূল হবে। দীর্ঘস্থায়ী রোগের উত্থানের ফলে আপনার সমস্যা বাড়তে পারে।

শুভ উপাদান: বায়ু

শুভ গ্রহ: বুধ

শুভ সংখ্যা: ২, ১৮, ২৬, ৩১, ৪৪, ৫৭

শুভ দিন: বুধবার, মঙ্গলবার, রবিবার, সোমবার

শুভ রঙ: গাঢ় নীল, লাল, বাদামী, সাদা

কর্কট: ২১ জুন - ২২ জুলাই

কর্কট: ২১ জুন - ২২ জুলাই

আপনি যদি ইতিবাচক চিন্তাভাবনা নিয়ে এগিয়ে যান, তবে আপনি এই মাসে ভাল ফলাফল পাবেন। এই সময়ের মধ্যে ক্যারিয়ারে কিছু বড় পরিবর্তন দেখা দেবে। আপনি আপনার পছন্দমত জায়গায় স্থানান্তর পেতে পারেন। এগুলি ছাড়া, অফিসের বস আপনার কঠোর পরিশ্রম দ্বারা মুগ্ধ হবেন এবং তারা আপনার পদোন্নতির সিদ্ধান্তও নিতে পারেন। ব্যবসায়ীরা কিছু নতুন স্কিম পেতে পারেন। এই সময়ের মধ্যে আপনি যদি কোনও বড় আর্থিক লেনদেন করেন, তবে সুবিধা পাবেন। মাসের মাঝামাঝি সময়ে ব্যবসায়িক বিষয়ে হঠাৎ সমস্যায় পড়তে পারেন। আপনার কিছু গুরুত্বপূর্ণ কাজে বাধা থাকতে পারে। তবে এই সমস্যাটি সাময়িক হওয়ার জন্য আপনার আতঙ্কিত হওয়ার দরকার নেই। পারিবারিক জীবনের ক্ষেত্রে সময়টি খুব শুভ হবে বলে আশা করা যায়। এই সময়টি পরিবারের সঙ্গে খুব শান্তিপূর্ণভাবে কাটবে। আপনি যদি বিবাহিত হন, তবে আপনার জীবনসঙ্গীর দিকে আপনার মনোযোগ দেওয়া উচিত। আপনার খারাপ ব্যবহার তাদের মনকে আঘাত করতে পারে। স্বাস্থ্যের যত্ন নিতে আপনাকে আপনার খাবার এবং পানীয়ের দিকে যত্ন নেওয়ার পরামর্শ দেওয়া হচ্ছে। খারাপ খাদ্যাভাসের কারণে পেটের মারাত্মক ব্যাধি হওয়ার সম্ভাবনা রয়েছে।

শুভ উপাদান: জল

শুভ গ্রহ: চাঁদ

শুভ সংখ্যা: ৫, ১৭, ২৪, ৩০, ৪৫, ৫৪

শুভ দিন: বুধবার, বৃহস্পতিবার, রবিবার, শুক্রবার

শুভ রঙ: আকাশী, লাল, হলুদ, ক্রিম

সিংহ: ২৩ জুলাই - ২২ আগস্ট

সিংহ: ২৩ জুলাই - ২২ আগস্ট

আপনি যদি বুদ্ধিদিয়ে কাজ করেন, তবে আপনি আশানুরূপ ফলাফল পেতে পারেন। চরম আত্মবিশ্বাসের সাথে এমন কোনও সিদ্ধান্ত নেবেন না, যা নিয়ে আপনাকে ভবিষ্যতে আফসোস করতে হবে। কাজের ক্ষেত্রে আপনি মাসের শুরুতে খুব অলস বোধ করবেন। আপনি যদি অলসতা ছেড়ে দিয়ে শীঘ্রই আপনার কাজের প্রতি মনোযোগ না দেন, তবে আপনাকে ক্ষতির সম্মুখীন হতে হবে। কর্মক্ষেত্রে চাকুরিজীবীদের ভারসাম্যপূর্ণ হওয়া দরকার। আপনি যদি ব্যবসা করেন এবং আপনার ব্যবসা বাড়াতে চান, তবে এই সময়ে আপনার নতুন কিছু কৌশল তৈরি করতে হবে। অর্থের দিক দিয়ে এই মাসটি আপনার পক্ষে মঙ্গলজনক হবে না। এই সময়ে আপনি আর্থিক চ্যালেঞ্জের মুখোমুখি হতে পারেন। পারিবারিক জীবনে এই সময়ে কিছু সমস্যা দেখা দিতে পারে। আপনি বেশ একা অনুভব করবেন। কিছুটা সময় আপনাকে পরিবারের থেকে দূরে থাকতে হতে পারে। অন্যদিকে, আপনি আপনার স্ত্রীর সম্পূর্ণ সমর্থন পাবেন।

শুভ উপাদান: আগুন

শুভ গ্রহ: সূর্য

শুভ সংখ্যা: ৭, ১০, ১৯, ২১, ৩৩, ৪০, ৫৫

শুভ দিন: বৃহস্পতিবার, শুক্রবার, সোমবার, বুধবার

শুভ রঙ: লাল, গাঢ় সবুজ, নীল, জাফরান

কন্যা: ২৩ আগস্ট - ২২ সেপ্টেম্বর

কন্যা: ২৩ আগস্ট - ২২ সেপ্টেম্বর

এই সময়ে বাড়ির বড়োরা স্বাস্থ্য সম্পর্কিত সমস্যার মুখোমুখি হতে পারেন। এমন পরিস্থিতিতে আপনার সাহস ও ধৈর্য নিয়ে তাদের পাশে থাকা দরকার। পরিবারের সদস্যদের কথা না মেনে কোনও কাজ করা থেকে বিরত থাকার পরামর্শ দেওয়া হচ্ছে। ক্যারিয়াররের দিক থেকে আপনি গত মাসে তুলনায় এই মাসে আরও ভাল ফলাফল পাবেন। পড়াশোনার জন্য আপনি যদি বিদেশে যেতে চান, তবে এই সময়ের মধ্যে সাফল্যের প্রবল সম্ভাবনা রয়েছে। আপনার কাজ যদি বিপণন ও বিক্রয় সম্পর্কিত হয়, তবে এই সময়ে আপনাকে ধৈর্য ধারণ করতে হবে। ব্যবসায়ীরা তাদের পরিচিতি থেকে ভাল সুবিধা পাবেন। যদি আপনি অংশীদারিত্বের সঙ্গে নতুন কোনও কাজ শুরু করতে গিয়ে প্রতিবন্ধকতার মুখোমুখি হয়ে থাকেন, তবে এই সময়ের মধ্যে আপনার সমস্ত ঝামেলা দূর হয়ে যাবে এবং শীঘ্রই আপনার কাজ শুরু হবে। আর্থিক পরিস্থিতি ঠিক থাকবে। তবে আপনার ক্রমবর্ধমান ব্যয় আপনার অসুবিধা বাড়িয়ে তুলতে পারে। যদি আপনি রক্তচাপের রোগী হন, তবে এই সময়ে আপনার নিজের দিকে আরও যত্ন নেওয়া দরকার।

শুভ উপাদান: পৃথিবী

শুভ গ্রহ: বুধ

শুভ সংখ্যা: ১, ১৫, ২২, ৩৫, ৪০, ৫৭

শুভ দিন: মঙ্গলবার, বৃহস্পতিবার, সোমবার, বুধবার

শুভ রঙ: হলুদ, লাল, মেরুন, সাদা

তুলা: ২৩ সেপ্টেম্বর - ২২ অক্টোবর

তুলা: ২৩ সেপ্টেম্বর - ২২ অক্টোবর

ব্যক্তিগত হোক কিংবা পেশাগত, উভয় ক্ষেত্রেই এই মাসে কিছু পরিবর্তন হতে পারে। এই সময়ে কিছু ক্ষেত্রে আপনি আশানুরূপ ফলাফল পাবেন, তবে মনের দিক থেকে কোথাও অসন্তুষ্টি অনুভূতি হবে। বাচ্চাদের জন্য এই সময়টি খুব শুভ হতে চলেছে। তারা আপনাকে শ্রদ্ধা করবে এবং আপনিও তাদের পূর্ণ সমর্থন পাবেন। পরিবারের কিছু সদস্যের সঙ্গে সমন্বয় খারাপ হওয়ার সম্ভাবনা রয়েছে। আপনি শান্ত থাকার মাধ্যমে এই ধরণের সমস্যা এড়াতে পারবেন। অর্থনৈতিক দিক থেকে সময়টি ভালো। এই সময়ে অর্থ উপার্জনের জন্য আপনার পক্ষ থেকে আপনি কঠোর পরিশ্রম করবেন। তবে আপনি বেশি সঞ্চয় করতে পারবেন না। আপনাকে আপনার আয় এবং ব্যয়-এর ভারসাম্যকে বজায় রাখতে হবে। আপনি যদি পড়াশোনা শেষ করে চাকরির সন্ধান করছেন, তবে এই মাসে আপনি আপনার কঠোর পরিশ্রমের মিষ্টি ফল পেতে পারেন। ছোট ব্যবসায়ীরা এই সময়ের মধ্যে ভাল লাভ করতে পারেন। একই সঙ্গে বড় ব্যবসায়ীদের তাদের ব্যবসায়ের সিদ্ধান্তগুলি সাবধানতার সাথে নিতে হবে। স্বাস্থ্যের দিক থেকে এই সময়টি আপনার পক্ষে আরও ভাল হবে।

শুভ উপাদান: বায়ু

শুভ গ্রহ: শুক্র

শুভ সংখ্যা: ৬, ১৪, ২৯, ৩৩, ৪০, ৫৬

শুভ দিন: রবিবার, মঙ্গলবার, বৃহস্পতিবার, সোমবার

শুভ রঙ: সাদা, বাদামী, হলুদ, ক্রিম

বৃশ্চিক: ২৩ অক্টোবর - ২১ নভেম্বর

বৃশ্চিক: ২৩ অক্টোবর - ২১ নভেম্বর

অর্থের দিক থেকে এই মাসটি আপনার পক্ষে মঙ্গলজনক হবে। এই সময়ে আপনি আপনার কঠোর পরিশ্রম দিয়ে প্রচুর অর্থ উপার্জন করতে সক্ষম হবেন। আপনার আমানত বৃদ্ধি পাবে এবং অর্থ সম্পর্কিত সমস্ত সমস্যা দূর হবে। আপনি ঋণ থেকে মুক্তি পেতে পারেন। কাজে ব্যস্ত থাকার কারণে আপনি সামাজিক জীবনে মনোযোগ দিতে অক্ষম হবেন। তবে এই সময়ের মধ্যে আপনি কিছু ভাল সুযোগ পেতে পারেন। নতুন লোকেদের সঙ্গে পরিচয় হবে এবং আপনার যোগাযোগের পরিধি বাড়বে। এই সময়টি চাকুরিজীবীদের জন্য খুব গুরুত্বপূর্ণ হতে চলেছে। আপনার কঠোর পরিশ্রম দেখে বস খুব খুশি হবেন। তারা আপনার অগ্রগতির পথ খুলে দেবে। অন্যদিকে, আপনি যদি ব্যবসা করেন এবং দীর্ঘদিন ধরে কোনও আইনি বিষয়ে জড়িয়ে রয়েছেন, তবে এই সময়কালে এই সমস্যা থেকে মুক্তি পাওয়ার খুব সম্ভাবনা রয়েছে। স্ট্রেসকে দূরে রেখে আপনি আপনার কাজের দিকে মনোনিবেশ করতে সক্ষম হবেন এবং আপনার ব্যবসা দ্রুত বাড়বে। পারিবারিক জীবনে পরিস্থিতি স্বাভাবিক থাকবে। এই সময়ে, আপনি আপনার পরিবারের সদস্যদের সম্পূর্ণ সমর্থন পাবেন। আপনি যদি ডায়াবেটিস রোগী হন, তবে আপনাকে অবহেলা না করার পরামর্শ দেওয়া হচ্ছে।

শুভ উপাদান: জল

শুভ গ্রহ: মঙ্গল ও প্লুটো

শুভ সংখ্যা: ৫, ১৯, ২০, ৩১, ৪০, ৫৬

শুভ দিন: বৃহস্পতিবার, সোমবার, শনিবার, বুধবার

শুভ রঙ: মেরুন, লাল, গোলাপী, আকাশী

ধনু: ২২ নভেম্বর - ২১ ডিসেম্বর

ধনু: ২২ নভেম্বর - ২১ ডিসেম্বর

কাজের ক্ষেত্রে এই সময়ে আপনি মিশ্র ফলাফল পাবেন। আপনি যদি ব্যবসা করেন, তবে মন দিয়ে নিজের কাজ চালিয়ে যান। নিজেকে অবৈধ কার্যকলাপ থেকে দূরে রাখুন। আপনি যা-ই করুন না কেন, আইনের আওতায় থেকে করুন, নইলে আপনাকে ক্ষতির মুখে পড়তে হতে পারে। চাকুরিজীবীদের এই সময়ে সাবধানতা অবলম্বন করতে হবে। আপনার যদি দেরিতে অফিসে পৌঁছানোর অভ্যাস করে থাকেন, তবে এই সময়ের মধ্যে আপনার কাজটি নষ্ট হতে পারে। সফটওয়্যার সংস্থায় কর্মরত লোকজনের বেতন বৃদ্ধির প্রবল সম্ভাবনা রয়েছে। অর্থের দিক দিয়ে এই সময়টি আপনার পক্ষে আরও ভাল হবে। আপনি এই সময়ে কিছু বড় ব্যয় করতে পারেন, তবে আপনার আর্থিক অবস্থা ভাল থাকবে। বাড়ির কিছু সদস্য আপনার কাজ নিয়ে সন্তুষ্ট থাকবেন না। তাদের আচরণ আপনার পক্ষে ঠিক হবে না। এমন পরিস্থিতিতে আপনি খুব অসন্তুষ্ট বোধ করবেন। সুস্থ থাকতে আপনার চিন্তাভাবনাকে ইতিবাচক রাখতে হবে। নেতিবাচকতা আপনার উপর খারাপ প্রভাব ফেলতে পারে।

শুভ উপাদান: আগুন

শুভ গ্রহ: বৃহস্পতি

শুভ সংখ্যা: ১, ৭, ১৪, ২১, ৩৮, ৪৯

শুভ দিন: রবিবার, শনিবার, সোমবার, বুধবার

শুভ রঙ: গাঢ় লাল, সবুজ, গোলাপী, বেগুনী

মকর: ২২ ডিসেম্বর - ১৯ জানুয়ারি

মকর: ২২ ডিসেম্বর - ১৯ জানুয়ারি

এই মাসে মকর রাশির মানুষের জীবনে বড় পরিবর্তন আসতে চলেছে। আপনি যদি অবিবাহিত হন, তবে এই সময়ের মধ্যে বিশেষ কারও সাথে দেখা করতে পারেন। এটা সম্ভব যে আপনি শীঘ্রই বিয়ে করার সিদ্ধান্ত নেবেন। আপনি যদি বিবাহিত হন, তবে আপনি এই সময়ের মধ্যে আপনার জীবনসঙ্গীর কাছ থেকে কিছু ভাল সংবাদ পেতে পারেন। আপনি পিতামাতার পূর্ণ সমর্থন পাবেন। আপনি যদি আপনার বাবার ব্যবসার সাথে যুক্ত থাকেন, তবে এই সময়ের মধ্যে আপনি লাভ করার বড় সুযোগ পেতে পারেন। আপনি আপনার বাবার প্রত্যাশা অনুযায়ী কাজ করবেন। অর্থের পরিস্থিতিতে বড় উন্নতির সম্ভাবনা রয়েছে। এই সময়কালে আপনার আয় বাড়ার সম্ভাবনা রয়েছে। আপনি যদি নিজের চাকরি পরিবর্তন সম্পর্কে চিন্তাভাবনা করে থাকেন, তবে এই সময়ে তাড়াহুড়ো করে আপনার সিদ্ধান্ত নেওয়া থেকে বিরত থাকুন। আপনি যদি মিডিয়া, রাজনীতি বা ফ্যাশনের কাজে যুক্ত থাকেন, তবে এই সময়টি আপনার জন্য খুব গুরুত্বপূর্ণ হতে চলেছে। সম্প্রতি ব্যবসা ক্ষেত্রে হওয়া ক্ষতি পূরণ করার জন্য এই মাসে একটি সুবর্ণ সুযোগ পেতে পারেন। সুস্থ থাকতে আপনাকে সিগারেট এবং অ্যালকোহলের মতো খারাপ অভ্যাস থেকে দূরে থাকতে হবে।

শুভ উপাদান: পৃথিবী

শুভ গ্রহ: শনি

শুভ সংখ্যা: ৪, ১১, ২৬, ৩৫, ৪৪, ৫৪

শুভ দিন: বুধবার, রবিবার, বৃহস্পতিবার, মঙ্গলবার

শুভ রঙ: হলুদ, গোলাপী, বেগুনি, সাদা, কমলা

কুম্ভ: ২০ জানুয়ারি - ১৮ ফেব্রুয়ারি

কুম্ভ: ২০ জানুয়ারি - ১৮ ফেব্রুয়ারি

ব্যক্তিগত জীবনে এই মাসে আপনি কিছু প্রতিকূল পরিস্থিতিতে পড়তে পারেন। বাবার স্বাস্থ্য নিয়ে আপনি আরও চিন্তিত হবেন। এই সময়ে আপনাকে তাদের ভাল যত্ন নিতে হবে। এছাড়াও, সময়ে সময়ে ডাক্তারের সাথে পরামর্শ করা উচিত। ব্যক্তিগত জীবনে সম্পর্কের ক্ষেত্রে তিক্ততা এবং দূরত্ব বাড়তে পারে। তুচ্ছ বিষয়গুলি নিয়ে একে অপরের সাথে তর্ক করা এড়িয়ে চলুন। আপনাকে বুঝতে হবে যে, আপনাদের মধ্যে এই উত্তেজনা আপনার বাচ্চাদের উপরও খারাপ প্রভাব ফেলতে পারে। আপনি যদি সরকারী চাকরি পাওয়ার জন্য দীর্ঘদিন ধরে চেষ্টা করে থাকেন, তবে এই সময়ের মধ্যে সফল হতে পারেন। তবে আপনার খুব পরিশ্রম করা দরকার। অংশীদারিত্বের সাথে ব্যবসা করেন এমন ব্যক্তিদের পক্ষে সময়টি খুব লাভজনক হবে। এই সময়ে আপনি বড় আর্থিক সুবিধা পেতে পারেন। মাসের শেষে অর্থ সম্পর্কিত হঠাৎ কোনও সমস্যা হতে পারে। তবে প্রয়োজনের যে কোনও সময় আপনি আপনার প্রিয়জনের কাছ থেকে আর্থিক সহায়তা পেতে পারেন।

শুভ উপাদান: বায়ু

শুভ গ্রহ: ইউরেনাস, শনি

শুভ সংখ্যা: ৩, ৬, ১৬, ২০, ৩৪, ৪৫, ৫৬

শুভ দিন: রবিবার, মঙ্গলবার, সোমবার, শনিবার

শুভ রঙ: গাঢ় সবুজ, গোলাপী, সাদা, হলুদ, লাল

মীন: ১৯ ফেব্রুয়ারি - ২০ মার্চ

মীন: ১৯ ফেব্রুয়ারি - ২০ মার্চ

চাকুরিজীবীদের এই সময়ের মধ্যে কিছু বড় চ্যালেঞ্জের মুখোমুখি হতে হবে। এমন পরিস্থিতি সত্ত্বেও আপনি সাহসের সঙ্গে প্রতিটি চ্যালেঞ্জের মুখোমুখি হবেন। মাসের প্রথম দিনগুলি আপনার জন্য খুব ব্যস্ত হতে চলেছে। এই সময়ের মধ্যে, কাজের চাপ বাড়বে বলে মনে হচ্ছে। আপনি যদি সম্প্রতি আপনার নতুন চাকরিতে যোগদান করে থাকেন, তবে এই সময়কালে আপনাকে আরও কঠোর পরিশ্রম করতে হতে পারে। ব্যবসায়িক বিষয়ে কোনও তাড়াহুড়া না করা ভাল। যদি আপনি কোনও বড় বিনিয়োগ করার পরিকল্পনা করেন, তবে সাবধানতার সঙ্গে বিবেচনা করার পরে আপনার সিদ্ধান্ত নিন। এগুলি ছাড়াও, আপনি যদি এই সময়ে কোনও নতুন ব্যবসা করার প্রস্তাব পান, তবে সঙ্গে সঙ্গে রাজি হবেন না। সমস্ত কিছু পুঙ্খানুপুঙ্খভাবে পরীক্ষা করার পর সিদ্ধান্ত নেবেন। আর্থিক দিক থেকে দিনটি মিশ্রিত হওয়ার সম্ভাবনা রয়েছে। কঠোর পরিশ্রমের পরে আর্থিক সুবিধা পাবেন। বহিরাগতদের, ব্যক্তিগত বিষয়ে হস্তক্ষেপ না করতে দেওয়াই ভাল। স্বাস্থ্যের দিক থেকে এই সময়কালে কোনও ধরণের গাফিলতি করবেন না।

শুভ উপাদান: জল

শুভ গ্রহ: নেপচুন, বৃহস্পতি

শুভ সংখ্যা: ২,১০, ২০, ৩৬, ৪৫, ৫১

শুভ দিন: মঙ্গলবার, সোমবার, বুধবার, রবিবার

শুভ রঙ: লাল, হলুদ, নীল, গোলাপী, সবুজ

English summary

Monthly Horoscope of October 2020 in Bengali

Monthly Horoscope: Are the stars lined up in your favour? Find out the October 2020 astrological predictions for all zodiac signs at Boldsky.com
X