For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

এই মাসটি কোন রাশিচক্রের জন্য কেমন হবে, জানতে পড়ুন মাসিক রাশিফল : মে ২০২০

|

আবার, আমরা আপনার জন্য আপনার মাসিক রাশিফল নিয়ে এসেছি, এখানে আপনি আপনার পুরো মাসের প্রতিটি ছোট বড় তথ্য পাবেন। সুতরাং, আসুন দেখে নিন এই মাসে আপনার জীবনে কী কী নতুন পরিবর্তন আসতে চলেছে।

মেষ: ২১ মার্চ - ১৯ এপ্রিল

মেষ: ২১ মার্চ - ১৯ এপ্রিল

এই মাসে স্বাস্থ্য খারাপ থাকতে পারে। প্রাথমিকভাবে, সমস্যাটি বেশ বাড়তে পারে তবে ধীরে ধীরে আপনি স্বস্তি পাবেন, তাই আপনাকে এই সময়ের মধ্যে আপনার স্বাস্থ্যের বিষয়ে সজাগ থাকার পরামর্শ দেওয়া হচ্ছে। অল্প পরিমাণ অযত্নই আপনার ক্ষেত্রে সমস্যা তৈরি করতে পারে। এই সময়ে, পারিবারিক জীবনেও ছোটখাটো সমস্যা দেখা দেবে। কিছু ঘরোয়া সমস্যা আপনার উদ্বেগের কারণ হতে পারে। অন্যদিকে, এই সময়কালে আপনার মায়ের দুর্বল স্বাস্থ্যের কারণে আপনার সম্পূর্ণ মনোযোগ তার উপর থাকবে। এই মাসে কিছু সময়ের জন্য আপনাকে পরিবার থেকে সরে যেতে হতে পারে। আপনি যদি ব্যবসা করেন তবে এই সময়ের মধ্যে অর্থনৈতিক প্রবৃদ্ধির প্রবল সম্ভাবনা রয়েছে। আপনি এমন কিছু সুযোগ পেতে পারেন যা আপনার ব্যবসাকে আরও এগিয়ে নিয়ে যাবে এবং আপনার উন্নতি হবে। এই মাসটি চাকুরিজীবীদের জন্য খুব গুরুত্বপূর্ণ হতে চলেছে। বিশেষত আপনি যদি সম্প্রতি নিজের চাকরি পরিবর্তন করেছেন তবে এই মাসে আপনাকে খুব কঠোর পরিশ্রম করতে হতে পারে। বিবাহের জন্য এই সময়টি মিশ্রিত হবে বলে আশা করা হচ্ছে। তবে কোনও বড় সমস্যা হবে না।

শুভ উপাদান : আগুন

শুভ গ্রহ : মঙ্গল

শুভ সংখ্যা: ২, ১১, ২৩, ৩৫, ৪৪, ৫৬

শুভ দিন: শুক্রবার, রবিবার, বুধবার, বৃহস্পতিবার

শুভ রঙ: হলুদ, সবুজ, সাদা, আকাশী

বৃষ: ২০ এপ্রিল - ২০ মে

বৃষ: ২০ এপ্রিল - ২০ মে

আপনি এই মাসে অনেক চ্যালেঞ্জের মুখোমুখি হতে পারেন, তবে তা সত্ত্বেও আপনার খুব ভাল সাফল্য অর্জনের সম্ভাবনা বেশি। এই সময়ের মধ্যে আপনার প্রতিভা সবার সামনে প্রকাশিত হবে। আপনার পারফরম্যান্স দুর্দান্ত হবে। অন্যদিকে, আপনি যদি ব্যবসা করেন তবে আপনাকে কঠোর পরিশ্রম করতে হবে। আপনি যদি তাড়াহুড়োয় কোনও ব্যবসায়িক সিদ্ধান্ত না নেন তবে আরও ভাল হবে, বিশেষত কোনও নতুন কাজ শুরু করার আগে, আপনার আর্থিক পরিস্থিতিটিও একবার দেখুন। এই মাসে ব্যবসায় কোনও ঝুঁকি গ্রহণ করা এড়িয়ে চলুন। এই মাসে রোমান্টিক জীবনে কিছু সমস্যা হতে পারে। তুচ্ছ বিষয় নিয়ে বিতর্ক আপনাদের মধ্যে প্রচুর উত্তেজনার সৃষ্টি করবে। তবে মাসের মাঝামাঝি সময়ে সম্পর্কের ক্ষেত্রে কিছুটা উন্নতি হতে পারে। এই সময়ে, আপনারা একে অপরের ভুল ক্ষমা করে ভালবাসা বজায় রাখার চেষ্টা করবেন। অর্থনৈতিক দৃষ্টিকোণ থেকে, এই মাসটি ঠিক থাকবে। এই সময়কালে আপনাকে আর্থিক বিষয়ে সতর্ক থাকার পরামর্শ দেওয়া হচ্ছে।

শুভ উপাদান: পৃথিবী

শুভ গ্রহ: শুক্র

শুভ সংখ্যা: ২, ৮, ১৫, ২২, ৩২, ৪০, ৫৪

শুভ দিন: সোমবার, শুক্রবার, মঙ্গলবার, রবিবার

শুভ রঙ: মেরুন, গাঢ় নীল, কমলা, ক্রিম

মিথুন: ২১ মে - ২০ জুন

মিথুন: ২১ মে - ২০ জুন

মিথুন রাশির জন্য এই মাসটি ঠিকঠাক হওয়ার সম্ভাবনা রয়েছে। তবে আপনি চাইলে মাসটিকে আরও বিশেষ করে তুলতে পারেন। আপনাকে কেবল আপনার আচরণ এবং বাক্য নিয়ন্ত্রণ করতে হবে, আপনি যা কিছু করুন না কেন খুব সাবধানে এবং বুদ্ধিমানের সহিত করবেন, যাতে ঝামেলা এড়াতে পারেন। কর্মক্ষেত্রে, এই মাসে আপনি আশানুরূপ ফলাফল পাবেন তবে এই সময়ে আপনি ষড়যন্ত্রের শিকারও হতে পারেন। চোখ বন্ধ করে কারও উপরে বেশি নির্ভর করবেন না। আপনি কোনও কিছুর জন্য অভিযুক্ত হতে পারেন, এক্ষেত্রে আপনাকে পুরো সাহস এবং আত্মবিশ্বাসের সহিত কাজ করতে হবে। এই সময়টি ব্যবসায়ীদের জন্য মিশ্রিত হবে। কিছু গুরুত্বপূর্ণ এবং বড় পরিচিতির সাহায্যে স্থগিত কাজ শুরু হতে পারে। তবে আপনার ব্যবসা প্রসারণের জন্য এটি সঠিক সময় নয়। এই মাসে পারিবারিক জীবনে প্রচুর উত্তেজনা থাকবে। পরিবারের সদস্যদের মধ্যে পারস্পরিক বৈষম্য বাড়তে পারে। এটি আপনার বাড়ির পরিবেশকে অশান্ত করে তুলবে। অন্যদিকে, আপনার স্ত্রী আপনার প্রতি সম্পূর্ণরূপে নিবেদিত হবে। জীবনের উত্থান-পতনের ক্ষেত্রে আপনি তাঁর পূর্ণ সমর্থন পাবেন। এই সময়ের মধ্যে অর্থ দৃঢ় থাকবে। আপনি যদি বিনিয়োগ করেন তবে ভাল ফলাফল পেতে পারেন। স্বাস্থ্যের দিক থেকে এই মাসটি আপনার জন্য ভাল হবে। যেকোনও দীর্ঘস্থায়ী রোগ থেকে আপনি প্রচুর স্বস্তি পাবেন।

শুভ উপাদান: বায়ু

শুভ গ্রহ : বুধ

শুভ সংখ্যা: ২, ১৮, ২০, ৩৩, ৪৮, ৫১

শুভ দিন: বৃহস্পতিবার, রবিবার, শনিবার, সোমবার

শুভ রঙ: বাদামি, বেগুনি, লাল, গোলাপি

ব্যর্থ প্রেম ও পছন্দের জীবনসঙ্গী পাওয়ার ইচ্ছা হবে পূর্ণ, আরাধনা করুন এই দেব-দেবীর

কর্কট: ২১ জুন - ২২ জুলাই

কর্কট: ২১ জুন - ২২ জুলাই

কাজের ক্ষেত্রে এই মাসটি আপনার পক্ষে ভাল প্রমাণিত হবে। এই মাসে আপনার ক্যারিয়ারে কিছু পরিবর্তন সম্ভব, যা আপনার পক্ষে খুব উপকারি হবে। আপনি যদি চাকরি পরিবর্তন করার কথা ভাবেন তবে এই মাসে আপনি খুব ভাল সুযোগ পেতে পারেন। এটা সম্ভব যে আপনি খুব শীঘ্রই আপনার কঠোর পরিশ্রমের ফলে সাফল্যের শীর্ষে পৌঁছে যাবেন। এ ছাড়া আপনার বেতনও বাড়তে পারে। কোনও ধরণের ঝুঁকি না নেওয়াই ভাল, অন্যথায় আপনি ক্ষতির মধ্যে পড়তে পারেন। মাস শেষে আপনার ব্যবসায় উন্নতি হবে। এই মুহুর্তে আপনি সবচেয়ে বেশি আর্থিক সুবিধা পেতে পারেন। এই সময়ে আপনাকে আপনার আর্থিক সিদ্ধান্তগুলি খুব চিন্তাভাবনা করে নিতে হবে। শিক্ষার্থীদের জন্য এই সময়টি খুব ভাল হবে। পারিবারিক জীবন সুখের হবে। আপনার পত্নীকে নিয়ে কোনও সমস্যা হবে না এবং আপনাদের মধ্যে ঘনিষ্ঠতা বৃদ্ধি পাবে। স্বাস্থ্যের দিক থেকে এই মাসটি আপনার পক্ষে মঙ্গলজনক হওয়ার সম্ভাবনা রয়েছে। আপনি যদি ইতিমধ্যে অসুস্থ হয়ে থাকেন তবে নিজের যত্ন নিন।

শুভ উপাদান: জল

শুভ গ্রহ: চাঁদ

শুভ সংখ্যা: ৪, ১৯, ২৭, ৩৬, ৪৩, ৫৮

শুভ দিন: মঙ্গলবার, সোমবার, বৃহস্পতিবার, রবিবার

শুভ রঙ: লাল, সাদা, কমলা, গাঢ় নীল

সিংহ: ২৩ জুলাই - ২২ আগস্ট

সিংহ: ২৩ জুলাই - ২২ আগস্ট

অর্থনৈতিক ক্ষেত্রে, এই মাসটি আপনার জন্য মিশ্র ফলাফল দেবে। মাসের শুরুতে আপনি আর্থিক সঙ্কটে পড়ে যাবেন। অনেক লড়াইয়ের পরেও আপনি ভাল ফল পাবেন না। এই সময়কালে অর্থ লোকসানের সম্ভাবনাও রয়েছে। মাসের মাঝামাঝি সময়ে বিষয়গুলি পরিবর্তিত হতে পারে। এই সময় আপনি অর্থ উপার্জনের এক সুবর্ণ সুযোগ পেতে পারেন। আপনি এমন সিদ্ধান্তও নিতে পারেন যা, ভবিষ্যতে আপনার আর্থিক অবস্থানকে শক্তিশালী করবে। আপনি যদি শিক্ষার্থী হন তবে পড়াশুনায় কোনও প্রকারের গাফিলতি করা উচিত নয়। আপনার লক্ষ্যতে মনোনিবেশ করুন এবং কঠোর পরিশ্রম করুন। যদিও আপনার বিদেশে পড়াশোনা করার ইচ্ছা পূরণ করতে কিছুটা বিলম্ব হতে পারে তবে আপনি চেষ্টা চালিয়ে যান। বিবাহিত জীবনে আপনি সুখের অভিজ্ঞতা অর্জন করবেন। এই সময়ে, কখনও কখনও আপনাদের মধ্যে সমস্যা হতে পারে তবে ভাল পারস্পরিক বোঝাপড়ার কারণে বিষয়টি বাড়বে না। অন্যদিকে, সন্তানের পক্ষ থেকে কিছু সমস্যা হতে পারে। সম্ভবত তারা তাদের পড়াশোনায় পুরোপুরি মনোনিবেশ করবে না। এমন পরিস্থিতিতে আপনার তাদের বোঝানো দরকার। যদি আপনি অংশীদারিত্বের সাথে ব্যবসা করেন তবে আপনি এই মাসে ভাল লাভ পেতে পারেন। এই মাসটি চাকুরিজীবীদের জন্য কঠিন হতে চলেছে। এই সময় কাজের চাপ বেশি থাকবে।

শুভ উপাদান: আগুন

শুভ গ্রহ: সূর্য

শুভ সংখ্যা: ২, ৮, ১৭, ৩১, ৪৫, ৫২

শুভ দিন: শুক্রবার, বৃহস্পতিবার, মঙ্গলবার, সোমবার

শুভ রঙ: হালকা হলুদ, ক্রিম, আকাশী, সবুজ, মেরুন

কন্যা: ২৩ আগস্ট - ২২ সেপ্টেম্বর

কন্যা: ২৩ আগস্ট - ২২ সেপ্টেম্বর

এই মাসটি পারিবারিক জীবনের জন্য খুব চ্যালেঞ্জের হতে চলেছে। আপনার বাড়িতে অশান্তি বজায় থাকবে। ছোট ছোট বিষয় নিয়ে পরিবারের সদস্যদের মধ্যে ঝগড়া ঝামেলা হতে পারে। এই সময়ে আপনাকে আপনার পরিবারের প্রয়োজনগুলির বিষয়ে নজর দিতে হবে। আপনি যত তাড়াতাড়ি সম্ভব আপনার ঘরোয়া সমস্যাগুলি সমাধান করার চেষ্টা করুন। এই সময়ের মধ্যে আপনার স্ত্রীর সঙ্গে আপনার সম্পর্ক ভাল হবে না। কিছু বিষয় নিয়ে ভুল বোঝাবুঝি হতে পারে। এই মাসটি প্রেমময় দম্পতিদের জন্য খুব গুরুত্বপূর্ণ হতে চলেছে। আপনি যদি বিবাহ করতে চান, তবে এই ইচ্ছাটি এই সময়ের মধ্যেই পূরণ হতে পারে। মে মাসটি আপনার জন্য উৎসাহ- উদ্দীপনায় পূর্ণ হবে। আপনি কঠোর পরিশ্রম করবেন এবং আপনার কাজটিও প্রশংসনীয়ও হবে। তবে এই সময়ের মধ্যে কিছু পরিবর্তন সম্ভব। আপনার হঠাৎ স্থানান্তর হতে পারে। এমন পরিস্থিতিতে আপনার স্ট্রেস বাড়তে পারে। আর্থিকভাবে আপনি এই মাসে একটি বড় ধাক্কা পেতে পারেন। আপনি সাবধান হবে। আপনি যদি স্থূলত্ব বা ডায়াবেটিসের সঙ্গে লড়াই করছেন তবে এই সময়কালে আপনাকে নিজের আরও যত্ন নিতে হবে।

শুভ উপাদান: পৃথিবী

শুভ গ্রহ: বুধ

শুভ সংখ্যা: ৫ , ১৪ , ২৩ , ৩০ , ৪৯, ৫০

শুভ দিন: শনিবার, মঙ্গলবার, বৃহস্পতিবার, শুক্রবার

শুভ রঙ: ক্রিম, কমলা, বেগুনি, সবুজ

তুলা: ২৩ সেপ্টেম্বর - ২২ অক্টোবর

তুলা: ২৩ সেপ্টেম্বর - ২২ অক্টোবর

আপনি এই মাসে ধীরে ধীরে আপনার লক্ষ্যে পৌঁছতে পারবেন। আপনি যদি বেকার হন তবে এই সময়ের মধ্যে আপনি কর্মসংস্থানের সুযোগ পেতে পারেন। এগুলি ছাড়াও যে ব্যক্তিরা চাকরি পরিবর্তন করার পরিকল্পনা করছেন তারাও ভাল সাফল্য পেতে পারেন। উচ্চ পদমর্যাদা অর্জনের সঙ্গে আপনি প্রত্যাশিত বেতন পাবেন। অন্যদিকে আপনি যদি ব্যবসা করেন তবে এই মাসটি আপনার জন্য খুব শুভ হবে। আপনার কোনও কাজই এই সময়ের মধ্যে আটকে থাকবে না। অর্থনৈতিক ক্ষেত্রে এই সময়টি আপনার জন্য মঙ্গলজনক হবে। অর্থ নিয়ে কোনও সমস্যা হবে না। যদিও মাসের শেষে কিছু বড় ব্যয় হতে পারে, তবে আপনার আর্থিক অবস্থান শক্তিশালী থাকবে। পারিবারিক জীবনে সুখ থাকবে। পরিবারের মধ্যে ভালবাসা এবং শান্তি থাকবে। প্রয়োজনে আপনি সবার সহযোগিতা পাবেন। আপনার স্বাস্থ্য ভাল থাকবে।

শুভ উপাদান: বায়ু

শুভ গ্রহ: শুক্র

শুভ সংখ্যা: ১, ৭, ১৪, ২৪, ৩০, ৪৫, ৫৯

শুভ দিন: শনিবার, মঙ্গলবার, বুধবার, শুক্রবার

শুভ রঙ: সাদা, বেগুনি, হলুদ, লাল

বৃশ্চিক: ২৩ অক্টোবর - ২১ নভেম্বর

বৃশ্চিক: ২৩ অক্টোবর - ২১ নভেম্বর

কাজের সম্মুখভাগে এই মাসটি আপনার জন্য খুব ব্যস্ত হতে চলেছেন। চাকরী বা ব্যবসা, আপনি প্রত্যাশিত ফলাফল পাবেন। ব্যবসায়ীদের সমস্যার সমাধান হবে এবং আপনার ব্যবসা বৃদ্ধি পাবে। এই সমস্ত কিছুর মাঝে আপনার নিজের স্বাস্থ্যের যত্নও নিতে হবে। এই সময়ে আপনার স্বাস্থ্য মারাত্মকভাবে প্রভাবিত হতে পারে। এই সমস্ত আপনার অবহেলার ফল। কাজের সাথে আপনার স্বাস্থ্যের বিষয়েও সিরিয়াস হওয়া ভাল। আপনি যদি ইতিমধ্যে কোনও সমস্যার সঙ্গে লড়াই করে থাকেন, তবে এই সময়কালে আপনার ঝামেলা আরও বাড়তে পারে। ব্যক্তিগত জীবনের ক্ষেত্রে মাসের শুরুটা আপনার পক্ষে ভাল হবে না। এই সময়ের মধ্যে আপনি আপনার পরিবারকে বেশি সময় দিতে পারবেন না, যার কারণে পরিবারের সদস্যারা আপনার উপর অসন্তুষ্ট হতে পারে। বিশেষত আপনার বাচ্চারা অবহেলিত বোধ করবে। অর্থের দিক দিয়ে আপনি এই মাসে ভাল ফলাফল পাবেন।তবে চিন্তা না করে আর্থিক সিদ্ধান্ত নেবেন না। বড় লাভের আসায় আপনার ক্ষতি হতে পারে।

শুভ উপাদান: জল

শুভ গ্রহ: মঙ্গল ও প্লুটো

শুভ সংখ্যা:

শুভ দিন: সোমবার, বুধবার, শনিবার, শনিবার

শুভ রঙ: নীল, সাদা, গাঢ় সবুজ, গোলাপী

ধনু: ২২ নভেম্বর - ২১ ডিসেম্বর

ধনু: ২২ নভেম্বর - ২১ ডিসেম্বর

এই মাসে আপনি আপনার পরিবারের সমস্যাগুলি নিয়ে খুব চিন্তিত হবেন। এই সময়ে পরিবার থেকে আপনার বিচ্ছেদও সম্ভব। এই সময়কালে স্ত্রীর স্বাস্থ্যের অবনতি হবে। উচ্চ চাপের কারণে তাদের স্বাস্থ্য খারাপ হতে পারে। এই সময়ে আপনাকে তাঁদের বিশেষ যত্ন নিতে হবে, অন্যথায় আপনার অসুবিধা বাড়তে পারে। এই মাসে আপনি আপনার সঙ্গীর সঙ্গে দেখা করার অনেক সুযোগ পাবেন। কাজের ক্ষেত্রে আপনার জন্য এই মাসটি মঙ্গলজনক হতে চলেছে। চাকরিজীবীদের খুব কঠোর পরিশ্রম করতে হবে। এটা সম্ভব যে এই সময়ের মধ্যে উচ্চ পদ অর্জনের স্বপ্ন পূরণ হবে না। আপনি খুব হতাশ হবেন, তবে আপনার সাহস হারানো উচিত নয়। ব্যবসায়ীরা এই মাসে খুব বেশি সাফল্য পাবেন না। যদিও এই সময়ে আপনার বিরোধীরা সক্রিয় থাকবে, তবে আপনি তাদের উপর আধিপত্য বজায় রাখতে পারেন। টাকার পরিস্থিতি স্বাভাবিক থাকবে।

শুভ উপাদান: আগুন

শুভ গ্রহ: বৃহস্পতি

শুভ সংখ্যা: ৩ , ৫ , ১৭ , ২১ , ৩৬ , ৪৮ , ৫০

শুভ দিন: মঙ্গলবার, শনিবার, বৃহস্পতিবার, সোমবার

শুভ রঙ: মেরুন, গাঢ় নীল, ক্রিম, কমলা

মকর: ২২ ডিসেম্বর - ১৯ জানুয়ারি

মকর: ২২ ডিসেম্বর - ১৯ জানুয়ারি

অর্থের দিক থেকে এই মাসটি খুবগুরুত্বপূর্ণ হবে। আপনি যদি আর্থিক সঙ্কটের সাথে লড়াই করে চলেছেন, তবে এই সময়ে আপনার আর্থিক পরিস্থিতি শক্তিশালী হবে। আপনি যত বেশি পরিশ্রম করবেন, ফল তত ভাল হবে। এগুলি ছাড়াও এই সময়ে আপনাকে কোনও বিনিয়োগ না করার পরামর্শ দেওয়া হচ্ছে। পাশাপাশি আপনার ক্রমবর্ধমান ব্যয়ের উপর নজর রাখা দরকার। মাসের মাঝামাঝি সময়ে পৈতৃক সম্পত্তির সঙ্গে সম্পর্কিত কোনও মামলা হঠাৎ করেই দেখা দিতে পারে, যা আপনাকে প্রচুর চাপের মধ্যে ফেলবে। আপনি যদি ছাত্র হন, তবে এই মাসটি আপনার জন্য চ্যালেঞ্জে পূর্ণ হতে চলেছে। এমনকি অনেক চেষ্টা করার পরেও আপনি আপনার পড়াশুনায় মনোনিবেশ করতে পারবেন না। এমন পরিস্থিতিতে আপনার প্রকৃতিতে বিরক্তি ও ক্রোধ দেখা দেবে। আপনার চিন্তাভাবনাটিকে ইতিবাচক রাখাই ভাল। পারিবারিক জীবন সুখের হবে। বিবাহিতদের জন্য এই মাসটি উত্তম হবে। এই সময়কালে আপনার স্ত্রীর সাথে আপনার ঘনিষ্ঠতা বৃদ্ধি পাবে। স্বাস্থ্য বিষয়গুলি ভাল থাকবে, আপনি ভাল স্বাস্থ্য উপভোগ করবেন।

শুভ উপাদান: পৃথিবী

শুভ গ্রহ: শনি

শুভ সংখ্যা: ৬ , ১৮ , ২৪ , ৩৬ , ৪৪ , ৫৪

শুভ দিন: সোমবার, বৃহস্পতিবার, মঙ্গলবার, শনিবার

শুভ রঙ: ক্রিম, বেগুনি, লাল, গেরুয়া

লকডাউনের প্রভাব : ২০২০ সালে এই রাশিচক্রের বিবাহ-বিচ্ছেদের সম্ভাবনা বেশি

কুম্ভ: ২০ জানুয়ারি - ১৮ ফেব্রুয়ারি

কুম্ভ: ২০ জানুয়ারি - ১৮ ফেব্রুয়ারি

কর্মক্ষেত্রে এই মাসটি মিশ্রিত হতে চলেছে। আপনি যদি বেকার হন, তবে এই সময়ে আপনি হতাশ বোধ করতে পারেন। অনেক চেষ্টা করার পরেও আপনি ভাল চাকরি পাবেন না। অফিসে কাজের দায়িত্ব বাড়বে। তাই এই সময়ে আপনাকে খুব ভারসাম্যপূর্ণ হতে হবে। বিরক্তিতে এমন কোনও কাজ করবেন না, যা আপনার খ্যাতি নষ্ট করে। বিশেষত উচ্চপদস্থ কর্মকর্তাদের সঙ্গে সুসম্পর্ক বজায় রাখার চেষ্টা করুন। এই মাসে ব্যবসায়ীদের কিছু লোকসানও হতে পারে। তবে খুব বেশি চিন্তা করবেন না, আপনি খুব শীঘ্রই এই ক্ষতি পূরণ করার একটি সুযোগ পেতে পারেন। আগের মাসের চেয়ে অর্থ ভাল হবে, তবে আপনাকে কোনও আর্থিক ঝুঁকি নেওয়া এড়াতে হবে। আপনি যদি আপনার অর্থটি সঠিক উপায়ে ব্যবহার করেন, তবে আপনি ভাল সুবিধা পেতে পারেন। পারিবারিক জীবনে পরিস্থিতি অনুকূল থাকবে। প্রিয়জনের পূর্ণ সমর্থন পাবেন। স্বামী বা স্ত্রীর সঙ্গে চলমান সমস্যাগুলির অবসান হবে। আপনারা একে অপরকে আরও সময় দেবেন এবং আপনার ভালবাসা বাড়বে। স্বাস্থ্যের দিক থেকে এই মাসটি আপনার পক্ষে কঠিন হবে।

শুভ উপাদান: বায়ু

শুভ গ্রহ: ইউরেনাস, শনি

শুভ সংখ্যা: ৯ , ১৭ , ২২ , ৩৯ , ৪৬ , ৫২

শুভ দিন: বৃহস্পতিবার, সোমবার, শুক্রবার, মঙ্গলবার

শুভ রঙ: গাঢ় লাল, হলুদ, নীল, বাদামি

মীন: ১৯ ফেব্রুয়ারি - ২০ মার্চ

মীন: ১৯ ফেব্রুয়ারি - ২০ মার্চ

পারিবারিক জীবনে জিনিসগুলি এই মাসে আপনার পক্ষে যেতে পারে। এই সময়ে আপনার অবনতিযুক্ত সম্পর্কের উন্নতি হবে। আপনারা একে অপরের সাথে যত বেশি সময় ব্যয় করবেন, আপনার পরিবারের প্রতি আপনার ভালবাসা এবং স্নেহ তত বাড়বে। এই মাসটি শিক্ষার্থীদের জন্য খুব শুভ হবে। এই সময়কালে, আপনার পড়াশোনার দিকে ঝোঁক আরও বেশি হবে। আর্থিক দিক থেকে এই মাসটি আপনার জন্য মিশ্রিত হবে। আপনার আয় বৃদ্ধি পাবে, তবে আপনার ব্যয় যেভাবে বাড়ছে আপনার বাজেট আরও খারাপ হতে পারে। এই সময়ে আপনার সঞ্চয় সম্পর্কে আরও ফোকাস করা উচিত। কাজের ক্ষেত্রে এই মাসটি বিশেষ নয়। আপনি যদি এই সময়ের মধ্যে কোনও গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত না নেন, তবে ভাল হবে। স্বাস্থ্যের দিক থেকে এই সময়টি আপনার পক্ষে মঙ্গলজনক হবে। আপনি যদি সাবধানতা অবলম্বন করেন, তবে আপনার স্বাস্থ্য খুব ভাল হবে।

শুভ উপাদান: জল

শুভ গ্রহ: নেপচুন, বৃহস্পতি

শুভ সংখ্যা: ৪ , ১৪ , ২৬ , ৩৪ , ৪৫ , ৫৫

শুভ দিন: মঙ্গলবার, বৃহস্পতিবার, শনিবার, সোমবার

শুভ রঙ: সবুজ, বেগুনি, লাল, হলুদ

English summary

May 2020 Monthly Horoscope for all zodiac signs

Read monthly horoscope to know what this month of May will bring for all zodiac signs.
X