For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

মাসিক রাশিফল : এপ্রিল মাসে কোন রাশির জাতকদের ভাগ্য ভালো হবে? জানতে পড়ুন এপ্রিল মাসের রাশিফল

|

এপ্রিল মাসে আপনার জীবনে কী ঘটতে চলেছে, যদি আপনি জানতে আগ্রহী হন তবে আপনার মাসিক রাশিফলটি পড়ুন। আসুন দেখে নিন, এই মাসে কোন রাশির জাতকদের জীবনে কী ঘটতে চলেছে।

মেষ: ২১ মার্চ - ১৯ এপ্রিল

মেষ: ২১ মার্চ - ১৯ এপ্রিল

কাজের ক্ষেত্রে, এই মাসটি আপনার জন্য খুব শুভ হতে চলেছে। চাকরি হোক বা ব্যবসা, আপনি ভাল ফলাফল পাবেন। আপনি যদি ব্যবসা করেন, তবে আপনার ব্যবসা বৃদ্ধির প্রবল সম্ভাবনা রয়েছে। চাকুরিজীবীদের আয় বাড়ারও সম্ভাবনা রয়েছে। সরকারি চাকুরিজীবীদের এই মাসে পছন্দসই ট্রান্সফার হতে পারে। অর্থনৈতিক ক্ষেত্রে, এপ্রিল মাসটি এই রাশির জাতক-জাতিকাদের জন্য মিশ্রিত হতে চলেছে। আপনি মাসের শুরুতে সাশ্রয় করতে পারবেন, তবে মাসের শেষটি আপনার জন্য খুব ব্যয়বহুল হতে চলেছে। এই সময়ের মধ্যে হঠাৎ বড় খরচ হতে পারে। দাম্পত্য জীবনে উত্থান-পতনের পরিস্থিতি থাকবে। ধৈর্য ধরে কাজ করলে আপনার পক্ষে মঙ্গল হবে। মা-বাবার সঙ্গে আপনার সম্পর্ক ভাল থাকবে। এই সময়কালে আপনি আপনার বাড়ি মেরামত করতে কিছু অর্থ ব্যয় করতে পারেন। মাস শেষে আপনি পরিবারের সঙ্গে একটি স্বল্প ভ্রমণে যাওয়ার সুযোগও পাবেন। স্বাস্থ্যের দিক থেকে, এপ্রিল মাসটি আপনার পক্ষে ঠিক থাকার সম্ভাবনা রয়েছে। তবে আপনাকে মশলাদার খাবার এড়াতে পরামর্শ দেওয়া হচ্ছে।

শুভ উপাদান: আগুন

শুভ গ্রহ: মঙ্গল

শুভ সংখ্যা: ৭, ১০, ২৯, ৩৪, ৪৭, ৫৮

শুভ দিন: সোমবার, রবিবার, মঙ্গলবার, শনিবার

শুভ রঙ: গোলাপী, গাঢ় হলুদ, লাল, আকাশী

বৃষ: ২০ এপ্রিল - ২০ মে

বৃষ: ২০ এপ্রিল - ২০ মে

মাসের প্রথম দিকের কিছু দিন আপনার পক্ষে সঠিক হবে না। এই সময়কালে আপনার ব্যক্তিগত জীবনে প্রচুর অশান্তি দেখা দেবে, বিশেষত আপনি যদি লাভ ম্যারেজ করতে চান তবে আপনাকে পরিবারের সদস্যদের বিরোধিতার মুখোমুখি পড়তে হতে পারে। আপনি যদি বিবাহিত হন, তবে আপনার জীবনসঙ্গীর সাথে সময় কাটানোর কম সুযোগ পাবেন। আপনাদের মধ্যে দূরত্ব বৃদ্ধি হতে পারে। আপনি যদি বিবাহিত জীবনে সুখ-শান্তি বজায় রাখতে চান, তবে সমস্যার সমাধান করে আপনাদের বন্ধনকে আরও দৃঢ় করতে হবে। অর্থের দিক থেকে এপ্রিল মাসটি আপনার পক্ষে মঙ্গলজনক হবে। এই সময়ে আপনার আর্থিক প্রচেষ্টা সফল হতে পারে এবং অর্থ প্রাপ্তি হতে পারে। মাসের মাঝামাঝি সময়ে আপনাকে বড় ব্যয় করতে হতে পারে। তবে কোনও বড় সমস্যা হবে না। নতুন গাড়ি বা অন্য কোনও মূল্যবান আইটেম কিনতে পারেন। চাকুরিজীবীদের ক্ষেত্রে, এই সময়ে কঠোর পরিশ্রম করতে হতে পারে। এই সময়ে অফিসে প্রতিযোগিতা বৃদ্ধি পেতে পারে। মাসের শুরুতে ব্যবসায়ীদের আর্থিক সঙ্কটের মুখোমুখি পড়তে হতে পারে, তবে শীঘ্রই পরিস্থিতির উন্নতি হওয়ার সম্ভাবনা রয়েছে। স্বাস্থ্যের ক্ষেত্রে, নিজেকে সুস্থ রাখতে আপনার প্রতিদিন ব্যায়াম করা এবং সকালে হাঁটা উচিত।

শুভ উপাদান: পৃথিবী

শুভ গ্রহ: শুক্র

শুভ সংখ্যা: ৯, ১১, ২৫, ৩৬, ৪৪, ৫৩

শুভ দিন: মঙ্গলবার, সোমবার, বুধবার, রবিবার

শুভ রঙ: সাদা, হলুদ, ক্রিম, গোলাপী, বাদামী

মিথুন: ২১ মে - ২০ জুন

মিথুন: ২১ মে - ২০ জুন

কর্মক্ষেত্রে, এপ্রিল মাস মিথুন রাশির জাতকদের জন্য খুব সুখকর হতে চলেছে। আপনি আপনার কাজে মনোযোগ দেবেন এবং অফিসে আপনার অবস্থান খুব দৃঢ় হবে। বস এবং উর্ধ্বতন কর্মকর্তারা আপনার চিন্তাভাবনাকে গুরুত্ব দেবে। এছাড়াও, আপনার কঠোর পরিশ্রমের প্রশংসা করা হবে। এপ্রিল মাসটি ব্যবসায়ীদের জন্য খুব ব্যস্ত হতে চলেছে। আপনার কাজ যদি রিয়েল এস্টেট, কাঠ, আয়রন, দুগ্ধজাত পণ্য ইত্যাদি সম্পর্কিত হয় তবে এই সময়ের মধ্যে আপনি ভাল সুবিধা পেতে পারেন। আপনি যদি পার্টনারশিপে ব্যবসা করতে চান, তবে সময়টি এর জন্য অনুকূল। আপনি একটি দুর্দান্ত সুযোগও পেতে পারেন। এই সময়কালে, আপনি অর্থ সম্পর্কিত উদ্বেগ থেকে মুক্তি পাবেন। আপনি যদি লোন নিয়ে থাকেন, তবে আপনি এই সময়ের মধ্যে এটি পরিশোধ করতে সক্ষম হবেন। আপনার আর্থিক অবস্থান শক্তিশালী করার জন্য, আপনি কঠোর পরিশ্রম করবেন এবং মাসের শেষে আপনি অর্থ জমা করতে সক্ষম হবেন। ঘরের পরিবেশ বেশ ভালো থাকবে। বাড়ির গুরুজনদের পূর্ণ সমর্থন পাবেন। নিজেকে সুস্থ রাখতে প্রতিদিন যোগা ও ধ্যান করুন।

শুভ উপাদান: বায়ু

শুভ গ্রহ: বুধ

শুভ সংখ্যা: ৪, ৮, ২৩, ৩০, ৪৯, ৫২

শুভ দিন: শুক্রবার, বুধবার, শনিবার, সোমবার

শুভ রঙ: সবুজ, লাল, নীল, ক্রিম, হলুদ

কর্কট: ২১ জুন - ২২ জুলাই

কর্কট: ২১ জুন - ২২ জুলাই

এপ্রিল মাসে আপনার বিবাহিত জীবনে বড় সমস্যা হতে চলেছে। জীবনসঙ্গীর প্রতি আপনার বিশ্বাস কমতে পারে। আপনি যা শুনেছেন তা বিশ্বাস না করে, আপনাদের সম্পর্ককে দৃঢ় রাখার চেষ্টা করা আপনার পক্ষে ভাল। যদি আপনি অবিবাহিত হন এবং এই সময়ের মধ্যে আপনার জন্য বিবাহের প্রস্তাব আসে, তবে আপনাকে তাড়াহুড়ো এড়াতে পরামর্শ দেওয়া হচ্ছে, অন্যথায় সমস্যা হতে পারে। মাসের মাঝামাঝি সময়ে বাড়ির সদস্যদের সঙ্গে আপনার মতবিরোধ হতে পারে, বিশেষত বড় ভাইয়ের সঙ্গে আপনার সম্পর্ক খারাপ হতে পারে। জমিজমা সম্পর্কিত কোনও বিরোধ হওয়ার সম্ভাবনা রয়েছে। যদিও শীঘ্রই সবকিছু ঠিক হয়ে যাবে, তবে আপনাকে আপনার আচরণের প্রতি বিশেষ নজর রাখতে হবে। অর্থের ক্ষেত্রে এপ্রিল মাসটি আপনার জন্য ভাল হতে চলেছে। এই সময়ে বাড়ির ব্যয় যথেষ্ট পরিমাণে বাড়তে পারে। মাস শেষে অর্থ প্রাপ্তি হতে পারে। বেকারদের জন্য এই সময়টি খুব শুভ হতে চলেছে। আপনি যে কাজটি চান তা পাওয়ার সম্ভাবনা খুব বেশি। অন্যদিকে, আপনি যদি নতুন ব্যবসা শুরু করার পরিকল্পনা করে থাকেন তবে এই সময়টি এর জন্য উপযুক্ত। সুস্থ থাকতে নিজেকেও যথেষ্ট সময় দিতে হবে। আপনি আপনার ফিটনেসের দিকেও মনোযোগ দিন।

শুভ উপাদান: জল

শুভ গ্রহ: চাঁদ

শুভ সংখ্যা: ৭, ১৪, ২৩, ৩৪, ৪৮, ৫৫

শুভ দিন: সোমবার, শনিবার, বুধবার, শুক্রবার

শুভ রঙ: গাঢ় হলুদ, ক্রিম, লাল, সাদা

সিংহ: ২৩ জুলাই - ২২ আগস্ট

সিংহ: ২৩ জুলাই - ২২ আগস্ট

আপনাকে তুচ্ছ বিষয়গুলিতে সময় নষ্ট করা এড়াতে পরামর্শ দেওয়া হচ্ছে। আপনার সময়টি সঠিকভাবে ব্যবহার করা এবং যত তাড়াতাড়ি সম্ভব আপনার গুরুত্বপূর্ণ কাজগুলি শেষ করার চেষ্টা করা ভাল। মাসের শুরুতে আপনি খুব অলসতা অনুভব করবেন। এর কারণে আপনি কর্মক্ষেত্রে সঠিকভাবে মনোনিবেশ করতে অক্ষম হবেন। আপনার অবহেলার কারণে আপনার হাত থেকে কিছু ভাল সুযোগ বেরিয়ে যেতে পারে। আমদানি রপ্তানি সম্পর্কিত কাজ করে, এমন ব্যক্তিরা মাসের মাঝামাঝি সময়ে উপকৃত হতে পারে। আপনার ব্যবসায়ের সিদ্ধান্তগুলি তাড়াহুড়ো করে নেওয়া এড়ানো উচিত, বিশেষত অন্যের পরামর্শে আপনাকে সিদ্ধান্ত না নেওয়ার পরামর্শ দেওয়া হচ্ছে। আপনি যদি বিবাহিত হন, তবে আপনার জীবনসঙ্গীর সাথে খুব ভাল সময় কাটবে। আপনার প্রিয়তমা এই সময়ের মধ্যে দুর্দান্ত সাফল্য পেতে পারে। অর্থের দিক দিয়ে এই সময়টি আপনার পক্ষে মঙ্গলজনক হবে। এই সময়কালে, আপনি প্রচুর অর্থ ব্যয় করতে পারেন। আপনার সন্তান যদি ছোট হয়, তবে তার স্বাস্থ্যের জন্য আপনার আরও কেয়ারফুল থাকা দরকার। এই সময়ে, তার স্বাস্থ্য খারাপ হওয়ার সম্ভাবনা রয়েছে।

শুভ উপাদান: আগুন

শুভ গ্রহ: সূর্য

শুভ সংখ্যা: ৫, ১০, ১৭, ২৪, ৩০, ৪৯, ৫৭

শুভ দিন: রবিবার, শুক্রবার, বুধবার, মঙ্গলবার

শুভ রঙ: বাদামি, সবুজ, লাল, কমলা, বেগুনি

কন্যা: ২৩ আগস্ট - ২২ সেপ্টেম্বর

কন্যা: ২৩ আগস্ট - ২২ সেপ্টেম্বর

চাকুরিজীবীরা এই মাসে হঠাৎ করে বড় সাফল্য পেতে পারেন, বিশেষত আপনি যদি ব্যাংকিং খাতে থাকেন তবে আপনার জন্য সময়টি খুব গুরুত্বপূর্ণ হতে চলেছে। আপনার প্রোমোশান হওয়ার খুব সম্ভাবনা রয়েছে। ব্যবসায়ীদের এই সময়কালে কোনও নতুন কাজ শুরু করা এড়াতে পরামর্শ দেওয়া হচ্ছে, বিশেষত যদি আপনি পার্টনার হয়ে কিছু কাজ করতে চান তবে এর জন্য এটি সঠিক সময় নয়। অর্থনৈতিক দিক থেকে, এই মাসটি আপনার জন্য গড় হতে চলেছে। আপনি যদি ঋণ নেওয়ার কথা ভাবছেন তবে আপনার এটি এড়ানো দরকার। ব্যক্তিগত জীবনে, এই মাসটি আপনার জন্য স্বাভাবিকের চেয়ে ভাল হবে। তবে, এই সময়কালে আপনি আপনার পরিবারের সদস্যদের সঙ্গে বেশি সময় ব্যয় করার সুযোগ পাবেন না। আপনি হয়ত কাজে ব্যস্ত থাকতে পারেন। আপনার জীবনসঙ্গীর সাথে সম্পর্ক দৃঢ় হবে এবং প্রতিকূল পরিস্থিতিতেও একে অপরের পাশে থাকবেন। স্বাস্থ্যের ক্ষেত্রে, আপনাকে আপনার কোলেস্টেরল নিয়ন্ত্রণে রাখার পরামর্শ দেওয়া হচ্ছে।

শুভ উপাদান: পৃথিবী

শুভ গ্রহ: বুধ

শুভ সংখ্যা: ৪, ১৬, ২৭, ৩৩, ৪১, ৫০

শুভ দিন: রবিবার, বৃহস্পতিবার, শনিবার, বুধবার

শুভ রঙ: নীল, বেগুনি, গোলাপী, সাদা, সবুজ

তুলা: ২৩ সেপ্টেম্বর - ২২ অক্টোবর

তুলা: ২৩ সেপ্টেম্বর - ২২ অক্টোবর

আপনি যদি কোনও বিদেশি গ্রাহকের সঙ্গে ব্যবসা করেন, তবে এই মাসটি আপনার জন্য খুব উপকারি হতে চলেছে। আপনি এই সময়কালে অভূতপূর্ব সুবিধা পেতে পারেন। অন্যদিকে, মাসের মাঝে আপনি কোনও পুরানো আইনী বিষয় থেকে মুক্তি পেতে পারেন। এই মাসটি চাকুরিজীবীদের জন্য মিশ্রিত হবে। আপনি যদি কোনও বিদেশী সংস্থায় কাজ করতে চান, তবে আপনি এই সময়ের মধ্যে সাফল্য পেতে পারেন। তবে আপনাকে কঠোর পরিশ্রম থেকে পিছিয়ে না পড়ার পরামর্শ দেওয়া হচ্ছে। এছাড়াও, এই সময়ে আপনাকে বিতর্ক থেকে দূরে থাকতে হবে, অন্যথায় আপনি সমস্যায় পড়তে পারেন। অর্থের দিক থেকে, এই সময়টি আপনার পক্ষে স্বাভাবিকের চেয়ে ভাল হবে। আপনি যদি আপনার বাজেট অনুযায়ী ব্যয় করেন, তবে আপনাকে কোনও ধরণের সমস্যার মুখোমুখি হতে হবে না। কিন্তু আপনাকে চিন্তা না করে ব্যয় করা এড়াতে পরামর্শ দেওয়া হচ্ছে। আপনার সঞ্চয়ের দিকে আরও বেশি মনোযোগ দেওয়া উচিত, যাতে আপনি যত তাড়াতাড়ি সম্ভব ঋণ থেকে মুক্তি পেতে পারেন। বিবাহিত জীবনে সামান্য সমস্যা হলেও শীঘ্রই সবকিছু স্বাভাবিক হয়ে যাবে। স্বাস্থ্যের ক্ষেত্রে, যদি আপনার কোনও সিরিয়াস রোগ না থাকে, তবে আপনাকে খুব বেশি চিন্তা করতে হবে না। কিন্তু আপনাকে চিনিযুক্ত খাবার এড়িয়ে চলার পরামর্শ দেওয়া হচ্ছে।

শুভ উপাদান: বায়ু

শুভ গ্রহ: শুক্র

শুভ সংখ্যা: ৪, ১২, ২৩, ৩৭, ৪৪, ৫৯

শুভ দিন: বুধবার, শনিবার, বৃহস্পতিবার, রবিবার

শুভ রঙ: লাল, কমলা, হলুদ, মেরুন

বৃশ্চিক: ২৩ অক্টোবর - ২১ নভেম্বর

বৃশ্চিক: ২৩ অক্টোবর - ২১ নভেম্বর

কর্মক্ষেত্রে, আপনি যদি কোনও উচ্চ পদ পাওয়ার আশা করছেন, তবে আপনি এই মাসে ভাল খবর পেতে পারেন। আপনার উপর দায়িত্ব উল্লেখযোগ্যভাবে বৃদ্ধি পাবে। ব্যবসায়ীদের জন্য এই মাসটি খুব একটা ভাল হবে না। মাসের শুরুতে আপনি কঠিন পরিস্থিতিতে পড়তে পারেন। এই সময়কালে, আপনার আর্থিক ক্ষতির সম্ভাবনা রয়েছে। আপনার সমস্ত সিদ্ধান্ত ভাবনা-চিন্তা করে নেওয়া উচিত। ব্যক্তিগত জীবনে, এপ্রিল মাসটি আপনার জন্য খুব বিশেষ হতে চলেছে। এই সময়ের মধ্যে আপনার বাড়িতে কোনও মাঙ্গলিক অনুষ্ঠানের আয়োজন করা হতে পারে। অর্থের দিক দিয়ে এই সময়টি আপনার জন্য খুব ব্যয়বহুল হতে চলেছে। এই সময়ে ব্যয় হতে পারে। অন্যদিকে, আটকে থাকা অর্থ না পাওয়ার কারণে আপনি হতাশ হতে পারেন।

শুভ উপাদান:

শুভ গ্রহ: মঙ্গল ও প্লুটো

শুভ সংখ্যা: ৭, ১১, ২০, ৩৩, ৪৫, ৫৪

শুভ দিন: মঙ্গলবার, সোমবার, রবিবার, বুধবার

শুভ রঙ: সাদা, বাদামী, গোলাপী, নীল

ধনু: ২২ নভেম্বর - ২১ ডিসেম্বর

ধনু: ২২ নভেম্বর - ২১ ডিসেম্বর

স্বাস্থ্যের দিক থেকে এই মাসটি আপনার পক্ষে ভাল হবে না। আপনি যদি ইতিমধ্যে অসুস্থ হয়ে থাকেন, তবে এই সময়ের মধ্যে সমস্যা আরও বাড়তে পারে। একজন ভাল ডাক্তারের সঙ্গে পরামর্শ করা ভাল। হোটেল বা রেস্তোঁরা ব্যবসায়ীদের জন্য এপ্রিল মাসটি খুব শুভ হতে চলেছে। আপনি যদি নিজের ব্যবসাটি আরও এগিয়ে নিয়ে যাওয়ার কথা ভাবছেন, তবে এই সময়টি এর পক্ষে অনুকূল। আপনি যদি চাকরি করেন তবে অফিসে সিনিয়রদের পূর্ণ সহযোগিতা পাবেন। অন্যদিকে, বেকারদেরও চাকরি পাওয়ার সম্ভাবনা খুব বেশি। আর্থিক পরিস্থিতির উন্নতি হতে পারে। প্রপার্টি সম্পর্কিত কোনও লাভের সম্ভাবনা রয়েছে। পারিবারিক জীবনে, পরিস্থিতি অনুকূল থাকবে। আপনার পরিবারের সদস্যদের সঙ্গে এই সময়টি খুব ভাল কাটবে, বিশেষত আপনি পিতা-মাতার কাছ থেকে সমর্থন পাবেন। মাসের শেষে আপনাকে কাজের জন্য দীর্ঘ যাত্রা করতে হতে পারে।

শুভ উপাদান: আগুন

শুভ গ্রহ: বৃহস্পতি

শুভ সংখ্যা: ৩, ৫, ১০, ২৭, ৩১, ৪৪, ৫৬

শুভ দিন: শুক্রবার, শনিবার, বৃহস্পতিবার, বুধবার

শুভ রঙ: লাল, সবুজ, গোলাপী, হলুদ

মকর: ২২ ডিসেম্বর - ১৯ জানুয়ারি

মকর: ২২ ডিসেম্বর - ১৯ জানুয়ারি

কাজের ক্ষেত্রে, এপ্রিল মাসটি আপনার জন্য শুভ হতে চলেছে। মিডিয়াতে কাজ করে এমন জাতকদের জন্য এই মাসটি মঙ্গলজনক হতে চলেছে। এই সময়ের মধ্যে আপনার উন্নতি হতে পারে। অফিসে বসের সঙ্গে আপনার আরও ভাল সম্পর্ক থাকবে এবং আপনি তার সহযোগিতা পাবেন। আর্থিকভাবে, খুচরা ব্যবসায়ীদের জন্য এই সময়টি খুব ভাগ্যবান হতে চলেছে। এই সময়কালে লাভ করার সম্ভাবনা রয়েছে। আপনার আর্থিক অবস্থাও শক্তিশালী হবে। ব্যক্তিগত জীবনে, আপনি যদি ঝামেলা এড়াতে চান তবে আপনাকে আপনার আচরণ ঠিক রাখার পরামর্শ দেওয়া হচ্ছে। আপনার আচরণ আপনার বাড়ির শান্তিকে বিঘ্নিত করতে পারে। প্রিয়জনের সাথে সম্পর্কের ক্ষেত্রেও তিক্ততা বাড়াতে পারে। আপনি যদি বিবাহিত হন, তবে আপনার জীবনসঙ্গীর সাথে অযথা বিতর্ক এড়িয়ে চলুন। আর্থিক ক্ষেত্রে, আপনাকে এই মাসে বেশি ব্যয় করা এড়াতে পরামর্শ দেওয়া হচ্ছে। আপনি যদি চিন্তা না করে ব্যয় করেন, তবে আপনার উপর চাপ বাড়তে পারে। স্বাস্থ্যের ক্ষেত্রে, এই সময়ে আপনার অ্যালার্জি বা ইনফেকশন হওয়ার সম্ভাবনা রয়েছে।

শুভ উপাদান: পৃথিবী

শুভ গ্রহ: শনি

শুভ সংখ্যা: ৫, ১০, ২৮, ৩৪, ৪৭, ৫৮

শুভ দিন: শনিবার, সোমবার, বুধবার, মঙ্গলবার

শুভ রঙ: বেগুনি, হলুদ, মেরুন, সাদা, কমলা

কুম্ভ: ২০ জানুয়ারি - ১৮ ফেব্রুয়ারি

কুম্ভ: ২০ জানুয়ারি - ১৮ ফেব্রুয়ারি

মাসের শুরুটি আপনার জন্য খুব ভাল হতে চলেছে। এই সময়কালে, আপনার কোনও বড় সমস্যার অবসান হতে পারে। মানসিকভাবে আপনি যথেষ্ট শক্তিশালী থাকবেন। আপনি যদি সরকারি চাকরির চেষ্টা করছেন, তবে আপনার সাফল্য পাওয়ার সম্ভাবনা খুব বেশি। এই সময়টি বেসরকারি চাকুরিজীবীদের জন্য খুব ব্যস্ত হতে চলেছে। আপনাকে কাজের জন্য ভ্রমণ করতেও হতে পারে। টার্গেট বেসড কাজ করা ব্যক্তিদের এই সময়ের মধ্যে খুব কঠোর পরিশ্রম করতে হতে পারে। আপনি যদি আপনার বাবার ব্যবসায়ের সাথে যুক্ত হন, তবে এই মাসটি আপনার জন্য খুব শুভ হতে চলেছে। বাবার পরামর্শ নিয়ে আপনি বড় লাভ করতে পারেন। আর্থিক পরিস্থিতি শক্তিশালী হবে। এই সময়ে আপনি কোনও মূল্যবান আইটেম কেনাকাটা করতে পারেন। স্বাস্থ্য ক্ষেত্রে, এই বিশ্বব্যাপী মহামারীর জন্য আপনার রোগ প্রতিরোধ ক্ষমতা বাড়ানোর দিকে মনোনিবেশ করার পরামর্শ দেওয়া হচ্ছে।

শুভ উপাদান: বায়ু

শুভ গ্রহ: ইউরেনাস, শনি

শুভ সংখ্যা: ২, ১৭, ২০, ৩৮, ৪৫, ৫০

শুভ দিন: বুধবার, বৃহস্পতিবার, সোমবার, শনিবার

শুভ রঙ: গাঢ় সবুজ, গোলাপী, সাদা, হলুদ, লাল

মীন: ১৯ ফেব্রুয়ারি - ২০ মার্চ

মীন: ১৯ ফেব্রুয়ারি - ২০ মার্চ

পারিবারিক জীবনে, এই সময়টি আপনার জন্য খুব শুভ হতে চলেছে। এই সময়ের মধ্যে, আপনার বাড়ির পরিবেশ বেশিরভাগ সময় শান্ত থাকবে। পরিবারের সদস্যদের মধ্যে আরও ভাল সমন্বয় থাকবে। যদি আপনার মা-বাবার স্বাস্থ্য কিছু সময়ের জন্য ভাল না থাকে, তবে আপনি এই সময়ের মধ্যে তাদের স্বাস্থ্যের উন্নতি দেখতে পাবেন। কাজের ক্ষেত্রে, আপনি যদি ব্যবসা করেন এবং সম্প্রতি আপনি একটি নতুন ব্যবসা শুরু করেছেন, কিন্তু আপনার কোনও ভাল লাভ হচ্ছে না, তবে আপনাকে ধৈর্য সহকারে কাজ করার পরামর্শ দেওয়া হচ্ছে। চাকুরিজীবীদের তাদের কাজের দিকে আরও ফোকাস করা দরকার। কাজের প্রতি অবহেলা আপনার অসুবিধা বাড়িয়ে তুলতে পারে। আপনাকে চাকরিও হারাতে হতে পারে। আর্থিক পরিস্থিতি ঠিক থাকবে। বেশি অর্থ ব্যয় করা এড়াতে হবে। আপনার পুরো মাসের বাজেট আগে থেকে প্রস্তুত করা আপনার পক্ষে ভাল। আপনার স্বাস্থ্যের ক্ষেত্রে, এই সময়ের মধ্যে হঠাৎ কোনও পুরোনো রোগ আবার দেখা দিতে পারে।

শুভ উপাদান: জল

শুভ গ্রহ: নেপচুন, বৃহস্পতি

শুভ সংখ্যা: ৭, ১৫, ২৬, ৩৪, ৪১, ৫৮

শুভ দিন: শনিবার, সোমবার, মঙ্গলবার, রবিবার

শুভ রঙ: সবুজ, গোলাপী, আকাশ, সাদা, হলুদ

English summary

Monthly Horoscope : April 2021 In Bengali

April Monthly horoscope : Check April monthly horoscope for all 12 zodiac signs in Bengali. Know your monthly astrology predictions on Boldsky Bengali.
X