For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

বুধের কন্যা রাশিতে প্রবেশ, এই চার রাশির জাতকরা লাভবান হবেন

|

বুধ হল মিথুন এবং কন্যা রাশির অধিপতি। সূর্য ও শুক্র বুধের বন্ধু এবং চন্দ্র ও মঙ্গল তার শত্রু গ্রহ। ২৬ অগস্ট বেলা ১১টা ০৮ মিনিটে বুধ কন্যা রাশিতে প্রবেশ করবে। শুক্র এই রাশিতে ইতিমধ্যেই উপস্থিত। কন্যা রাশিতে বুধ ২২ সেপ্টেম্বর রাত ০৭টা ৫২ মিনিট পর্যন্ত থাকবে। তারপরে তুলা রাশিতে প্রবেশ করবে।

বুধের রাশি পরিবর্তনের কারণে কন্যা রাশির জাতকরা দুর্দান্ত ফলাফল পাবে। এছাড়াও, এই গ্রহটি আরও ৩টি রাশির উপর শুভ প্রভাব ফেলবে। আসুন জেনে নেওয়া যাক কোন রাশির জাতকরা বুধ গ্রহের গোচর থেকে ভাল ফল পাবে।

সিংহ রাশি

সিংহ রাশি

সিংহ রাশির জাতকরা বুধের রাশি পরিবর্তনের কারণে দুর্দান্ত ফলাফল পাবে। চাকরি-ব্যবসায় লাভ হবে। এই সময়কালে আপনি আর্থিক লাভ পাবেন। আয় বাড়ার সম্ভাবনা রয়েছে। আপনার বেতন বাড়বে। কর্মক্ষেত্রে আপনি উচ্চ পদ পেতে পারেন। আপনি এই সময়ের মধ্যে বিনিয়োগ করতে পারেন এবং লাভ হবে। এই সময়কালে, আপনি সবার সঙ্গে ভাল ব্যবহার করবেন, ভালবাসা দিয়ে কথা বলবেন, যা মানুষের উপর ইতিবাচক প্রভাব ফেলবে।

কন্যা রাশি

কন্যা রাশি

কন্যা রাশিতে বুধ গ্রহের আগমনের কারণে এই রাশির জাতকদের ভাগ্যের পরিবর্তন হবে। আপনি আপনার বুদ্ধি দিয়ে প্রতিটি পরিস্থিতির সাথে খাপ খাইয়ে নিতে সক্ষম হবেন। যারা শিক্ষকতা, লেখালেখি বা মিডিয়া ক্ষেত্রের সাথে যুক্ত, তাদের জন্য এই সময়টা খুব শুভ। আয়ের নতুন উৎস তৈরি হবে। চাকরিতে বড় সাফল্য পেতে পারেন।

আরও পড়ুন :এই পাঁচ রাশির জাতকরা অত্যন্ত মেধাবী এবং বুদ্ধিমান হন, দেখে নিন তালিকায় আপনি আছেন কিনা

তুলা রাশি

তুলা রাশি

আপনার আয় বৃদ্ধি পাবে। অনেক উৎস থেকে আয় আসবে। যদি টাকা কোথাও আটকে থাকে, তাহলে তা আপনি ফেরত পেতে পারেন। এই সময়ে আপনার ভাগ্য খুব ভাল হবে। কর্মক্ষেত্রে বস আপনার কাজের প্রশংসা করবে। বহুজাতিক কোম্পানিতে কর্মরত জাতকরা অনেক লাভ করতে পারে।

বৃশ্চিক রাশি

বৃশ্চিক রাশি

বুধ গ্রহের গোচরের ফলে আপনার ভাগ্য পরিবর্তন হতে পারে। কর্মক্ষেত্রে আপনি নিজের আলাদা পরিচয় পাবেন। অর্থ সংক্রান্ত সমস্যার সমাধান হবে। টাকা পাওয়ার সম্ভাবনা থাকবে। আপনি আর্থিক বিনিয়োগ করে ভাল মুনাফা অর্জন করবেন। এই সময়ে আপনি ব্যবসায় ভাল লাভ পাবেন। সামগ্রিকভাবে, এই গোচর আর্থিক দৃষ্টিকোণ থেকে আপনাকে চমৎকার ফলাফল দিতে পারে।

English summary

Mercury Transit in Virgo on 26 August 2021 Lucky for These Four Zodiac Signs in Bengali

Mercury transit in Virgo : The transition will be lucky for these Four zodiac signs in Bengali. Read on to know.
X