For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

কন্যা রাশিতে প্রবেশ বুধের, জানুন কেমন প্রভাব পড়বে আপনার রাশিতে

|

গ্রহের যুবরাজ বুধ ২৬ অগস্ট কন্যা রাশিতে প্রবেশ করবে। ২২ সেপ্টেম্বর পর্যন্ত এই রাশিতেই গোচর করবে বুধ, তারপরে তুলা রাশিতে প্রবেশ করবে। বুধের এই রাশি পরিবর্তন কিছু রাশির জন্য শুভ হবে, আবার কিছু রাশির জন্য অশুভ হবে।

তাহলে দেখে নিন, বুধের কন্যা রাশিতে গোচরের ফলে আপনার উপর কেমন প্রভাব পড়তে চলেছে।

মেষ রাশি

মেষ রাশি

স্বাস্থ্য ভাল থাকবে। আপনার নিজের লোকেরা আপনাকে অপমান করার চেষ্টা করবে, তাই সাবধান থাকুন। কর্মস্থলে উচ্চপদস্থ কর্মকর্তাদের সঙ্গে সম্পর্কের অবনতি হতে দেবেন না। এই সময়ের মধ্যে অতিরিক্ত ঋণ লেনদেন এড়িয়ে চলুন। কোর্ট-কাছারি সম্পর্কিত মামলার সিদ্ধান্ত আপনার পক্ষে আসতে পারে।

বৃষ রাশি

বৃষ রাশি

সমস্ত কৌশল কার্যকর হবে। সামাজিক মর্যাদা বৃদ্ধি পাবে। শিক্ষার্থীরা প্রত্যাশিত সাফল্য পাবে। আপনি যদি লাভ ম্যারেজ করতে চান, তাহলে এই সময়টি এর জন্য অনুকূল। আপনি সন্তান সংক্রান্ত উদ্বেগ থেকে মুক্তি পাবেন।

মিথুন রাশি

মিথুন রাশি

সম্পত্তি সংক্রান্ত বিষয় মীমাংসা হবে। আপনি যদি বাড়ি বা গাড়ি কেনার চেষ্টা করছেন, তাহলে সেক্ষেত্রে এই সুযোগ অনুকূল। সরকারি দপ্তরে মুলতুবি থাকা কাজগুলো সম্পন্ন হবে। আপনি যদি কোনও সরকারি টেন্ডারের জন্য আবেদন করতে চান, তাহলে সেই ফলাফলও ভাল হবে।

কর্কট রাশি

কর্কট রাশি

আধ্যাত্মিকতার প্রতি আগ্রহ বাড়বে। বিদেশী কোম্পানিতে সার্ভিস বা নাগরিকত্বের জন্য করা প্রচেষ্টা সফল হবে। আপনি যদি আপনার পরিকল্পনা এবং কৌশল গোপনে রেখে কাজ করেন, তাহলে আপনি আরও সফল হবেন। পরীক্ষার্থীদের পরীক্ষায় ভাল নম্বর পেতে আরও বেশি প্রচেষ্টা করতে হবে।

সিংহ রাশি

সিংহ রাশি

আকস্মিক অর্থ লাভের সুযোগ থাকবে। কর্মসংস্থানের দিকে করা সমস্ত প্রচেষ্টা ফলপ্রসূ হবে। দীর্ঘদিন ধরে দেওয়া টাকাও ফেরত আসার আশা আছে। পরিবারের সদস্যদের মধ্যে পারস্পরিক সম্প্রীতি বৃদ্ধি পাবে। রিয়েল এস্টেট সংক্রান্ত বিষয়গুলির মীমাংসা হবে। আপনি কঠিন পরিস্থিতি সহজেই নিয়ন্ত্রণ করতে সক্ষম হবেন। লেনদেনের ক্ষেত্রে অতিরিক্ত সতর্কতা অবলম্বন করুন।

কন্যা রাশি

কন্যা রাশি

যদি আপনি বড় কাজ শুরু করতে চান বা নতুন চুক্তিতে স্বাক্ষর করতে চান, তাহলে সেই দিক থেকে এই সুযোগটি চমৎকার হবে। কর্মসংস্থানের ক্ষেত্রে করা প্রচেষ্টা ফলপ্রসূ হবে। মান-সম্মান বৃদ্ধি পাবে। বিবাহ সংক্রান্ত আলোচনা সফল হবে। পরিবারে শুভ কাজের সুযোগ থাকবে।

তুলা রাশি

তুলা রাশি

বিদেশী কোম্পানিতে সার্ভিস বা ভিসার জন্য করা আবেদন সফল হবে। ধর্মীয় কাজে সক্রিয়ভাবে অংশগ্রহণ করবেন। আবেগের বশে নেওয়া কোনও সিদ্ধান্ত ক্ষতিকর হতে পারে।

আরও পড়ুন :বুধের কন্যা রাশিতে প্রবেশ, এই চার রাশির জাতকরা লাভবান হবেন

বৃশ্চিক রাশি

বৃশ্চিক রাশি

পরিবারের সিনিয়র সদস্য এবং বড় ভাইদের সমর্থন মিলবে। আপনি যদি কোনও ধরনের নতুন ব্যবসা শুরু করতে চান বা নতুন চুক্তি করতে চান, তাহলে সেক্ষেত্রে এই সুযোগ অনুকূল।

ধনু রাশি

ধনু রাশি

চাকরিতে পদোন্নতি এবং নতুন চুক্তি পাওয়ার সম্ভাবনা আছে। বাড়ি বা গাড়ি কিনতে পারেন। বিদেশী বন্ধু এবং আত্মীয়দের কাছ থেকে লাভের সম্ভাবনা আছে। যদি আপনি ভিসার জন্য আবেদন করতে চান, তাহলে সুযোগ অনুকূল। ধর্মীয় ও সামাজিক কাজে সক্রিয়ভাবে অংশগ্রহণ করবেন।

মকর রাশি

মকর রাশি

শিক্ষার্থীদের জন্য সময়টি আরও অনুকূল হবে। যারা আপনাকে অপমান করার চেষ্টা করছিল, তারাই সাহায্যের জন্য এগিয়ে আসবে। স্বাস্থ্য ভাল থাকবে।

কুম্ভ রাশি

কুম্ভ রাশি

কর্মক্ষেত্রেও ষড়যন্ত্রের শিকার হওয়া এড়িয়ে চলুন। কাজ শেষ করে সোজা বাড়িতে আসাই ভাল হবে। পিতা-মাতার স্বাস্থ্যের প্রতি খেয়াল রাখুন। এই সময়কালে কোনও প্রকার ঋণ দেওয়া থেকে বিরত থাকুন।

মীন রাশি

মীন রাশি

ব্যবসায় উন্নতি হবে। যদি আপনি কোনও বড় চুক্তিতে স্বাক্ষর করতে চান, তাহলে সেক্ষেত্রে এই সুযোগটি অনুকূল। কেন্দ্রীয় বা রাজ্য সরকারের দপ্তরে প্রতীক্ষিত কাজ সম্পন্ন হবে। পরিবারের সদস্যদের মধ্যে পারস্পরিক স্নেহ বৃদ্ধি পাবে ও বাড়ির পরিবেশও মনোরম হবে। বিদেশী কোম্পানিতে সার্ভিস বা নাগরিকত্বের জন্য করা প্রচেষ্টাও সফল হবে।

English summary

Mercury Transit in Virgo On 26 August 2021 Effects on Zodiac Signs in Bengali

Budh Rashi Parivartan 2021 : Mercury Transit in Virgo Effects on Zodiac Signs in bengali : The Mercury Transit in Virgo will take place on 26th August 2021. Learn about remedies to perform in bengali.
X