For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

মকর রাশিতে প্রবেশ করবে বুধ, কোন কোন জাতক-জাতিকাদের জন্য শুভ হবে? জেনে নিন

|

মহান গ্রহ বুধ ২৯ ডিসেম্বর সকালে ধনু রাশির যাত্রা শেষ করে মকর রাশিতে প্রবেশ করবে। ২০২২ সালের ৬ মার্চ পর্যন্ত এই রাশিতেই গোচর করবে, তারপরে বুধ কুম্ভ রাশিতে প্রবেশ করবে। মকর রাশিতে যাত্রার করার সময় বুধ ১৪ জানুয়ারি বক্রি হবে এবং ৪ ফেব্রুয়ারি পুনরায় মার্গী হয়ে যাবে। মিথুন ও কন্যা রাশির অধিপতি বুধ কন্যা রাশিতে উচ্চস্থ এবং মীন রাশিতে নীচস্থ থাকে। বুধের রাশি পরিবর্তন সবচেয়ে বেশি প্রভাব ফেলে যুব সম্প্রদায় ও কাজ-ব্যবসার ওপর।

আসুন জেনে নেওয়া যাক, বুধ গ্রহের মকর রাশিতে গোচরের ফলে সমস্ত রাশির উপর কেমন প্রভাব পড়বে।

মেষ রাশি

মেষ রাশি

বুধের গোচর মেষ রাশির জাতকদের জীবনে দুর্দান্ত সাফল্য বয়ে আনবে। ব্যবসায় অগ্রগতি হবে। আপনার নেওয়া সিদ্ধান্ত এবং করা কাজেরও প্রশংসা হবে। পিতা-মাতার স্বাস্থ্যের দিকে খেয়াল রাখুন। আপনি যদি চাকরিতে স্থান পরিবর্তনের জন্য চেষ্টা করে থাকেন, তবে সাফল্য পেতে পারেন।

বৃষ রাশি

বৃষ রাশি

ধর্ম ও আধ্যাত্মিকতার প্রতি আগ্রহ বাড়বে। ভাগ্য খুব ভাল হবে। কর্মসংস্থানের দিকে করা প্রচেষ্টাও সফল হবে। আপনি যদি বিদেশী কোম্পানিতে সার্ভিস বা নাগরিকত্বের জন্য প্রচেষ্টা করতে চান, তাহলে সেদিক থেকেও সময়টি অনুকূল হবে। শিক্ষার্থীদের জন্য সময়টি অনুকূল হবে। নব দম্পতিদের সন্তান প্রাপ্তি হতে পারে।

মিথুন রাশি

মিথুন রাশি

স্বাস্থ্যের প্রতি খেয়াল রাখুন। কর্মক্ষেত্রেও সতর্ক থাকুন, নাহলে ষড়যন্ত্রের শিকার হতে পারেন। আপনি যদি আপনার কৌশল এবং পরিকল্পনা গোপন রেখে কাজ করেন, তবে আরও সফল হবেন। সম্পত্তি সংক্রান্ত বিষয়ের সমাধান হবে।

কর্কট রাশি

কর্কট রাশি

বিবাহিত জীবন সুখকর হবে। কেন্দ্র বা রাজ্য সরকারের দপ্তরে প্রতীক্ষিত কাজ সম্পন্ন হবে। আপনি যদি কোনও নতুন টেন্ডারের জন্য আবেদন করতে চান, তবে সেই দিক থেকেও এই গোচর অনুকূল হবে। পার্টনারশিপে ব্যবসা করা থেকে বিরত থাকুন। এই সময়ের মধ্যে কাউকে বেশি টাকা ধার দেবেন না, অন্যথায় আর্থিক ক্ষতির সম্ভাবনা থাকবে।

সিংহ রাশি

সিংহ রাশি

প্রতিটি কাজ এবং সিদ্ধান্ত খুব ভেবেচিন্তে করুন। আপনার নিজের লোকেরাই আপনাকে অপমান করার চেষ্টা করবে। স্বাস্থ্যের দিকে খেয়াল রাখুন। অতিরিক্ত ব্যয়ের কারণে আর্থিক সমস্যার সম্মুখীন হতে পারেন। পরীক্ষায় ভালো নম্বর পেতে শিক্ষার্থীদের আরও বেশি পরিশ্রম করতে হবে।

কন্যা রাশি

কন্যা রাশি

আপনি যদি কোনও বড় কাজ শুরু করতে চান বা নতুন চুক্তিতে স্বাক্ষর করতে চান, তবে ভাল ফল পাবেন। আপনি যদি লভ ম্যারেজ করতে চান, তাহলে এই সময়টি তার জন্য অনুকূল। পরিবারের প্রবীণ সদস্য এবং বড় ভাইদের থেকে সহযোগিতা পেতে পারেন।

তুলা রাশি

তুলা রাশি

সম্পত্তি সংক্রান্ত বিষয়ের সমাধান হবে। বাড়ি বা গাড়ি কিনতে পারেন। বন্ধুবান্ধব ও আত্মীয়দের কাছ থেকে ভালো খবর পাবেন। সরকারি দপ্তরে প্রতীক্ষিত কাজ সম্পন্ন হবে। আপনি যদি একটি নতুন টেন্ডারের জন্য আবেদন করতে চান, তাহলে সেই দিক থেকেও ভাল সাফল্য পেতে পারেন। পিতা-মাতার স্বাস্থ্যের দিকে খেয়াল রাখুন।

বৃশ্চিক রাশি

বৃশ্চিক রাশি

আপনার সাহস বাড়বে। আপনার নেওয়া সিদ্ধান্ত এবং করা কাজের প্রশংসাও হবে। ধর্ম ও আধ্যাত্মিকতার প্রতি আগ্রহ বাড়বে। নব দম্পতিদের সন্তান প্রাপ্তি হতে পারে। আপনি যদি আপনার পরিকল্পনা গোপন রেখে কাজ করেন, তবে আরও ভাল ফল পাবেন।

ধনু রাশি

ধনু রাশি

অর্থনৈতিক উন্নতি হবে। আয়ের উৎস বাড়বে। দীর্ঘদিন ধরে দেওয়া টাকা ফেরত পাওয়ারও আশা রয়েছে। আকস্মিক অর্থ প্রাপ্তি হতে পারে। সম্পত্তি সংক্রান্ত বিষয়ের সমাধান হবে। আপনার কথা বলার দক্ষতার সাহায্যে আপনি সবচেয়ে কঠিন পরিস্থিতিও সহজে জয় করতে পারবেন। শিক্ষার্থীদের পরীক্ষায় ভাল নম্বর পেতে আরও প্রচেষ্টা করতে হবে।

মকর রাশি

মকর রাশি

বুধের গোচর মকর রাশির জাতকদের জন্য খুব শুভ হবে। তাই নতুন ব্যবসা শুরু করা বা নতুন চুক্তি স্বাক্ষর করার সিদ্ধান্ত নিতে দেরি করবেন না। বিদেশী কোম্পানিতে সার্ভিস বা নাগরিকত্বের জন্য করা প্রচেষ্টাও সফল হবে। নব দম্পতিদের সন্তান প্রাপ্তি হতে পারে।

কুম্ভ রাশি

কুম্ভ রাশি

এই সময়টি উত্থান-পতনে পূর্ণ হবে। ব্যবসায় ক্ষতির হাত থেকে বাঁচবেন। কাউকে বেশি টাকা ধার দেবেন না, তাহলে আর্থিক ক্ষতির সম্ভাবনা থাকবে। শিক্ষার্থীদের পড়াশোনায় পূর্ণ মনোযোগ দিতে হবে। বন্ধুবান্ধব ও আত্মীয়দের কাছ থেকে অপ্রীতিকর সংবাদ পাওয়ার সম্ভাবনা আছে। সন্তান সংক্রান্ত উদ্বেগ বাড়তে পারে।

মীন রাশি

মীন রাশি

আয়ের উৎস বাড়বে। দীর্ঘদিন ধরে দেওয়া টাকা ফেরত পাওয়ার আশা আছে। পরিবারের প্রবীণ সদস্য এবং বড় ভাইদের কাছ থেকে সহযোগিতা পাবেন। আপনি যদি সরকারি টেন্ডারের জন্য আবেদন করতে চান, তাহলে সেই দিক থেকেও গ্রহের গোচর অনুকূল হবে। নব দম্পতিদের সন্তান প্রাপ্তি হতে পারে।

English summary

Mercury Transit in Capricorn On 29 December, Effects on all Zodiac Signs in bengali

Budh Rashi Parivartan december 2021 in Makara Rashi; Mercury Transit in Capricorn Effects on Zodiac Signs in bengali : The Mercury Transit in Capricorn will take place on 29 December 2021. Learn about remedies to perform in bengali.
Story first published: Tuesday, December 28, 2021, 11:59 [IST]
X
Desktop Bottom Promotion