For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

Budh Gochar 2022 : কর্কট রাশিতে বুধের গোচর, আগামী ১৫ দিন কেমন কাটবে আপনার? দেখে নিন

|

১৭ জুলাই মিথুন থেকে কর্কট রাশিতে প্রবেশ করেছে বুধ। কর্কট রাশিতে সূর্য আগে থেকেই অবস্থান করছে, ফলে এই রাশিতে দু'টি গ্রহের মিলন হবে।

মিথুন এবং কন্যা রাশির অধিপতি গ্রহের যুবরাজ বুধ। কর্কট রাশিতে বুধের গোচরের ফলে সমস্ত রাশির উপরই শুভ-অশুভ প্রভাব পড়বে। তাহলে জেনে নিন, বুধের রাশি পরিবর্তনের কেমন প্রভাব পড়তে চলেছে ১২টি রাশির উপর।

মেষ রাশি

মেষ রাশি

চাকুরিজীবীরা ভাল সুযোগ পাবেন। যাঁরা নিজস্ব ব্যবসা শুরু করার পরিকল্পনা করছেন, তাঁদের আরও কিছুটা সময় অপেক্ষা করতে হবে। শিক্ষার্থীদের পড়াশোনার দিকে মনোযোগ বৃদ্ধি পাবে।

বৃষ রাশি

বৃষ রাশি

সেলস এবং মার্কেটিং-এর সঙ্গে জড়িত ব্যক্তিরা ভাল ফলাফল পাবেন এবং তাঁদের লক্ষ্য পূরণ হবে। সরকারি চাকুরিজীবীদের সময়টি ভালই কাটবে। এই সময়ে ভাই-বোনের সঙ্গে সুসম্পর্ক থাকবে এবং প্রতিটি কাজে পিতা-মাতার পূর্ণ সাপোর্ট পাবেন।

মিথুন রাশি

মিথুন রাশি

ব্যবসায়ীদের পরিকল্পনা ফলপ্রসূ হবে এবং ভাল ব্যবসায়ীদের সঙ্গে পরিচিতিও বাড়বে। পারিবারিক ব্যবসার সঙ্গে যুক্ত ব্যক্তিরা ভাগ্যের সঙ্গ পাবেন। পরিবারের সঙ্গে বেশি সময় কাটাবেন। পিতা-মাতার সঙ্গে আপনার সম্পর্ক দৃঢ় হবে।

কর্কট রাশি

কর্কট রাশি

এই সময়ে বিদেশে কর্মরত ব্যক্তিদের ভাল অর্থ লাভ হবে। জীবনসঙ্গীর সঙ্গে ভাল সময় কাটবে এবং আপনাদের মধ্যে সম্পর্কও মজবুত হবে।

সিংহ রাশি

সিংহ রাশি

এই সময়ে চাকুরিজীবীরা ভাল সুযোগ পাবেন। যাঁরা বিদেশ যেতে ইচ্ছুক, তাঁরা ইতিবাচক ফল পাবেন। বন্ধুদের সঙ্গে কোথাও বেড়াতে যাওয়ার পরিকল্পনাও করতে পারেন।

কন্যা রাশি

কন্যা রাশি

এই সময়ে আপনি আপনার ব্যবসা সফলভাবে প্রসারিত করতে সক্ষম হবেন এবং মার্কেটে আপনার আলাদা পরিচয়ও তৈরি হবে। চাকুরিজীবীরা সহকর্মীদের পূর্ণ সাপোর্ট পাবেন। পরিবারের পূর্ণ সহযোগিতা পাবেন এবং তাঁদের প্রচেষ্টায় সমস্ত কাজ সম্পন্ন হবে। আপনি এই সময় সামাজিক কাজে অংশ নেবেন এবং কিছু নতুন বন্ধুও তৈরি করতে পারেন।

তুলা রাশি

তুলা রাশি

এই সময়ের মধ্যে আপনি যে কাজই করুন না কেন, ইতিবাচক ফলাফল পাবেন। মায়ের স্বাস্থ্যের যত্ন নিন। বুধের গোচর কেরিয়ারের দিক থেকে খুবই লাভদায়ক হবে। এই সময়টি বিনিয়োগের জন্যও অনুকূল।

বৃশ্চিক রাশি

বৃশ্চিক রাশি

চাকুরিজীবীরা উত্থান-পতনের মুখোমুখি হতে পারে। এই গোচরকালে পৈতৃক সম্পত্তি বা অন্যান্য উৎস থেকে আকস্মিক লাভের সম্ভাবনা রয়েছে। পিতার সঙ্গে সম্পর্ক খারাপ হতে পারে। বিদেশে পড়াশোনা করতে ইচ্ছুক শিক্ষার্থীরা অনুকূল ফলাফল পাবেন।

ধনু রাশি

ধনু রাশি

ব্যবসায়ীদের এই সময়টি মোটামুটি কাটবে। যাঁরা চাকরি খুঁজছেন, তাঁরা এই সময় ভাল খবর পাবেন। এই সময়ে জীবনসঙ্গীর সঙ্গে ভুল বোঝাবুঝি হতে পারে।

মকর রাশি

মকর রাশি

এই সময়ে শ্বশুরবাড়ির লোকজনের সঙ্গে সম্পর্ক খুব একটা ভাল থাকবে না এবং প্রিয়জনের সঙ্গেও কোনও ঝামেলা হতে পারে। ব্যবসায়ীদের খুব সাবধানে কাজ করতে হবে। কর্মচারীদের কারণে কোনও সমস্যা হতে পারে, যার প্রভাব ব্যবসার ওপর পড়বে। এই সময় জীবনসঙ্গীর স্বাস্থ্য নিয়ে চিন্তিত হতে পারেন।

কুম্ভ রাশি

কুম্ভ রাশি

যাঁরা চাকরি খুঁজছেন, তাঁরা এই সময় ভাল সুযোগ পেতে পারেন। লভ লাইফ ভাল কাটবে না। স্বাস্থ্যের দিক থেকেও এই সময়টা খুব একটা অনুকূল নয়।

মীন রাশি

মীন রাশি

প্রতিযোগিতামূলক পরীক্ষার জন্য প্রস্তুতি নেওয়া শিক্ষার্থীরা এই সময়ে ভাল ফল পাবে। যাঁদের নিজস্ব ব্যবসা আছে, তাঁদের ধন প্রাপ্তি হতে পারে। লভ লাইফ ভালই কাটবে। পিতা-মাতার সঙ্গে সম্পর্ক ভাল থাকবে। এই সময় আর্থিক লেনদেন এড়িয়ে চলুন।

Disclaimer : এই আর্টিকেলে যে তথ্য দেওয়া হয়েছে তা যে সম্পূর্ণ মিলে যাবে, এমনটা দাবি করছে না বোল্ডস্কাই বাংলা। জ্যোতিষীর তথ্যের ভিত্তিতে এই আর্টিকেলটি লেখা হয়েছে।

English summary

Budh Rashi Parivartan : Mercury Transit in Cancer on 16 July 2022, Effects On 12 Zodiac Signs In Bengali

Budh Rashi Parivartan 2022 In Karkat Rashi; Mercury Transit in Cancer Effects on Zodiac Signs in Bengali: The Mercury Transit in Cancer will take place on 17 july 2022.
Story first published: Tuesday, July 19, 2022, 18:58 [IST]
X
Desktop Bottom Promotion