For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

এক মাসে দু'বার রাশি পরিবর্তন করল বুধ, জেনে নিন এটি কোন রাশির জাতকদের জন্য শুভ হবে

|

এক মাসে দুইবার বুধ গ্রহ রাশি পরিবর্তন করেছে। মীন রাশিতে গোচরের পরে, বুধ গ্রহ ১৬ এপ্রিল মেষ রাশিতে প্রবেশ করল। এই রাশিতে বুধ পয়লা মে অবধি অবস্থান করবে। মেষ রাশিতে সূর্যদেব আগে থেকেই উপস্থিত আছেন এবং ১০ এপ্রিল শুক্রও মেষ রাশিতে প্রবেশ করেছে। তাহলে আসুন জেনে নেওয়া যাক, ১৬ এপ্রিল মেষ রাশিতে বুধ গ্রহের প্রবেশ ১২টি রাশির উপর কেমন প্রভাব ফেলবে।

মেষ রাশি

মেষ রাশি

কাজের ক্ষেত্রে আপনি দুর্দান্ত ফলাফল পাবেন। সিনিয়র অফিসারদের কাছ থেকে আপনি প্রশংসা পাবেন, যা আপনার আত্মবিশ্বাসকে বাড়িয়ে তুলবে। আপনি আপনার শত্রু পক্ষের উপর প্রভাব ফেলবেন। ব্যবসায়ীরা এমন কিছু সিদ্ধান্ত নিতে পারেন যা তাদের ভবিষ্যতে উপকৃত করবে। বিবাহিত জাতকদের জন্য এই সময়টি উত্তম হবে। বাড়ির পরিবারের পরিবেশ খুব মনোরম হবে। আপনার স্বাস্থ্য নিয়ে অযত্ন করবেন না। প্রতি বুধবার ব্রত করা আপনার জন্য ফলদায়ক হবে।

বৃষ রাশি

বৃষ রাশি

বিদেশে যেতে ইচ্ছুক এমন শিক্ষার্থীরা সুসংবাদ পেতে পারে। এই সময়টি চাকুরিজীবী ও ব্যবসায়ীদের জন্য ভাল হবে। আপনার আর্থিক অবস্থা আরও ভাল হবে। তবে আপনাকে আপনার ব্যয়ের দিকে নজর রাখার পরামর্শ দেওয়া হচ্ছে। আপনি সমাজে মান-সম্মান এবং খ্যাতি পাবেন। এই রাশির সিঙ্গল জাতকদের জীবনে কোনও বিশেষ ব্যক্তির প্রবেশ হতে পারে। এই সময়কালে আপনাকে যাত্রার জন্য রওনা করতে হতে পারে। এই সময়ের মধ্যে ভাল ফল পেতে বুধ বীজ মন্ত্র জপ করুন।

মিথুন রাশি

মিথুন রাশি

আপনার আয় বাড়বে। আত্মবিশ্বাস এবং সাহসও বৃদ্ধি পাবে। কর্মক্ষেত্রেও অনুকূল ফল পাবেন। সমাজে আপনার মান-সম্মান বাড়বে। আপনার প্রেম জীবন এই সময়ের মধ্যে খুব ভাল হবে। এই রাশির শিক্ষার্থীদের জন্যও সময়টি ভাল হবে। বুধবার বিষ্ণু সহস্রনাম পাঠ করলে বিশেষ ফল প্রাপ্তি হবে।

কর্কট রাশি

কর্কট রাশি

এই রাশির জাতকদের কেরিয়ারের ক্ষেত্রে নতুন দিক পাওয়ার সম্ভাবনা রয়েছে। কর্মক্ষেত্রে অনুকূল ফল পাবেন। আপনি অফিসে সমস্ত সিনিয়র এবং জুনিয়র সহকর্মীদের সমর্থন পাবেন। বেকার জাতকরা চাকরির খবর পেতে পারে। এই সময়কালে, যাত্রা করতে হতে পারে যা আপনার পক্ষে লাভদায়ক হবে। পারিবারিক জীবনে কোনও সমস্যা দেখা দিতে পারে। পরিবারের সদস্যদের সঙ্গে কোনও বিষয় নিয়ে মতবিরোধ হতে পারে। বিবাহিত জীবনের জন্য এই সময়টি অনুকূল থাকবে। আপনার স্বাস্থ্যের ক্ষেত্রে অযত্ন করবেন না। বুধবার গণেশের পূজা করুন।

সিংহ রাশি

সিংহ রাশি

বুধের গোচর সিংহ রাশির জাতক জাতিকাদের জন্য উত্তম হতে চলেছে। আপনার আর্থিক অবস্থান খুব শক্তিশালী হবে। সুখ বাড়বে। পরিবারে সুখকর পরিবেশ থাকবে। আপনি পরিবারের সঙ্গে কোথাও ঘুরতে যাওয়ার পরিকল্পনা করতে পারেন। স্বাস্থ্যের দিক থেকেও এই সময়টি আপনার পক্ষে মঙ্গলজনক হবে। আপনি যদি বুধ গ্রহের ট্রানজিট থেকে অনুকূল সুবিধা পেতে চান, তবে ঘরের মহিলাগণকে উপহার দিন এবং তাদের আশীর্বাদ নিন।

কন্যা রাশি

কন্যা রাশি

এই সময়টি আপনার জন্য উত্থান-পতনে পূর্ণ থাকতে পারে। কাজের ক্ষেত্রে, আপনার কঠোর পরিশ্রমের ফল পেতে আপনাকে অতিরিক্ত প্রচেষ্টা করতে হতে পারে। পয়লা মে-এর পরে আপনার অবস্থার উন্নতি হবে। তবে আপনি এই সময়ের মধ্যে সঞ্চয় করতে সক্ষম হবেন। বিবাহিত জীবন ভালই কাটবে। এই সময়ে বাবার স্বাস্থ্যের প্রতি বিশেষ যত্ন নিন। আপনার স্বাস্থ্যও ভাল রাখুন।

আরও পড়ুন :সূর্যদেব প্রবেশ করতে চলেছে মেষ রাশিতে, জেনে নিন এটি ১২টি রাশির উপর কেমন প্রভাব ফেলবে

তুলা রাশি

তুলা রাশি

আপনি যদি নিজের ব্যবসা শুরু করার কথা ভাবছেন, তবে এই সময়ের মধ্যে সাফল্যের প্রবল সম্ভাবনা রয়েছে। আয়ের নতুন উৎস পেতে পারেন। বিদেশের যোগাযোগগুলি থেকেও উপকৃত হতে পারেন। চাকুরীজীবীরা অফিসে বড় সুবিধা পেতে পারেন। ব্যবসা সম্পর্কিত যাত্রা আপনার জন্য ফলদায়ক হবে। সিঙ্গল জাতকদের জন্য বিবাহের ভাল যোগ আছে। বিবাহিতদের জন্যও এই সময়টি খুব ভাল থাকবে।

বৃশ্চিক রাশি

বৃশ্চিক রাশি

বৃশ্চিক রাশির জাতকরা এই গোচর থেকে মিশ্রিত ফল পেতে পারে। আপনার স্বাস্থ্য সম্পর্কে অযত্ন করবেন না। কাজের ক্ষেত্রে কোনও প্রকার বিতর্ক থেকে দূরে থাকাই ভাল হবে, অন্যথায় আপনার ভাবমূর্তি নষ্ট হতে পারে। আপনার উর্ধ্বতনদের পরামর্শ অনুসারে এগোনো ভাল। অর্থনৈতিক ক্ষেত্রে, আপনার ক্রমবর্ধমান ব্যয় নিয়ন্ত্রণ করুন, অন্যথায় সমস্যা হতে পারে।

ধনু রাশি

ধনু রাশি

এই গোচর ধনু রাশির জাতকদের জন্য অনুকূল হবে। প্রেমের ক্ষেত্রে এই সময়টি ভাল থাকবে। সন্তানের পক্ষ থেকে সুসংবাদ পেতে পারেন। বিবাহিতদের জন্যও সময়টি অনুকূল। অফিসে আপনি সিনিয়র কর্মকর্তাদের সম্পূর্ণ সহযোগিতা পাবেন এবং তারা আপনার কঠোর পরিশ্রমের প্রশংসা করবে। ব্যবসায়ীরা তাদের পরিকল্পনায় পরিবর্তন করতে পারে, যা থেকে তাদের লাভ হবে। এই সময়টি শিক্ষার্থীদের জন্য অনুকূল হবে।

মকর রাশি

মকর রাশি

এই রাশির জাতকদের তাদের মায়ের স্বাস্থ্যের বিশেষ যত্ন নেওয়ার পরামর্শ দেওয়া হচ্ছে। এই সময়কালে জমি সংক্রান্ত বিষয় কোর্ট-কাছারি পর্যন্ত যেতে পারে, সাবধানতা থাকুন। কর্মক্ষেত্রে ভাল ফল পাবেন। জীবনসঙ্গীও অফিসে উপযুক্ত ফল পাবেন। ব্যবসায়ীদের লাভ হতে পারে। আপনার স্বাস্থ্যের বিশেষ যত্ন নিন। বুধবার মুগ ডাল দান করলে উপকার হবে।

কুম্ভ রাশি

কুম্ভ রাশি

আপনার পরিশ্রমের ভাল ফল পাবেন। আপনার ক্যারিয়ার সঠিক দিকে যাবে। এই সময়ের মধ্যে আপনার যাত্রা করা এড়ানো উচিত। দাম্পত্য জীবনে সুখ থাকবে। সন্তানের পক্ষ থেকে কোনও সুসংবাদ পেতে পারেন। বুধবার বিষ্ণু সহস্রনাম পাঠ করা আপনার পক্ষে উপকারি হবে।

মীন রাশি

মীন রাশি

এই গোচর আপনার জীবনে অনুকূল প্রভাব ফেলবে। পারিবারিক জীবন সুখকর হবে। দাম্পত্য জীবনে সম্পর্ক দৃঢ় হবে, তবে জীবনসঙ্গীর স্বাস্থ্যের যত্ন নেওয়ার পরামর্শ দেওয়া হচ্ছে। অফিসে আপনার অবস্থান আগের চেয়ে ভাল হবে। আপনার আয় বাড়বে। আপনি ভবিষ্যতের জন্য কোনও গুরুত্বপূর্ণ পদক্ষেপ নিতে পারেন। ভগবান বিষ্ণুর বামন অবতার সম্পর্কিত গল্প শোনা বা পড়ার ফলে আপনি শুভ ফলাফল পেতে পারেন।

English summary

Mercury Transit in Aries on 16 April 2021, Effects on Zodiac Signs in Bengali

Mercury Transit in Aries Effects on Zodiac Signs in bengali : The Mars Transit in Gemini will take place on 16 April 2021. Learn about remedies to perform in bengali.
Story first published: Saturday, April 17, 2021, 12:31 [IST]
X