For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

মকর সংক্রান্তিতে বক্রি হতে চলেছে বুধ, জানুন কেমন প্রভাব পড়বে আপনার রাশিতে

|

বুধ বছরে তিনবার বক্রি হয়। ২০২২ সালে বুধ এই প্রথম বক্রি হতে চলেছে, যা ২১ দিন পর্যন্ত স্থায়ী হবে। ১৪ জানুয়ারি অর্থাৎ মকর সংক্রান্তিতে সূর্য মকর রাশিতে প্রবেশ করবে এবং বুধ গ্রহ মকর রাশিতেই বক্রি হবে। ৪ ফেব্রুয়ারি পর্যন্ত এই রাশিতেই বক্রি অবস্থায় গোচর করবে বুধ, তারপরে মার্গী হবে। বুধের এই গতিবিধির ফলে ১২টি রাশির উপর প্রভাব পড়তে চলেছে।

আসুন জেনে নেওয়া যাক, ১৪ জানুয়ারি বুধ বক্রি হওয়ার কারণে সমস্ত রাশির উপর কেমন প্রভাব পড়তে পারে।

মেষ রাশি

মেষ রাশি

আপনার কাজের চাপ বাড়বে। কর্মক্ষেত্রে বয়স্ক সদস্য বা ঊর্ধ্বতনদের সঙ্গে ভালো ব্যবহার করুন। ব্যক্তিগত জীবনে সমস্যা হতে পারে। পেশাগত এবং ব্যক্তিগত জীবনের সমস্যাগুলি শান্তভাবে সমাধান করার চেষ্টা করুন।

বৃষ রাশি

বৃষ রাশি

এই সময়ে আধ্যাত্মিকতার প্রতি আপনার বেশি আগ্রহ থাকবে। আপনি বিদেশ থেকে কোনও সুযোগ পেতে পারেন। স্বাস্থ্যের অবনতি হতে পারে। চিকিৎসা খরচ হতে পারে।

মিথুন রাশি

মিথুন রাশি

এই সময়ে আপনার স্বাস্থ্য ভালো থাকবে। এই সময়ে আপনার সৃজনশীল দিকটি একটু দুর্বল থাকবে এবং নতুন ধারণার অভাব হবে। কোনও কাগজপত্রে স্বাক্ষর করার জন্য এটি উপযুক্ত সময় নয়। বিবাহিত জীবন সুখকর হবে।

কর্কট রাশি

কর্কট রাশি

কর্মক্ষেত্র বা ব্যক্তিগত জীবনে কিছু চ্যালেঞ্জের মুখোমুখি হতে পারেন। ব্যবসায়ীদের এই সময়ে সতর্ক থাকতে হবে। এই সময় কোনও চুক্তি স্বাক্ষর না করাই ভালো।

সিংহ রাশি

সিংহ রাশি

কোনও আইনি ঝামেলায় ফেঁসে যেতে পারেন। কমিউনিকেশন গ্যাপ আপনার ব্যক্তিগত জীবনে সমস্যা সৃষ্টি করতে পারে। এই সময় ছোটোখাটো স্বাস্থ্য সমস্যা হতে পারে। সুস্থ থাকার জন্য সঠিক ডায়েট এবং ব্যায়াম করুন।

কন্যা রাশি

কন্যা রাশি

শিক্ষার্থীরা এই সময়ে মানসিক চাপে থাকতে পারে। পড়াশোনায় মনোযোগ দেওয়া কঠিন হবে, বিশেষ করে যারা প্রতিযোগিতামূলক পরীক্ষার প্রস্তুতি নিচ্ছেন তারা সমস্যায় পড়তে পারে। বৈবাহিক সম্পর্কে কোনও সমস্যা হতে পারে। ব্যবসায়ীরা তাড়াহুড়ো করে সিদ্ধান্ত নেবেন না।

তুলা রাশি

তুলা রাশি

আপনার ব্যক্তিগত জীবনে ঝামেলা হতে পারে। পিতা-মাতার স্বাস্থ্য সমস্যা হতে পারে। তাদের বিশেষ যত্ন নিন। এই সময় খরচ বাড়তে পারে।

বৃশ্চিক রাশি

বৃশ্চিক রাশি

যারা ডেটা সংক্রান্ত কাজ করেন, তারা এই সময় খুব সতর্ক থাকুন। ব্যক্তিগত জীবন সুখকর হবে। আপনি আপনার ভাই-বোনদের সাহায্য করতে এগিয়ে আসবেন।

ধনু রাশি

ধনু রাশি

আপনি এই সময়ের মধ্যে অর্থ বিনিয়োগ করার কথা ভাবতে পারেন। কোনও সিদ্ধান্ত নেওয়ার সময় তাড়াহুড়ো করবেন না, অন্যথায় আর্থিক ক্ষতি হতে পারে। কারুর কাছ থেকে ধার নিয়ে থাকলে যথাসময়ে তা ফেরত দিন।

মকর রাশি

মকর রাশি

এই সময়ে নিজের প্রতি মনোযোগ দিন। আপনার জীবনে গুরুত্বপূর্ণ ঘটনা ঘটতে পারে। আপনাকে শান্ত থাকার এবং ধৈর্য ধরার পরামর্শ দেওয়া হচ্ছে।

কুম্ভ রাশি

কুম্ভ রাশি

আপনি যদি ব্যবসার কারণে যাত্রা করেন, তাহলে ভালো লাভ করবেন। সবকিছু চোখ বন্ধ করে অনুসরণ করবেন না। নিজের স্বাস্থ্যের দিকে খেয়াল রাখুন।

মীন রাশি

মীন রাশি

এই সময়ে আপনার আর্থিক অবস্থার অবনতি হতে পারে। আপনার তাড়াহুড়ো করে নেওয়া সিদ্ধান্তের জন্যই আপনাকে ক্ষতির মুখে পড়তে হতে পারে। শিক্ষার্থীরাও সমস্যায় পড়তে পারে।

English summary

Mercury Retrograde in Capricorn On 14 January 2022, Effects on Zodiac Signs in Bengali

Budh Vakri 2022 in Makara Rashi: Mercury Retrograde in Capricorn Effects on Zodiac Signs in bengali: The Mercury Retrograde in Capricorn will take place on 14 January 2022.
Story first published: Friday, January 14, 2022, 14:00 [IST]
X