For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

বুধ গ্রহ বক্রী হওয়ার ফলে আপনার জীবনে কেমন প্রভাব পড়বে? জেনে নিন

|

বুধের অবস্থান ঠিক না থাকলে পারিবারিক কলহ, অফিস এবং ব্যবসায় লোকসান হতে পারে। বুধ গ্রহ ২৬ মে মিথুন রাশিতে প্রবেশ করেছে। ৩০ মে সকালে বুধ গ্রহ বক্রী হবে। এরপর ৩ জুন বুধ বক্রী অবস্থাতেই বৃষ রাশিতে প্রবেশ করবে। ২৩ জুন বৃষ রাশিতে মার্গী হয়ে সোজা পথে হাঁটবে এবং ২৭ সেপ্টেম্বর পর্যন্ত মার্গী অবস্থাতে থাকবে। এই আর্টিকেলের মাধ্যমে জেনে নিন, ২৬ মে বুধের মিথুন রাশিতে প্রবেশ এবং ৩০ মে বক্রী হওয়ার ফলে সমস্ত রাশির জাতক-জাতিকাদের উপর কেমন প্রভাব পড়বে।

মেষ রাশি

মেষ রাশি

আপনার স্বাস্থ্যের উপর নেতিবাচক প্রভাব পড়বে। মাথা বা কাঁধ নিয়ে সমস্যা হতে পারে। শিক্ষার্থীদের জন্য সময়টি খুব একটা ভাল হবে না। তবে আপনার পরিশ্রম বৃথা যাবে না। যাত্রা হতে পারে। ছোট ভাই-বোনের সঙ্গে সম্পর্কের উন্নতি হবে। আপনার সাহস এবং শক্তি বৃদ্ধি হবে। দাম্পত্য জীবন সুখকর হবে। প্রতিদিন হনুমান চালিশা পাঠ করুন।

বৃষ রাশি

বৃষ রাশি

কাজ করার সময় সতর্ক থাকুন, নাহলে আপনার মাথায় আঘাত লাগতে পারে। যোগব্যায়াম এবং ধ্যান করুন, এতে মানসিক চাপ কমবে। তাড়াহুড়োয় ভুল সিদ্ধান্ত নেবেন না। বন্ধুদের সঙ্গে এই সময়টি ভাল কাটবে। প্রেম জীবনও অনুকূল থাকবে। আপনার প্রতিদিন শিব মন্ত্র এবং দুর্গা মন্ত্র জপ করা উচিত।

মিথুন রাশি

মিথুন রাশি

এই সময়ের মধ্যে স্বাস্থ্যের দিকে খেয়াল রাখুন। অবহেলা করার ফলে আপনার সর্দি, কাশি, জ্বর, ইনফেকশন বা চোখের সমস্যা হতে পারে। কর্মক্ষেত্রে আপনার কঠোর পরিশ্রমের ভালো ফল পাবেন না। আপনার আরও ভাল পরিকল্পনা করা উচিত। যাত্রা সম্ভব। ব্যবসায়ীদের জন্য সময়টি ভাল। এই রাশির জাতকদের আরও ভাল ফলাফলের জন্য তাদের কুলদেবতা বা কুলাদেবীর পূজা করা উচিত।

কর্কট রাশি

কর্কট রাশি

এই সময়কালে আপনার ত্বকের সমস্যা হতে পারে। গর্ভবতী এবং নতুন মায়েদের খাবারের প্রতি বিশেষ যত্ন নিতে হবে। আপনার ব্যয় বাড়তে পারে। ক্যারিয়ার নিয়ে বিভ্রান্তি থাকতে পারে। তাড়াহুড়ো করে কোনও সিদ্ধান্ত নেবেন না। বন্ধুদের সঙ্গে দেখা হতে পারে। এই সময়ে অর্থ বিনিয়োগ করবেন না। শিবমন্ত্র বা শিব স্তোত্র পাঠ করলে উপকার পাবেন।

সিংহ রাশি

সিংহ রাশি

আপনার স্বাস্থ্যের কোনও সমস্যা হতে পারে। কোমরে ব্যথা, পিঠে ব্যথা, হাঁটু বা জয়েন্টে ব্যথা হতে পারে। ক্যারিয়ার নিয়ে কোনও জ্ঞানী বা প্রবীণ ব্যক্তির সঙ্গে আপনার পরামর্শ করা উচিত। কর্মক্ষেত্রে ধৈর্য ধরুন। প্রতিদিন বিষ্ণু মন্ত্র জপ করলে আপনার উপকার হবে।

আরও পড়ুন :বুদ্ধ পূর্ণিমায় রাশি পরিবর্তন করেছে বুধ, জানুন আপনার রাশির উপর কেমন প্রভাব পড়বে

কন্যা রাশি

কন্যা রাশি

কন্যার রাশির জাতকদের স্বাস্থ্য সম্পর্কিত ছোটখাটো সমস্যা হতে পারে। এক্ষেত্রে, দয়া করে ডাক্তারের সঙ্গে পরামর্শ করুন। আপনি নিজের ক্যারিয়ার নিয়ে চিন্তিত থাকতে পারেন। শিক্ষার্থীদের জন্য সময়টা বেশ ভালো হবে। সরকারি চাকুরিজীবীরা ইতিবাচক খবর পেতে পারেন। আপনার আর্থিক অবস্থা ঠিক থাকবে। বিষ্ণু মন্ত্র পাঠ করুন।

তুলা রাশি

তুলা রাশি

আপনার স্বাস্থ্যের যত্ন নিন। মানসিক চাপ এড়ানোর জন্য, যোগব্যায়াম এবং ধ্যান করুন। গর্ভবতী মহিলাদের ব্যয় বাড়তে পারে। চাকুরীজীবীদের জন্য সময়টি ভাল। প্রেমের জীবনে মধুরতা থাকবে। সঙ্গীর সাথে সমন্বয় ভালো থাকবে। প্রতিদিন হনুমান চালিশা পাঠ করলে উপকার পাবেন।

বৃশ্চিক রাশি

বৃশ্চিক রাশি

এই সময়কালে আপনার পরিবারের সদস্যদের স্বাস্থ্যের যত্ন নিন। কাজের ক্ষেত্রে, প্রত্যাশা অনুযায়ী ফলাফল না পাওয়ার কারণে আপনি হতাশ হতে পারেন। উত্থান-পতনের পরিস্থিতির মুখোমুখি হতে পারেন। আপনি আপনার ক্যারিয়ার নিয়ে চিন্তায় থাকবেন। অর্থ বিনিয়োগের জন্য সময়টি সঠিক নয়। আপনি গণেশ মন্ত্র জপ করলে লাভ মিলবে।

ধনু রাশি

ধনু রাশি

বিদেশ যেতে ইচ্ছুক এমন জাতকরা কোনও ভাল খবর পেতে পারেন। এই সময়কালে আপনাকে অর্থ বিনিয়োগ করা এড়ানোর পরামর্শ দেওয়া হচ্ছে। মা-বাবার সঙ্গে সম্পর্ক ভাল থাকবে। প্রেমের জীবনে উত্থান-পতন হতে পারে। এই রাশির জাতকদের সর্দি, কাশি, জ্বর বা ইনফেকশনের সমস্যা হতে পারে। অফিসের পরিস্থিতি ভালো থাকবে না। গুরু মন্ত্রের জপ ফলদায়ক হবে।

মকর রাশি

মকর রাশি

এই রাশির বাচ্চাদের স্বাস্থ্যের বিশেষ যত্ন নেওয়া দরকার। এই সময়ের মধ্যে, আপনার আয়ের চেয়ে বেশি ব্যয় হতে পারে। চাকুরিজীবীরা সুসংবাদ পেতে পারে। কেরিয়ারে গ্রোথ হতে পারে। ব্যবসায়ীদের ভাল ডিল হওয়ার প্রবল সম্ভাবনা রয়েছে। প্রেম জীবন অনুকূল থাকবে। প্রতিদিন হনুমান চালিশা বা শিব মন্ত্র জপ করুন।

আরও পড়ুন :মিথুন রাশিতে প্রবেশ করতে চলেছে শুক্র, জানুন কোন রাশির উপর কেমন প্রভাব পড়বে

কুম্ভ রাশি

কুম্ভ রাশি

এই রাশির বৃদ্ধদের স্বাস্থ্যের বিশেষ যত্ন নেওয়া উচিত। কেরিয়ারে বৃদ্ধি হবে। আপনি ভাল সুযোগ পেতে পারেন। নতুন চাকরীর সন্ধানকারী জাতকরা পছন্দসই অফার পেতে পারেন। আপনি পরিবারের সঙ্গে ভাল সময় কাটাবেন। বেড়াতেও যেতে পারেন। ব্যবসায়ীদের ভাল পরিকল্পনা করা দরকার। বিবাহিত জীবনে পরিস্থিতি আগের চেয়ে ভাল হবে। হনুমান চালিশা বা মৃত্যুঞ্জয় মন্ত্র জপ করলে উপকার মিলবে।

মীন রাশি

মীন রাশি

এই সময়টি মীন রাশির জাতকদের পক্ষে মঙ্গলজনক হবে বলে আশা করা হচ্ছে। দীর্ঘদিন ধরে হওয়া পা এবং হাতের ব্যথা থেকে স্বস্তি মিলতে পারে। এই সময়কালে আপনি অর্থের লেনদেনে সতর্ক থাকুন। ভবিষ্যতের জন্য সাশ্রয়ের দিকেও মনোযোগ দিন। নতুন ব্যবসায়ের পরিকল্পনার জন্য সময়টি অনুকূল। চাকুরিজীবীরা সুসংবাদ পেতে পারেন। সম্পর্কের মধ্যে মধুরতা থাকবে। বিষ্ণু মন্ত্র জপ করলে উপকার পাবেন।

English summary

Mercury Retrograde 2021 in Taurus and Gemini, Effects on all 12 Zodiac Signs in Bengali

Mercury will transit in Gemini from 26/05/2021 to 03/06/2021 and will retrograde in Taurus from 03/06/2021 to 22/06/2021. Let us find the Mercury Retrograde 2021 Effects and remedies for each zodiac signs in Bengali.
X