For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

মকরে মার্গি হবে বুধ, এই রাশির জাতকদের জীবনে সমস্যা বাড়বে!

|

সূর্যের সবচেয়ে কাছের গ্রহ হল বুধ। জ্যোতিষ শাস্ত্রে বুধকে বুদ্ধি, ব্যবসা, তর্ক, বাণী, গণিত, চাতুর্য ও বন্ধুত্বের কারক গ্রহ মনে করা হয়। বুধের রাশি পরিবর্তনের ফলে প্রত্যেকের জীবনেই শুভ-অশুভ প্রভাব পড়ে। বুধ শুভ হলে মানুষের জীবনেও শুভ প্রভাব পড়ে, আর বুধ অশুভ হলে জাতককে নানা সমস্যার সম্মুখীন হতে হয়।


১৪ জানুয়ারি বুধ গ্রহ মকর রাশিতে বক্রি হয়েছিল, এবার ৪ ফেব্রুয়ারি মকর রাশিতেই মার্গি হবে এই গ্রহ। এদিন সকাল ৯টা ১৬ মিনিটে সোজা পথে হাঁটা শুরু করবে বুধ। বুধের মার্গি হওয়ার ফলে কিছু রাশির উপর খারাপ প্রভাব পড়বে এবং কিছু রাশির জাতক লাভবান হবেন। তাহলে জেনে নিন, আপনার জীবনে কেমন প্রভাব পড়তে চলেছে।

মেষ রাশি

মেষ রাশি

আপনি বিনিয়োগ সংক্রান্ত কোনও সিদ্ধান্ত নিতে পারেন। যারা চাকরি পরিবর্তন করার পরিকল্পনা করছেন, তারা ভালো ফলাফল পাবেন। আপনি আপনার সিনিয়রদের সঙ্গে ভালো সম্পর্ক বজায় রাখতে সক্ষম হবেন। ব্যয় হওয়া সত্ত্বেও অর্থ সঞ্চয় করতে সক্ষম হবেন। এই সময়ে ব্যবসায়ীরা লাভবান হবেন। নিজেকে ফিট রাখতে, ধ্যান বা যোগব্যায়াম করুন।

বৃষ রাশি

বৃষ রাশি

অফিসে আপনার কঠোর পরিশ্রমের জন্য আপনি পদোন্নতি পেতে পারেন। এই সময়ে কোনও আর্থিক সমস্যা হবে না এবং আপনি আপনার বেতন নিয়ে সন্তুষ্ট থাকবেন। আপনার স্বাস্থ্যের যত্ন নিন।

মিথুন রাশি

মিথুন রাশি

আপনি ভাগ্যের সঙ্গ পাবেন। এই সময় আপনি নতুন প্রকল্প এবং চুক্তি পাবেন, যা লাভজনক হবে। আধ্যাত্মিক বিষয়ে বেশি আগ্রহ থাকবে। পরিবারের সঙ্গে কোথাও যাওয়ার পরিকল্পনা করতে পারেন। পেশাগত ক্ষেত্রে আপনার উন্নতি হবে। জীবনসঙ্গীর সঙ্গে ভালো সময় কাটাবেন।

কর্কট রাশি

কর্কট রাশি

এই সময়টি আপনার জন্য অনুকূল হবে। জীবনসঙ্গীর সঙ্গে ভুল বোঝাবুঝি দূর হবে। কর্মক্ষেত্রে সময়টি খুব ভালো নাও কাটতে পারে। কাজের চাপ থাকবে। আর্থিক সংকটে পড়তে পারেন। এই সময় কোন কিছুতে বিনিয়োগ করবেন না। স্বাস্থ্যের যত্ন নিন।

সিংহ রাশি

সিংহ রাশি

আপনি এই সময় অনেক সামাজিক কাজে নিযুক্ত থাকবেন। চাকরি ক্ষেত্রে ভালো ফলাফল পাবেন। আপনার পদোন্নতি হতে পারে। সহকর্মীদের সঙ্গে ভালো সম্পর্ক বজায় রাখুন। এই সময়ে ব্যবসায়ীদেরও উন্নতি হবে। আপনার আর্থিক অবস্থা ভালো থাকবে এবং আপনি অপ্রত্যাশিত উৎস থেকে অর্থ লাভ করতে পারেন। স্বাস্থ্য ভালো থাকবে।

কন্যা রাশি

কন্যা রাশি

ব্যবসায়ীদের কোনও ক্ষেত্রে বিনিয়োগ করার জন্য এটি উপযুক্ত সময় নয়। এই সময় আপনার আয়ের চেয়ে ব্যয় বেশি হবে। এই সময় আপনি মানসিক চাপে ভুগতে পারেন। পা ও উরুতে ব্যথায় ভুগতে পারেন। বন্ধুদের সঙ্গে ঝামেলা হতে পারে।

তুলা রাশি

তুলা রাশি

এই সময়ে আপনি খুব খুশি থাকবেন এবং আত্মবিশ্বাসী হবেন। বন্ধুদের সাপোর্ট পাবেন। চাকরি ক্ষেত্রে ভালো ফলাফল পেতে পারেন। এই সময়ে অর্থ লাভ হতে পারে এবং আপনি সঞ্চয় করতেও সক্ষম হবেন। শারীরিকভাবে ফিট থাকবেন। ব্যবসায়ীরা এই সময়ে লাভবান হবেন।

বৃশ্চিক রাশি

বৃশ্চিক রাশি

এই সময়টি আপনার জন্য চ্যালেঞ্জিং হবে। ক্যারিয়ারের ক্ষেত্রে, আপনি কঠোর পরিশ্রম করেও সফল হতে হবেন না। ব্যবসায়ীরা আশানুরূপ ফল নাও পেতে পারেন। আর্থিক ক্ষতি হতে পারে। এই সময়ে মায়ের অসুস্থতার কারণে আপনাকে অর্থ ব্যয় করতে হতে পারে।

ধনু রাশি

ধনু রাশি

অফিসের পরিবেশ অনুকূল হবে। আপনি যদি আপনার চাকরি পরিবর্তন করার পরিকল্পনা করছেন, তবে প্রচুর সুযোগ পাবেন। আপনার সহকর্মী এবং সিনিয়রদের সঙ্গেও ভালো সম্পর্ক থাকবে। ব্যবসায়ীরা নতুন বিনিয়োগ করতে পারেন। তারা লাভবান হবেন। আপনার ভাই-বোনরা আপনাকে সাপোর্ট করবে। স্বাস্থ্য ভালো থাকবে, এই সময়ে আপনি ফিট থাকবেন।

মকর রাশি

মকর রাশি

পরিবারের সকলের থেকে সাপোর্ট পাবেন। কর্মক্ষেত্রে পদোন্নতি হতে পারে। ব্যবসায়ীরা বিনিয়োগ করতে পারেন। তারা লাভবান হবেন। স্বাস্থ্যের সমস্যা হতে পারে।

কুম্ভ রাশি

কুম্ভ রাশি

আপনি এই সময়ে এটি মিশ্র ফলাফল পেতে পারেন। আপনি চেষ্টা করবেন কিন্তু আপনার পথে অনেক বাধা আসবে। পেশাগত দিক থেকে এই সময়টি আপনার জন্য ভালো নাও হতে পারে। আর্থিক দিক মোটামুটি থাকবে। ব্যবসায়ীদের নতুন প্রকল্পে কাজ করা এড়াতে হবে। ত্বকের সমস্যা হতে পারে। তাই আপনার স্বাস্থ্যের যত্ন নিন।

মীন রাশি

মীন রাশি

এই সময়ে আপনি আপনার আত্মবিশ্বাস হারিয়ে ফেলতে পারেন এবং ভালো সাফল্য নাও পেতে পারেন। চাকরি ক্ষেত্রেও ভালো ফলাফল পাবেন না। ব্যবসায়ীদের ক্ষতি হতে পারে, তাই নতুন কোনও প্রকল্পে অর্থ বিনিয়োগ না করাই ভালো। আপনার উপার্জন সীমিত হবে, তবে বেশি ব্যয় হতে পারে। আপনার স্নায়ুতন্ত্র সম্পর্কিত সমস্যা হতে পারে।

English summary

Mercury Direct In Capricorn On 04 February 2022 Effects on Zodiac Signs in bengali

Mercury Direct February 2022 in Makar Rashi; Mercury Direct In Capricorn Effects on Zodiac Signs in bengali: The Mercury Direct In Capricorn will take place on 04 February 2022. Learn about remedies to perform in bengali.
X