For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

বৃষ রাশিতে প্রবেশ করতে চলেছে মঙ্গল, কোন রাশির জাতক-জাতিকাদের জন্য শুভ হবে? জেনে নিন

|

মঙ্গল গ্রহ ২২ ফেব্রুয়ারি ভোর ৪টা ৩৩ মিনিটে মেষ রাশির যাত্রা শেষ করে বৃষ রাশিতে প্রবেশ করবে। এই রাশিতে ১৪ এপ্রিল মধ্যরাত ১টা ১০ মিনিট পর্যন্ত গোচর করবে। তারপরে মঙ্গল মিথুন রাশিতে প্রবেশ করবে। তাহলে দেখে নিন মঙ্গলের এই রাশি পরিবর্তন সমস্ত রাশির উপর কেমন প্রভাব ফেলবে।

মেষ রাশি

মেষ রাশি

পারিবারিক কলহ এবং মানসিক অশান্তি বাড়তে পারে, তবে অর্থনৈতিক দিকটি শক্তিশালী হবে। ব্যবসায়ও অগ্রগতি হবে। প্রতিবেশীদের সঙ্গে সম্পর্ক খারাপ হতে দেবেন না। আপনি যদি নিজের জেদ এবং অভিযোগকে নিয়ন্ত্রণে রেখে কাজ করেন তবে সাফল্যের সম্ভাবনা সবচেয়ে বেশি। প্রতিযোগিতায় বসা শিক্ষার্থী ও বিদ্যার্থীদের জন্য এই ট্রানজিট শুভ হবে। রিয়েল এস্টেট সম্পর্কিত বিষয়গুলি নিষ্পত্তি করা হবে।

বৃষ রাশি

বৃষ রাশি

বৃষ রাশিতে মঙ্গলের গোচর হতে চলেছে। কাজ-ব্যবসায়ের দিক থেকে প্রচুর উত্থান-পতনের মুখোমুখি হতে হবে। আপনার উচ্চাকাঙ্ক্ষা বাড়বে। আধিকারিকদের সঙ্গে বিরোধ বাড়তে দেবেন না। কঠোর পরিশ্রম করবেন, তবে ক্রোধও থাকবে, তাই নিয়ন্ত্রনে থাকা প্রয়োজন। কলহ থেকে দূরে থাকুন এবং কোর্ট-কাছারির মামলাগুলি বাইরে ঠিক করে নিন।

মিথুন রাশি

মিথুন রাশি

বন্ধু বা আত্মীয়দের কাছ থেকে অপ্রীতিকর সংবাদ পেতে পারেন। বেশি ব্যয়ের ফলে হওয়া আর্থিক ক্ষতি এড়িয়ে চলুন। এই সময়ের মধ্যে কাউকে বেশি অর্থ ঋণ দেবেন না, অন্যথায় প্রদত্ত অর্থ সময়মতো পাওয়ার সম্ভাবনা খুব কম থাকবে। প্রতিটি কাজ এবং সিদ্ধান্ত খুব সাবধানে করা প্রয়োজন।

কর্কট রাশি

কর্কট রাশি

আপনার অদম্য সাহস এবং বীরত্ব দ্বারা, আপনি সহজেই কঠিন পরিস্থিতি কাটিয়ে উঠতে পারবেন। মান-সম্মান বাড়বে। সামাজিক পদমর্যাদাও বাড়বে। পরিবারের সিনিয়র সদস্য এবং বড় ভাইদের থেকে মতভেদ বাড়তে দেবেন না। প্রতিযোগিতায় অংশ নেওয়া শিক্ষার্থী এবং শিক্ষার্থীদের জন্যও এই সুযোগটি আরও অনুকূল হবে।

সিংহ রাশি

সিংহ রাশি

ব্যবসায়ী শ্রেণীর পক্ষে এই গোচর শুভ হবে, যেকোনও নতুন কাজ শুরু করা, জমিজমা সম্পর্কিত কাজ, এই সবকিছুর ক্ষেত্রে সময়টি অনুকূল হবে। চাকুরিজীবীদের ক্ষেত্রে, চাকরিতে পদোন্নতি সম্ভব। শত্রুরা পরাজিত হবে, কোর্ট-কাছারির মামলায় সিদ্ধান্ত আপনার পক্ষে আসতে পারে।

কন্যা রাশি

কন্যা রাশি

এই সময়টি উত্থান-পতনে পূর্ণ থাকবে। শিক্ষার্থীদের জন্য সময়টি ইতিবাচক হবে, তবে বাধাও আসতে পারে। ধর্ম ও আধ্যাত্মিকতার প্রতি আগ্রহ বাড়বে। বিদেশী সংস্থাগুলিতে চাকরি বা নাগরিকত্বের জন্য করা প্রচেষ্টা সফল হবে। আপনার নেওয়া সিদ্ধান্ত এবং করা কাজগুলিও প্রশংসিত হবে।

তুলা রাশি

তুলা রাশি

স্বাস্থ্যের প্রতি খেয়াল রাখুন। যাত্রা করার সময় সতর্ক থাকুন এবং ঝগড়া থেকে দূরে থাকুন। কোর্ট-কাছারির মামলাগুলি বাইরে সমাধান করা উচিত। প্রতিযোগিতায় অংশ নেওয়া শিক্ষার্থীদের, তাদের প্রস্তুতির দিকে আরও বেশি মনোযোগ দিতে হবে।

বৃশ্চিক রাশি

বৃশ্চিক রাশি

বিবাহিত জীবনে কিছুটা তিক্ততা থাকতে পারে। শ্বশুরবাড়ির সঙ্গে সম্পর্ক খারাপ হতে দেবেন না। বিবাহ-সংক্রান্ত আলোচনায় কিছুটা বিলম্বও হতে পারে। ব্যবসায়ী শ্রেণীর জন্য সময় তুলনামূলকভাবে ভাল হবে। কেন্দ্রীয় বা রাজ্য সরকারি বিভাগগুলিতে আটকে থাকা কাজ সম্পন্ন হবে। পার্টনারশিপে ব্যবসা করা এড়িয়ে চলুন। এই সময়ের মধ্যে কাউকে বেশি অর্থ ঋণ দেবেন না, অন্যথায় ক্ষতির সম্ভাবনা বেশি থাকবে।

ধনু রাশি

ধনু রাশি

রিয়েল এস্টেট সম্পর্কিত বিষয়গুলি নিষ্পত্তি করা হবে। কোর্ট-কাছারির মামলায়ও সিদ্ধান্ত আপনার পক্ষে আসতে পারে। শীর্ষ কর্মকর্তাদের সঙ্গে সম্পর্ক মজবুত হবে। আপনি যদি এই সময়ের মধ্যে কোনও সিদ্ধান্ত নিতে চান তবে সাফল্যের সম্ভাবনা সবচেয়ে বেশি থাকবে।

মকর রাশি

মকর রাশি

শিক্ষার্থী এবং প্রতিযোগিতায় বসা শিক্ষার্থীদের জন্য সাফল্যের সুযোগ আসবে, তাই আপনার প্রতিযোগিতামূলক পরীক্ষার প্রস্তুতিতে কোনও গাফিলতি করবেন না। প্রেম সম্পর্কিত বিষয়ে অনীহা থাকবে। সময়টি ব্যবসায়ীদের পক্ষে আরও অনুকূল হবে এবং যদি তারা কোনও নতুন ব্যবসা শুরু করতে চান তবে সাফল্যের সম্ভাবনা সবচেয়ে বেশি।

কুম্ভ রাশি

কুম্ভ রাশি

পারিবারিক কলহ এবং মানসিক অশান্তির মুখোমুখি হবেন। বন্ধু এবং আত্মীয়দের কাছ থেকে অপ্রীতিকর সংবাদ পেতে পারেন। জমিজমা সম্পর্কিত বিষয়গুলিতে সমস্যা দেখা দিতে পারে, তাই সাবধানে সবকিছু করুন। গাড়ি কিনতে পারেন। কর্মক্ষেত্রে ষড়যন্ত্রের শিকার হওয়া এড়িয়ে চলুন। ভ্রমণের সময় সতর্ক থাকুন এবং জিনিসপত্র চুরি হওয়া এড়ান।

মীন রাশি

মীন রাশি

নিজের অদম্য সাহস ও বীরত্বের ফলে আপনি সহজেই কঠিন পরিস্থিতিগুলি কাটিয়ে উঠতে পারবেন। সচেতন থাকুন, আপনার কাছে ধার করা ঋণ নেওয়া ব্যক্তির সংখ্যা বাড়তে পারে। লেনদেনের ক্ষেত্রেও খুব সতর্ক থাকুন, নাহলে আপনি আর্থিক ক্ষতি হতে পারে। ধর্ম ও আধ্যাত্মিকতার প্রতি আগ্রহ বাড়বে। বিদেশী নাগরিকত্বের জন্য করা প্রচেষ্টা সফল হবে।

English summary

Mars Transit in Taurus on 22 February 2021 Effects on Zodiac Signs in bengali

Mars Transit in Taurus Effects on Zodiac Signs in bengali : The Mars Transit in Taurus will take place on 22 February 2021. Learn about remedies to perform in bengali.
X